অ্যাপ-এর মাধ্যমেই জিপি’র গ্রাহকসেবা

ডিজিটাল সেলফ-কেয়ার চ্যানেল ‘মাইজিপি'  চালু করল গ্রামীণফোন। মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে গ্রাহকদের জন্য গ্রামীণফোনের বিভিন্ন ধরনের সেবা ব্যবহার, অফার, বোনাস এবং পুরষ্কারের তথ্য সংবলিত সেলফ-কেয়ার চ্যানেল মাইজিপি চালু করেছে মোবাইল অপারেটর প্রতিষ্ঠানটি।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 August 2016, 03:44 PM
Updated : 9 August 2016, 03:47 PM

মাইজিপি অ্যাপ্লিকেশনটি হচ্ছে একটি ডিজিটাল চ্যানেল গ্রাহকদের সরাসরি গ্রামীণফোনের সঙ্গে যোগাযোগের সুযোগ দেয় -- আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে জানায় গ্রামীণফোন।

অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগলের প্লে স্টোরে বিনামূল্যে পাওয়া যাবে মাইজিপি অ্যাপ্লিকেশনটি। বলা হচ্ছে, গ্রামীণফোনের বিভিন্ন সেবা সহজে এবং কার্যকরভাবে’ এই অ্যাপের মাধ্যমে পরিচালনা করতে পারবেন গ্রাহকরা।

অ্যাপটি ডাউনলোড এবং ব্যবহার করতে নিয়মিত ডেটা চার্জ প্রযোজ্য হবে। অফলাইনে অ্যাপটি ব্যবহার করার সুযোগ থাকলেও হালনাগাদ তথ্য পেতে হলে ইন্টারনেট সংযোগ লাগবে।

গ্রামীণফোনের প্রি-পেইড এবং পোস্ট-পেইড গ্রাহকরা ব্যবহার করতে পারবেন অ্যাপটি। গ্রাহকদের হালনাগাদ বিল, ব্যবহারের পরিমাণ, অবশিষ্ট ইন্টারনেট ডেটা, কল রেট, স্টার স্ট্যাটাস এবং অফার সম্পর্কিত যাবতীয় তথ্যও প্রদর্শিত হবে মাইজিপি অ্যাপের ড্যাশবোর্ডে।

গ্রামীণফোন ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত থাকলে গ্রাহকের অ্যাকাউন্টে স্বয়ংক্রীয়ভাবে লগড-ইন হয়ে যাবেন। তবে ওয়াইফাইয়ের মাধ্যমে ইন্টারনেটে সংযুক্ত হলে কানেক্ট আইডি অপশনে গিয়ে লগ-ইন করতে হবে যা গ্রামীণফোনের মূল প্রতিষ্ঠান টেলিনর-এর লগ-ইন সলিউশন।

অ্যাপ ব্যবহারকারী যদি তার হ্যান্ডসেট পরিবর্তন করেন তবে অ্যাপটি নতুন হ্যান্ডসেটে আবার ইনস্টল করতে হবে।

গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, গ্রাহকদের ওয়ান-স্টপ সলিউশন দেওয়াই মাইজিপির মূল উদ্দেশ্য, যাতে করে গ্রাহকরা গ্রামীণফোনের সার্ভিসগুলো সম্পর্কে জানতে এবং অফার উপভোগ করতে পারেন।‍

"মাইজিপি’র বিশ্বমানের ডিজাইন, ব্যবহারকারীর অভিজ্ঞতানির্ভর পরিচালনা, উন্নত ফিচার এবং ব্যক্তিগতকৃত অফার ডিজিটাল সেলফ-কেয়ারের পুরো অভিজ্ঞতা গ্রাহকদের সামনে নতুনভাবে তুলে ধরবে।"-- যোগ করেন ইয়াসির।