এসটিএম ভিশন ইনফোটেক-এর সঙ্গে চুক্তিতে রিভ

গ্রাহক পর্যায়ে সাইবার নিরাপত্তা দিতে এসটিএম ভিশন ইনফোটেক-এর পণ্য সরবরাহ করতে যাচ্ছে রিভ অ্যান্টিভাইরাস। সম্প্রতি এই সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে প্রতিষ্ঠান দু’টির মধ্যে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Oct 2017, 02:58 PM
Updated : 17 Oct 2017, 02:58 PM

এসটিএম ভিশন ইনফোটেক-এর প্রধান নির্বাহী ও ব্যবস্থাপণা পরিচালক মো. এনামুল হক সুজন বলেন, “২০০৩ সাল থেকে সফটওয়্যার ডেভেলপমেন্ট, ডেটা এন্ট্রি ও উন্নত প্রযুক্তি প্রশিক্ষণ দিয়ে আসছে এসটিএম। এছাড়া যুক্তরাষ্ট্রের জনপ্রিয় অ্যাকাউন্টিং সফটওয়্যার কুইকবুক বাজারে এনেছে এসটিএম-এর সহযোগী প্রতিষ্ঠান গেট স্কিল। ক্রমবর্ধমান সাইবার হামলার বিষয়টি বিবেচনা করে সম্প্রতি গ্রাহকদের নিরাপত্তায় সাইবার সিকিউরিটি পণ্য যোগ করেছে তারা।”

উপমহাদেশীয় কম্পিউটার ব্যবহারকারীদের বড় একটি অংশ ‘কম্পিউটার ধীর গতির হয়ে যায়’ বলে অ্যান্টিভাইরাস ব্যবহার না করায় অভ্যস্ত। টার্বো স্ক্যানিং ইঞ্জিন সমৃদ্ধ বলে রিভ অ্যান্টিভাইরাস পিসি’র গতি কমতে দেয়না বলে দাবি করেছে প্রতিষ্ঠানটি।

চুক্তির বিষয়ে রিভ অ্যান্টিভাইরাসের বিপণন ব্যবস্থাপক ইবনুল করিম রূপেন বলেন, “অন্যান্য সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের মতো এসটিএম পরিবারের সাইবার নিরাপত্তা সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। আশা করছি এই চুক্তি আরও নতুন অনেক প্রতিষ্ঠানের সাইবার নিরাপত্তায় ভূমিকা রাখবে।”