নববর্ষ উপলক্ষ্যে স্যামসাং স্মার্টফোনে মূল্যছাড়

বাংলা নববর্ষ উপলক্ষে নির্দিষ্ট কিছু স্মার্টফোনে দিচ্ছে ৫০০ থেকে ২০০০ টাকা পর্যন্ত মূল্য ছাড় দিয়েছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। স্যামসাং- এর এই বৈশাখী  অফার চলবে পুরো এপ্রিল মাস জুড়ে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 11 April 2018, 02:07 PM
Updated : 11 April 2018, 02:07 PM

বৈশাখী অফারে গ্যালাক্সি জে২ প্রাইম পাওয়া যাবে ১১,৪৯০ টাকায় এবং জে২ প্রো পাওয়া যাবে ১৩,৪৯০ টাকায়। ১,০০০ টাকা মূল্যছাড়ে গ্যালাক্সি জে৭ নেক্সট (১৬ জিবি) পাওয়া যাবে ১৫,৯৯০ টাকায়,গ্যালাক্সি জে৭ নেক্সট (৩২ জিবি) পাওয়া যাবে ১৯,৯০০ টাকায় এবং গ্যালাক্সি জে৭ ম্যাক্স পাওয়া যাবে ২৪,৯০০ টাকায়। এ ছাড়াও গ্যালাক্সি জে৭ প্রো ১,৪১০ টাকা মূল্যছাড়ে পাওয়া যাবে ২৯,৪৯০ টাকায় এবং গ্যালাক্সি এ৭ (১৭) ২০০০ টাকায় মূল্যছাড়ে পাওয়া যাবে ৩৯,৯০০ টাকায়।

এই অফারের আওতায় গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের জে২ প্রাইম, জে২ প্রো, জে৭নেক্সট, জে৭ নেক্সট ৩২ জিবি, জে৭ প্রাইম ২, জে৭ ম্যাক্স এবং জে৭ প্রো এই স্মার্টফোনগুলোর সঙ্গে পাবেন ৫,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংক। গ্রাহকরা পাওয়ার ব্যাংকের পাশাপাশি গ্যালাক্সি জে২ এবং জে৭ সিরিজের স্মার্টফোনগুলোর সঙ্গে পাবেন গ্রামীণফোনের পক্ষ থেকে ৩০ জিবি পর্যন্ত এবং এয়ারটেল-এর পক্ষ থেকে ১২ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। এ ছাড়াও গ্রাহকরা বাংলালিংক এর পক্ষ থেকে জে২ সিরিজের স্মার্টফোনের সঙ্গে পাবেন ১৫০ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট।

স্যামসাং স্টোর, গ্রামীণফোন, এয়ারটেল এবং বাংলালিংক সেন্টার থেকে এই অফারগুলো পাবেন গ্রাহকরা।