দেশের বাজারে স্যামসাংয়ের অরিজিনাল মোবাইল অ্যাকসেসরিজ

গ্রাহকদের জন্য স্যামসাংয়ের অরিজিনাল মোবাইল অ্যাকসেসরিজ বাজারে নিয়ে এসেছে স্যামসাং।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2018, 12:38 PM
Updated : 21 July 2018, 12:38 PM

স্যামসাং অনুমোদিত নির্দিষ্ট ব্র্যান্ডশপ থেকে গ্রাহকরা এখন পছন্দের মোবাইল অ্যাকসেসরিজ ক্রয় করে তাদের স্মার্টফোনের সঙ্গে ব্যবহার করতে পারবেন বলে জানানো হয়েছে প্রতিষ্ঠানের এক প্রেস বিজ্ঞপ্তিতে।

সাম্প্রতিক সময়ে গ্রাহকদের কাছে স্মার্টফোনের মতো মোবাইল অ্যাকসেসরিজও জনপ্রিয়তা পেয়েছে, হয়ে উঠেছে একটি নিত্যপ্রয়োজনীয় সামগ্রী। 'স্মার্টফোন ব্যবহারকারীরা নকল বা নন-ব্র্যান্ডেড অ্যাকসেসরিজ ব্যবহার করে প্রায়ই সমস্যার সম্মুখীন হন এবং অনেক সময় নিজের অজান্তে তাদের মূল্যবান স্মার্টফোনের ক্ষতি করেন' - বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

এই সমস্যা দূর করতেই স্যামসাং বাংলাদেশে তাদের অরিজিনাল অ্যাকসেসরিজ নিয়ে এসেছে। প্রতিষ্ঠানটির নিয়ে আসা অ্যাকসেসরিজ-এর মধ্যে ফোন কাভার, স্ক্রিন প্রোটেক্টর, লেভেল বক্স স্পিকার, হেডফোন, পাওয়ার ব্যাংক, কার চার্জারসহ রয়েছে আরও অনেক কিছু। তরুণ গ্রাহকদের পছন্দের কথা মাথায় রেখে এই অ্যাকসেসরিজগুলো নিয়ে আসা হয়েছে বিভিন্ন রঙে।

গ্রাহকরা এখন তাদের কেনা স্যামসাং অ্যাকসেসরিটি আসল নাকি নকল সেটি যাচাই করতে পারবেন। সেজন্য http://samsung.smart-techbd.com/SamsungPortal/Samsung ওয়েবসাইটে গিয়ে পণ্যের সিরিয়াল নাম্বার বসাতে হবে গ্রাহককে। সিরিয়াল নাম্বার অনুযায়ী ওয়েবসাইটটি বলে দেবে অ্যাকসেসরিটি আসল নাকি নকল।

প্রতিটি পণ্যের সঙ্গে গ্রাহকরা পাবেন ৯০ থেকে ১৮০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।