• নতুন চুক্তি করে আরও সাফল্যের আশায় সালাহ
    লিভারপুলের সঙ্গে মোহামেদ সালাহর চুক্তির নবায়নের বিষয়ে দীর্ঘদিন ধরে চলা আলোচনা অবশেষে সাফল্যের মুখ দেখল। সেই সঙ্গে ইতি ঘটল এতদিনের নানা জল্পনা-কল্পনার। প্রিমিয়ার লিগের ক্লাবটিতেই খেলা চালিয়ে যাবেন মিশরীয় তারকা।
  • ব্যালন ডি’অর জয়ের আশা ছাড়ছেন না সালাহ
    গতবার ব্যালন ডি’অর জয়ের লড়াইয়ে সেভাবে ছিলেন না মোহামেদ সালাহ। তাই বলে সাত নম্বরে পড়ে থাকবেন, এটাও তার জন্য ছিল বড় ধাক্কা। হতাশার সেই অধ্যায় পেছনে ফেলে এবার স্বপ্ন দেখছেন তিনি শিখরে পৌঁছানোর। আফ্রিকা থেকে এখনও পর্যন্ত কেবল একজনই পেয়েছেন এই স্বীকৃতি। এবার সেখানে নিজের নাম দেখতে চান লিভারপুলের ফরোয়ার্ড।
  • আমার বাড়ি অনেকটা হাসপাতালের মতো: সালাহ
    প্রতিটি মৌসুমের দীর্ঘ, ক্লান্তিকর যাত্রায় মাঝে মধ‍্যে মনোযোগ নড়ে যাওয়া অস্বাভাবিক নয়। সব সময় যে সাফল‍্য আসে তাও নয়, গোল খরাও ভোগায় কখনও কখনও। মোহামেদ সালাহ জানালেন, এ সব বাধা পেরিয়ে যেতে, লক্ষ‍্যের প্রতি নিজেকে স্থির রাখতে, প্রতিদিন নিয়ম করে মেডিটেশন করেন তিনি।
  • ফুটবলারদের চোখে বর্ষসেরা সালাহ
    যেভাবে চেয়েছিলেন, মৌসুমের শেষটা ততটা আশানুরূপ হয়নি মোহামেদ সালাহর। তবে ব্যক্তিগত নৈপুণ্যে মৌসুম জুড়ে আলো ছড়িয়ে দারুণ সব পুরস্কার পাচ্ছেন লিভারপুল ফরোয়ার্ড। দ্বিতীয়বারের মতো প্রফেশনাল ফুটবলারস অ্যাসোসিয়েশনের (পিএফএ) বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন তিনি।
  • চ্যাম্পিয়ন্স লিগের জন্য সব ব্যক্তিগত পুরস্কার ছাড়তে পারেন সালাহ
    সদ্য শেষ হওয়া মৌসুমটা দারুণ কেটেছে মোহামেদ সালাহর। জিতেছেন বেশ কয়েকটি ব্যক্তিগত পুরস্কার। কিন্তু রিয়াল মাদ্রিদকে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হারাতে না পারার দুঃখ এখনও যে তাড়া করে ফিরছে। তাই সুযোগ থাকলে সবগুলো পুরস্কারের বিনিময়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালটা আবার খেলতে চাইতেন বলে জানালেন লিভারপুলের এই ফরোয়ার্ড।
  • রিয়ালের সঙ্গে হিসাব চুকাতে চান সালাহ
    সামনে যখন আরেকটি চ্যাম্পিয়ন্স লিগ জেতার হাতছানি তখন উজ্জীবিত হতে বাড়তি রসদের প্রয়োজন নেই। তবে প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ বলেই মোহামেদ সালাহর জন্য বিষয়টা একটু ভিন্ন। এই ক্লাবটির বিপক্ষে চার বছর আগের আসরের ফাইনালে তার যে রয়েছে এক দুঃসহ অভিজ্ঞতা। প্যারিসের ফাইনালে স্প্যানিশ দলটিকে হারিয়ে সেই কষ্টে প্রলেপ দিতে দৃঢ় প্রতিজ্ঞ লিভারপুল ফরোয়ার্ড।
  • পরের মৌসুমে লিভারপুলেই থাকছি: সালাহ
    লম্বা সময় ধরে চলা চুক্তি নবায়নের আলোচনা এখনও দেখেনি আলোর মুখ। তাতে বাড়ছে মোহামেদ সালাহর লিভারপুল ছাড়ার গুঞ্জন। ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তার মধ্যে মিশর তারকা জানালেন, পরের মৌসুমে এখানেই থাকবেন তিনি।
  • ‘কাজ এখনও শেষ হয়নি’ রিয়াল ম্যাচের আগে সালাহ
    ঘনিয়ে আসছে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের দিনক্ষণ, বাড়ছে উত্তেজনা। সেই উত্তেজনায় এবার বাড়তি জ্বালানি দিলেন লিভারপুল ফরোয়ার্ড মোহামেদ সালাহ। প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদকে বলতে গেলে হুমকিই দিয়ে রাখলেন মিশরীয় তারকা।
  • কোয়াড্রপল জয়ের আশায় সালাহ, ‘চাপ নেই’ বলছেন ক্লপ
    মৌসুমে এরই মধ্যে ঘরে উঠেছে দুটি শিরোপা। সামনে হাতছানি আরও দুটির। কোয়াড্রপলের অবিশ্বাস্য সম্ভাবনাকে সম্ভব করে তুলতে ভাগ্যকে এখন সবচেয়ে বেশি প্রয়োজন তাদের। প্রিমিয়ার লিগে নিজেদের কাজ ঠিকঠাক মতো করার পাশাপাশি কামনা করতে হবে ম্যানচেস্টার সিটির হোঁচটের। এরপর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হারাতে হবে রিয়াল মাদ্রিদকে। ভীষণ কঠিন পথ, তবে আশা ছাড়ছেন না লিভারপুল স্ট্রাইকার মোহামেদ সালাহ।
  • সালাহ ও ফন ডাইককে নিয়ে শঙ্কায় লিভারপুল
    লিগ শিরোপার দৌড়ে ম্যানচেস্টার সিটির ওপর চাপ ধরে রাখতে এবং নিজেদের সম্ভাবনা বাঁচিয়ে রাখতে সাউথ্যাম্পটনের বিপক্ষে জয়ের বিকল্প নেই লিভারপুলের। খুব গুরুত্বপূর্ণ এই ম্যাচেই কি-না দুই বড় তারকাকে পাওয়া নিয়ে শঙ্কায় পড়েছে দলটি। ফিটনেস সমস্যায় ভুগছেন মোহামেদ সালাহ ও ভার্জিল ফন ডাইক।
  • ইপিএলের মৌসুম সেরার লড়াইয়ে সালাহ-ডে ব্রুইনে
    দারুণ একটি মৌসুম কাটাচ্ছেন দুজনই। তাদের নৈপুণ্যে ভর করে দলও পাচ্ছে সাফল্য। দ্যুতিময় পারফরম্যান্সে প্রিমিয়ার লিগের মৌসুম সেরা খেলোয়াড়ের পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন লিভারপুল ফরোয়ার্ড মোহামেদ সালাহ ও ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডে ব্রুইনে।
  • ফাইনালে রিয়ালকে পেয়ে সালাহ বললেন, ‘হিসাব চুকানোর আছে’
    চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদকে চেয়েছিলেন মোহামেদ সালাহ। তার সেই আশা পূরণ হয়েছে। ম্যানচেস্টার সিটিকে হারিয়ে ফাইনালে পা রেখেছে প্রতিযোগিতাটির সফলতম দলটি। এবার শুরু সালাহর অপেক্ষা। ফাইনালের জন্য রিয়ালকে খানিকটা হুমকিই যেন দিয়ে রাখলেন লিভারপুলের ফরোয়ার্ড।
  • প্রতিশোধ নিতে ফাইনালে রিয়ালকে চান সালাহ
    পুরনো কিছু হিসাব-নিকাশ চুকানোর আছে। হৃদয়ের একটা ক্ষতে প্রলেপ দেওয়ার তাড়না আছে। তুলনামূলক কঠিন প্রতিপক্ষকে এড়ানোর ব্যাপার তো আছেই। সবকিছু মিলিয়ে ম্যানচেস্টার সিটি নয়, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হতে চান লিভারপুলের ফরোয়ার্ড মোহামেদ সালাহ।
  • ফুটবল লেখকদের ভোটে ইংল্যান্ডের বর্ষসেরা সালাহ
    ফুটবল রাইটার্স অ্যাসোসিয়েশনের (এফডব্লিউএ) ভোটে ইংলিশ ফুটবলের এবারের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন লিভারপুলের মোহামেদ সালাহ।
  • চ্যাম্পিয়ন্স লিগ জিতে ‘অবিশ্বাস্য অনুভূতি’ ফেরাতে চান সালাহ
    মৌসুমে চার বড় শিরোপার সবগুলি জয়ের দৌড়ে দল আছে ভালোভাবে। মোহামেদ সালাহ নিজেও আছেন ছন্দে। লিভারপুলের এই ফরোয়ার্ডের লক্ষ্যও অনেক বড়। আবারও জিততে চান চ্যাম্পিয়ন্স লিগ। তিন বছর আগে ইউরোপ সেরার ট্রফি জয়ের উদযাপন, অনুভূতিগুলি যে এখনও প্রবলভাবে নাড়া দেয় তাকে।  
  • ‘আমার চোখে আমিই সেরা’
    মৌসুম জুড়ে দল দুর্দান্ত খেলছে। রয়েছে ইংল্যান্ডের প্রথম ক্লাব হিসেবে মৌসুমে চার মেজর শিরোপা জয়ের দৌড়ে। কিছুদিনের খরা কাটিয়ে নিজেও আবার গোলের ধারায় ফিরেছেন মোহামেদ সালাহ। দলের দারুণ ধারাবাহিক পারফরম্যান্স এবং সঙ্গে নিজের ফর্ম, দুইয়ে মিলিয়ে অনেক বড় ব্যক্তিগত অর্জনের স্বপ্ন বুনছেন লিভারপুলের এই স্ট্রাইকার।
  • ইউনাইটেডকে গুঁড়িয়ে শীর্ষে ফিরল লিভারপুল
    ম্যানচেস্টার ইউনাইটেড সত্যিই বুঝি মোহামেদ সালাহর প্রিয় প্রতিপক্ষ। ম্যাচ শুরু হতেই গোল করিয়ে ও করে সেটাই যেন প্রমাণ করলেন তিনি। সতীর্থের গোল খরা কাটার দিনে আলো ছড়ালো পুরো লিভারপুল। ম্যানচেস্টার ইউনাইটেডকে উড়িয়ে লিগ টেবিলের শীর্ষে উঠে এলো ইয়ুর্গেন ক্লপের দল।
  • শিগগির গোল পাবেন সালাহ, বিশ্বাস কোচের
    দল দুর্দান্ত খেলছে, কিন্তু মোহামেদ সালাহর পায়ে গোল নেই। লিভারপুলের জার্সিতে তার সবশেষ গোলের পর পেরিয়ে গেছে এক মাসেরও বেশি সময়। তবে মিশরীয় ফরোয়ার্ডের গোল খরায় একটুও চিন্তিত নন কোচ ইয়ুর্গেন ক্লপ। তার বিশ্বাস, শিগগিরই জালের দেখা পাবেন সালাহ।
  • আমি স্বার্থপর হতে পারি না: সালাহ
    লিভারপুলের সঙ্গে মোহামেদ সালাহর চুক্তি নবায়ন ইস্যুতে নানারকম গুঞ্জন শোনা যাচ্ছে। ভক্ত-সমর্থকদেরও আগ্রহের কমতি নেই। তবে মিশরীয় ফরোয়ার্ড বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছেন। ক্লাবে নিজের ভবিষ্যৎ নিয়ে কোনো কথা বলতে চান না তিনি।
  • ২ হাজারতম গোলের ম্যাচে লিভারপুলের জয়
    ম্যাচ জুড়ে আক্রমণে আলো ছড়াল লিভারপুল। দুই অর্ধে মিলল জালের দেখা। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নকে হারিয়ে লিগ টেবিলে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল ইয়ুর্গেন ক্লপের দল।
  • 'এই হার অতিআত্মবিশ্বাসী লিভারপুলের জন্য শিক্ষা'
    প্রথম লেগেই অর্ধেক কাজ সেরে রেখেছিল লিভারপুল। বাকি ছিল কেবল সেটাকে পূর্ণতা দেওয়ার। কিন্তু ঘরের মাঠে তারা পরিস্থিতি কঠিন করে তুলল, হেরেও গেল। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে অবশ্য ঠিকই উঠে গেছে ইংলিশ দলটি। তবে নিজ আঙিনায় এভাবে হারতে হওয়ায় খুব বেশি আনন্দিত হতে পারছেন না মোহামেদ সালাহ। বরং ‘অতি আত্নবিশ্বাসী’ হওয়ায় আত্ম-সমালোচনা করলেন লিভারপুল তারকা।
  • লিভারপুলের আক্রমণের তোড়ে ভেসে গেল লিডস
    প্রথম মিনিট থেকে একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে ব্যতিব্যস্ত করে তুলল লিভারপুল। ২০ মিনিটের মধ্যে তিনবার জালে বল পাঠিয়ে নিল নিয়ন্ত্রণ। দ্বিতীয়ার্ধে খেলার গতি কিছুটা কমে আসলেও ঘুরে দাঁড়ানোর পথ পায়নি লিডস ইউনাইটেড। দুর্দান্ত জয়ে শিরোপা লড়াই আরও জমিয়ে তুলল ইয়ুর্গেন ক্লপের দল।
  • ঘুরে দাঁড়িয়ে লিভারপুলের দারুণ জয়
    সৌভাগ্যসূচক গোলে প্রায় তিন দশক পর লিভারপুলের বিপক্ষে জয়ের আশা জাগাল নরিচ সিটি। কিন্তু তিন মিনিটের ঝলকে তাদের আশা তছনছ করে দিলেন সাদিও মানে ও মোহামেদ সালাহ। শেষ দিকে জালের দেখা পেলেন লুইস দিয়াস। দারুণ জয়ে লিগ টেবিলে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল ইয়ুর্গেন ক্লপের দল।
  • ফিরমিনো-সালাহর গোলে ইন্টারকে হারাল লিভারপুল
    প্রথমার্ধের ম্যাড়ম্যাড়ে ফুটবলের পর ম্যাচে প্রাণ ফেরাল ইন্টার মিলান। ভীতি ছড়াল লিভারপুলের রক্ষণে। ইতালিয়ান চ্যাম্পিয়নদের আক্রমণের ঝাপটা সামাল দিয়ে ইয়ুর্গেন ক্লপের দল দেখাল নিজেদের সামর্থ্য। রবের্তো ফিরমিনো ও মোহামেদ সালাহর চমৎকার ফিনিশিংয়ে ফিরল জয় নিয়ে।
  • শিরোপা লড়াইয়ে মুখোমুখি সালাহ ও মানে?
    লিভারপুলের আক্রমণভাগের বড় দুই তারকা তারা। কাঁধে কাঁধ মিলিয়ে লড়ে যান প্রতিপক্ষের বিপক্ষে। তবে জাতীয় দলের জার্সিতে আফ্রিকা কাপ অব নেশন্স মুখোমুখি দাঁড় করিয়ে দিতে পারে মোহামেদ সালাহ ও সাদিও মানেকে। মহাদেশীয় ফুটবল টুর্নামেন্টটির শেষ চারে জায়গা করে নিয়েছে তাদের নিজ নিজ দল।
  • বাদ রোনালদো-নেইমার, বর্ষসেরার দৌড়ে মেসি
    এবারের বর্ষসেরা ফুটবলারের একটি পুরস্কার ব্যালন ডি’অর আগেই জিতেছেন। ফিফার বছর সেরার খেতাবটিও জয়ের দৌড়ে ভালোভাবেই আছেন লিওনেল মেসি। তিন জনের সংক্ষিপ্ত তালিকায় তার সঙ্গে লড়াইয়ে আছেন রবের্ত লেভানদোভস্কি ও মোহামেদ সালাহ।
  • রোমাঞ্চকর লড়াইয়ে লিভারপুল-চেলসির ড্র
    দুই গোলে পিছিয়ে পড়ার পর চেলসি ঘুরে দাঁড়াল দুর্দান্তভাবে। চার মিনিটের মধ্যে লিভারপুলের জালে তারা বল পাঠাল দুইবার। দুই দলের গোলরক্ষক করলেন দারুণ কিছু সেভ। রোমাঞ্চ, উত্তেজনার ভেলায় ভেসে সমতায় শেষ হলো লড়াই।
  • টানা ছয়ে সিটির পেছনেই লিভারপুল
    ম্যাচের শুরুতেই গোল খেয়ে বসল লিভারপুল। তবে এরপর যেভাবে চাপ তৈরি করল তারা, তার জবাব জানা ছিল না্ নিউক্যাসল ইউনাইটেডের। দারুণ পারফরম্যান্সে লিগ শিরোপা লড়াইয়ে শক্ত অবস্থান ধরে রাখল ইয়ুর্গেন ক্লপের দল।
  • পাঁচ গোলের রোমাঞ্চে চেলসির নাটকীয় জয়
    রোমাঞ্চ, উত্তেজনায় ঠাসা ম্যাচে লিডস ইউনাইটেডের বিপক্ষে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল চেলসি। তিন পেনাল্টির ম্যাচটিতে শেষ দিকের গোলে নাটকীয় জয় পেয়েছে টমাস টুখেলের দল।
  • লিভারপুলের ছয়ে ৬, ত্রিমুখী লড়াইয়ে বাজিমাত আতলেতিকোর
    আগে গোল করে আশা জাগাল এসি মিলান। কিন্তু তাদের দুটি ভুলে তা হাওয়ায় মিলিয়ে গেল। ঘুরে দাঁড়িয়ে শতভাগ জয়ের ধারা ধরে রাখল লিভারপুল। আরেক ম্যাচে পোর্তোকে হারিয়ে সমীকরণ মেলাল আতলেতিকো মাদ্রিদ। গ্রুপ রানার্সআপ হয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় উঠল দিয়েগো সিমেওনের দল।
  • সালাহর জোড়া গোলে এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল
    চমৎকার দুটি গোল উপহার দিলেন মোহামেদ সালাহ। জালের দেখা পেলেন দিয়োগো জটা ও জর্ডান হেন্ডারসনও। আক্রমণাত্মক ফুটবলে এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল।
  • লিভারপুলের পাঁচে ৫
    আগেই চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো নিশ্চিত হয়ে যাওয়ার ছাপ যেন পড়ল লিভারপুলের খেলায়। প্রথম লেগের মতো দ্বিতীয় লেগে আক্রমণের ঝড় বইয়ে দিতে দেখা গেল না সালাহ-মানেদের। দেয়ালে পিঠ ঠেকে যাওয়া পোর্তো উজ্জীবিত ফুটবল খেলল বটে, কিন্তু আটকাতে পারল না লিভারপুলের জয়রথ।
  • আর্সেনালকে উড়িয়ে জয়ে ফিরল লিভারপুল
    লিভারপুলের আক্রমণাত্মক ফুটবলের কোনো জবাব খুঁজে পেল না আর্সেনাল। মিকেল আর্তেতার দলকে উড়িয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল ইয়ুর্গেন ক্লপের দল।
  • প্রিমিয়ার লিগে অক্টোবরের সেরা সালাহ
    গত মাসে দারুণ পারফরম্যান্সের স্বীকৃতি পেলেন মোহামেদ সালাহ। প্রিমিয়ার লিগে অক্টোবর মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন লিভারপুলের এই ফরোয়ার্ড।
  • ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল
    ম্যাচের শুরুতেই পাঁচ মিনিটে দুই গোল খাওয়ার ধাক্কা অতোঁয়ান গ্রিজমানের নৈপুণ্যে কাটিয়ে উঠেছিল আতলেতিকো মাদ্রিদ। পরে আবার তার ভুলেই ১০ জনের দলে পরিণত হয় দলটি। শেষ দিকে পেনাল্টিও হজম করে তারা। সব সুযোগ কাজে লাগিয়ে ঘটনাবহুল ম্যাচটি জিতে নিয়েছে লিভারপুল।
  • ‘মেসি-রোনালদোর ওপরে সালাহ’
    ওয়াটফোর্ডের বিপক্ষে দারুণ পারফরম্যান্সের পর আবারও মোহামেদ সালাহর প্রশংসায় পঞ্চমুখ হলেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। তার মতে, এই মুহূর্তে লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোকে ছাড়িয়ে বিশ্বের সেরা ফুটবলার মিশরের ফরোয়ার্ড।
  • ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব
    একসঙ্গে জ্বলে উঠলেন আক্রমণভাগের তিন তারকা। হ্যাটট্রিক করলেন রবের্তো ফিরমিনো। জালের দেখা পেলেন মোহামেদ সালাহ ও সাদিও মানেও। দাপুটে ফুটবলে ওয়াটফোর্ডকে উড়িয়ে জয়ে ফিরল লিভারপুল।
  • প্রিমিয়ার লিগে সেপ্টেম্বরের সেরা রোনালদো
    চমক জাগিয়ে গ্রীষ্মের দলবদলের শেষ দিকে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর থেকেই আছেন ছন্দে। এর একটা স্বীকৃতিও এবার পেয়ে গেলেন ক্রিস্তিয়ানো রোনালদো। প্রিমিয়ার লিগের সেপ্টেম্বর মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন পর্তুগিজ মহাতারকা।
  • ‘৫০-৬০ বছর পরেও সালাহর গোল লোকে মনে রাখবে’
    ম্যানচেস্টার সিটির বিপক্ষে মোহামেদ সালাহর অসাধারণ গোলের প্রশংসায় পঞ্চমুখ লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। তার মতে, ‘বিশ্বমানের’ গোলটি নিয়ে বছরের পর বছর ধরে কথা বলবে মানুষ।
  • ড্রয়ে শেষ লিভারপুল-সিটির রোমাঞ্চকর লড়াই
    প্রথমার্ধে সুযোগ নষ্টের মহড়ায় মাতল ম্যানচেস্টার সিটি। এই সময়ের বিবর্ণ লিভারপুল বিরতির পর পুরোপুরি বদলে গেল। দুইবার এগিয়েও গেল তারা। প্রতিবারই দারুণভাবে ঘুরে দাঁড়াল পেপ গুয়ার্দিওলার দল। রোমাঞ্চ, উত্তেজনার ভেলায় ভেসে ড্রয়ে শেষ হলো দুই দলের লড়াই।
  • পোর্তোকে উড়িয়ে দিল লিভারপুল
    একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে কাঁপিয়ে দিল লিভারপুল। ম্যাচজুড়ে দাপুটে পারফরম্যান্সে পোর্তোকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিল ইয়ুর্গেন ক্লপের দল।
  • ৬ গোলের রোমাঞ্চে লিভারপুলকে রুখে দিল ব্রেন্টফোর্ড
    দুইবার এগিয়ে গিয়েও জেতা হলো না লিভারপুলের। উজ্জীবিত ফুটবলে প্রতিবারই সমতা ফেরাল ৭৪ বছর পর ইংল্যান্ডের শীর্ষ লিগে ফেরা ব্রেন্টফোর্ড। রোমাঞ্চকর লড়াইয়ে ইয়ুর্গেন ক্লপের দলকে রুখে দিল তারা।
  • প্যালেসকে উড়িয়ে শীর্ষেই লিভারপুল
    আবারও জালের দেখা পেলেন মোহামেদ সালাহ। বর্তমান ক্লাবের হয়ে শত গোলের মাইলফলক স্পর্শ করলেন সাদিও মানে। তাদের নৈপুণ্যে আরেকটি দারুণ জয় পেল লিভারপুল। সফল পথচলায় এবার তারা ইংলিশ প্রিমিয়ার লিগে হারাল ক্রিস্টাল প্যালেসকে।
  • রোমাঞ্চকর লড়াইয়ে মিলানকে হারাল লিভারপুল
    নিজেদের ভুলে শুরুতে পিছিয়ে পড়া এসি মিলান বিরতির আগে তিন মিনিটের মধ্যে দুই গোল করে জমিয়ে তুলল লড়াই। কিন্তু আট বছর পর চ্যাম্পিয়ন্স লিগে ফেরা ইতালিয়ান দলটি ব্যবধান ধরে রাখতে পারল না। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে জয় তুলে নিল লিভারপুল।
  • লিভারপুলের জয়ে সালাহর ‘সেঞ্চুরি’
    একের পর এক আক্রমণে প্রতিপক্ষকে কাঁপিয়ে দিল লিভারপুল। প্রিমিয়ার লিগে শততম গোলের মাইলফলক স্পর্শ করলেন মোহামেদ সালাহ। জালের দেখা পেলেন সাদিও মানে ও ফাবিনিয়োও। লিডস ইউনাইটেডকে উড়িয়ে জয়ে ফিরল ইয়ুর্গেন ক্লপের দল।
  • ১০ জন নিয়ে লিভারপুলকে রুখে দিল চেলসি
    প্রথম দুই রাউন্ডে জিতে আসায় দুই দলের সামনেই সুযোগ ছিল এগিয়ে যাওয়ার। শুরুর দিকে গোল করে আশা জাগাল চেলসি। কিন্তু প্রথমার্ধের শেষ দিকে করে বসল বড় ভুল। ১০ জনের দলে পরিণত হওয়ার পাশাপাশি প্রতিপক্ষকে উপহার দিল স্পট কিক, সমতা ফেরাল লিভারপুল। বাকি সময়ে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা অনেক চেষ্টা করেও আর জালের দেখা না পাওয়ায় মূল্যবান পয়েন্ট নিয়ে ফিরল টমাস টুখেলের দল।
  • জাতীয় দলের হয়ে খেলা অনিশ্চিত সালাহ-আলিসনদের
    দেশের হয়ে আসন্ন বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে আলিসন, মোহামেদ সালাহদের খেলা নিয়ে জেগেছে শঙ্কা। কোয়ারেন্টিন বিধিনিষেধের কারণে সেপ্টেম্বরের আন্তর্জাতিক বিরতিতে খেলোয়াড়দের নাও ছাড়তে পারে প্রিমিয়ার লিগের ক্লাবগুলো।
  • সালাহকে ধরে রাখতে চায় লিভারপুল
    দলের তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহর সঙ্গে চুক্তি নবায়নের কথা ভাবছে লিভারপুল। কোচ ইয়ুর্গেন ক্লপ জানিয়েছেন, এ নিয়ে দুই পক্ষের মধ্যে আলোচনা চলছে। 
  • সালাহর নৈপুণ্যে লিভারপুলের শুভসূচনা
    প্রথম দুই গোলে অবদান রাখার পর নিজেও পেলেন জালের দেখা। মোহামেদ সালাহর দারুণ নৈপূণ্যে নরিচ সিটিকে হারিয়ে নতুন মৌসুম শুরু করল লিভারপুল।
  • সালাহ অলিম্পিকে খেলুক, চায় না লিভারপুল
    মোহামেদ সালাহর টোকিও অলিম্পিকে খেলা পড়েছে অনিশ্চয়তার মুখে। বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া যজ্ঞে মিশরের হয়ে তাকে খেলতে দিতে রাজি নয় তার ক্লাব লিভারপুল।
  • গোলরক্ষক আলিসনের গোলে রক্ষা লিভারপুলের
    পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়াল লিভারপুল। কিন্তু অসংখ্য সুযোগ তৈরি করেও মিলছিল না ম্যাচ জয়ী গোল। ড্রয়ের শঙ্কা জেগেছিল প্রবলভাবে। যোগ করা সময়ে ত্রাতা হয়ে এলেন গোলরক্ষক আলিসন। তার গোলেই ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের পরের মৌসুমে খেলার আশা বাঁচিয়ে রাখল ইয়ুর্গেন ক্লপের দল।
  • রোমাঞ্চকর লড়াইয়ে ইউনাইটেডকে হারাল লিভারপুল
    শুরুতে পিছিয়ে পড়ার ধাক্কা সামলে লিভারপুল ঘুরে দাঁড়াল দারুণভাবে। নাটকীয় লড়াইয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে উঠল ইয়ুর্গেন ক্লপের দল। বাঁচিয়ে রাখল আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা।
  • শেষ মুহূর্তে জয় হাতছাড়া লিভারপুলের
    ম্যাচ শেষ হতে আর মিনিট কয়েক বাকি। এক ম্যাচ পর আবারও জয়ের স্বাদ পেতে যাচ্ছিল লিভারপুল। কিন্তু ওইটুকু সময়েই তাদের জালে বল ঢুকল দুবার। প্রথমটি ভিএআরে বাতিল হলেও পরেরটি হলো গোল। লিভারপুলকে তাদের মাঠেই রুখে দিল নিউক্যাসল ইউনাইটেড।
  • লিভারপুলকে হারিয়ে সেমির পথে এগিয়ে রিয়াল
    তিন বছর আগে গোলরক্ষকের মারাত্মক দুটি ভুলে ভেঙেছিল শিরোপা স্বপ্ন। এবার ভুল হলো রক্ষণে, কিছুটা দায় আছে গোলরক্ষকেরও। তাতে প্রতিশোধ নেওয়ার বাসনা পূরণ হলো না লিভারপুলের। বড় জয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের পথে এগিয়ে গেল রিয়াল মাদ্রিদ।
  • আর্সেনালকে উড়িয়ে দিল লিভারপুল
    প্রথমার্ধে ছন্দহীন লিভারপুল জ্বলে উঠল বিরতির পর। চার মিনিটে দুই গোলের পর জালের দেখা পেল আরও একবার। আর্সেনালকে তাদের মাঠেই উড়িয়ে পয়েন্ট টেবিলে শীর্ষ পাঁচে ফিরল ইয়ুর্গেন ক্লপের দল।
  • সালাহ-মানের গোলে শেষ আটে লিভারপুল
    প্রথমার্ধে বেশ কিছু সুযোগ নষ্ট করা লিভারপুল বিরতির পর সাফল্য পেল। পাঁচ মিনিটের মধ্যে করল দুই গোল। লাইপজিগকে আবার হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠল ইয়ুর্গেন ক্লপের দল।
  • লাইপজিগকে হারিয়ে শেষ আটের পথে লিভারপুল
    পাঁচ মিনিটের মধ্যে দুটি ভুল করে বসল লাইপজিগ। সুযোগ পেয়ে দারুণভাবে কাজে লাগাল লিভারপুল। জার্মান দলটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে ওঠার পথে এক ধাপ এগিয়ে গেল ইয়ুর্গেন ক্লপের দল।
  • লিভারপুলের জালে ৭ মিনিটে লেস্টারের ৩ গোল
    আবারও ভুল করে বসলেন আলিসন। লিভারপুল সাত মিনিটের মধ্যে হজম করল তিন গোল। পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে শিরোপাধারীদের হারিয়ে দিল লেস্টার সিটি।
  • সালাহর জোড়া গোলে লিভারপুলের জয়
    প্রথমার্ধে ছন্দহীন লিভারপুলকে স্বরূপে দেখা গেল বিরতির পর। মোহামেদ সালাহর জোড়া গোলে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে তাদেরই মাঠে হারাল ইয়ুর্গেন ক্লপের দল।
  • রোমাঞ্চকর লড়াইয়ে লিভারপুলকে হারিয়ে শেষ ষোলোয় ম্যানইউ
    শুরুতে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল দুর্দান্তভাবে। পাঁচ গোলের রোমাঞ্চকর ম্যাচে লিভারপুলকে হারিয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠল উলে গুনার সুলশারের দল।
  • মেসি-রোনালদিনিয়োকে পেছনে ফেলে শতাব্দী সেরা রোনালদো
    প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি ও সাবেক ব্রাজিলিয়ান তারকা রোনালদিনিয়োকে হারিয়ে গ্লোব সকার অ্যাওয়ার্ডের একুশ শতকের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন ক্রিস্তিয়ানো রোনালদো।
  • সালাহকে থাকতে ‘জোর করবে না লিভারপুল’
    দলের তারকা ফুটবলার মোহামেদ সালাহর লিভারপুল ছাড়তে চাওয়ার কোনো কারণ দেখেন না কোচ ইয়ুর্গেন ক্লপ। তবে যেতে চাইলে মিশরীয় ফরোয়ার্ডকে ধরে রাখতে জোর করা হবে না বলেও জানিয়েছেন জার্মান এই কোচ।
  • ক্রিস্টালের জালে লিভারপুলের ৭ গোল
    ম্যাচের তৃতীয় মিনিটেই গোল। লিভারপুলের গোল উৎসবের আভাস পাওয়া গিয়েছিল তখনই। শেষ পর্যন্ত হলোও তাই। দাপুটে ফুটবলে ক্রিস্টাল প্যালেসকে তাদেরই মাঠে উড়িয়ে শীর্ষস্থান আরও মজবুত করল ইয়ুর্গেন ক্লপের দল।
  • ফিরমিনোর শেষ মুহূর্তের গোলে শীর্ষে লিভারপুল
    পয়েন্ট তালিকার শীর্ষ দুই দলের লড়াই। আক্রমণ-প্রতি আক্রমণে লড়াইটা হলো জমজমাট। ড্রয়ের পথে থাকা ম্যাচে ব্যবধান গড়ে দিলেন রবের্তো ফিরমিনো। ব্রাজিলিয়ান তারকার শেষ মুহূর্তের গোলে টটেনহ্যাম হটস্পারকে হারিয়ে শীর্ষে উঠল লিভারপুল।
  • সালাহর গোলে হার এড়াল লিভারপুল
    অ্যাওয়ে ম্যাচে আবারও ভুগতে দেখা গেল লিভারপুলকে। ইংলিশ প্রিমিয়ার লিগে নবাগত ফুলহ্যামের উজ্জীবিত পারফরম্যান্সে হারের শঙ্কায় পড়েছিল তারা। মোহামেদ সালাহর দ্বিতীয়ার্ধের গোলে রক্ষা পেয়েছে শিরোপাধারীরা।
  • মিতউইলানের মাঠে লিভারপুলের হোঁচট
    ম্যাচের প্রথম মিনিটেই গোল। এমন দারুণ শুরুর পর যেন পথ হারিয়ে ফেলল লিভারপুল। দুর্দান্তভাবে ঘুরে দাঁড়াল মিতউইলান। ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নদের রুখে দিল ডেনিশ চ্যাম্পিয়নরা।
  • অ্যানফিল্ডে লিভারপুলের বড় জয়
    সংখ্যায় কম হলেও প্রায় নয় মাস পর দর্শক ফিরল অ্যানফিল্ডে। উপলক্ষটা দারুণভাবে রাঙাল লিভারপুল। গোল করলেন ও করালেন মোহামেদ সালাহ। দাপুটে পারফরম্যান্সে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সকে উড়িয়ে জয়ে ফিরল ইয়ুর্গেন ক্লপের দল।
  • করোনাভাইরাসে আক্রান্ত সালাহ
    বাজে সময় যেন পিছু ছাড়ছে না লিভারপুলের। জাতীয় দলের সঙ্গে থাকার সময়ে দলটির মিশরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
  • সিটির মাঠে লিভারপুলের ড্র
    আক্রমণ-পাল্টা আক্রমণে জমে ওঠা ম্যাচের শুরুর দিকে এগিয়ে গেল লিভারপুল। জবাব দিতে বেশি সময় নেয়নি ম্যানচেস্টার সিটি। বাকি সময়ে অবশ্য আর জালের দেখা পেল না কেউ। অমীমাংসিতভাবে শেষ হলো শিরোপা প্রত্যাশী দুই দলের লড়াই।
  • আতালান্তায় লিভারপুলের গোল উৎসব
    আক্রমণাত্মক ফুটবলের পসরা সাজিয়ে নজরকাড়া আতালান্তাকে তাদেরই মাঠে উড়িয়ে দিল লিভারপুল। ইংলিশ চ্যাম্পিয়নদের ফরোয়ার্ডরা ইতালিতে হয়ে উঠলেন অপ্রতিরোধ্য। হ্যাটট্রিক করলেন দিয়োগো জোতা, জালের দেখা পেলেন মোহামেদ সালাহ ও সাদিও মানে।
  • শেষ দিকের গোলে লিভারপুলের স্বস্তির জয়
    বলের নিয়ন্ত্রণে একচ্ছত্র আধিপত্য থাকলেও আক্রমণে তার প্রতিফলন থাকল সামান্যই। শুরুতে পিছিয়ে পড়ার পর স্পক কিক থেকে সমতায় ফেরা লিভারপুল পরেও ভাঙতে পারছিল না ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের জমাট রক্ষণে। বদলি নেমে দিয়েগো জোতা শেষ দিকে এগিয়ে নিলেন দলকে। হোঁচট খাওয়ার শঙ্কা উড়িয়ে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ল ইয়ুর্গেন ক্লপের দল।
  • জোতা-সালাহর গোলে লিভারপুলের জয়
    গোলশূন্য প্রথমার্ধের পর দলকে এগিয়ে নিলেন দিয়েগো জোতা। শেষ দিকে ব্যবধান বাড়ালেন মোহামেদ সালাহ। মিতউইলানকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • এভারটনের মাঠে পয়েন্ট হারাল লিভারপুল
    দুবার এগিয়ে গিয়েও ব্যবধান ধরে রাখতে পারল না লিভারপুল। এভারটনের মাঠে পয়েন্ট হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • ৭ গোলের রোমাঞ্চকর ম্যাচে লিভারপুলের জয়
    চ্যাম্পিয়ন লিভারপুল মেলে ধরল দাপুটে ফুটবলের পসরা। ১৬ বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরা লিডস ইউনাইটেডও উপহার দিল দারুণ আগ্রাসী ফুটবল। মোহামেদ সালাহর হ্যাটট্রিকে শেষ পর্যন্ত রোমাঞ্চকর জয় দিয়ে লিগের মুকুট ধরে রাখার অভিযান শুরু করেছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • প্রিমিয়ার লিগ: জমে উঠেছে গোল্ডেন বুটের লড়াই
    ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা নিষ্পত্তি হয়েছে একপেশেভাবে। রেকর্ড সাত ম্যাচ হাতে রেখে শিরোপা জিতে নিয়েছে লিভারপুল। তবে লিগের সেরা গোলদাতার ফয়সালা হচ্ছে না অতটা সহজে। দারুণ জমে উঠেছে গোল্ডেন বুটের লড়াই।
  • ব্রাইটনকে হারাল লিভারপুল
    দুই মিনিটের মধ্যে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া লিভারপুল দ্বিতীয়ার্ধে পেল আরেকটি গোলের দেখা। প্রতিপক্ষের মাঠে গোল খরা কাটিয়ে দারুণ এক জয় তুলে নিল ইয়ুর্গেন ক্লপের দল।
  • লিভারপুলে লম্বা ক্যারিয়ার গড়তে চান সালাহ
    সাম্প্রতিক সময়ে লিভারপুলের সাফল্যের অন্যতম কারিগর তিনি। উপভোগ করছেন মাঠে সতীর্থদের সঙ্গে দারুণ বোঝাপড়া, ড্রেসিংরুমের আবহ; জায়গাটারও প্রেমে পড়ে গেছেন মোহামেদ সালাহ। সব মিলিয়ে আরও অনেক দিন থাকতে চান এখানে। অ্যানফিল্ডের দলটিতে লম্বা ক্যারিয়ার গড়তে চান মিশরের এই তারকা ফুটবলার।
  • এবার আমাদের পালা: সালাহ
    অনেক বাধা-বিপত্তি পেরিয়ে অবশেষে স্বপ্ন পূরণের খুব কাছে পৌঁছে গেছে লিভারপুল। ইংল্যান্ডের শীর্ষ ফুটবল প্রতিযোগিতায় তাদের ৩০ বছরের শিরোপা খরা ঘোচানোর এটাই সময়, বলেছেন দলটির তারকা খেলোয়াড় মোহামেদ সালাহ।
  • ক্রিস্টালকে হারিয়ে শিরোপার দুয়ারে লিভারপুল
    প্রথমার্ধে দুই গোলে এগিয়ে যাওয়া লিভারপুল দ্বিতীয়ার্ধে পেল আরও দুটি। ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে দিয়ে তিন দশক পর লিগ শিরোপা জয়ের পথে আরেক ধাপ এগিয়ে গেল ইয়ুর্গেন ক্লপের দল।
  • জয়ের পথে ফিরল লিভারপুল
    শুরুতেই পিছিয়ে পড়া লিভারপুল ঘুরে দাঁড়াল দারুণভাবে। ঘরের মাঠে পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলের দল বোর্নমাউথকে হারিয়ে জয়ের পথে ফিরল ইয়ুর্গেন ক্লপের দল।
  • শিরোপার আরও কাছে লিভারপুল
    পাঁচ গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারিয়েছে লিভারপুল। দারুণ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা নিজেদের করে নেওয়ার পথে আরও এগিয়েছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • ‘অলিম্পিকে খেলার সিদ্ধান্ত সালাহ ও লিভারপুলের ওপর’
    টোকিও অলিম্পিকে খেলার জন্য মোহামেদ সালাহকে জোর করবেন না বলে জানিয়েছেন মিশরের কোচ শাওকি গারিব। সিদ্ধান্তটা এই ফরোয়ার্ড ও তার ক্লাব লিভারপুলের ওপর ছেড়ে দিয়েছেন তিনি।
  • সালাহর জোড়া গোল, ছুটছে লিভারপুল
    প্রিমিয়ার লিগ যুগে অধরা শিরোপা জয়ের স্বপ্নে অপ্রতিরোধ্য গতিতে ছুটছে লিভারপুল। মোহামেদ সালাহর জোড়া গোলে এবার সাউথ্যাম্পটনকে গুঁড়িয়ে ২২ পয়েন্টে এগিয়ে গেছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • অধরা শিরোপার পথে অপ্রতিরোধ্য লিভারপুল
    প্রিমিয়ার লিগ যুগে নিজেদের প্রথম শিরোপা জয়ের পথে আরেক ধাপ এগিয়ে গেল লিভারপুল। এবার পয়েন্ট তালিকার নিচের সারির দল ওয়েস্ট হ্যামকে হারিয়ে ১৯ পয়েন্টে এগিয়ে গেছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • এবার ইউনাইটেডকেও হারাল লিভারপুল
    প্রথমার্ধে লিভারপুলের দাপুটে ফুটবলের পর দ্বিতীয়ার্ধে বেশ ভালোই লড়াই করল ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ দিকে একচেটিয়া আক্রমণও করে গেল তারা। কিন্তু জালের দেখা মিলল না। উল্টো ভার্জিল ফন ডাইকের শুরুর গোলের পর শেষ দিকে হজম করল আরেকটি। দারুণ জয়ে লিগ শিরোপার পথে আরেক ধাপ এগিয়ে গেল ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।
  • ৩৬৫ দিন অজেয় লিভারপুল
    মৌসুমের শুরু থেকে দুর্দান্ত ফর্মে এগিয়ে চলা লিভারপুল নতুন বছরের শুরুটাও করল একই ছন্দে। শেফিল্ড ইউনাইটেডকে হারিয়ে প্রিমিয়ার লিগে ৩৬৫ দিন অপরাজিত থাকার কীর্তি গড়েছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • লিভারপুলের কষ্টের জয়
    মোহামেদ সালাহর জোড়া গোলে ওয়াটফোর্ডকে হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে লিভারপুল।
  • সালাহর চমৎকার গোল, গ্রুপ সেরা লিভারপুল
    পা হড়কালেই হতে পারতো বিপদ। এমন স্নায়ুচাপের ম্যাচে আক্রমণাত্মক ফুটবলের পসরা মেলে ধরল লিভারপুল। সুযোগ নষ্টের ভিড়ে দ্বিতীয়ার্ধে মিলল জালের দেখা। নাবি কেইতা দলকে এগিয়ে নেওয়ার পর একক নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করলেন মোহামেদ সালাহ। সালসবুর্ককে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠল বর্তমান চ্যাম্পিয়নরা।
  • দেশের হয়ে খেলতে পারছেন না সালাহ
    গোড়ালির গাঁটে চোট পাওয়ায় মিশরের হয়ে আফ্রিকান নেশন্স কাপ বাছাইপর্বের দুটি ম্যাচে খেলতে পারছেন না লিভারপুল ফরোয়ার্ড মোহামেদ সালাহ।
  • দুরন্ত লিভারপুলের মাঠে ম্যানসিটির হার
    ম্যাচের শুরুতেই দুবার জালে বল পাঠাল লিভারপুল। বিরতির পর ব্যবধান আরও বাড়ান সাদিও মানে। শেষদিকে একটি গোল শোধ করলেও ছুটতে থাকা প্রতিপক্ষকে আটকাতে পারেনি ম্যানচেস্টার সিটি। বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে দাপুটে জয়ে লিগ টেবিলে শীর্ষস্থান মজবুত করেছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • মানের জোড়া গোলে লিভারপুলের সহজ জয়
    শুরুতেই পিছিয়ে পড়ার পর সাদিও মানের জোড়া গোলে বিরতির আগেই এগিয়ে গেল লিভারপুল। দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়ালেন মোহামেদ সালাহ। ইংলিশ প্রিমিয়ার লিগে টানা পঞ্চম জয় নিয়ে মাঠ ছাড়ল ইয়ুর্গেন ক্লপের দল।
  • মেসির সঙ্গে সালাহর মিল দেখছেন ভেঙ্গার
    লিভারপুলে আসার পর থেকে ছন্দে থাকা মোহামেদ সালাহর খেলায় মুগ্ধ আর্সেন ভেঙ্গার। পাঁচবারের বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসির সঙ্গে এই ফরোয়ার্ডের খেলার ধরনে মিল খুঁজে পান ফরাসি এই কোচ।
  • আর্সেনালকে প্রথম হারের স্বাদ দিল লিভারপুল
    টানা দুই জয়ের আত্মবিশ্বাস নিয়ে খেলতে নামা দুই দলের লড়াই শুরুতে জমল বেশ। কিন্তু সময় গড়ানোর সঙ্গে একটু-একটু করে পিছিয়ে পড়তে থাকা আর্সেনাল শেষ পর্যন্ত পেল চলতি ইংলিশ প্রিমিয়ার লিগে প্রথম হারের স্বাদ। টানা তৃতীয় জয়ের উৎসবে মাতল লিভারপুল।
  • নরিচ সিটিকে উড়িয়ে লিভারপুলের শুরু
    লিভারপুলের কাছে পাত্তাই পেল না এবার ইংলিশ প্রিমিয়ার লিগে উঠে আসা নরিচ সিটি। দুর্দান্ত জয়ে লিগ শুরু করেছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • কিয়েভের কান্নার ছবি ছিল সালাহর অনুপ্রেরণা
    চ্যাম্পিয়ন্স লিগের গত আসলে কিয়েভের ফাইনালের বেদনা থেকে অনুপ্রেরণা নিয়ে এবারের ফাইনালে নেমেছিলেন বলে জানিয়েছেন লিভারপুলের জয়ের অন্যতম নায়ক মোহামেদ সালাহ।
  • টটেনহ্যামকে হারিয়ে ইউরোপ সেরা লিভারপুল
    ম্যাচের শুরুতেই যে ধাক্কা খেল তা আর কাটিয়ে উঠতে পারলো না টটেনহ্যাম হটস্পার। শেষ দিকে দিভোক ওরিগির গোলে আরও পিছিয়ে পড়লো তারা। দুই অর্ধের দুই গোলে ১৪ বছর পর চ্যাম্পিয়ন্স লিগ জয়ের উচ্ছ্বাসে মাতলো লিভারপুল।
  • ইপিএলের গোল্ডেন বুট সালাহ-মানে-আউবামেয়াংয়ের
    এবার ইংলিশ প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলদাতার পুরস্কারের ভাগীদার লিভারপুলের দুই ফরোয়ার্ড মোহামেদ সালাহ ও সাদিও মানে এবং আর্সেনালের ফরোয়ার্ড পিয়েরে-এমেরিক আউবামেয়াং।
  • লিগের শেষ ম্যাচে খেলতে প্রস্তুত সালাহ
    উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডে তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহ মাঠে নামতে প্রস্তুত বলে জানিয়েছেন লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ।
  • বার্সার বিপক্ষে নেই সালাহ-ফিরমিনো
    বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্সন লিগ সেমি-ফাইনালের ফিরতি পর্বের আগে অনেক বড় ধাক্কা খেয়েছে লিভারপুল। গুরুত্বপূর্ণ এই ম্যাচে আক্রমণভাগের দুই তারকা মোহামেদ সালাহ ও রবের্তো ফিরমিনোকে পাচ্ছে না ইংলিশ দলটি।
  • নিউক্যাসলকে হারিয়ে শেষের রোমাঞ্চের অপেক্ষায় লিভারপুল
    প্রথমার্ধে দুই দফা এগিয়ে গেল লিভারপুল। নিজেদের মাঠে দারুণ খেলে দুবারই সমতা টানল নিউক্যাসল ইউনাইটেড। এরপর মোহামেদ সালাহ চোট পেয়ে মাঠ ছাড়লে জয় নিয়ে কিছুটা শঙ্কায় পড়ে যায় ‘অল রেড’ খ্যাত দলটি। তবে বদলি নেমে সব শঙ্কা উড়িয়ে লিভারপুলকে পুরো তিন পয়েন্ট এনে দিলেন দিভোক ওরিগি।