'ভেন্ডিং মেশিনে' সানগ্লাস বেচবে স্ন্যাপচ্যাট

ছবি শেয়ারিং অ্যাপ স্ন্যাপচ্যাট তাদের নতুন আধুনিক, ভিডিও ধারণের ক্ষমতাসম্পন্ন সানগ্লাস বিক্রি করতে যাচ্ছে, কিন্তু তা বিক্রি করা হবে পুরানো এক পদ্ধতিতে জানিয়েছে মার্কিন সংবাদমাধ্যম সিএনবিসি।

রিয়াদ মোর্শেদবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Nov 2016, 12:46 PM
Updated : 12 Nov 2016, 12:46 PM

স্ন্যাপচ্যাট জানিয়েছে, তাদের পরিকল্পনা হচ্ছে স্পেকট্যাকলস নামের এই সানগ্লাস স্ন্যাপবোট-এর মাধ্যমে বিক্রি করা হবে, যা দেখতে হবে দৈত্যাকার ভেন্ডিং মেশিনের মতো।

কয়েন প্রবেশের মাধ্যমে যে মেশিন থেকে পণ্য বের করা যায় তাকে ভেন্ডিং মেশিন বলা হয়।

এই মেশিন ‘শীঘ্রই' সমগ্র যুক্তরাষ্ট্রে স্থাপন করার পরিকল্পনা করেছে স্ন্যাপচ্যাট। প্রথম মেশিনটি পাওয়া যাবে ক্যালিফোর্নিয়ার ভেনিস সমুদ্র সৈকতে। মেশিনগুলো সেখানে সাময়িকভাবে রাখা হবে।

ভেন্ডিং মেশিন-এর মতো দেখতে স্ন্যাপবটে থাকবে ফেইস ডিস্টোর্টিং লেন্স (মানুষের চেহারার ফটোগ্রাফির মাধ্যমে বিভিন্ন রংয়ের তারতম্য বোঝানো)। গ্রাহকরা যাতে চশমা কেনার আগে পছন্দ করার জন্য বিভিন্ন চশমার রং পরীক্ষা করে দেখতে পারেন সে জন্য এই ফিচারটি ব্যবহার হচ্ছে।

যখন এই গ্লাস উন্মোচিত হয় স্ন্যাপচ্যাট জানিয়েছিল, একে সীমিতভাবে সরবরাহ করা হবে। প্রতিষ্ঠানটি স্ন্যাপবটটি কোনো স্থানে নিয়ে যাওয়ার ২৪ ঘণ্টা আগে ঘোষণা করা হবে আর ওয়েবসাইটের মাধ্যমে নির্ধারিত স্থান সম্পর্কে জানা যাবে।

এই সানগ্লাসটির মূল্য রাখা হয়েছে ১২৯.৯৯ ডলার।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক