দেশে 'সেলফি এক্সপার্ট ফোন' আনল অপ্পো

'সেলফি এক্সপার্ট ফোন' অপ্পো এফ১এস আনল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান অপ্পো। বুধবার রাজধানীর এক হোটেলে এক অনুষ্ঠানে এই ফোন উন্মোচন করা হয়।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 August 2016, 04:38 PM
Updated : 3 August 2016, 04:38 PM

এই অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অপ্পো বাংলাদেশ কমিউনিকেশন ইকুইপমেন্ট কো. লি. -এর ব্যবস্থাপনা পরিচালক নেভি অয়াই আর বাংলালিংক-এর চিফ স্ট্র্যাটেজি অফিসার শিহাব আহমেদ।

অপ্পো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক নেভি অয়াই তার বক্তব্যে বলেন, "বাংলাদেশ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ এক বাজার।"

"সেলফির জন্য বরাবরই কিছু বিশেষ ডিভাইস বাজারে ছাড়ি। আর আজকে আমরা এরই ধারাবাহিকতায় নিয়ে এলাম সেলফি এক্সপার্ট ফোন অপ্পো এফ১এস। আমাদের দৃঢ় বিশ্বাস অত্যাধুনিক ক্যামেরা সম্বলিত এই ফোন বাংলাদেশি স্মার্টফোন ব্যবহারকারীদের অভিজ্ঞতাই বদলে দেবে", যোগ করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত বাংলালিংক-এর চিফ স্ট্র্যাটেজি অফিসার শিহাব আহমেদ বলেন, "আমরা অত্যন্ত আনন্দিত অপ্পো এবং এই চমৎকার ফোনটির সঙ্গে পার্টনার হতে পেরে। আমরা বিশ্বাস করি এই সেটটি বাংলালিংকের ডিজিটাল কেন্দ্রিক সেবার সঙ্গে সব গ্রাহকদের পরিচয় করিয়ে দেবে। সামনে এমন আরও উদ্যোগ নিয়ে গ্রাহকদের পাশে থাকবে বাংলালিংক।’

ফোনটি অপ্পোর এফ১-এর আরও উন্নত সংস্করন। ফোনটির সামনে আছে ১৬ মেগা পিক্সেল ক্যামেরা। ফোনটিতে আরও থাকছে ০.২২ সেকেন্ড ফিঙ্গারপ্রিন্ট রিডার, ৫.৫ ইঞ্চি ফ্রন্ট ডিসপ্লে, অক্টাকোর প্রসেসর, ৩জিবি র‍্যাম, ৩২ জিবি রম এবং ৩০৭৫ এমএএইচ ব্যাটারি।

ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ২৩,৯০০ টাকা।