• সিৎসিপাসের স্বপ্ন ভেঙে জোকোভিচের ১৯
    প্রথম কোনো গ্র্যান্ড স্ল্যামের ফাইনালে উঠেই অধরাকে ছোঁয়ার জোরালো সম্ভাবনা জাগালেন স্তেফানোস সিৎসিপাস। তবে হাল ছাড়ার পাত্র তো নন নোভাক জোকোভিচ। খাদের কিনারা থেকে ঘুরে দাঁড়ানোর নজির গড়লেন আরেকবার। পাঁচ সেটের রোমাঞ্চকর লড়াইয়ে জিতে ফরাসি ওপেনের মুকুট পরলেন সার্বিয়ান তারকা।
  • রোলাঁ গাঁরোর স্বপ্নের ফাইনালে সিৎসিপাস
    দুই বছর আগে চমক জাগিয়ে জিতেছিলেন এটিপি ট্যুর ফাইনালস। কিন্তু গ্র্যান্ড স্ল্যামে মিলছিল না প্রত্যাশিত সাফল্য। অবশেষে টেনিসের মেজরে প্রথম ফাইনালে ওঠার স্বাদ পেলেন স্তেফানোস সিৎসিপাস। পাঁচ সেটের লড়াইয়ে আলেক্সান্ডার জেভেরেভের প্রতিরোধ ভেঙে ফরাসি ওপেনের ফাইনালে উঠেছেন এই গ্রিক।
  • প্রথম ‘মাস্টার্স ১০০০’ জিতে ভাষাহীন সিৎসিপাস
    আগে দুটি ফাইনালে হারের পর অবশেষে শিরোপায় চুমু আঁকতে পারলেন স্তেফানোস সিৎসিপাস। রাশিয়ার আন্দ্রে রুবলেভকে হারিয়ে মন্তে কার্লো মাস্টার্সে চ্যাম্পিয়ন হয়েছেন তিনি। এটিপি মাস্টার্স ১০০০ এর প্রতিযোগিতায় নিজের প্রথম শিরোপা জয়ের আনন্দে যেন ভাষা হারিয়ে ফেলেছেন এই গ্রিক।
  • ম্যারাথন লড়াইয়ে জিতে নাদালের সামনে জোকোভিচ
    সরাসরি সেটে হারের দ্বারপ্রান্ত থেকে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ালেন স্তেফানোস সিৎসিপাস। কাঁপন ধরালেন নোভাক জোকোভিচের বুকে। শেষ সেটে অবশ্য আর লড়াই করতে পারেননি গ্রিক তারকা। পাঁচ সেটের ম্যারাথন লড়াইয়ে জিতে ফরাসি ওপেনের ফাইনালে উঠেছেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড়।