নেটফ্লিক্স অনুষ্ঠান বানাবেন ওবামা দম্পতি

নতুন কিছু অনুষ্ঠান সিরিজ বানাতে ভিডিও স্ট্রিমিং সেবাদাতা প্রতিষ্ঠান নেটফ্লিক্স-এর সঙ্গে আলোচনায় এগিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা। এই অনুষ্ঠানগুলো শুধু নেটফ্লিক্স-এর স্ট্রিমিং প্লাটফর্মেই প্রচার করা হবে, বৃহস্পতিবার এ খবর প্রকাশ করেছে মার্কিন দৈনিক নিউ ইয়র্ক টাইমস।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 March 2018, 11:01 AM
Updated : 9 March 2018, 11:01 AM

সম্ভাব্য চুক্তি অনুসারে ওমাবা আর তার স্ত্রী মিশেল নেটফ্লিক্স-এর জন্য বিশেষ কনটেন্ট সরবরাহ করবেন। এসব কনটেন্টে বিভিন্ন উৎসাহমূলক কাহিনী প্রচারে নজর দেওয়া হবে- এই আলোচনার সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিদের বরাতে দৈনিকটির প্রতিবেদনে এ কথা বলা হয়। 

দৈনিকটি জানায়, এই অনুষ্ঠানের ধারণাগুলোর মধ্যে ওবামার সঞ্চালনায় স্বাস্থ্য সচেতনতা, অভিবাসী আর জলবায়ু পরিবর্তনের মতো বিষয়গুলো নিয়ে আলোচনা করা হবে।

এ ছাড়াও কিছু অনুষ্ঠানে সাবেক ফার্স্ট লেডি মিশেল ওবামা হয়তো তার হোয়াইট হাউস থাকাকালীন পুষ্টি বা তার সাফল্য পাওয়া কোনো বিষয় নিয়ে আলোচনা করবেন বলে মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি’র প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এই অনুষ্ঠানগুলো ওবামা বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প-এর প্রতি জবাব দেওয়ার উদ্দেশ্যে ব্যবহার করবেন না বলে জানিয়েছে টাইমস।