সেক্স পার্টিতে ইলন মাস্ক!

বিচিত্র পোশাকের থিম ইভেন্ট ভেবে ভুলে সেক্স পার্টিতে যোগ দিয়েছেন স্পেসএক্স ও টেসলা প্রধান ইলন মাস্ক।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Jan 2018, 05:22 PM
Updated : 15 Jan 2018, 05:22 PM

মার্কিন ব্যবসায়ী ও ভেনচার ক্যাপিটালিস্ট স্টিভ জারভেটসন-এর বাড়িতে এই সেক্স পার্টির আয়োজন করা হয়। পোশাক ইভেন্ট ভেবে এতে যোগ দিলেও কোনো প্রকার যৌন ক্রিয়ায় মাস্ক অংশ নেননি বলে প্রতিবেদনে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আইএএনএস।

মার্কিন এই প্রকৌশলীর এক মুখপাত্র জানিয়েছেন, মাস্ক ভেবেছিলেন এটি উদ্যোক্তাদের আয়োজিত একটি পোশাকবৈচিত্রে্যর ইভেন্ট। কিন্তু পরে জানতে পারেন এটি তা নয় এবং তাড়াতাড়ি সেখান থেকে চলে আসেন।

ব্যবসা-বাণিজ্যবিষয়ক মার্কিন প্রকাশনা বিজনেস ইনসাইডার-কে এক ইমেইলে মাস্ক-এর মুখপাত্র বলেন, “পার্টিতে ইলন কয়েক ঘন্টা ছিলেন এবং প্রযুক্তি ও মার্কিন উদ্যোক্তা প্রতিষ্ঠান ড্রাপার ফিশার জারভেটসন-এর তহবিলকৃত বেশ কিছু উদ্যোক্তা প্রতিষ্ঠানের সঙ্গে নতুন প্রতিষ্ঠান তৈরির ব্যাপারে কথা বলে রাত একটা নাগাদ সেখান থেকে বের হয়ে আসেন।”

ইমেইলে আরও বলা হয়, “তার ধারণা ছিল এটি একটি বিচিত্র পোশাকবিষয়ক কর্পোরেট পার্টি, ‘সেক্স পার্টি’ নয় এবং এমন কোনো ইঙ্গিত ছিল না যে পরবর্তীতে তা এমন পার্টিতে পরিণত হবে।”

ব্লুমবার্গ-এর প্রতিবেদক এমিলি চ্যাংয়ের আসন্ন বই ‘ব্রটোপিয়া’য় ওই পার্টির বিস্তারিত তুলে ধরার পর বিষয়টি সামনে আসে। এতে প্রকাশ্যে মাদক গ্রহণ ও যৌন আচরণের কথা উল্লেখ করা হয়েছে।

পরবর্তীতে প্রযুক্তি উদ্যোক্তা পল বিগার এক ব্লগ পোস্টে বলেন, “তারা স্পষ্ট কোনো যৌন আচরণ দেখেননি তবে ইলন মাস্ককে পার্টিতে অংশ নিতে দেখেছেন”

বিগার আরও বলেন, “আমি একে চরম বিরোধীতাপূর্ণ করতে চাই না, কিন্তু আমি কোনো মাদক বা যৌনতা দেখিনি। আমি রাত ১২.৩০ টায় বাড়িতে গিয়েছি এবং আমার ধারণা সেক্স পার্টিগুলো ততক্ষণ পর্যন্ত শুরু হয় না যতক্ষণ পর্যন্ত বিরক্তিকর অতিথিরা বাড়িতে যান।”

“আমি ঠিক জানতাম না এটি সেক্স পার্টি ছিল এবং এক পর্যায়ে আমি বিরক্ত হয়ে পড়ি এবং বাড়িতে চলে আসি,” যোগ করেন তিনি।