সাড়া দিচ্ছে না গ্যালাক্সি এস৯-এর টাচস্ক্রিন!

স্যামসাংয়ের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৯ ও এস৯ প্লাস-এর টাচস্ক্রিন ত্রুটি নিয়ে অভিযোগ করেছেন অনেক গ্রাহক।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 March 2018, 09:59 AM
Updated : 24 March 2018, 10:00 AM

নতুন ডিভাইসটির পর্দার কিছু অংশে টাচ করলে সাড়া পাওয়া যাচ্ছে না বলে রেডিট এবং এক্সডিএ’র মতো ফোরামগুলোতে অভিযোগ করছেন গ্রাহকরা, বলা হয়েছে প্রযুক্তি সাইট ভার্জ-এর প্রতিবেদনে।

কিছু গ্রাহক বলছেন পর্দার ওপরের অংশ কাজ করছে না। আবার কিছু গ্রাহক বলছেন নিচের অংশে টাচ করলে তা কাজ করছে না। কয়েকদিন ব্যবহারের পর এই সমস্যা দেখা দিয়েছে বলে জানানো হয়েছে।

ছবি- স্যামসাং

গ্যালাক্সি এস৯ ও এস৯ প্লাসের এই ত্রুটি কতোটা বিস্তৃত তা এখনই স্পষ্টভাবে বলা যাচ্ছে না। তবে, অ্যান্ড্রয়েড সেন্ট্রাল-এর তথ্যমতে স্যামসাং ইতোমধ্যেই একটি বিবৃতি দিয়েছে যে “তারা সীমিত সংখ্যক অভিযোগ খতিয়ে দেখছে,” সমস্যাটি দ্রুত ঠিক করা হবে বলে ধারণা করা হচ্ছে।

চলতি বছরের ২৫ ফেব্রুয়ারি স্পেনের বার্সেলোনায় নতুন ফ্ল্যাগশিপ ডিভাইসটি উন্মোচন করে ইলেক্ট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি।

বাহ্যিক দিক থেকে গ্যালাক্সি এস৮-এর সঙ্গে খুব বেশি পার্থক্য দেখা যায়নি গ্যালাক্সি এস৯-এ। আগের মতোই এজ-টু-এজ ইনফিনিটি পর্দা রাখা হয়েছে গ্যালাক্সি এস৯ ও এস৯ প্লাস-এ।

এর পাশাপাশি ক্যামেরা এবং অন্যান্য হার্ডওয়্যারের ক্ষমতা বাড়িয়েছে স্যামসাং। আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের অবস্থান পরিবর্তন করে ক্যামেরার নীচে আনা হয়েছে। এছাড়া গ্যালাক্সি এস৯ প্লাসের পেছনে রাখা হয়েছে ডুয়াল ক্যামেরা।

আরও খবর-