খেলা দেখাতে একজোট অ্যাডিডাস-টুইটার

‘ফ্রাইডে নাইট স্ট্রাইপস’’ নামে নতুন একটি সিরিজ আনতে চুক্তি করেছে মাইক্রোব্লগিং সাইট টুইটার ও ক্রীড়া সামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান অ্যাডিডাস। হাই স্কুল ফুটবল খেলাগুলো নিয়ে আট ম্যাচের এই সিরিজ টুইটারে সরাসরি সম্প্রচার করা হবে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2018, 11:21 AM
Updated : 20 August 2018, 11:21 AM

প্রযুক্তি সাইট ভার্জ-এর প্রতিবেদনে বলা হয়, এই সিরিজ চলতি বছর ৭ সেপ্টেম্বর শুরু হয়ে ৯ নভেম্বর শেষ হবে। এতে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া, নেভাডা, ইন্ডিয়ানা, জর্জিয়া এবং ফ্লোরিডার জাতীয় র‍্যাঙ্কিংয়ে থাকা দলগুলো অংশ নেবে।

আরেক প্রযুক্তি সাইট টেকক্রাঞ্চের প্রতিবেদনে বলা হয়, এনএফএল খেলাগুলো মাইক্রোব্লগিং সাইটটিতে জনপ্রিয়তা পেয়েছে। আর এই প্রথমবার হাইস্কুল পর্যায়ের খেলাগুলো এই সম্প্রচারে আসছে। মোবাইল ডিভাইস বা ডেস্কটপ থেকে অ্যাডিডাসএফবলইউএস অ্যাকাউন্ট থেকে এই খেলাগুলো দেখা যাবে।

এই খেলাগুলোর সঙ্গে ইএসপিএন ও এসইসি নেটওয়ার্ক-এর কার্টনে লাইল-এর ধারাভাষ্যও শোনা যাবে। সেইসঙ্গে থাকছে বিশেষজ্ঞদের বিশ্লেষণাও।    

এছাড়াও পুরো সিজনে আরও অন্য অতিথিদের দেখা যাবে বলে জানিয়েছে অ্যাডিডাস।

২০১৭ সালে এনএফল টুইটারের সঙ্গে ৩০ মিনিটের একটি অনুষ্ঠান ও খেলার হাইলাইটস দেখানো নিয়ে একটি চুক্তি করে।

সম্প্রতি এশিয়ায় বিনামূল্যে লা লিগার সব খেলা আর দক্ষিণ আমেরিকার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের খেলা সরাসরি সম্প্রচারের চুক্তি করেছে বিশ্বের সবচেয়ে বড় সামাজিক মাধ্যম ফেইসবুক।