অ্যাপলের সঙ্গে সংঘর্ষ এড়াতে ইভেন্ট আগালো ওয়ানপ্লাস

৩০ অক্টোবরেই হতে যাচ্ছিল অ্যাপল আর ওয়ানপ্লাস-এর ইভেন্ট। ওয়ানপ্লাস তাদের ইভেন্টে নতুন স্মার্টফোন ওয়ানপ্লাস ৬টি উন্মোচন করবে আর অ্যাপল আইপ্যাড প্রো আর নতুন ম্যাক উন্মোচন করার কথা। তবে, অ্যাপলের ইভেন্টের সঙ্গে সংঘর্ষ এড়াতে নিজেদের ইভেন্টের তারিখ বদলেছে ওয়ানপ্লাস।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2018, 06:23 PM
Updated : 20 Oct 2018, 06:23 PM

এক ঘোষণায় এই তথ্য জানিয়েছে স্মার্টফোন নির্মাতা চীনা প্রতিষ্ঠানটি।

ওয়ানপ্লাস কমিউনিটি ফোরাম-এর প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী পে লাও এ নিয়ে একটি পোস্টও দিয়েছেন। ওই পোস্টে তিনি এই ‘কঠিন সিদ্ধান্ত’ ব্যাখ্যা করেছেন।

একই দিনে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে এই দুই ইভেন্ট হওয়ার কথা থাকলেও, ওয়ানপ্লাস এখন তাদের ইভেন্ট ২৯ অক্টোবর আগের একই স্থানে একই সময়ে করার ঘোষণা দিয়েছে।

ওয়ানপ্লাস-এর ইভেন্টে এখন পর্যন্ত এক হাজার জনের বেশি লোক উপস্থিত হবে বলে নিশ্চিত হওয়া গিয়েছে। টিকেট কেটে প্রবেশের এই ইভেন্টে সাংবাদিক ও ওয়ানপ্লাস ভক্তরা অংশ নেবেন। কেউ একটি স্মার্টফোন কেনার পর টিকেটের খরচ ফেরত দিয়ে দেবে প্রতিষ্ঠানটি।

ওয়ানপ্লাস এখন অংশগ্রহণকারীদেরকে নতুন তারিখ জানাচ্ছে। এ কারণে অনুষ্ঠানে অংশ নিতে কারও ফ্লাইট বদলাতে হলে সেজন্য ভ্রমণের খরচ বহন করতেও রাজি প্রতিষ্ঠানটি। আর যারা অংশ নিতে পারবেন না তাদেরকে পুরো টিকেটের অর্থ ফেরত দিয়ে দেওয়া হবে।

আরও খবর-