পুরুষ আকৃষ্ট করতে নারী সাজতেন তিনি

অন্য পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের উদ্দেশ্যে নারী পোশাকে সাজতেন, কৌশলে শারীরিক সম্পর্কে যাওয়ার পর তার ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিতেন- যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ব্রায়ান ডেনেউমস্টিয়ার নামের এক ব্যক্তির বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। তবে তিনি তার দোষ অস্বীকার করেছেন।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2018, 11:01 AM
Updated : 26 July 2018, 11:01 AM

মার্কিন বিচার বিভাগ ইউএস ডিপার্টমেন্ট অফ জাস্টিস জানিয়েছে, এই ব্যক্তি “অনুমতিহীন রেকর্ডিং” স্ট্রেইটবয়েজ নামের এক পর্ন সাইটে আপলোডে করেছেন বলে অভিযোগ এসেছে। এই ওয়েবসাইট “সত্যিকার ‘স্ট্রেইট’ পুরুষদের” সঙ্গে অন্য পুরুষদের যৌন সম্পর্কের ভিডিও দেখার সুযোগ দেয় বলে বিবিসি’র প্রতিবেদনে উল্লেখ করা হয়। এসব ভিডিও দেখতে সাইটটিতে সাবস্ক্রাইব করতে হয়। কাউকে ‘স্ট্রেইট’ বলতে সমলিঙ্গের প্রতি তার কোনো যৌন আকর্ষণ না থাকাকে বোঝায়। 

রাষ্ট্রপক্ষের কৌঁসুলী বলেন, ডেনেউমস্টিয়ার এই শুনানি শেষ হওয়ার আগ পর্যন্ত আটক থাকবেন। মায়ামি হেরাল্ড পত্রিকার প্রতিবেদনে বলা হয়েছে, কয়েকজন আক্রান্ত ব্যক্তি তার বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন। অভিযোগে বলা হয়, পুরুষদের নিজ বাড়িতে আনতে আকৃষ্ট করার উদ্দেশ্যে ডেনেউমস্টিয়ার নারীর বেশ ধারণ করতেন।

বাসায় কেউ এলে তিনি “ওই পুরুষের সঙ্গে নিজের যৌন সম্পর্ক করার চেষ্টা রেকর্ড করে রাখতেন আর ওই ভিডিওগুলো এক বা একাধিক ওয়েবসাইটে আপলোড করে দিতেন”, বলে উল্লেখ করা হয়েছে ডিপার্টমেন্ট অফ জাস্টিস-এর অভিযোগে।

চার বছরের মতো সময়ে তিনি স্ট্রেইটবয়েজ সাইটে পাঁচশ’রও বেশি ভিডিও পোস্ট করেছেন। এসব ভিডিওর অনেকগুলোতেই দেখা যায় কোনো পুরুষের চোখ বেঁধে রাখা হয়েছে বা তাকে কালো চশমা পড়িয়ে রাখা হচ্ছে আর অন্য আরেক পুরুষ তার সঙ্গে যৌন কর্মকাণ্ড চালাচ্ছে।

ডেনেওমসটিয়ার-এর বিরুদ্ধে “লুকিয়ে রেকর্ডিংয়ের” দুটি, যার সঙ্গে যৌন সম্পর্কের চেষ্টা করছেন তার পরিচয় বা বয়স নিশ্চিত করতে ব্যর্থ হওয়ায় তিনটি আর একজন অপ্রাপ্তবয়স্কের সঙ্গে বেআইনিভাবে যৌন সম্পর্কের জন্য একটি অভিযোগ আনা হয়েছে।