দেশের বাজারে গ্যালাক্সি নোট ৮

দেশের বাজারে গ্যালাক্সি নোট৮ উন্মোচন করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। গ্রামীণফোন হাউসে আয়োজিত এক অনুষ্ঠানে গ্যালাক্সি ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর সর্বশেষ  সংস্করণ নোট ৮ উন্মোচন করা হয়।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 August 2017, 04:12 PM
Updated : 30 August 2017, 04:12 PM

২০১১ সালে সর্বপ্রথম নোট সিরিজ নিয়ে আসে স্যামসাং। এবার বাজারে আসা সম্পূর্ণ নতুন গ্যালাক্সি নোট৮ সাজানো হয়েছে ইনফিনিটি ডিসপ্লে, উন্নত এস পেন এবং অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশনসহ ডুয়াল ক্যামেরা  দিয়ে।

ইতোমধ্যে দেশের বাজারে গ্যালাক্সি নোট ৮-এর প্রি-অর্ডার চালু করেছে স্যামসাং।  টেলিকম অপারেটর গ্রামীণফোন-এর বান্ডল অফারের সঙ্গে নোট ৮-এর প্রি-অর্ডার চলবে ২৭ অগাস্ট থেকে ২১ সেপ্টেম্বর পর্যন্ত। গ্রাহকরা প্রিঅর্ডারনোট৮ ডটকম বা গ্রামীণফোন ডটকম থেকে ডিভাইসটি প্রি-অর্ডার করতে পারবেন।

বাংলাদেশে স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোর ও গ্রামীনফোন সেন্টারে গ্যালাক্সি নোট ৮ হ্যান্ডসেটটি পাওয়া যাবে।

গ্যালাক্সি নোট ৮-এর মূল্য রাখা হয়েছে ৯৪,৯০০ টাকা। ৪,৯০০ টাকা জমা দিয়ে সর্বনিম্ন ২,৫০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমেও ডিভাইসটি কেনা যাবে।

উদ্বোধন অনুষ্ঠানে স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, “নিবেদিতপ্রাণ নোট ব্যবহারকারীরাই  স্যামসাং-এর অন্যতম প্রেরণা এবং আমরা নোট সিরিজের ধারাবাহিকতা বজায় রেখে তাদের এ নিরন্তর ভালোবাসাকে সম্মান জানাই।”