শুরু হচ্ছে বিপিও সম্মেলন ২০১৬

চলতি বছর ২৮ ও ২৯ জুলাই দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হবে 'বিপিও সম্মেলন ২০১৬'। এটি সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) অধিদপ্তর এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্য) -এর যৌথ উদ্যোগে হচ্ছে।

প্রযুক্তি ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 July 2016, 04:40 PM
Updated : 20 July 2016, 04:40 PM

এ আয়োজনকে সফল করতে এডিএন টেলিকম লিমিটেড-এর সঙ্গে বিপিও সামিটের পক্ষ থেকে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের সঙ্গে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ১৮ জুলাই সংগঠনটির কার্যালয়ে ব্যবসায়িক এই সংগঠনের সঙ্গে আনুষ্ঠানিকভাবে এ চুক্তি স্বাক্ষরিত হয়, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম-কে পাঠানো এক বার্তায় এমনটা জানানো হয়েছে।

এডিএন টেলিকম লিমিটেড-এর প্রধান অর্থ কর্মকর্তা এনায়েত হোসেন ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কলসেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের সহ-সভাপতি ওয়াহিদ শরীফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি মোতাবেক এডিএন টেলিকম লিমেটেড স্পন্সরশিপের পাশাপাশি সম্মেলন চলাকালীন ওয়াইফাই ইন্টারনেট এবং লাইভ স্ট্রিমিং সুবিধা প্রদান করবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মাদ আমিনুল হক, পরিচালক মো. তানজিরুল বাসার, এডিএন টেলিকম লিমিটেডের বিজনেস ডিরেক্টর একেএম সাফিউল আজিম, সিটিও মোহাম্মাদ ফাজলুন নাঈম, সিএমও ফয়সাল বিন রফিক, হেড অফ আইপিটিএসপি অ্যান্ড ভিসি আশরাফ খানসহ অনেকে। চুক্তির ফলে ‘বিপিও সম্মেলন ২০১৬’ সফলভাবে আয়োজন করতে সহযোগিতা করবে এডিএন টেলিকম লিমিটেড।

দেশিয় ও আন্তর্জাতিক বাজারে বিজনেস প্রসেস আউটসোর্সিং বা বিপিও খাতের অবস্থানকে তুলে ধরার জন্য ২০১৫ সালে প্রথমবারের মতো আয়োজন করা হয় ‘বিপিও সামিট ২০১৫’।