• সুয়ারেস-আজারের জন্য ‘লাইফলাইন’
    সান্তিয়াগো বের্নাবেউয়ে পাড়ি দেওয়ার পর থেকে এদেন আজার আর চোট যেন দারুণ জুটি হয়ে উঠেছে। লুইস সুয়ারেসকেও যেতে হয়েছিল অস্ত্রোপচারের টেবিলে। দুজনের জন্য করোনাভাইরাস অনেকটা শাপেবর হয়ে এসেছে। প্রায় তিন মাস লা লিগা স্থগিত থাকায় সেরে ওঠার জন্য অনেকটা সময় পেয়েছেন দুই ফরোয়ার্ডই। দেখার অপেক্ষা, পুনরায় লিগ শুরু হলে কতটা জ্বলে উঠতে পারেন রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার আক্রমণভাগের এই দুই সেনানি।
  • দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়িয়ে বার্সার জয়
    আন্তর্জাতিক বিরতি শেষে মাঠে ফিরে নিজেদের মেলে ধরতে পারল না বার্সেলোনা। ম্যাচের শুরুতে গোলও খেয়ে বসেছিল তারা। তবে দ্বিতীয়ার্ধে লুইস সুয়ারেস ও আর্তুরো ভিদালের গোলে জয় নিয়ে ফিরেছে এরনেস্তো ভালভেরদের দল।
  • সুয়ারেসের হাঁটুতে অস্ত্রোপচার
    হাঁটুতে অস্ত্রোপচারের কারণে বার্সেলোনার তারকা ফরোয়ার্ড লুইস সুয়ারেসকে ছয় সপ্তাহ পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে।
  • উত্তেজনা ছড়িয়ে বার্সা-রিয়ালের ড্র
    শিরোপা নিষ্পত্তি হয়ে গেছে আগেই কিন্তু ক্লাসিকো ঠিকই ছড়ালো উত্তেজনা। স্পেনের সেরা দুই দল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা উপহার দিল রোমাঞ্চকর এক ম্যাচ। দুই দলের খেলোয়াড়দের শরীরী ভাষায় ছড়ালো বারুদ। দুবার এগিয়ে গিয়েও জিততে পারলো না বার্সেলোনা। তবে এক অর্ধ একজন কম নিয়ে খেলে রিয়ালের সঙ্গে ড্রও কম প্রাপ্তি নয়।
  • সুয়ারেসের হ্যাটট্রিক, মেসির জোড়া গোলে উড়ে গেল জিরোনা
    কাম্প নউয়ে প্রথমবার খেলতে আসার অভিজ্ঞতাটা এর চেয়ে খারাপ বুঝি আর হতে পারতো না জিরোনার। একসঙ্গে জ্বলে উঠলেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেস। দারুণ এক হ্যাটট্রিক করলেন উরুগুয়ের স্ট্রাইকার। আর জোড়া গোল করার পাশাপাশি সতীর্থের দুই গোলে প্রত্যক্ষ-পরোক্ষ অবদান রাখলেন দলের সেরা তারকা মেসি।
  • এইবারকে হারিয়ে জয়ে ফিরল বার্সা
    লা লিগায় টানা দুই ম্যাচে হোঁচট খাওয়ার পর এইবারকে হারিয়ে জয়ের পথে ফিরেছে বার্সেলোনা। 
  • মেসি, সুয়ারেসের গোলে বার্সেলোনার জয়
    মূল খেলোয়াড়দের কয়েকজন নেই, তবুও সমান ভয়ঙ্কর বার্সেলোনা। বাঁদিকে নেইমারের বিপজ্জনক উপস্থিতি, লিওনেল মেসির জাদুকরী ফুটবল আর লুইস সুয়ারেসের নিখুঁত ফিনিশিংয়ে সেভিয়ার মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে লা লিগার চ্যাম্পিয়নরা।
  • ২ বছরে বার্সায় ‘এমএসএন’ ত্রয়ীর যত কীর্তি
    পাঁচবারের বর্ষসেরা লিওনেল মেসি, উরুগুয়ের তারকা লুইস সুয়ারেস আর ব্রাজিলের সেরা তারকা নেইমার - বার্সেলোনায় এক সঙ্গে দুই বছর খেলে ফেলল ‘এমএসএন’ নামে পরিচিত এই আক্রমণত্রয়ী।
  • বার্সার হয়ে ক্যারিয়ার শেষের আশা সুয়ারেসের
    ইউরোপিয়ান গোল্ডেন সু হাতে পাওয়ার পর লুইস সুয়ারেস জানালেন, কাম্প নউ ছেড়ে কোথাও যাওয়ার ইচ্ছা নেই তার। বার্সেলোনার জার্সিতে ক্লাব ক্যারিয়ার শেষ করতে চান উরুগুয়ের এই ফরোয়ার্ড।
  • চোটের শঙ্কা উড়িয়ে দিলেন সুয়ারেস
    কলম্বিয়ার বিপক্ষে ম্যাচের সময় বেঞ্চের দিকে লুইস সুয়ারেসের একটা ইঙ্গিত দেখে মনে হচ্ছিল যেন চোট পেয়েছেন তিনি। উরুগুয়ের এই তারকা ফরোয়ার্ড এটা উড়িয়ে দিয়ে জানিয়েছেন, আসলে ক্লান্ত ছিলেন তিনি।