• পিএসজির নাটকীয় জয়ে নায়ক হাকিমি
    হাঁটুর চোটের জন্য নেই লিওনেল মেসি। আক্রমণভাগের অন্য তারকারা হয়ে থাকলেন নিজেদের ছায়া হয়ে। একের পর এক সুযোগ হাতছাড়া করে দলকে ফেলে দিলেন পয়েন্ট হারানোর শঙ্কায়। তবে আবারও যোগ করা সময়ের গোলে জিতল পিএসজি। মেসের বিপক্ষে জোড়া গোল করে দলকে তিন পয়েন্ট এনে দিলেন ডিফেন্ডার আশরাফ হাকিমি।
  • মহামারীকালের দলবদলে চমক
    মহামারীতে ক্লাবগুলো ধুকছে আর্থিক সঙ্কটে। তাইতো এবারের দলবদল তেমন সাড়া ফেলবে না বলেই ধারণা ছিল ফুটবল বিশ্লেষকদের। তবে, ট্রান্সফার মার্কেটে অর্থের ঝনঝনানি তেমন না হলেও ফুটবল বিশ্বকে চমকে দেওয়ার মতো দলবদলের দেখা মিলেছে এবার। সাম্প্রতিক বছরগুলোতে তো বটেই, ফুটবল ইতিহাসেই হয়ত স্থায়ী জায়গা করে নেবে এবারের দলবদলের বাজার।
  • পিএসজিতে যোগ দিলেন হাকিমি
    মাসখানেই ধরেই মরক্কো ডিফেন্ডার আশরাফ হাকিমির পিএসজিতে যোগ দেওয়া নিয়ে চলছিল গুঞ্জন। সেটাই সত্যি হলো। ইন্টার মিলান থেকে পাঁচ বছরের চুক্তিতে তাকে দলে ভিড়িয়েছে ফরাসি ক্লাবটি।
  • করোনাভাইরাস: ইন্টারে বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা
    ইন্টার মিলানের করোনাভাইরাস আক্রান্ত খেলোয়াড়ের তালিকা আরও লম্বা হয়েছে। সেরি আর দলটির সপ্তম খেলোয়াড় হিসেবে কোভিড-১৯ পজিটিভ হয়েছেন ডিফেন্ডার আশরাফ হাকিমি।
  • হাকিমিকে বিক্রির ব্যাখ্যায় জিদান
    কোনো পক্ষ থেকেই এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে সংবাদ মাধ্যমের খবর, এরই মধ্যে ইন্টার মিলানে যোগ দিয়েছেন আশরাফ হাকিমি। রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের কথাতেও সেটার প্রমাণ মিলল। মরক্কোর এই ফুল-ব্যাককে ছেড়ে দেওয়ার কারণ ব্যাখ্যা করেছেন জিদান।