গ্যালাক্সি নোট ৯-এর টিজার দেখালো স্যামসাং

গ্যালাক্সি নোট ৯-এর টিজার ভিডিও প্রকাশ করেছে স্যামসাং। ব্যাটারি, স্টোরেজ এবং গতির দিক থেকে উন্নত কার্যক্ষমতার ইঙ্গিত দেওয়া হয়েছে ভিডিওগুলোতে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2018, 05:30 PM
Updated : 28 July 2018, 05:30 PM

৯ অগাস্ট উন্মোচন অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি।

“একদিনে অনেক কিছু বদলে যেতে পারে” এই শিরোনামে ভিডিও ক্লিপসের মাধ্যমে অনুষ্ঠানটির প্রচারণা চালিয়েছে স্যামসাং। তিনটি পৃথক ভিডিওতে গ্রাহক প্রতিদিন স্মার্টফোন ব্যবহারে যে সমস্যাগুলোর সম্মুখীন হন তা তুলে ধরা হয়েছে।

ভিডিওতে বলা হয়েছে, কম ব্যাটারি, স্টোরেজের ঘাটতি এবং ধীর গতির ডাউনলোড গ্রাহকের জন্য বিরক্তির কারণ হতে পারে-- খবর আইএএনএস-এর।

স্যামসাংয়ের ওয়েবসাইটে বলা হয়, “গ্যালাক্সি পরিবারের নতুন সংযোজন, সবচেয়ে প্রিমিয়াম লাইন আমাদের গ্রাহকদের ব্যস্ত জীবনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ রাখতে বাইরে ভেতরে পরিবর্তন করা হয়েছে, যা স্মার্টফোনের ক্ষমতা, কার্যকরিতা এবং গতি বাড়াবে।”

“একসঙ্গে এই পরিবর্তনগুলো নতুন ফ্ল্যাগশিপকে এযাবতকালের সবচেয়ে শক্তিশালী ডিভাইসে পরিণত করেছে এবং কাজের ব্যবস্থাপনা, খেলা এবং অন্যান্য সব কিছু করতে গ্রাহকের এই একটি মাত্র ডিভাইসের দরকার হবে।

স্মার্টফোন খাতের বিশেষজ্ঞদের মতে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি এবং ৫১২ গিগাবাইট স্টোরেজের সঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ বা এক্সিনস ৯৮১০ চিপসেট ব্যবহার থাকতে পারে নতুন গ্যালাক্সি নোট ৯ ডিভাইসে।