ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট 'বন্ধ' করলেন বিবার

বান্ধবী সেলেনা গোমেজকে কিছু ভক্ত কটুক্তি করার পর জাস্টিন বিবার তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন।

তাহমিন আয়শা মুর্শেদবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 August 2016, 01:13 PM
Updated : 16 August 2016, 01:13 PM

জাস্টিন বিবার তার নতুন বান্ধবী সোফিয়া রিচির সাথে নতুন কিছু ছবি পোস্ট করার পর এর শুরু। কিছু ভক্ত এসব ছবিতে কটূক্তি করার পর বিবার তার অ্যাকাউন্ট 'প্রাইভেট' করে ফেলবেন বলে হুমকি দেন।

"যদি তোমরা এমন ঘৃণ্য আচরণ না থামাও তাহলে আমি আমার অ্যাকাউন্ট 'প্রাইভেট' করে দেব।" তার প্রকাশিত শেষ ছবির পোস্টে তিনি এমনটাই লিখেছেন। "যদি আপনারা সত্যিই আমার ভক্তই হয়ে থাকেন তাহলে আপনারা কখনও আমার সাথে এতো নিচ আচরণ করতে পারেন না।"

কিন্তু পরবর্তিতে জাস্টিন বিবার প্রাইভেট না করে আরও একধাপ আগানো পদক্ষেপ হিসেবে তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ করে দেন।

তবে সেলেনা গোমেজ ওই ছবির নিচে মন্তব্য করে বলেন, ভক্তদের এমন নেতিবাচক প্রতিক্রিয়া পেতে না চাইলে বিবারের উচিত হবে বান্ধবীর সাথে আর কোনোরকম ছবি পোস্ট না করা।

"যদি ভক্তদের এমন ঘৃণা সহ্য করতে না-ই পারো তাহলে বান্ধবীর সাথে ছবি পোস্ট করা বন্ধ কর। এমন ছবি কেবল তোমাদের জন্যই 'বিশেষ' হওয়া উচিত।" গোমেজ লিখেছেন- "এই কারণে ভক্তদের সাথে খারাপ ব্যবহার করা উচিৎ নয়। তারা তোমাকে ভালবাসে এবং এমন সমর্থন দেয়, যা কেউ কখনও দিতে পারবেনা।"

সেলেনার এমন মন্তব্যের পর জাস্টিন একটি রহস্যময় বার্তা প্রকাশ করেন। তাতে বলা হয়েছে যে মার্কিন এই গায়িকা 'বিখ্যাত' হতে জাস্টিনকে 'ব্যবহার' করেছেন।

"বিষয়টি খুবই মজার, যে মানুষগুলো আমাকে তাদের প্রতি 'দৃষ্টি আকর্ষণের' জন্য ব্যবহার করত এখন তারাই আমার দিকে আঙ্গুল তুলছে।" বিবার লিখেছেন। "দুঃখিত। সবার জন্য ভালোবাসা।"

পরে আরেকটি পোস্টে তিনি জানান, "আমিই 'একমাত্র' নই যে এমন ঘৃণার শিকার। আশা করি তোমরা আমার বন্ধুদের প্রতি দয়াশীল হবে। আর হ্যা, আমি আমার সমর্থকদের অবশ্যই ভালোবাসি।"

সেলেনা গোমেজও ছেড়ে দেওয়ার পাত্রী নন। তিনি উত্তরে লেখেন, "বিষয়টি খুবই মজার যে, একই মানুষ কিভাবে এতবার একাধিক মানুষকে প্রতারিত করে। আবার ক্ষমা করে দেওয়া সেইসব সমর্থকদের দিকেও আঙ্গুল তোলে। দুঃখিত। সবার জন্য ভালোবাসা।"

বিবিসি’র তথ্যমতে, জাস্টিন বিবার সাপ্তাহিক ছুটি কাটাতে তার বান্ধবী এবং মডেল সোফিয়াকে নিয়ে জাপান গিয়েছিলেন।

২০১১ থেকে জাস্টিন বিবারের সাথে সেলেনা গোমেজের সম্পর্ক ছিল। অবশেষে ২০১৪ সালে তাদের সম্পর্কের অবসান ঘটে। সম্পর্ক চলাকালে তাদের দুইজনকে অনেকবার একসাথে অন্তরঙ্গ অবস্থায় দেখা গেছে এবং অনেক ছবি প্রকাশিতও হয়েছিল।