• ‘গতিময় লিভারপুল আমাদের কঠিন পরীক্ষায় ফেলবে’
    লিভারপুলের খেলার ধরনে মুগ্ধ দিয়েগো সিমেওনে। এখন তাদের প্রতিপক্ষই যখন ইংলিশ দলটি, আতলেতিকো মাদ্রিদের কোচ তাই খুব সতর্ক। চ্যাম্পিয়ন্স লিগে আসছে ম্যাচে নিজেদের জন্য কঠিন চ্যালেঞ্জ দেখছেন এই আর্জেন্টাইন।
  • আগে মেসিই পার্থক্য গড়ে দিত: সিমেওনে
    খুব বেশিদিন আগের কথা নয়, যখন লা লিগায় বার্সেলোনার বিপক্ষে জয় যেন সোনার হরিণ ছিল আতলেতিকো মাদ্রিদ কোচ দিয়েগো সিমেওনের জন্য। বারবার তাদের পথে বাঁধা হয়ে দাঁড়াতেন লিওনেল মেসি। ব্যর্থতার সেই বৃত্ত ভেঙে কাতালান দলটির বিপক্ষে শেষ তিন ম্যাচের দুটিতেই জিতেছে আতলেতিকো। সবশেষ জয়ের পর সিমেওনে বললেন, প্রতিপক্ষ শিবিরে এখন মেসির না থাকাটাই বড় পার্থক্য।
  • আতলেতিকোয় ২০২৪ পর্যন্ত সিমেওনে
    গত মৌসুমে দলকে লা লিগা চ্যাম্পিয়ন করানো কোচ দিয়েগো সিমেওনের সঙ্গে নতুন চুক্তি করেছে আতলেতিকো মাদ্রিদ। মাদ্রিদের ক্লাবটির ডাগআউটে আরও তিন বছর দেখা যাবে এই আর্জেন্টাইনকে।
  • মানুষের মুখে হাসি ফোটানোর তৃপ্তি সিমেওনের
    প্রাণঘাতী করোনাভাইরাসের থাবার জেরবার বিশ্ব। প্রতি মুহূর্তেই আসছে মৃত্যুর খবর। বড্ড অসহায় সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে বিশ্বের মানুষ। এই দুঃসময়ে শিরোপা জিতে কিছু মানুষের মুখে হাসি ফোটাতে পারার তৃপ্তি অনুভব করছেন আতলেতিকো মাদ্রিদ কোচ দিয়েগো সিমেওনে।
  • রেফারিং নিয়ে জিদানের মন্তব্যে খোঁচা সিমেওনের
    রেফারিং নিয়ে কোনোরকম মন্তব্য করার আগ্রহ দুদিন আগেও দেখা যেত না জিনেদিন জিদানের মধ্যে। সেভিয়ার বিপক্ষে ম্যাচ শেষে স্বভাববিরুদ্ধ ওই কাজ করেই সমালোচনার মুখে পড়েছেন রিয়াল মাদ্রিদ কোচ। আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে যেমন বললেন, জয়ের পথে থাকলে কেউই রেফারির সিদ্ধান্ত নিয়ে কোনো কথা বলে না।
  • রিয়াল-সেভিয়া ম্যাচ দেখবেন না সিমেওনে
    বার্সেলোনা-আতলেতিকো মাদ্রিদ ম্যাচ ড্র হওয়ায় লাভ হয়েছে শিরোপা লড়াইয়ের আরেক দল রিয়াল মাদ্রিদের। সেভিয়াকে হারাতে পারলেই পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখলে নেবে গতবারের চ্যাম্পিয়নরা। এমন গুরুত্বপূর্ণ একটি ম্যাচ না দেখার সিদ্ধান্ত নিয়েছেন আতলেতিকো কোচ দিয়েগো সিমেওনে।
  • বার্সার বিপক্ষে আলাদা পরিকল্পনা নেই সিমেওনের
    রক্ষণ জমাট রেখে পাল্টা আক্রমণে প্রতিপক্ষকে কাঁপিয়ে দেওয়া-বরাবরই এই কৌশল খেলে থাকে আতলেতিকো মাদ্রিদ। চলতি মৌসুমে সেই পথে হেঁটেই ধারাবাহিকভাবে সাফল্য পাচ্ছে দলটি। তারপরও প্রতিপক্ষ যখন বার্সেলোনা, যাদের মাঠে অভিজ্ঞতা মোটেও সুখকর নয়, শিরোপা লড়াইয়ে মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে কী আলাদা কোনো ছক কষছেন দিয়েগো সিমেওনে?
  • ‘মানসিকভাবে সবচেয়ে শক্তিশালীরাই লা লিগা জিতবে’
    লা লিগার শিরোপা লড়াই প্রতি রাউন্ডেই নতুন মোড় নিচ্ছে। সবশেষ তিন ম্যাচের দুটিতে ড্র করে শিরোপা দৌড় থেকে কিছুটা পিছিয়ে পড়েছে রিয়াল মাদ্রিদ। ক্লাসিকোয় হারের পর দুই জয়ে উজ্জ্বল হয়েছে বার্সেলোনার সম্ভাবনা। সবশেষ আথলেতিক বিলবাওয়ের কাছে হেরে যাওয়ায় আতলেতিকো মাদ্রিদের সম্ভাবনাও একটু ফিকে হয়ে গেছে, উজ্জ্বল হয়েছে মেসিদের আশা।
  • সুযোগ হাতছাড়া হওয়ায় ক্ষুব্ধ সিমেওনে
    দীর্ঘ সময় এগিয়ে থেকেও মেলেনি জয়। নিজেদের ভুলে নষ্ট হয় ব্যবধান বাড়ানোর কয়েকটি সুযোগ। নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে বাগে পেয়েও হারাতে না পারার হতাশা তাই পোড়াচ্ছে আতলেতিকো মাদ্রিদ কোচ দিয়েগো সিমেওনেকে।
  • আমরা খুব খারাপ খেলেছি: সিমেওনে
    দারুণ গতিতে এগিয়ে চলা আতলেতিকো মাদ্রিদের হয়েছে ছন্দপতন; নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে উজ্জ্বল পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি তারা। এতে বেশ ক্ষুব্ধ দলটির কোচ দিয়েগো সিমেওনে। খেলোয়াড়দের সমালোচনাও করলেন তিনি।
  • এবার অপেক্ষা ঘুচবে সিমেওনের?
    বছর ঘুরে আবার সুযোগ আসে কিন্তু কাজে লাগানো হয় না। অধরাই থেকে যায় বার্সেলোনার বিপক্ষে জয়। সেই অনিবর্চনীয় স্বাদ এবার পেতে চান দিয়েগো সিমেওনে। ঘরের মাঠে জিতে অপেক্ষার অবসান ঘটাতে চান আতলেতিকো মাদ্রিদ কোচ।
  • আতলেতিকোর খেলার ধরন পাল্টে দিয়েছেন সুয়ারেস
    সচরাচর রক্ষণাত্মক ফুটবল খেলা আতলেতিকো মাদ্রিদ সম্প্রতি যেন আক্রমণাত্মক খেলতে শুরু করেছে। লুইস সুয়ারেস দলে আসার পরই তাদের খেলার ধরনে এই পরিবর্তন এসেছে বলে জানালেন দলটির কোচ দিয়েগো সিমেওনে।
  • আতলেতিকোয় ইতিহাস গড়তে চান সুয়ারেস
    বার্সেলোনায় নিজের ছাপ রেখে যাওয়া লুইস সুয়ারেস এবার নতুন ঠিকানায় আলো ছড়াতে দারুণ আত্মবিশ্বাসী। আতলেতিকো মাদ্রিদের হয়ে ইতিহাস গড়তে চান উরুগুয়ের এই স্ট্রাইকার।
  • সমালোচকদের ‘ক্লাব কেনার’ পরামর্শ আতলেতিকো সভাপতির
    লাইপজিগের বিপক্ষে হেরে আতলেতিকো মাদ্রিদ চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে পড়ার পর দলটির কোচ দিয়েগো সিমেওনের কৌশল ও পরিকল্পনার সমালোচনা চলছে। এতে ক্ষুব্ধ ক্লাবটির সভাপতি এনরিকে সেরেসো। সমালোচনাকারীদের পরামর্শ দিয়েছেন, ক্লাব কিনে নিজেদের পছন্দমতো সেরা একাদশ সাজানোর।
  • গোলরক্ষকদের ‘মেসি’ ওবলাক
    চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর দ্বিতীয় লেগে লিভারপুলকে হারানোর পথে দুর্দান্ত সব সেভ করা গোলরক্ষক ইয়ান ওবলাককে প্রশংসায় ভাসিয়েছেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে। স্লোভেনিয়ার এই গোলরক্ষককে তিনি তুলনা করেছেন বার্সেলোনার লিওনেল মেসির সঙ্গে।
  • সবচেয়ে বেশি বেতনভুক্ত কোচ সিমেওনে
    ফরাসি দৈনিক লেকিপের খবর অনুযায়ী, বিশ্ব ফুটবলে বেশি বেতন পাওয়া কোচদের তালিকায় সবার ওপরে আছেন আতলেতিকো মাদ্রিদের আর্জেন্টাইন কোচ দিয়েগো সিমেওনে।
  • ইউভেন্তুসের মাঠে কঠিন লড়াইয়ের অপেক্ষায় সিমেওনে
    চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে ইউভেন্তুসকে হারিয়ে আতলেতিকো মাদ্রিদ নিজেদের সামর্থ্যের প্রমাণ দিয়েছে বলে মনে করেন দলটির কোচ দিয়েগো সিমেওনে। তবে এখনই কোয়ার্টার-ফাইনাল নিয়ে ভাবতে রাজি নন এই আর্জেন্টাইন। তার মতে, ফিরতি লেগে প্রতিপক্ষের মাঠে কঠিন লড়াই অপেক্ষা করছে।
  • ২০২২ পর্যন্ত আতলেতিকোতে সিমেওনে
    আতলেতিকো মাদ্রিদের সঙ্গে নতুন চুক্তি করেছেন দিয়েগো সিমেওনে। ২০২২ সাল পর্যন্ত স্পেনের ক্লাবটিতে থাকবেন আর্জেন্টাইন এই কোচ।
  • 'রোনালদোবিহীন রিয়ালের আরও কাছে আতলেতিকো'
    ক্রিস্তিয়ানো রোনালদো চলে যাওয়ার পর শক্তির দিক থেকে রিয়াল মাদ্রিদের আরও কাছে আতলেতিকো মাদ্রিদ চলে এসেছে বলে মনে করেন দলটির কোচ দিয়েগো সিমেওনে।
  • এমবাপে নয়, নেইমারকে বেশি পছন্দ আতলেতিকো কোচের
    কিলিয়ান এমবাপে নয়, বরং সুযোগ থাকলে নেইমারকে দলে টানতেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে। তার মতে, ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দলের জন্য বেশি পরিশ্রম করেন।
  • 'রিয়ালকে হারানো শক্তিশালী করবে আতলেতিকোকে'
    তৃতীয়বারের চেষ্টায় ইউরোপিয়ান প্রতিযোগিতার ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদকে হারানোটা আতলেতিকো মাদ্রিদের জন্য তাৎপর্যপূর্ণ হবে বলে মনে করছেন দলটির কোচ দিয়েগো সিমেওনে।
  • গ্রিজমানের ব্যালন ডি'অর জয়ের ভালো সম্ভাবনা দেখছেন সিমেওনে
    এবারের ব্যালন ডি'অর পুরস্কার জয়ের লড়াইয়ে অঁতোয়ান গ্রিজমানের ভালো সম্ভাবনা দেখছেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে।
  • আতলেতিকোতেই সুখী গ্রিজমান, বিশ্বাস সিমেওনের
    ইউরোপা লিগের ফাইনালে জোড়া গোল করা অঁতোয়ান গ্রিজমান আতলেতিকো মাদ্রিদেই সুখী বলে বিশ্বাস দিয়েগো সিমেওনের। ক্লাবটির কোচের আশাবাদ, তাদের সঙ্গে আগামী মৌসুমেও থাকবেন ফরাসি এই স্ট্রাইকার।
  • আতলেতিকোর ফাইনালে নেই সিমেওনে
    উয়েফার দেওয়া চার ম্যাচের নিষেধাজ্ঞায় ইউরোপা লিগের ফাইনালে আতলেতিকো মাদ্রিদের ডাগআউটে থাকতে পারবেন না দিয়েগো সিমেওনে।
  • রিয়ালকে রুখে দেওয়া শিষ্যদের নিয়ে গর্বিত সিমেওনে
    লা লিগায় বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদের বিপক্ষে শিষ্যদের পারফরম্যান্সে মুগ্ধ আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে।
  • গ্রিজমানের প্রশংসায় আতলেতিকো কোচ
    রিয়াল মাদ্রিদের বিপক্ষে দলকে সমতায় ফেরানো অঁতোয়ান গ্রিজমানের প্রশংসা করেছেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে।
  • ‘মেসির জন্য আতলেতিকোর শিরোপা সম্ভাবনা ক্ষীণ’
    এবারের লা লিগার শিরোপার লড়াইয়ে বার্সেলোনার লিওনেল মেসিকে গুরুত্বপূর্ণ নিয়ামক হিসেবে দেখছেন দিয়েগো সিমেওনে। আতলেতিকো মাদ্রিদের কোচের মতে, তাদের লিগ শিরোপা জয়ের সম্ভাবনা ক্ষীণ করে দিয়েছে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।
  • পার্থক্য গড়ে দিয়েছে ‘স্পেশাল’ মেসি
    বার্সেলোনা তারকা লিওনেল মেসির উচ্ছ্বসিত প্রশংসা করেছেন দিয়েগো সিমেওনে। আতলেতিকো মাদ্রিদের কোচের মতে, কাতালান ক্লাবটির সঙ্গে তার দলের লড়াইয়ে পার্থক্য গড়ে দিয়েছে আর্জেন্টাইন এই ফরোয়ার্ড।
  • কৌতিনিয়ো আসায় লিগ শিরোপা লড়াইয়ের শেষ দেখছেন সিমেওনে
    লা লিগার পয়েন্ট টেবিলে বড় ব্যবধানে এগিয়ে আছে বার্সেলোনা। আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনের মতে, ফিলিপে কৌতিনিয়োকে পাওয়ায় লিগ শিরোপা জয়ের আরও কাছে চলে গেছে  কাতালান ক্লাবটি।
  • দেখিয়ে দিয়েছে মেসি: সিমেওনে
    অনেকের চোখেই লিওনেল মেসি বিশ্বসেরা। বাকি যাদের মনে এ নিয়ে সংশয় ছিল, সেটাও বিশ্বকাপ বাছাইপর্বে তার স্বদেশি দূর করে দিয়েছেন বলে মনে করেন দিয়েগো সিমেওনে। আতলেতিকো মাদ্রিদের কোচের দৃষ্টিতে মেসিই বিশ্বসেরা।
  • বার্সেলোনা থেকে রিয়াল ভালো: সিমেওনে
    বার্সেলোনার বিপক্ষে মাঠে নামার আগে নির্দ্বিধায় তাদেরকে কঠিন প্রতিপক্ষ হিসেবে মেনে নিলেন আতলেতিকো মাদ্রিদের কোচ। তবে শক্তির বিচারে বর্তমানে কাতালান ক্লাবটির চেয়ে রিয়াল মাদ্রিদকে ভালো দল মনে করেন দিয়েগো সিমেওনে।  
  • ২০২০ সাল পর্যন্ত আতলেতিকোয় সিমেওনে
    দিয়েগো সিমেওনের সঙ্গে চুক্তির মেয়াদ দুই বছর বাড়িয়েছে আতলেতিকো মাদ্রিদ। নতুন চুক্তি অনুযায়ী লা লিগার ক্লাবটিতে ২০২০ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন আর্জেন্টাইন এই কোচ।
  • শিষ্যদের লড়াকু মানসিকতায় খুশি আতলেতিকো কোচ
    নবাগত জিরোনার বিপক্ষে দুই গোলে পিছিয়ে পড়ার পর একজন কম নিয়েও ড্র করায় শিষ্যদের প্রশংসা করেছেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে।
  • শিষ্যদের নিয়ে গর্বিত সিমিওনে
    সামর্থ্যের সবটুকু ঢেলে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগ সেমি-ফাইনালে ফিরতি লেগে জিতেছে আতলেতিকো মাদ্রিদ। কিন্তু গড়তে পারেনি ইতিহাস। কোচ দিয়েগো সিমেওনে শিষ্যদের কোনো ভুল দেখছেন না; বরং অনুভব করছেন ভিসেন্তে কালদেরনের ম্যাচে শুরুর দিকে দুর্দান্ত খেলে ঘুরে দাঁড়ানোর গর্ব।
  • রিয়ালের মাঠে বাড়তি চাপ নিচ্ছেন না সিমেওনে
    ইউরোপ সেরার মঞ্চে প্রতিপক্ষ আবারও সেই রিয়াল মাদ্রিদ, যাদের কাছে হেরে গত তিন আসরে প্রতিবার স্বপ্ন ভেঙেছে আতলেতিকো মাদ্রিদের। তবে পরিসংখ্যান খুব একটা ভাবাচ্ছে না দিয়েগো সিমেওনেকে। প্রতিবেশীদের বিপক্ষে একই মঞ্চে ফের মুখোমুখি লড়াইয়ে নামার আগে অতিরিক্ত কোনো চাপও বোধ করছেন না আতলেতিকো মাদ্রিদের কোচ।
  • ‘গ্রিজমান একের ভেতরে সব’
    চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে লেস্টার সিটির বিপক্ষে জয়সূচক গোল করা অঁতোয়ান গ্রিজমানের ভূয়সী প্রশংসা করেছেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে। ফ্রান্সের এই ফরোয়ার্ড তার কাছে পরিপূর্ণ খেলোয়াড়, একের ভেতর সব।
  • বার্সেলোনা এখনও বিশ্বসেরা: সিমেওনে
    চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম গেলে পিএসজির মাঠে ভরাডুবি হওয়ায় সমালোচনায় জর্জরিত বার্সেলোনা। সাম্প্রতিক সময়ে বেশ কবারই ধুঁকতে দেখা গেছে দলটিকে। তারপরও কাতালান ক্লাবটিকে বিশ্বসেরা হিসেবেই দেখছেন দিয়েগো সিমেওনে।
  • কাম্প নউয়ে শিষ্যদের আত্মবিশ্বাস রাখার পরামর্শ সিমেওনের
    কোপা দেল রের ফাইনালে উঠতে প্রতিপক্ষের মাঠে শুধু জিতলেই হবে না, আতলেতিকো মাদ্রিদকে গোল ব্যবধানের হিসাবটাও মাথায় রাখতে হবে। নিশ্চিতভাবেই সেটা কঠিন লক্ষ্য; তবে হাল ছাড়তে রাজি নন দিয়েগো সিমেওনে।
  • গ্রিজমান পেনাল্টি নিতে থাকবে: সিমেওনে
    আবারও পেনাল্টি থেকে গোল পাননি আতলেতিকো মাদ্রিদের অঁতোয়ান গ্রিজমান। বায়ার্ন মিউনিখের বিপক্ষে এই ব্যর্থতার পরও কোচকে পাশে পাচ্ছেন ফরাসি এই ফরোয়ার্ড। ভবিষ্যতেও পেনাল্টি কিক গ্রিজমান নিবেন বলে জানিয়েছেন দিয়েগো সিমেওনে।
  • বার্সার বিপক্ষে শিষ্যদের ঘুরে দাঁড়ানোয় মুগ্ধ সিমেওনে
    বার্সেলোনার বিপক্ষে পিছিয়ে পড়ার পরও অঁতোয়ান গ্রিজমান-কোকেরা দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ড্র নিয়ে মাঠ ছাড়তে পারায় খুশি আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে।
  • বার্সার মুখোমুখি হওয়ার আগে নেইমারের প্রশংসায় সিমেওনে
    বার্সেলোনার বিপক্ষে ম্যাচের আগে দলটির ব্রাজিলিয়ান তারকা নেইমারকে প্রশংসায় ভাসিয়েছেন আতলেতিকো মাদ্রিদ কোচ দিয়েগো সিমেওনে।
  • ‘বর্ষসেরার পুরস্কারের দাবিদার গ্রিজমান’
    সাম্প্রতিক সময়ে অঁতোয়ান গ্রিজমানের পারফরম্যান্সে মুগ্ধ দিয়েগো সিমেওনে। তারকা এই ফরোয়ার্ডকে ব্যালন ডি'অর পুরস্কার জয়ের দাবিদার বলে মনে করেন আতলেতিকো মাদ্রিদের কোচ।
  • গ্রিজমানকে মেসি-রোনালদোর পাশে দেখছেন সিমেওনে
    অঁতোয়ান গ্রিজমান খুব শিগগিরই লিওনেল মেসি আর ক্রিস্তিয়ানো রোনালদোর কাতারে বসবেন বলে মনে করেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে।
  • রোনালদো নয়, গত মৌসুমের সেরা গ্রিজমান: সিমেওনে
    উয়েফার বর্ষসেরা খেলোয়াড় হওয়ার লড়াইয়ে ক্রিস্তিয়ানো রোনালদোর কাছে হারলেও অঁতোয়ান গ্রিজমান গত মৌসুমে ইউরোপের সেরা খেলোয়াড় ছিলেন বলে মনে করেন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনে।