• ফরোয়ার্ডরা চাপে আছে: সুফিল
    তিন ম্যাচে বাংলাদেশের পাওয়া দুই গোল দুই ডিফেন্ডার তপু বর্মন ও ইয়াসিন আরাফাতের। ফরোয়ার্ডদের কেউ এখনও পাননি গোলের দেখা। এমন বাস্তবতায় মাহবুবুর রহমান সুফিলও মেনে নিলেন কিছুটা চাপে থাকার কথা। নেপালের বিপক্ষে হাফ-চান্সগুলো কাজে লাগানোর আশাবাদও জানালেন এই ফরোয়ার্ড।
  • এই গরমে অনুশীলন করাই ভালো উপলব্ধি মানিক-সুফিলের
    গরমে হাঁসফাঁস অবস্থা। তবুও কোনো অভিযোগ নেই ফুটবলারদের। তারা ভালো করেই জানেন, কাতারে তাদের জন্য অপেক্ষা করছে আরও বেশি উত্তাপের চ্যালেঞ্জ। মানিক-সুফিলদের বিশ্বাস, সেখানকার কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সহায়ক হবে ঢাকায় তীব্র গরমের মধ্যে অনুশীলন।
  • ‘নিজেকে প্রমাণ করতে পারলে সুযোগ পাবই’
    বদলি-শব্দটা সঙ্গে লেগে আছে ২০১৮ সালে জাতীয় দলে অভিষেকের ক্ষণ থেকে। সর্বশেষ নেপাল ম্যাচেও বদলি নেমে গোল করেছেন। তবে মাহবুবুর রহমান সুফিল বিষয়টি নিয়ে মোটেও চিন্তিত নন। বসুন্ধরা কিংসের এই ফরোয়ার্ডের ভাবনা শুধু নিজেকে মেলে ধরার। তার দৃঢ় বিশ্বাস, সামর্থ্যের প্রমাণ দিতে পারলে সেরা একাদশে জায়গা মিলবে এমনিতেই।
  • জেদ থেকে সুফিলের গোল
    সোহেল রানার দারুণ পাস ধরে বাঁ দিক দিয়ে আক্রমণে উঠে ঠাণ্ডা মাথায় দূরের পোস্ট দিয়ে জাল খুঁজে নিলেন মাহবুবুর রহমান সুফিল। জার্সি খুলে বুনো উল্লাসে মাতলেন। সেরা একাদশে সুযোগ না পাওয়ার জবাবও যেন কিছুটা হলেও দিলেন ২১ বছর বয়সী এই ফরোয়ার্ড।