শুরু হলো নেক্সট টিউবারের দ্বিতীয় আসর

যাত্রা শুরু করেছে ডিজিটাল রিয়েলিটি শো বাংলালিংক নেক্সট টিউবার-এর দ্বিতীয় আসর। 

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2018, 11:39 AM
Updated : 20 Sept 2018, 11:39 AM

দেশের ভিডিও কনটেন্ট নির্মাতাদের জন্য টেলিযোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক জানায়, নেক্সট টিউবারের এবারের আসরে সম্ভাবনাময় ভিডিও কনটেন্ট নির্মাতারা আবারও প্রতিভা প্রদর্শন ও প্রশিক্ষণের সুবিধাসহ ‘নতুন প্রজন্মের সেলিব্রেটি’ হিসেবে প্রতিষ্ঠিত হওয়ার সুযোগ পাবেন। এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদেরকে ইউটিউবে ভিডিও কনটেন্ট আপলোড করে সেটির ইউআরএল নেক্সট টিউবার-এর ওয়েবসাইটে পোস্ট করতে হবে। রেজিস্ট্রেশনের সময় চলতি বছরের ২০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত। প্রতিযোগিতার বাছাই পর্ব শেষে ঘোষণা করা হবে প্রথম তিন বিজয়ীর নাম, যারা পাবেন বাংলালিংক-এর সঙ্গে যথাক্রমে তিন লাখ, দুই লাখ ও এক লাখ টাকা মূল্যমানের চুক্তির সুযোগ।

এ বিষয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বাংলালিংক নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের আনুষ্ঠানিক উদ্বোধনের ঘোষণা দেন বাংলালিংক-এর ভারপ্রাপ্ত প্রধান বাণিজ্যিক কর্মকর্তা রিতেশ কুমার সিং। এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক-এর প্রধান কর্পোরেট ও নিয়ন্ত্রণবিষয়ক কর্মকর্তা তাইমুর রহমান ও প্রতিষ্ঠানটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

রিতেশ বলেন, “আমরা নেক্সট টিউবারের দ্বিতীয় আসর আয়োজন করতে পেরে অত্যন্ত গর্বিত। আমাদের এই উদ্যোগ ইতোমধ্যে মেধাবী ভিডিও কনটেন্ট নির্মাতাদের জন্য একটি দৃষ্টান্তমূলক ডিজিটাল প্ল্যাটফর্মে পরিণত হয়েছে।”

প্রথম বিজয়ীর জন্য থাকবে সিঙ্গাপুরে অবস্থিত গুগলের অফিস পরিদর্শনের সুযোগ। এ ছাড়া তিন বিজয়ীর প্রত্যেকে ছয় মাসের ইন্টার্নশিপসহ বাংলালিংক নিবেদিত তিনটি পৃথক শো-এর চারটি পর্বে অংশগ্রহণের সুযোগ পাবেন। নেক্সট টিউবারের দ্বিতীয় আসরের জুরি প্যানেলে থাকছেন চিত্রঅভিনেত্রী পূর্ণিমা, অভিনেতা ইরেশ জাকের ও দুই ইউটিউবার তামিম মৃধা ও সৌভিক আহমেদ।

এবারের আয়োজনের টিভি ও রেডিও পার্টনার এনটিভি ও এবিসি রেডিও। এছাড়া অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে থাকছে বঙ্গ।