ফাঁস হলো গ্যালাক্সি এস১০

উন্মোচনের এক মাস আগে নতুন ছবি ফাঁস হয়েছে গ্যালাক্সি এস১০-এর। এবারে ছবি ফাঁস করেছেন ইভান ব্লাস। স্মার্টফোনের সঠিক তথ্য ও ছবি ফাঁস করায় খ্যাতি রয়েছে তার।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2019, 11:46 AM
Updated : 20 Jan 2019, 11:46 AM

সামনের মাসেই গ্যালাক্সি ইভেন্ট আয়োজন করতে যাচ্ছে স্যামসাং। ধারণা করা হচ্ছে, এই অনুষ্ঠানেই পুরোপুরি প্রস্তুত ফোল্ডএবল স্মার্টফোন উন্মোচন করবে প্রতিষ্ঠানটি। এ ছাড়াও উন্মোচন করা হতে পারে প্রতিষ্ঠানের নতুন ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস১০।

নতুন গ্যালাক্সি এস১০ নিয়ে ইতোমধ্যেই অনেক গুজব চলে আসছে। কয়েক দফা এর ছবিও দেখা গেছে। ফাঁস হওয়া ছবির মধ্যে ইভান ব্লাসের ছবিগুলোকে সবসময়ই নির্ভরযোগ্য মনে করা হয়।

ইভান ব্লাসের ছবিতে গ্যালাক্সি এস১০-এর তিনটি সংস্করণ দেখা গেছে, গ্যালাক্সি এস১০ই, এস১০ এবং এস১০ প্লাস-- খবর প্রযুক্তি সাইট ভার্জের।

ধারণা করা হচ্ছে, গ্যালাক্সি এস১০ ও এস১০ প্লাস সংস্করণে বাঁকানো ওলেড পর্দার সঙ্গে হোল-পাঞ্চ সেলফি ক্যামেরা এবং পর্দার মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রাখা হবে। আর অপেক্ষাকৃত সস্তা তৃতীয় আরেকটি ডিভাইস নিয়ে উল্লেখযোগ্য কোন তথ্য পাওয়া যায়নি। বলা হচ্ছে এই ডিভাইসটি হবে গ্যালাক্সি এস১০ই।

এ ছাড়াও মার্কিন যুক্তরাষ্ট্রে গ্যালাক্সি এস১০-এর একটি ৫জি সংস্করণ আনতেও ভেরাইজনের সঙ্গে আলোচনা করছে স্যামসাং, এমনটা শোনা যাচ্ছে।

জানুয়ারির শুরুতে নতুন গ্যালাক্সি এস১০-এর সামনের অংশের ছবি দেখিয়েছেন ব্লাস। এবার নতুন ছবিতে দেখা গেছে পেছনে অংশ।

গ্যালাক্সি এস১০ই-এর পেছনে দেখা গেছে দুইটি ক্যামেরা। আর অন্য দু’টি সংস্করণের পেছনে রয়েছে তিনটি করে ক্যামেরা। গ্যালাক্সি এস১০ প্লাস সংস্করণের সামনেও দুইটি ক্যামেরা দেখা গেছে।