অস্বাভাবিক দর বেড়েছে ৫ কোম্পানির

কোনো কারণ ছাড়া বাড়ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ারের দাম।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 July 2018, 08:35 AM
Updated : 5 July 2018, 08:35 AM

বৃহস্পতিবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ওয়েবসেইটে এ তথ্য জানানো হয়।

কোম্পানিগুলো হল- দেশবন্ধু পলিমার, আনলিমা ইয়ার্ন ডাইং, শেফার্ড ইন্ডাস্ট্রিজ, অ্যাগ্রিকালচারাল মার্কেটিং এবং তসরিফা ইন্ডাস্ট্রিজ।

বস্ত্র খাতের তসরিফা ইন্ডাস্ট্রিজের শেয়ারের দাম ১০ কার্যদিবসে বেড়েছে প্রায় ৩২ শতাংশ। ১৯ জুন শেয়ারটির দাম ছিল ১৭ টাকা ২০ পয়সা, ৪ জুলাই তা বেড়ে হয়েছে ২২ টাকা ৭০ পয়সা।

একই খাতের শেফার্ড ইন্ডাস্ট্রিজের শেয়ারের দাম ১১ দিনে বেড়েছে ১৮ দশমকি ৪২ শতাংশ। ১৮ জুন শেয়ারটির দাম ছিল ২৬ টাকা ৬০ পয়সা, ৪ জুলাই শেয়ারটির দাম হয়েছে ৩১ টাকা ৫০ পয়সা।

বস্ত্র খাতের আনলিমা ইয়ার্ন ডাইংয়ের শেয়ারের দাম ৯ কার্যদিবসে বেড়েছে প্রায় ২০ দশমিক ৫৭ শতাংশ। ২০ জুন শেয়ারটির দাম ছিল ৩১ টাকা ৬০ পয়সা, ৪ জুলাই শেয়ারটির দাম হয়েছে ৩৮ টাকা ১০ পয়সা।

প্রকৌশল খাতের দেশবন্ধু পলিমারের দাম ১১ কার্যদিবসে বেড়েছে ১৭ দশমিক ৩৩ শতাংশ। ১৮ জুন শেয়ারটির দাম ছিল ১৫ টাকা, ৪ জুলাই শেয়ারটির দাম হয়েছে ১৭ টাকা ৬০ পয়সা।

খাদ্য ও আনুষঙ্গিক খাতের অ্যাগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানির শেয়ারের দাম ১৫ কার্যদিবসে বেড়েছে ২২ দশমিক ১০ শতাংশ। ৭ জুন শেয়ারটির দাম ছিল ২১৫ টাকা ৭০ পয়সা আর ৪ জুলাই শেয়ারটির দাম হয়েছে ২৬৩ টাকা ৫০ পয়সা।