বিএসইসির রজতজয়ন্তীতে সপ্তাহব্যাপী অনুষ্ঠান

প্রতিষ্ঠার ২৫ বছরপূর্তি উপলক্ষে রজতজয়ন্তী উদযাপন করবে পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Sept 2018, 11:32 AM
Updated : 10 Sept 2018, 11:32 AM

সোমবার এক সংবাদ সম্মেলনে বিএসইসির নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমান এ তথ্য জানিয়েছেন।

১২ সেপ্টেম্বর রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেইমে সপ্তাহব্যাপী রজতজয়ন্তীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সপ্তাহব্যাপী রজতজয়ন্তীতে সাংস্কৃতিক অনুষ্ঠান, আলোচনা সভা ও স্মৃতিচারণ, বিএসইসি পরিবারের পুনর্মিলনী, কর্পোরেট গর্ভনেন্স বিষয়ক সেমিনার এবং ডিএসই, সিএসই, সিডিবিএল ঢাকা ও চট্টগ্রামে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।

সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম ক্লাবে সেমিনার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

১৫ সেপ্টেম্বর বিকাল ৫টা ১৫ মিনিটে ল মেরিডিয়ান হোটেলে আলোচনা সভা ও স্মৃতিচারণ করা হবে। এতে প্রধান অতিথি হিসাবে থাকবেন বিএসইসির চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন।

১৬ সেপ্টেম্বর বিএসইসির কার্যালয়ে প্রতিষ্ঠানটির পরিবারের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে থাকবেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন।

সর্বশেষ ১৭ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে করপোরেট গভর্নেন্স বিষয়ক সেমিনারের মাধ্যমে রজতজয়ন্তীর অনুষ্ঠানের সমাপ্তি হবে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।

সংবাদ সম্মেলনে বিএসইসির নির্বাহী পরিচালক ফরহাদ আহমেদ এবং নির্বাহী পরিচালক আনোয়ারুল ইসলাম উপস্থিত ছিলেন।