ফেইসবুক ওয়াচে কারদাশিয়ানের প্র্যাংক অনুষ্ঠান

ফেইসবুকের সরাসরি ভিডিও ফিচার ফেইসবুক ওয়াচ-এ তারকাদের প্র্যাংক করার একটি নতুন অনুষ্ঠান বানাচ্ছেন মার্কিন টিভি তারকা কিম কারদাশিয়ান ওয়েস্ট।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 March 2018, 01:29 PM
Updated : 3 March 2018, 01:29 PM

‘ইউ কিডিন্ মি’ নামের ১০ পর্বের এই অনুষ্ঠানের প্রযোজনা করেছে মার্কিন বিনোদন প্রতিষ্ঠান লায়নসগেইট। এটি নির্মাণের পেছনে বিশেষভাবে রয়েছেন কারদাশিয়ান ওয়েস্ট, জেনিফার ও’কনেল, মেলিসা স্টোকস, ব্রায়ান ট্র্যানেনবাম আর পিটার এম. চোহান।  

নির্মাতারা বলেছেন, “কারদাশিয়ান ওয়েস্ট-এর নিজের পারিবারিক নানা কৌতুকপ্রদ আচরণ থেকে উৎসাহিত হয়ে এই অনুষ্ঠান বানানো হয়েছে”- খবর ভ্যারাইটি’র। তারকাদের সন্তানদের নিয়ে এই অনুষ্ঠান বানানো হবে, এক্ষেত্রে মা-বাবার সহায়তায় ওই শিশুরা প্র্যাংকগুলো করার দায়িত্বে থাকবে।

এক বিবৃতিতে ভ্যারাইটি-কে কারদাশিয়ান ওয়েস্ট বলেন, “আমার সরাসরি অভিজ্ঞতা থেকে আমি জানি শিশুরা তাদের বয়সের তুলনায় অনেক বেশি জ্ঞানী আর তারা চরম খ্যাপাটে কিছু নিয়ে আসতে পারে, তাই ভেবে দেখুন এই সিদ্ধান্তগুলো নিতে তাদেরকে দেখতে কতোটা মজা লাগবে।”

ওয়াচ প্লাটফর্মের জন্য ফেইসবুক আরও কনটেন্ট বানানোর অর্ডার করছে। এর মধ্যে অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার তারকা এলিজাবেথ ওলসেন-এর বানানো ১০ পর্বের একটি কমেডি ও নাটকীয়তা নির্ভর অনুষ্ঠানও রয়েছে বলে প্রযুক্তি সাইট ভার্জ-এর প্রতিবেদনে উল্লেখ করা হয়। 

মোবাইল, ডেস্কটপ আর ফেইসবুক টিভি অ্যাপগুলোতে ‘ইউ কিডিন্ মি’ অনুষ্ঠানটি দেখা যাবে। এতে দর্শকরাও প্র্যাংকগুলোর সঙ্গে যুক্ত হতে পারবেন।