তিন শিয়াওমি স্মার্টফোন আনছে গ্রামীণফোন

বাংলাদেশে প্রথমবারের মতো তিনটি শিয়াওমি স্মার্টফোন আনছে টেলিযোগাযোগ সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন।  ইতোমধ্যে, বাংলাদেশের বাজারে এই ডিভাইস তিনটি বাজারজাতকরণের উদ্দেশ্যে সোলার ইলেকট্রো বাংলাদেশে লি.-এর সঙ্গে চুক্তি করেছে শিয়াওমি।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 August 2016, 05:50 PM
Updated : 17 August 2016, 05:50 PM

শিয়াওমি-এর রেডমি ৩, মি ম্যাক্স আর মি ৫ বাংলাদেশের বাজারে বিক্রির ঘোষণা দিয়েছে গ্রামীণফোন। এই তিনটি স্মার্টফোনের দাম রাখা হয়েছে যথাক্রমে ১৬৯০০ টাকা, ২৬৪৯০ টাকা আর ৩৭৯০০ টাকা। এই স্মার্টফোনগুলোর সঙ্গে দেওয়া হচ্ছে এক বছরের ওয়ারেন্টি, এক বার্তায় বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-কে জানিয়েছে শিয়াওমি।

রেডমি ৩-এ রয়েছে ৪১০০ এমএএইচ ব্যাটারি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ৩জিবি র্যাম আর কোয়ালকোম স্ন্যাপড্রাগন ৬১৬ প্রসেসর। মি ম্যাক্স-এ আছে একটি ৬.৪৪ ইঞ্চি স্ক্রিন আর ৪৮৫০ এমএএইচ ব্যাটারি।

মি ৫-এ ব্যবহার করা হয়েছে কোয়ালকোম স্ন্যাপড্রাগন ৮২০ প্রসেসর। ৭.২৫ মিলিমিটার পুরুত্ব আর ১২৯ গ্রামের এই স্মার্টফোনে রাখা হয়েছে ৩০০০ এমএএইচ ব্যাটারি আর একটি ফ্রন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। শিয়াওমি’র এই ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটে আছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা, যার সঙ্গে দেওয়া হয়েছে ৪-অ্যাক্সিস অপটিক্যাল ইমেইজ স্ট্যাবিলাইজেশন।

গ্রামীণফোনের সঙ্গে চলমান প্রচারণায় হ্যান্ডসেটের কিনলে, তার সঙ্গে একটি ৫০০০ এমএএইচ মি পাওয়ার ব্যাংক উপহার দিচ্ছে শিয়াওমি। 

গ্রামীণফোন গ্রাহকরা ডেটা প্যাকেজসহ ১২ মাসের ইএমআই-এর সঙ্গে এই স্মার্টফোনগুলো কিনতে পারবেন। গ্রাহকরা গ্রামীণফোন সাইটের মাধ্যমে প্রি-অর্ডার করতে পারবেন।

১১ অগাস্ট থেকে ১৭ অগাস্ট-এর মধ্যে নির্দিষ্ট অর্থ পরিশোধের মাধ্যমে প্রি-অর্ডার দিতে হবে। ১৮ অগাস্ট থেকে গ্রাহকদের পছন্দমতো গ্রামীণফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলো সংগ্রহ করা যাবে। গ্রাহকরা চাইলে জিপি অনলাইন শপ থেকে অর্ডার করে হোম ডেলিভারি’র অর্ডারও করতে পারবেন। সেক্ষেত্রে গ্রাহকদের প্রি-অর্ডার করতে পুরো অর্থ পরিশোধ করতে হবে।