গ্যালাক্সি এস৯-এর গোপন থাকছে না কিছুই

উন্মোচনের আগেই একে একে ফাঁস হচ্ছে গ্যালাক্সি এস৯-এর সব তথ্য। এবার ডিভাইসটি ‘হাতে নিয়ে’ পর্যালোচনার তথ্য প্রকাশ করেছেন নাম এক অজ্ঞাতনামা রেডিট ব্যবহারকারী।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Feb 2018, 02:57 PM
Updated : 19 Feb 2018, 02:57 PM

রেডিটে গ্যালাক্সি এস৯ বিষয়ে ‘আমাকে যে কোনো কিছু জিজ্ঞাসা করুন’ শিরোনামে একটি কথোপকথন চালু করেন ওই গ্রাহক। ২০ মিনিট ধরে নতুন ডিভাইসটি তিনি পর্যালোচনা করেছেন বলে দাবী করেন ওই গ্রাহক।

কিছু সময়ের মধ্যে তার অ্যাকাউন্টটি সরিয়ে ফেলা হয় এবং মন্তব্যগুলোও মুছে ফেলা হয় বলে প্রতিবেদনে জানিয়েছে ব্রিটিশ ট্যাবলয়েড মিরর।

অ্যাকাউন্ট সরিয়ে ফেলার আগে ওই গ্রাহক বলেন, “উৎপাদনের খুব কাছাকাছি থাকা একটি স্যামসাং এস৯ আমি ব্যবহার করেছি। প্রায় ২০ মিনিট ধরে আমি এটি ব্যবহারের সুযোগ পেয়েছি। ডিভাইসটি নিয়ে ভালো ধারণা হয়েছে। আমি কারও যেকোনো প্রশ্নের উত্তর দেওয়ার চেষ্টা করবো।”

আগে যেমনটা শোনা গিয়েছিল তার অনেক তথ্যই নিশ্চিত করেছেন ওই গ্রাহক। তিনি বলেন, ডুয়াল লেন্স ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের স্থান পরিবর্তন এবং প্রথমবারের মতো গ্যালাক্সি ফোনে ডুয়াল স্পিকার থাকছে।

তিনি আরও নিশ্চিত করেছেন যে, আগের মতোই গ্যালাক্সি এস৯-এ ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক রাখা হচ্ছে। আর স্যামসাংয়ের এআই অ্যাসিস্টেন্ট বিক্সবি’র জন্য আলাদা বাটনও রাখা হচ্ছে ডিভাইসটিতে।

২৬ ফেব্রুয়ারি স্পেনের বার্সেলোনায় অনুষ্ঠিতব্য মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস-এর একদিন আগেই সেখানে নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৯ উন্মোচন করবে স্যামসাং।

আরও খবর