২০১৯-এ লাভ দেখতে চান স্ন্যাপচ্যাট প্রধান

২০১৯ সালে প্রতিষ্ঠানকে লাভের খাতায় নেওয়ার লক্ষ্য নিয়ে পরিকল্পনা সাজিয়েছেন স্ন্যাপ প্রধান ইভান স্পিগেল। সেইসঙ্গে ছবি শেয়ারিং অ্যাপ স্ন্যাপচ্যাটের নকশা বদল নিয়ে ক্ষমাও চেয়েছেন তিনি।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Oct 2018, 10:33 AM
Updated : 5 Oct 2018, 10:33 AM

২৬ সেপ্টেম্বর কর্মীদেরকে পাঠানো এক বিবৃতিতে নতুন লক্ষ্যের কথা জানান স্পিগেল। এতে নকশা বদলের কাজটি ‘তাড়াহুড়ো’ করে করার কথা উল্লেখ করেন তিনি। সেইসঙ্গে অ্যাপটির অন্যান্য সমস্যা নিয়েও বলা হয় বিবৃতিতে।

নকশা বদলের কারণেই প্রতিষ্ঠানটির দৈনিক ব্যবহারকারীর সংখ্যা প্রথম কমে যায়। স্পিগেল বলেন, “নতুন নকশায় আমাদের সবচেয়ে বড় ভুল ছিল যোগাযোগের সবচেয়ে দ্রুততম মাধ্যমের জন্য আমাদের পণ্যের যে মৌলিক মান তা নিয়ে আপোস করা।” তিনি আরও বলেন, ২০১৮ সালের চতুর্থ প্রান্তিকের মধ্যে মোট খরচের সমান আয় করা আর ২০১৯ সালের মধ্যে প্রতিষ্ঠানটিকে লাভজনক করতে তার একটি ‘বিস্তৃত লক্ষ্য’ রয়েছে।   

প্রতিষ্ঠানটির প্রতি শেয়ার এই প্রথম আট ডলারের কম দামে বিক্রি হচ্ছে বলে উল্লেখ করা হয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি’র প্রতিবেদনে। 

বর্তমানে স্ন্যাপচ্যাট তাদের ডিসকভার সেকশন-এর নতুন নকশা নিয়ে কাজ করে যা পেশাদার প্রতিষ্ঠান ও তারকাদের অ্যাকাউন্ট তুলে ধরবে।