গ্যালাক্সি এস৯-এর উন্মোচন ভিডিও ফাঁস

ইতোমধ্যে ফাঁস হয়ে গিয়েছে স্যামসাং গ্যালাক্সি এস৯ উন্মোচনের ভিডিও।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Feb 2018, 07:38 AM
Updated : 25 Feb 2018, 07:57 AM

রোববার বাংলাদেশ সময় রাত ১১টায় স্পেনের বার্সেলোনায় গ্যালাক্সি এস৯ উন্মোচন করবে ইলেকট্রনিক পণ্য নির্মাতা দক্ষিণ কোরীয় প্রতিষ্ঠানটি। এর আগে এক এক করে ডিভাইসটির প্রায় সব তথ্যই ফাঁস হয়েছে। এবার সামনে এসেছে ডিভাইসের পুরো ভিডিও।

সম্প্রতি নতুন এই ডিভাইস ও এর খুচরা বিক্রির বাক্সের ছবি ফাঁস হয়েছে। আগের সপ্তাহে নতুন ডিভাইসের ক্যামেরার ভিডিও প্রকাশ করেছে স্যামসাং নিজেই। কিন্তু ভিডিওতে ডিভাইসটি দেখা যায়নি।

ফাঁস হওয়া নতুন ভিডিওতে পুরো ডিভাইসটি দেখা গেছে। উন্মোচন অনুষ্ঠানে গ্যালাক্সি এস৯-এর এই ভিডিওটিই দেখানোর কথা স্যামসাংয়ের। কিন্তু উন্মোচনের আগেই ফাঁস হয়েছে ভিডিওটি, বলা হয়েছে প্রযুক্তিবিষয়ক সাইট ভার্জ-এর প্রতিবেদনে।

ভিডিওতে নতুন ডিভাইসটির ট্যাগলাইন বলা হয়েছ ‘দ্য ফোন রিইমাজিনড’। বাহ্যিক দিক থেকে গ্যালাক্সি এস৮-এর সঙ্গে খুব বেশি পার্থক্য দেখা যায়নি গ্যালাক্সি এস৯-এ। ডিভাইসটির কোণাগুলো এস৮-এর চেয়ে কিছুটা বেশি চারকোণাকার রাখা হয়েছে।

ভিডিওতে ডিভাইসের ক্যামেরা অ্যাপে স্বয়ংক্রিয় অনুবাদ ফিচার দেখানো হয়েছে। আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের স্থান পরিবর্তন করে ক্যামেরার নিচে বসানো হয়েছে।

ডিভাইসটির সঙ্গে ‘ডেক্স প্যাড’ দেখিয়েছে স্যামসাং। এর সঙ্গে গ্যালাক্সি এস৯ যুক্ত করে কম্পিউটারের মতো ব্যবহার করা যাবে ডিভাইসটি।

নতুন ডিভাইসটির স্পেসিফিকেশন নিয়ে কোনো তথ্য দেখানো হয়নি ভিডিওতে।

আরও খবর-