• পাঁচ বদলির নিয়মে বার্সার ‘ক্ষতি’
    করোনাভাইরাস পরিস্থিতিতে ম্যাচে পাঁচ জন বদলি খেলোয়াড় নামানোর সুবিধা দেখছেন অনেকে। সে দলে নেই কিকে সেতিয়েন। বরং নতুন এই নিয়মে নিজেদের ‘ক্ষতি’ দেখছেন বার্সেলোনা কোচ।
  • মেসি-বার্সেলোনা অবিচ্ছেদ্য: সেতিয়েন
    লিওনেল মেসি বার্সেলোনা ছাড়বেন-বছর দুয়েক আগেও ছিল অভাবনীয়। মাঝের কিছু ঘটনায় সময়ের অন্যতম সেরা এই ফুটবলারের কাম্প নউ ছাড়ার কথা ভাবতে পারছেন কেউ কেউ। তবে তা বাস্তব হওয়ার কোনো সম্ভাবনা দেখছেন না কিকে সেতিয়েন। বার্সলোনা কোচের দৃঢ় বিশ্বাস, যত বড় প্রস্তাবই আসুক, স্প্যানিশ দলটিতেই থাকবেন আর্জেন্টাইন তারকা।
  • খেলেই শিরোপা জিততে চান বার্সা কোচ
    নভেল করোনাভাইরাসের প্রকোপে এবারের লা লিগা মৌসুম ভেস্তে যাওয়ার শঙ্কা জেগেছে। তেমনটা হলে লিগ টেবিলের শীর্ষে থাকায় সেরার মুকুট পেতে পারে বার্সেলোনা। তবে মাঠে লড়াই করেই শিরোপা জিততে চান দলটির কোচ কিকে সেতিয়েন।
  • রিয়ালকে চাপে রাখার আনন্দ বার্সেলোনার
    দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মধ্যে লা লিগার শিরোপা লড়াই জমে উঠেছে। পয়েন্ট টেবিলে দেখা যাচ্ছে দুদলের দ্বৈরথের উত্তাপ। রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে রিয়াল মাদ্রিদকে চাপে ফেলার কথা আভাসে বুঝিয়ে দিলেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।
  • কঠিন লড়াই হবে, জানতেন বার্সা কোচ
    চেনা মাঠ। চেনা দর্শক। কিন্তু একের পর এক সুযোগ নষ্ট করে হতাশার পাল্লা ভারী করছিলেন লিওনেল মেসি, আনসু ফাতিরা। অবশেষে শেষ দিকে মিলল গোলের দেখা। বার্সেলোনাও পেল স্বস্তির জয়। ম্যাচ শেষে কোচ কিকে সেতিয়েন জানালেন, রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লড়াইটা যে কঠিন হবে, আগে থেকেই জানতেন তিনি।
  • ক্লাব ও খেলোয়াড়দের কাছে বার্সেলোনা কোচের ক্ষমাপ্রার্থনা
    দল নেই চেনা ছন্দে। এরই মাঝে নেতিবাচক ঘটনার জন্য শিরোনাম হয়েছে লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা। ক্লাসিকো ম্যাচে সহকারীর অশালীন আচরণের জন্য খেলোয়াড় ও ক্লাব কর্মকর্তাদের কাছে ক্ষমা চেয়েছেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।
  • শিরোপা নিষ্পত্তি হয়ে যায়নি: বার্সেলোনা কোচ
    লা লিগার শিরোপা নিষ্পত্তি নিয়ে ক্লাসিকোর আগে-পরে একই অবস্থানে আছেন কিকে সেতিয়েন। রিয়াল মাদ্রিদের কাছে হারের পর বার্সেলোনা কোচ বললেন-লিগ শিরোপা নিষ্পত্তি হয়ে যায়নি।
  • ‘রিয়ালের চাপে পথ খুঁজে পাইনি আমরা’
    প্রথমার্ধে গোল মেলেনি। তবে লড়াই হয়েছে জমজমাট। কিন্তু দ্বিতীয়ার্ধে খেই হারালো বার্সেলোনা। দলটির কোচ জানালেন দ্বিতীয়ার্ধের খেলায় খুশি নন তিনি।
  • তবুও আশাবাদী বার্সা কোচ
    চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে নাপোলির মাঠে প্রত্যাশার সঙ্গে প্রাপ্তি মেলেনি। উল্টো দলের দুইজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের উপর নেমেছে নিষেধাজ্ঞার খড়্গ। পরিস্থিতি প্রতিকূল হলেও দ্বিতীয় লেগে ঘরের মাঠে ঘুরে দাঁড়ানোর ব্যাপারে আশাবাদী বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।
  • করোনাভাইরাস নিয়ে ‘চিন্তিত নন’ বার্সেলোনা কোচ
    বৈশ্বিক আতঙ্কে রূপ নেওয়া করোনাভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়েছে ইতালিতেও। এজন্য দেশটির শীর্ষ ফুটবল লিগ সেরি আর বেশ কয়েকটি ম্যাচও স্থগিত করা হয়েছে। সেখানেই স্বাগতিক নাপোলির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলবে বার্সেলোনা। তবে ভাইরাসজনিত এই রোগটি নিয়ে চিন্তিত নন দলটির কোচ কিকে সেতিয়েন।
  • নাপোলিকে নিয়ে সতর্ক বার্সা কোচ
    চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রতিপক্ষ নাপোলিকে নিয়ে সতর্ক কিকে সেতিয়েন। ইতালিয়ান দলটির সামর্থ্য নিয়ে কোনো সংশয় নেই বার্সেলোনা কোচের।
  • সেই ‘দুই ক্ষত’ মনে আছে বার্সেলোনার
    চ্যাম্পিয়ন্স লিগে গত দুই মৌসুমেই প্রতিপক্ষের মাঠে হেরে ছিটকে গেছে বার্সেলোনা। তিক্ত এই অভিজ্ঞতা দলের খেলোয়াড়দের মনে আছে বলে জানিয়েছেন দলটির কোচ কিকে সেতিয়েন। তবে চলতি মৌসুমে প্রতিযোগিতার শেষ ষোলোয় নাপোলির মাঠে তা কোনো প্রভাব ফেলবে না বলে মনে করছেন স্প্যানিশ এই কোচ।
  • জিতলেও ‘উন্নতির জায়গা’ দেখছেন বার্সেলোনা কোচ
    দুই দফা পিছিয়ে পড়েও রিয়াল বেতিসের মাঠ থেকে পুরো তিন পয়েন্ট নিয়ে ফিরতে পেরে খুশি বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। তবে দলের খেলায় আরও উন্নতির জায়গা দেখছেন এই স্প্যানিয়ার্ড।
  • রক্ষণভাগের পারফরম্যান্সে সন্তুষ্ট নন বার্সা কোচ
    লেভান্তের বিপক্ষে দলের রক্ষণভাগের পারফরম্যান্সে সন্তুষ্ট নন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। আক্রমণভাগের আরও বেশি সুযোগ কাজে লাগানো উচিত ছিল বলেও মনে করেন তিনি।
  • দলের পারফরম্যান্সে ঘাটতি দেখছেন বার্সা কোচ
    ভালেন্সিয়ার কাছে হারের পর হতাশা প্রকাশ করেছেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। দলের পারফরম্যান্সে ঘাটতি দেখছেন এই স্প্যানিয়ার্ড।