• ‘শ্রীলঙ্কার বিপক্ষে জয় ভারত ম্যাচে আত্মবিশ্বাস বাড়াবে’
    কষ্টে হলেও জয় মিলেছে শ্রীলঙ্কার বিপক্ষে। দলও পেয়েছে বাড়তি আত্মবিশ্বাস। জ্বর থেকে সেরে উঠে অনুশীলনে ফেরা মিডফিল্ডার সোহেল রানার মনে হচ্ছে, টুর্নামেন্টে শূভ সূচনা পাওয়ায় শক্তিশালী ভারতের বিপক্ষে আরও বেশি আত্মবিশ্বাস নিয়ে নামতে পারবে বাংলাদেশ।
  • ৪ সপ্তাহের বিশ্রামে সোহেল
    আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে পাওয়া চোটে বিশ্বকাপ বাছাই আগেই শেষ হয়ে গেছে সোহেল রানা। তখন জানা যায়নি, হাতের চোট সেরে উঠতে কতদিন লাগবে তার। বাংলাদেশ ফুটবল ফেডারেশন জানিয়েছে, তিন থেকে চার সপ্তাহ বিশ্রামে থাকতে হবে এই মিডফিল্ডারকে।
  • ভারত ম্যাচের আগে সোহেলকে হারাল বাংলাদেশ
    আফগানিস্তানের বিপক্ষে ড্র করা ম্যাচে হাতে ব্যথা পেয়েছিলেন। ম্যাচ শেষে এক্স-রে ও এমআরআই করা হয়েছে। রিপোর্ট ভালো আসেনি। চিড় ধরেছে হাড়ে। ফলে বিশ্বকাপ ও এশিয়ান কাপের বাছাইয়ে সোহেল রানাকে আর পাচ্ছে না বাংলাদেশ।
  • শৈশবের কোচকে জাতীয় দলে পেয়ে রোমাঞ্চিত মিরাজ
    আগের সিরিজে বাংলাদেশের স্পিন বোলিং কোচ ছিলেন ড্যানিয়েল ভেটোরি। শ্রীলঙ্কায় থাকছেন সোহেল ইসলাম। দুজনের প্রোফাইলে আকাশ-পাতাল ফারাক। কিংবদন্তি ভেটোরির সঙ্গে তুলনাই চলে না সোহেলের। তবে একটা জায়গায় তিনি অনেক এগিয়ে। বাংলাদেশের স্পিনারদের তার চেয়ে ভালো চেনে আর কে! বাংলাদেশের স্পিন আক্রমণের গুরুত্বপূর্ণ অস্ত্র মেহেদী হাসান মিরাজ যেমন উচ্ছ্বসিত তার ছেলেবেলার কোচকে জাতীয় দলে পেয়ে।
  • মালয়েশিয়ায় প্লে-অফে হেরে দ্বিতীয় গলফার সোহেল
    যুক্তরাষ্ট্রের জস সালাহর সঙ্গে দারুণ লড়াইয়ের পর প্লে-অফে পারলেন না শাখাওয়াত সোহেল। প্লে-অফে হেরে পিজিএম নর্থপোর্ট চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় হয়েছেন বাংলাদেশের এই গলফার।
  • পাকিস্তান টেস্ট দলে সোহেল, সালাউদ্দিন
    কোনো টেস্ট না খেলা চার খেলোয়াড়কে শ্রীলঙ্কা সিরিজের জন্য ডেকেছে পাকিস্তান। হারিস সোহেল, উসমান সালাউদ্দিনের সঙ্গে দলে এসেছেন মির হামজা ও বিলাল আসিফ।
  • ঘুরে দাঁড়াতে প্রত্যয়ী সিদ্দিকুর-সোহেল-জামালরা
    বিদেশিদের সঙ্গে সিদ্দিকুর-সোহেলরা দারুণ লড়বেন, বাংলাদেশের গলফপ্রেমীদের এমন প্রত্যাশার ছিটেফোঁটাও প্রথম রাউন্ডে মেলেনি। সিদ্দিকুর, সোহেল, জামালরাও হতাশ চেনা কোর্সে নিজেদের শুরুটা ভালো না হওয়ায়। তবে বসুন্ধরা বাংলাদেশ ওপেনের পরের তিন রাউন্ডে ঘুরে দাঁড়াতে প্রত্যয়ী তারা।