রেডিট সহ-প্রতিষ্ঠাতার সঙ্গে বাগদানে সেরেনা

নিউজ শেয়ারিং কমিউনিটি রেডিট-এর সহ প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ান এর সঙ্গে বাগদান সম্পন্ন করার কথা জানিয়েছেন টেনিস তারকা সেরেনা উইলিয়ামস। বাগদানের বিষয়টি প্রকাশ করতেও রেডিট প্লাটফর্মকে বেছে নিয়েছেন তিনি।

রিফাত আহসানবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Dec 2016, 12:34 PM
Updated : 31 Dec 2016, 12:34 PM

বিবিসি জানিয়েছে, রেডিটে কবিতার আকারে এই ঘোষণাটি প্রকাশ করেন সেরেনা। তিনি বলেন ওহানিয়ান তাকে রোমে নিয়ে গিয়েছিলেন যেখানে তাদের প্রথমবারের মতো দেখা হয়। আর সেখানেই তাকে প্রস্তাব করেন ওহানিয়ান এবং জবাবে সেরেনা বলেন ‘হ্যাঁ’।

চলতি বছর তার সপ্তম উইম্বলডন একক শিরোপা এবং ২২তম গ্র্যান্ড স্লাম একক শিরোপা জয় করেছেন সেরেনা। তারপরও র‍্যাংকিংয়ে এক থেকে দুইয়ে নেমে গেছেন তিনি। 

রেডিট-কে ‘ইন্টারনেটের প্রথম পাতা’ বলে আখ্যা দিয়ে থাকেন সাইটটির সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। যে কোনো বিষয়ে রেডিটে লিংক শেয়ার করতে পারেন ব্যবহারকারীরা। অন্যান্য ব্যবহারকারীরা ওই লিংকগুলো ‘আপ’ বা ‘ডাউন ভোট’ করতে পারেন। রেডিটে শেয়ার করা লিংকগুলো সাধারণত খুব অল্প সময়ে লাখ লাখ ‘ভিউ’ পেয়ে থাকে। ২০০৫ সালে ওহানিয়ান তার কলেজের বন্ধু স্টিভ হাফম্যানের সঙ্গে যৌথভাবে রেডিট প্রতিষ্ঠা করেন।

‘আর/ আইসেইডইয়েস’ (r/isaidyes) নামের একটি ফোরাম যেখানে ব্যবহারকারীরা তাদের বিবাহ প্রস্তাবের কথা জানান সেখানে সেরেনা তার বাগদানের বিষয়টি পোস্ট করেন। পোস্টে লেখা হয়, ওহানিয়ান তাকে রোমের সেই টেবিলটিতে নিয়ে যান যেখানে তাদের প্রথম দেখা হয়েছিল, সেখানে তিনি (ওহানিয়ান ) হাঁটুর উপর ভর করে তাকে “চারটি শব্দ বলেন”।

 ওহানিয়ান ও সেরেনা বরাবরই তাদের সম্পর্কের বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ও সেলেব্রিটি সংক্রান্ত মুখরোচক গল্পের দুনিয়া থেকে দূরে সরিয়ে রেখেছিলেন। কিন্তু আগের বছর থেকেই গুজব শুরু হয় যে সম্ভবত তারা দুজন প্রেমে জড়িয়ে পড়েছেন।