• জামাল-জীবনদের জয়ী দেখতে চান সালাউদ্দিন
    ফুটবলারদের সঙ্গে মত বিনিময়ে বসে বিশ্বকাপ বাছাইয়ের পরের ম্যাচগুলো নিয়ে নিজের প্রত্যাশা জানিয়ে দিয়েছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। বর্তমান দলকে ‘সেরা’ আখ্যা দিয়ে বলেছেন কাঙ্ক্ষিত জয় এনে দিতে।
  • পাওনা ইস্যুতে সালাউদ্দিনের দ্বারস্থ ফুটবলাররা
    চলতি মৌসুমে কেবল ফেডারেশন কাপই পুরোপুরি শেষ হয়েছে। করোনাভাইরাসের ছোবলে ৬ রাউন্ডের পর স্থগিত হয়ে যাওয়া প্রিমিয়ার লিগ শেষ পর্যন্ত বাতিলই করে দেয় বাংলাদেশ ফুটবল ফেডারেশন। বাতিল হয়ে যায় স্বাধীনতা কাপও। খেলা না থাকায় ক্লাবগুলোর কাছ থেকে ফুটবলারদের চুক্তি অনুযায়ী পাওনার বিষয়টিও ঝুলে আছে। সার্বিক বিষয় বিবেচনায় একটা সমঝোতায় পৌঁছানোর আবেদন নিয়ে তাই বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের কাছে গিয়েছিলেন ফুটবলাররা।
  • জামাল-জীবনদের সালাউদ্দিনের পরামর্শ
    করোনাভাইরাসের ছোবলে স্থগিত হয়ে থাকার পর বাংলাদেশ প্রিমিয়ার লিগ শেষ পর্যন্ত বাতিলই করে দিয়েছে ফুটবল ফেডারেশন। বাড়িতে ছুটি কাটাচ্ছেন খেলোয়াড়রা। বাইরে বেরুনোর ব্যাপারে বিধিনিষেধ থাকায় ফিটনেস ধরে রাখা হয়ে গেছে দায়। এমন পরিস্থিতিতে ফিটনেস ধরে রাখার জন্য খেলোয়াড়দের পরামর্শ দিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি ও সাবেক ফরোয়ার্ড কাজী সালাউদ্দিন।
  • পাকিস্তান টেস্ট দলে সোহেল, সালাউদ্দিন
    কোনো টেস্ট না খেলা চার খেলোয়াড়কে শ্রীলঙ্কা সিরিজের জন্য ডেকেছে পাকিস্তান। হারিস সোহেল, উসমান সালাউদ্দিনের সঙ্গে দলে এসেছেন মির হামজা ও বিলাল আসিফ।
  • দুর্নীতির সব অভিযোগ উড়িয়ে দিলেন সালাউদ্দিন
    নিজের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ উড়িয়ে দিয়েছেন কাজী সালাউদ্দিন। বিভিন্ন অনিয়ম নিয়ে গণমাধ্যমে আসা প্রতিবেদনকে ‘মিথ্যা ও ভুয়া’ বলে দাবি করছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি।
  • অবশেষে ফুটবলার তৈরিতে জোর, বাস্তবসম্মত লক্ষ্য
    অবশেষে তরুণ ফুটবলার তৈরিতে গুরুত্ব দিচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। নতুন পরিকল্পনায় তাই প্রাধান্য দেওয়া হয়েছে ক্লাবকে সঙ্গে নিয়ে তরুণ ফুটবলার তুলে আনার বিষয়টি। আর ‘অসম্ভব’ লক্ষ্য থেকে সরে এসে সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ ও এশিয়ান পর্যায়ে ভালো অবস্থানে থাকার বাস্তবসম্মত চিন্তার প্রতিফলনও রয়েছে চার বছরের পরিকল্পনায়।
  • সালাউদ্দিনের পাশে ‘ব্যর্থ’ মামুনুল-এমিলিরা
    ভুটানের বিপক্ষে হারের পর সমালোচনার মুখে আছে ফুটবলাররাও। খেলোয়াড়দের নিষ্ঠা নিয়ে একাধিকবার প্রশ্ন তুলেছেন কাজী সালাউদ্দিনও। সেই ফুটবলাররাই আবার সংবাদ সম্মেলনে সাফাই গাইলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতির।
  • এবার সালাউদ্দিনের সমালোচনায় সাবেক ফুটবলাররা
    ভুটানের বিপক্ষে হারের পর থেকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনের সমালোচনা চলছে। সমালোচনার সে মিছিলে এবার যোগ দিলেন সাবেক ফুটবলাররা।
  • ফুটবলারদের কড়া সমালোচনায় সালাউদ্দিন
    জাতীয় দলের ব্যর্থতার দায় ফুটবলারদের উপরই চাপিয়েছেন কাজী সালাউদ্দিন। বাংলাদেশ ফুটবল ফেডারেশন সভাপতির দাবি, বর্তমান দলে থাকা খেলোয়াড়রা জাতীয় দলের জন্য যথেষ্ট ভালো নয়।
  • ফুটবলে ‘নতুন শুরুর’ প্রতিশ্রুতি
    বাংলাদেশের ফুটবল তলানিতে ঠেকে যাওয়ার পর নতুন পরিকল্পনা নিয়ে এগোনোর প্রতিশ্রুতি দিলেন ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন। অবশেষে সাবেক এই তারকা ফুটবলার জানিয়েছেন, তৃণমূল পর্যায় থেকে ফুটবলারদের উঠিয়ে আনতে জোর দেবেন তিনি।
  • ‘বড় চ্যালেঞ্জের’ জন্য কৃষ্ণাদের তৈরি হতে বললেন সালাউদ্দিন
    গত দুই দিন ছিল ক্যাম্পের রিপোর্টিং আর বিশ্রামের। মেয়েদের এক বছরব্যাপী নিবিড় অনুশীলন মাঠে গড়াবে আগামী রোববার থেকে। তার আগে কৃষ্ণাদের সঙ্গে বসে তাদের বড় চ্যালেঞ্জের জন্য প্রস্তুত হতে বললেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন।