• জিদানের চাওয়া ‘এমবাপে-হলান্ড-আজার’ আক্রমণত্রয়ী
    আপাতত সবই গুঞ্জন। ২০২১-২২ মৌসুমের ঢের বাকি। তবে স্পেনের দৈনিক এসএ রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদানের আগামী বছরের চাওয়াটা জানিয়ে দিয়েছে আগেভাগে। দলের আক্রমণভাগে এদেন আজারের সঙ্গে দুই তরুণ কিলিয়ান এমবাপে ও আর্লিং হলান্ডকে নাকি চান এই ফরাসি কোচ।
  • লিগ ফেরার ম্যাচে ডর্টমুন্ডের গোল উৎসব
    শঙ্কা-উদ্বেগ তো আছেই। সেগুলোকে ছাপিয়ে এক রকমের উৎসবও ছিল। লম্বা বিরতির পর বুন্ডেসলিগার মাঠে ফেরার উদযাপন কী দুর্দান্তভাবেই না করল বরুশিয়া ডর্টমুন্ড। শালকেকে গোল বন্যায় ভাসিয়ে রাঙিয়ে রাখল লিগ পুনরায় শুরুর দিনটা।
  • হলান্ডের অনুপ্রেরণা রোনালদো
    দৃঢ় মানসিকতা, নিবেদন, ভালো করার ক্ষুধা, পরিশ্রম, সব মিলিয়ে ক্রিস্তিয়ানো রোনালদো হয়ে উঠেছেন সময়ের অন্যতম সেরা ফুটবলার। নিঃসন্দেহে তিনি অনেক তরুণ ফুটবলারের নায়ক। যেমনটি আর্লিং হলান্ডের কাছেও। নরওয়ের সম্ভাবনাময় এই তরুণ ফরোয়ার্ড জানিয়েছেন, ছেলেবেলা থেকে পর্তুগিজ ফরোয়ার্ডকে অনুসরণ করেন তিনি।
  • ‘ভবিষ্যতের তারকা হলান্ড’
    বছরের শুরুতে সম্ভাবনা আর প্রত্যাশার ডালি সাজিয়ে যোগ দেন বরুশিয়া ডর্টমুন্ডে। দুই মাসের কম সময়ে নিজের জাত চিনিয়েছেন আর্লিং হলান্ড। সামর্থ্যের ঝলক দেখিয়ে হয়ে উঠেছেন দলটির আক্রমণভাগের সেরা খেলোয়াড়। নরওয়ের এই তরুণ ভবিষ্যতে বিশ্বের অন্যতম সেরা ফরোয়ার্ড হয়ে উঠবেন বলে বিশ্বাস তার সাবেক ক্লাব সালসবুর্কের পরিচালক ক্রিস্টোফ ফ্রয়েন্ডের।