• দলে ‘ভারসাম্যের ঘাটতি’ দেখছেন কুমান
    মাঠের পারফরম্যান্স যাচ্ছেতাই, ডাগআউটে রোনাল্ড কুমানের অবস্থান নড়বড়ে। এমন নাজুক পরিস্থিতির মধ্যে লা লিগায় আতলেতিকো মাদ্রিদের মুখোমুখি হতে যাচ্ছে বার্সেলোনা। কঠিন চ্যালেঞ্জের আগে দলের বর্তমান অবস্থা নিয়ে অকপটে কথা বললেন এই ডাচ কোচ।
  • ‘সুয়ারেসের চেয়ে আর কে ভালো ম্যাচ নির্ণায়ক?’
    একের পর এক গোল করছেন। দলকে পথ দেখাচ্ছেন ম্যাচের পর ম্যাচ। লুইস সুয়ারেসকে নিয়ে তাই দিনকে দিন আতলেতিকো মাদ্রিদের কোচ দিয়েগো সিমেওনের মুগ্ধতা বেড়েই চলেছে। এবার যেমন প্রশ্নই ছুঁড়ে দিলেন-সুয়ারেসের চেয়ে ভালো ম্যাচ নির্ণায়ক আর কে আছে?
  • অবশ্যই সুয়ারেস ও কস্তা একসঙ্গে খেলতে পারে: সিমেওনে
    একটি জায়গা মোটামুটি জোয়াও ফেলিক্সের জন্য ঠিক করা। আরেকটি জায়গার জন্য লুইস সুয়ারেসের সঙ্গে প্রবল লড়াইয়ে নামতে হতে পারে দিয়েগো কস্তার। অভিজ্ঞ দুই স্ট্রাইকারের যেকোনো এক জনকে বেছে নেওয়ার কঠিন সিদ্ধান্ত নিতে হতে পারে দিয়েগো সিমেওনেকে। আতলেতিকো মাদ্রিদ কোচ জানালেন, সেই পথে না হেঁটে এক সঙ্গেও খেলানো যেতে পারে সুয়ারেস ও কস্তাকে।
  • ‘রোনালদো চ্যাম্পিয়ন, তবে লড়াইটা ইউভেন্তুসের সঙ্গে’
    আবারও পুরোনো ‘শত্রু’ ক্রিশ্চিয়ানো রোনালদোকে সামলানোর চ্যালেঞ্জ দিয়েগো সিমিওনের সামনে। তবে লড়াইটা তো কেবল একজনের সঙ্গে নয়। আতলেতিকো মাদ্রিদ কোচও জানিয়ে দিলেন, রোনালদো ও ইউভেন্তুসের চ্যালেঞ্জ সামলাতে প্রস্তুত তার দল।
  • রিয়ালের বিপক্ষে প্রতিশোধের কথা ভাবছে না আতলেতিকো
    চ্যাম্পিয়ন্স লিগে বার বার রিয়াল মাদ্রিদের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে আতলেতিকো মাদ্রিদের। তবে এবারও সেমি-ফাইনালে রিয়াল মাদ্রিদকে প্রতিপক্ষ হিসেবে পাওয়ার পর প্রতিশোধ নেওয়ার কথা ভাবছেন না বলে দাবি করেছেন দিয়েগো সিমেওনে। আপাতত লা লিগায় এস্পানিওলের বিপক্ষে ম্যাচ নিয়ে ভাবছেন বলে জানান আতলেতিকো মাদ্রিদের এই কোচ।