• চাকরি হারালেন বার্সেলোনা কোচ সেতিয়েন
    চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে বার্সেলোনার রেকর্ড ব্যবধানে হারের পর ডালপালা মেলা গুঞ্জনটাই সত্যি হলো; কোচ কিকে সেতিয়েনকে ছাঁটাই করেছে লা লিগার অন্যতম সফল ক্লাবটি।
  • স্প্যানিশ গণমাধ্যমে বার্সার ভরাডুবি ‘ঐতিহাসিক বিপর্যয়’
    বায়ার্ন মিউনিখের বিপক্ষে গুঁড়িয়ে যাওয়া বার্সেলোনাকে সমালোচনার তীরে বিদ্ধ করেছে স্প্যানিশ গণমাধ্যম। কারো শিরোনামে এই হার ‘ঐতিহাসিক বিপর্যয়’, কেউ লিখেছে ‘একটি যুগের বিব্রতকর সমাপ্তি।’
  • এ হার ভীষণ বেদনাদায়ক: সেতিয়েন
    শেষ দিকে এসে হাতছাড়া হয়েছে লা লিগা। বায়ার্ন মিউনিখের বিপক্ষে ভরাডুবিতে ভাঙল চ্যাম্পিয়ন্স লিগের মুকুট ফিরে পাওয়ার স্বপ্নও। আগে থেকে দুলতে থাকা কিকে সেতিয়েনের ভবিষ্যৎ হয়ে গেছে আরও নড়বড়ে। তবে এখনই বার্সেলোনা কোচ হিসেবে নিজের ভবিষ্যৎ নিয়ে কথা বলতে রাজি নন তিনি। বায়ার্নের কাছে উড়ে যাওয়ার হতাশা এ মুহূর্তে সেতিয়েনকে পোড়াচ্ছে বেশি।
  • লেভানদোভস্কি অসাধারণ, তবে মেসির পর্যায়ের নয়: সেতিয়েন
    মৌসুমটা দুর্দান্ত কাটছে রবের্ত লেভানদোভস্কির। গোল করছেন, করাচ্ছেন। বায়ার্ন মিউনিখের এই ফরোয়ার্ডকে সময়ের সেরাদের কাতারেই রাখছেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। তবে পোলিশ এই তারকা লিওনেল মেসির পর্যায়ের নয় বলে মনে করেন তিনি।
  • শেষ আটে যেতে বার্সার আস্থা তারুণ্যে
    চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে দলের কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড়কে পাচ্ছে না বার্সেলোনা। তবে তাতে খুব একটা চিন্তিত নন কোচ কিকে সেতিয়েন। নাপোলির বিপক্ষে কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে আনসু ফাতি ও রিকি পুসের মতো তরুণদের ওপর আস্থা রাখছেন তিনি।
  • নাপোলি ম্যাচে ‘নিজের শেষ’ দেখছেন না বার্সা কোচ
    কিকে সেতিয়েন দায়িত্ব নেওয়ার সময় লা লিগায় পয়েন্ট তালিকার চূড়ায় ছিল বার্সেলোনা। অনাকাঙ্ক্ষিত বিরতির পর পথ হারিয়ে কাতালুনিয়ার দলটি আসর শেষ করে রিয়াল মাদ্রিদের পেছনে থেকে। এই সময়ে কোপা দেল রে থেকেও ছিটকে পড়ে তারা। এমন অবস্থায় অনেকেই মনে করছেন, কেবল চ্যাম্পিয়ন্স লিগ জিতলেই টিকে যেতে পারেন সেতিয়েন। তবে এমনটা ভাবছেন না তিনি।
  • ‘চাভির সঙ্গে সম্পর্ক ভালো, তবে সেতিয়েনই কোচ’
    বার্সেলোনায় কিকে সেতিয়েনের অনিশ্চিত ভবিষ্যৎ এবং চাভির কোচ হিসেবে ফেরার সম্ভাবনা নিয়ে গুঞ্জনের শেষ নেই। তবে কাতালুনিয়ার দলটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ জানালেন, আগামী মৌসুমে সেতিয়েনের হাতেই থাকছে বার্সেলোনার দায়িত্ব।
  • চ্যাম্পিয়ন্স লিগ জয়ের আশা বার্সা কোচের
    এক ম্যাচ বাকি থাকতে হাতছাড়া হয়েছে লা লিগা শিরোপা। সাম্প্রতিক সময়ে বার্সেলোনার যে পারফরম্যান্স, তাতে চ্যাম্পিয়ন্স লিগে তাদের পক্ষে বাজি ধরার লোক খুব বেশি পাওয়া যাবে না। খেলায় উন্নতি না করতে পারলে আশা দেখছেন না অধিনায়ক লিওনেল মেসিও। তবে ইউরোপিয়ান শীর্ষ প্রতিযোগিতায় সাফল্যের স্বপ্ন দেখছেন দলটির কোচ কিকে সেতিয়েন।
  • বার্সেলোনায় নিজের ভবিষ্যৎ নিয়ে অনিশ্চিত সেতিয়েন
    লিগ শিরোপা হাতছাড়া হয়ে গেছে। চ্যাম্পিয়ন্স লিগের আশা অবশ্য এখনও টিকে আছে। তবে, দলের সাদামাটা পারফরম্যান্সে তুমুল সমালোচনার মুখে পড়েছেন বার্সেলোনার কোচ কিকে সেতিয়েন। এমন প্রতিকূল অবস্থায় আগামী মাসে ইউরোপ সেরা প্রতিযোগিতায় কাতালান ক্লাবটির ডাগআউটে থাকবেন কি-না, নিশ্চিত নন ছয় মাস আগে দলটির দায়িত্ব নেওয়া এই স্প্যানিয়ার্ড।
  • পুরো দায় নিতে নারাজ বার্সা কোচ
    গত জানুয়ারিতে কোচ হিসেবে কিকে সেতিয়েন বার্সেলোনার দায়িত্ব পাওয়ার সময় দলটি ছিল লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে। মৌসুমের শেষ পর্যায়ে এসে পাল্টে গেছে চিত্র। হাতছাড়া হতে বসেছে লিগ শিরোপা। এজন্য অবশ্য পুরো দায় নিজের ঘাড়ে নিতে নারাজ সেতিয়েন।
  • মেসির বিশ্রাম দরকার: বার্সা কোচ
    অনাকাঙ্ক্ষিত বিরতির পর ফের শুরু হওয়া লা লিগায় সব ম্যাচে পুরো সময় খেলা লিওনেল মেসিকে বিশ্রাম দেওয়ার কথা ভাবছেন কিকে সেতিয়েন। কিন্তু সেই সুযোগ মিলছে না বলে জানিয়েছেন বার্সেলোনা কোচ।
  • শিরোপা লড়াই শেষ দিনে নিতে চান বার্সা কোচ
    উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে এখনও শেষ ষোলোর খেলা বাকি। এরই মাঝে কোয়ার্টার-ফাইনাল ও সেমি-ফাইনালের সম্ভাব্য প্রতিপক্ষের নাম পেয়েছে বার্সেলোনা। তবে এসব নিয়ে ভাবছেন না দলটির কোচ কিকে সেতিয়েন। তার ভাবনাজুড়ে এখন কেবলই লা লিগা। শিরোপা লড়াই শেষ দিনে নিয়ে যেতে চান স্প্যানিশ এই কোচ।
  • ফাতির দোষ দেখছেন না সেতিয়েন
    গুরুত্বপূর্ণ ম্যাচে বদলি নামার পরপরই লাল কার্ড দেখে দলকে বিপদে ফেলে দিয়েছিলেন আনসু ফাতি। তবে অনাকাঙ্ক্ষিত ওই ঘটনায় তরুণ এই ফরোয়ার্ডের কোনো দোষ দেখছেন না বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।
  • সমর্থকদের আশা রাখতে বললেন বার্সা কোচ
    লিগ শিরোপা লড়াইয়ে দল পিছিয়ে পড়েছে অনেকখানি। তবে হাল ছাড়তে রাজি নন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। সমর্থকদেরও আশা ধরে রাখতে বললেন তিনি। জানালেন, শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয়।
  • বার্সার ডাগআউটে সেতিয়েনই থাকছেন: বার্তোমেউ
    টানা কয়েক ম্যাচের ব্যর্থতায় ফিকে হয়ে গেছে লিগ শিরোপার স্বপ্ন। বেশ কিছু বিষয়ে খেলোয়াড়দের সঙ্গে কোচের মতভেদের বিষয়ও প্রকাশ্যে এসেছে। তবে কিকে সেতিয়েনের ওপর আস্থা হারায়নি ক্লাব কর্তৃপক্ষ। আগামী মৌসুমেও বার্সেলোনার ডাগআউটে এই স্প্যানিয়ার্ড থাকবেন বলে জানিয়েছেন ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।
  • ‘মেসিকে ভালোই দেখছি, বাকিটা জল্পনা’
    কদিন ধরে শোনা যাচ্ছে লিওনেল মেসি আগামী বছর খুঁজে নিতে পারেন নতুন ঠিকানা। বিষয়টি নিয়ে মুখ খুললেন কিকে সেতিয়েন। বার্সেলোনা কোচ জানালেন, কাম্প নউয়ে ভালো আছেন মেসি। তার দলছুট হওয়া নিয়ে যা শোনা যাচ্ছে, তা জল্পনা ছাড়া কিছুই না।
  • গ্রিজমানের বাবা ও ভাইয়ের তোপের মুখে বার্সা কোচ
    যথেষ্ট সময় খেলার সুযোগ মিলছে না অঁতোয়ান গ্রিজমানের। গত কয়েক ম্যাচে অধিকাংশ সময় বেঞ্চে কাটানো ফরাসি এই ফরোয়ার্ড আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে সুযোগ পান যোগ করা সময়ে। ব্যাপারটা ভালোভাবে নেননি তার বাবা ও ভাই। বার্সেলোনা কোচ কিকে সেতিয়েনের কড়া সমালোচনা করেছেন তারা।
  • ভবিষ্যৎ নিয়ে ‘চিন্তিত নন’ বার্সা কোচ
    একটু একটু করে যেন ফিকে হয়ে যাচ্ছে বার্সেলোনার লিগ শিরোপা ধরে রাখার স্বপ্ন। কোচ রয়েছেন তাই প্রবল চাপের মুখে। আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ড্র তা বাড়িয়ে দিয়েছে বহুগুণ। তবে, নিজের ভবিষ্যৎ নিয়ে ‘চিন্তিত নন’ বলে জানিয়েছেন দলটির কোচ কিকে সেতিয়েন।
  • দলে কোন্দলের গুঞ্জন উড়িয়ে দিলেন বার্সা কোচ
    প্রতিপক্ষের মাঠে একের পর এক ব্যর্থতায় লা লিগার শিরোপা লড়াইয়ে খানিকটা পিছিয়ে পড়েছে বার্সেলোনা। কঠিন এই সময়ে কোচ-খেলোয়াড়ের সম্পর্কে ভাঙন ধরেছে বলে গুঞ্জন উঠেছে। তবে সেসব উড়িয়ে দিলেন দলটির কোচ কিকে সেতিয়েন। কিছু ঘটনা যে ঘটেছে, তা স্বীকার করে নিলেন তিনি। তবে কোনোটিই নাকি উল্লেখযোগ্য নয়।
  • ‘সুযোগ নষ্ট ও দুর্ভাগ্যের কারণে পয়েন্ট হারিয়েছে বার্সা’
    যথেষ্ট সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারায় সেল্তা ভিগোর মাঠে দল পয়েন্ট হারিয়েছে বলে মনে করেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। তার মতে, ভাগ্যকে পাশে না পাওয়াও অন্যতম কারণ।
  • ছন্দ ফিরে পেতে লড়ছে বার্সা: সেতিয়েন
    তিন মাসের অনাকাঙ্ক্ষিত বিরতি শেষে খেলায় ফেরার পর থেকে ছন্দ ফিরে পেতে লড়ছে বার্সেলোনা। লা লিগা চ্যাম্পিয়নদের খেলায় নেই প্রতিপক্ষের রক্ষণ গুঁড়িয়ে দেওয়ার চিরচেনা খুনে মনোভাব। সবশেষ আথলেতিক বিলবাও ম্যাচের পর দলটির কোচ কিকে সেতিয়েনের কণ্ঠেও শোনা গেল তার খেলোয়াড়দের ছন্দ খুঁজে ফেরার কথা।
  • রিয়ালের পয়েন্ট হারানোর আশায় বার্সা কোচ
    সেভিয়ার বিপক্ষে পয়েন্ট হারিয়ে বার্সেলোনার লিগ জেতা কঠিন হয়ে পড়েছে-জেরার্দ পিকের এমন ভাবনার সঙ্গে একমত নন কিকে সেতিয়েন। রিয়াল মাদ্রিদ বাকি সব ম্যাচ জিতবে না বলে মনে করেন বার্সেলোনা কোচ। শিরোপা ভাগ্য নিজেদের হাতে না থাকলেও তাই লা লিগা জয়ের ব্যাপারে তিনি আশাবাদী।
  • সব ম্যাচ জেতা কঠিন তবে সম্ভব: বার্সা কোচ
    সমীকরণ পরিষ্কার- নিজেদের বাকি নয় ম্যাচ জিতলে অন্য কোনো হিসাব ছাড়াই লা লিগা শিরোপা নিশ্চিত হয়ে যাবে বার্সেলোনার। তবে কাজটা কঠিন হবে বলে মনে করেন কাতালান দলটির কোচ কিকে সেতিয়েন।
  • পরিশ্রমী গ্রিজমানের চেষ্টায় খুশি বার্সা কোচ
    প্রথমার্ধে ড্রিঙ্কস ব্রেকে অনেকটা সময় ধরে অঁতোয়ান গ্রিজমানকে কিছু একটা বলছিলেন লিওনেল মেসি। বিরতির পর মাঠে ফেরার সময়ও তার সঙ্গে কথা বলে যাচ্ছিলেন বার্সেলোনা অধিনায়ক। কাজ হয় তার কথায়। দ্বিতীয়ার্ধের মাঝামাঝি সময়ে জাল খুঁজে পান উজ্জীবিত গ্রিজমান। অফসাইডের জন্য সেটি গোল না হলেও ফরাসি ফরোয়ার্ডের গুরুত্ব কমছে না কিকে সেতিয়েনের কাছে। বার্সেলোনা কোচ তাকে দেখেন দলের গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে। 
  • সুয়ারেসকে নিয়ে ঝুঁকি নিতে নারাজ বার্সা কোচ
    চোট কাটিয়ে দীর্ঘ দিন পর দলে ফেরা লুইস সুয়ারেসকে নিয়ে কোনোরকম ঝুঁকি নিতে চান না বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। তাই পরীক্ষিত স্ট্রাইকার ও আক্রমণে লিওনেল মেসির বিশ্বস্ত সঙ্গী উরুগুয়ের এই তারকাকে আগামী ম্যাচে শুরুর একাদশে খেলানোর ব্যাপারে এখনও সিদ্ধান্ত নিতে পারেননি তিনি।
  • বার্সেলোনার খেলায় ‘সন্তুষ্ট’ কোচ
    দীর্ঘ বিরতি, স্বাভাবিক অনুশীলনের ঘাটতি, দর্শকশূন্য স্টেডিয়ামে খেলা-এমন নানা কারণে খেলোয়াড়দের মাঠের পারফরম্যান্স কেমন হবে, তা নিয়ে কিছুটা অনিশ্চয়তা ছিল। তবে লা লিগায় নতুন শুরুর ম্যাচে দলের পারফরম্যান্সে ‘বেশ সন্তুষ্ট’ বার্সেলোনার কোচ কিকে সেতিয়েন।
  • ফেরার ম্যাচে মেসিকে খেলানোর ইঙ্গিত বার্সা কোচের
    লম্বা বিরতির পর মাঠে ফিরছে বার্সেলোনা। তবে প্রথম ম্যাচেই লিওনেল মেসি ও লুইস সুয়ারেস ফিরবেন কি-না, তা নিয়ে সংশয় পুরোপুরি কাটেনি। বার্সেলোনা কোচ কিকে সেতিয়েনের ইঙ্গিতে অবশ্য মোটামুটি পরিষ্কার, রিয়াল মায়োর্কার বিপক্ষে দলের আক্রমণভাগের সেরা দুই তারকার খেলার সম্ভাবনাই বেশি।
  • মেসিকে নিয়ে শঙ্কা উড়িয়ে দিলেন বার্সা কোচ
    মায়োর্কার বিপক্ষে লিওনেল মেসির খেলা নিয়ে ওঠা শঙ্কা উড়িয়ে দিলেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। জানালেন, ম্যাচ খেলতে সম্পূর্ণ প্রস্তুত এই ফরোয়ার্ড।
  • সমর্থকদের মিস করবেন বার্সা কোচ
    হাজার-হাজার সমর্থকের সামনে খেলতে অভ্যস্ত তারা। প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের পাল্টে গেছে সবকিছু, খেলতে হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন জানালেন, সমর্থকদের অভাব অনুভব করবেন তিনি।
  • চ্যাম্পিয়ন হতে বাকি সব ম্যাচ জিততে হবে: সেতিয়েন
    লা লিগায় ঘাড়ের ওপর শ্বাস ফেলছে রিয়াল মাদ্রিদ। চিরপ্রতিদ্বন্দ্বীদের চেয়ে মাত্র দুই পয়েন্ট এগিয়ে থাকাটা তাই খুব বেশি স্বস্তি দিচ্ছে না কিকে সেতিয়েনকে। লিগের মুকুট ধরে রাখতে চাইলে বাকি সব ম্যাচ জিততে হবে বলে মনে করেন বার্সেলোনা কোচ।
  • পাঁচ বদলির নিয়মে বার্সার ‘ক্ষতি’
    করোনাভাইরাস পরিস্থিতিতে ম্যাচে পাঁচ জন বদলি খেলোয়াড় নামানোর সুবিধা দেখছেন অনেকে। সে দলে নেই কিকে সেতিয়েন। বরং নতুন এই নিয়মে নিজেদের ‘ক্ষতি’ দেখছেন বার্সেলোনা কোচ।
  • মেসি-বার্সেলোনা অবিচ্ছেদ্য: সেতিয়েন
    লিওনেল মেসি বার্সেলোনা ছাড়বেন-বছর দুয়েক আগেও ছিল অভাবনীয়। মাঝের কিছু ঘটনায় সময়ের অন্যতম সেরা এই ফুটবলারের কাম্প নউ ছাড়ার কথা ভাবতে পারছেন কেউ কেউ। তবে তা বাস্তব হওয়ার কোনো সম্ভাবনা দেখছেন না কিকে সেতিয়েন। বার্সলোনা কোচের দৃঢ় বিশ্বাস, যত বড় প্রস্তাবই আসুক, স্প্যানিশ দলটিতেই থাকবেন আর্জেন্টাইন তারকা।
  • খেলেই শিরোপা জিততে চান বার্সা কোচ
    নভেল করোনাভাইরাসের প্রকোপে এবারের লা লিগা মৌসুম ভেস্তে যাওয়ার শঙ্কা জেগেছে। তেমনটা হলে লিগ টেবিলের শীর্ষে থাকায় সেরার মুকুট পেতে পারে বার্সেলোনা। তবে মাঠে লড়াই করেই শিরোপা জিততে চান দলটির কোচ কিকে সেতিয়েন।
  • রিয়ালকে চাপে রাখার আনন্দ বার্সেলোনার
    দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মধ্যে লা লিগার শিরোপা লড়াই জমে উঠেছে। পয়েন্ট টেবিলে দেখা যাচ্ছে দুদলের দ্বৈরথের উত্তাপ। রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে রিয়াল মাদ্রিদকে চাপে ফেলার কথা আভাসে বুঝিয়ে দিলেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।
  • কঠিন লড়াই হবে, জানতেন বার্সা কোচ
    চেনা মাঠ। চেনা দর্শক। কিন্তু একের পর এক সুযোগ নষ্ট করে হতাশার পাল্লা ভারী করছিলেন লিওনেল মেসি, আনসু ফাতিরা। অবশেষে শেষ দিকে মিলল গোলের দেখা। বার্সেলোনাও পেল স্বস্তির জয়। ম্যাচ শেষে কোচ কিকে সেতিয়েন জানালেন, রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে লড়াইটা যে কঠিন হবে, আগে থেকেই জানতেন তিনি।
  • ক্লাব ও খেলোয়াড়দের কাছে বার্সেলোনা কোচের ক্ষমাপ্রার্থনা
    দল নেই চেনা ছন্দে। এরই মাঝে নেতিবাচক ঘটনার জন্য শিরোনাম হয়েছে লা লিগা চ্যাম্পিয়ন বার্সেলোনা। ক্লাসিকো ম্যাচে সহকারীর অশালীন আচরণের জন্য খেলোয়াড় ও ক্লাব কর্মকর্তাদের কাছে ক্ষমা চেয়েছেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।
  • শিরোপা নিষ্পত্তি হয়ে যায়নি: বার্সেলোনা কোচ
    লা লিগার শিরোপা নিষ্পত্তি নিয়ে ক্লাসিকোর আগে-পরে একই অবস্থানে আছেন কিকে সেতিয়েন। রিয়াল মাদ্রিদের কাছে হারের পর বার্সেলোনা কোচ বললেন-লিগ শিরোপা নিষ্পত্তি হয়ে যায়নি।
  • ‘রিয়ালের চাপে পথ খুঁজে পাইনি আমরা’
    প্রথমার্ধে গোল মেলেনি। তবে লড়াই হয়েছে জমজমাট। কিন্তু দ্বিতীয়ার্ধে খেই হারালো বার্সেলোনা। দলটির কোচ জানালেন দ্বিতীয়ার্ধের খেলায় খুশি নন তিনি।
  • তবুও আশাবাদী বার্সা কোচ
    চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে নাপোলির মাঠে প্রত্যাশার সঙ্গে প্রাপ্তি মেলেনি। উল্টো দলের দুইজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের উপর নেমেছে নিষেধাজ্ঞার খড়্গ। পরিস্থিতি প্রতিকূল হলেও দ্বিতীয় লেগে ঘরের মাঠে ঘুরে দাঁড়ানোর ব্যাপারে আশাবাদী বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন।
  • করোনাভাইরাস নিয়ে ‘চিন্তিত নন’ বার্সেলোনা কোচ
    বৈশ্বিক আতঙ্কে রূপ নেওয়া করোনাভাইরাসের প্রাদুর্ভাব ছড়িয়ে পড়েছে ইতালিতেও। এজন্য দেশটির শীর্ষ ফুটবল লিগ সেরি আর বেশ কয়েকটি ম্যাচও স্থগিত করা হয়েছে। সেখানেই স্বাগতিক নাপোলির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলবে বার্সেলোনা। তবে ভাইরাসজনিত এই রোগটি নিয়ে চিন্তিত নন দলটির কোচ কিকে সেতিয়েন।
  • নাপোলিকে নিয়ে সতর্ক বার্সা কোচ
    চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রতিপক্ষ নাপোলিকে নিয়ে সতর্ক কিকে সেতিয়েন। ইতালিয়ান দলটির সামর্থ্য নিয়ে কোনো সংশয় নেই বার্সেলোনা কোচের।
  • সেই ‘দুই ক্ষত’ মনে আছে বার্সেলোনার
    চ্যাম্পিয়ন্স লিগে গত দুই মৌসুমেই প্রতিপক্ষের মাঠে হেরে ছিটকে গেছে বার্সেলোনা। তিক্ত এই অভিজ্ঞতা দলের খেলোয়াড়দের মনে আছে বলে জানিয়েছেন দলটির কোচ কিকে সেতিয়েন। তবে চলতি মৌসুমে প্রতিযোগিতার শেষ ষোলোয় নাপোলির মাঠে তা কোনো প্রভাব ফেলবে না বলে মনে করছেন স্প্যানিশ এই কোচ।
  • জিতলেও ‘উন্নতির জায়গা’ দেখছেন বার্সেলোনা কোচ
    দুই দফা পিছিয়ে পড়েও রিয়াল বেতিসের মাঠ থেকে পুরো তিন পয়েন্ট নিয়ে ফিরতে পেরে খুশি বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। তবে দলের খেলায় আরও উন্নতির জায়গা দেখছেন এই স্প্যানিয়ার্ড।
  • রক্ষণভাগের পারফরম্যান্সে সন্তুষ্ট নন বার্সা কোচ
    লেভান্তের বিপক্ষে দলের রক্ষণভাগের পারফরম্যান্সে সন্তুষ্ট নন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। আক্রমণভাগের আরও বেশি সুযোগ কাজে লাগানো উচিত ছিল বলেও মনে করেন তিনি।
  • দলের পারফরম্যান্সে ঘাটতি দেখছেন বার্সা কোচ
    ভালেন্সিয়ার কাছে হারের পর হতাশা প্রকাশ করেছেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। দলের পারফরম্যান্সে ঘাটতি দেখছেন এই স্প্যানিয়ার্ড।