• তবু ভবিষ্যৎ নিয়ে প্রশ্নের মুখোমুখি সাররি!
    তার হাত ধরে সেরি আয় টানা নবম শিরোপা জয়ের রেকর্ড কদিন আগে গড়েছে ইউভেন্তুস। কিন্তু তুরিনের ক্লাবটিতে নিজের ভবিষ্যৎ নিয়ে প্রশ্নের মুখোমুখি হওয়া থেকে যেন রেহাই নেই মাওরিসিও সাররির। চ্যাম্পিয়ন্স লিগে অলিম্পিক লিওঁর বিপক্ষে ম্যাচের আগের সংবাদ সম্মেলনেও একই প্রশ্নের মুখোমুখি হলেন ইউভেন্তুস কোচ।
  • একটু ভীতি দলের জন্য ভালো হতে পারে: সাররি
    হার দিয়ে সেরি আ শেষ করলেও খুব একটা চিন্তিত নন মাওরিসিও সাররি। চ্যাম্পিয়ন্স লিগে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে একটু ভীতি থাকা দলের জন্য ভালো হতে পারে বলে মনে করেন ইউভেন্তুস কোচ।
  • চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচের আগে ‘চোট জর্জর’ ইউভেন্তুস
    দল নেই ছন্দে। সঙ্গে যোগ হয়েছে চোট সমস্যা। ঠাসা সূচিতে খেলার ধকল তো আছেই। সব মিলে চ্যাম্পিয়ন্স লিগে লিওঁর বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচের আগে চিন্তিত ইউভেন্তুস কোচ মাওরিসিও সাররি।
  • সেরি আর ইতিহাসে সবচেয়ে কঠিন মৌসুম: সাররি
    গত কয়েক ম্যাচ ধরে ওঠানামা করছে ইউভেন্তুসের পারফরম্যান্স। সবশেষ, শিরোপা ছোঁয়ার এক ধাপ দূরে দাঁড়িয়েও হোঁচট খেয়েছে সেরি আর গত আট আসরের চ্যাম্পিয়নরা। দলের অধারাবাহিক পারফরম্যান্সের পেছনে প্রস্তুতির যথেষ্ট সময় না পাওয়াকে দায় দিচ্ছেন কোচ মাওরিসিও সাররি। তার মতে, ইতালিয়ান ফুটবলের ইতিহাসে এত কঠিন মৌসুম আগে কখনও আসেনি।
  • হারের কারণ ক্লান্তি ও অস্বাভাবিক পরিস্থিতি: ইউভেন্তুস কোচ
    হঠাৎ করেই যেন এলোমেলো হয়ে গেছে সেরি আর বেশিরভাগ দল। ভুগছে টানা জয় পেতে। সবশেষ তিন রাউন্ডে টানা জয় পেয়েছে কেবল এসি মিলান। এক রাউন্ড কমালে সঙ্গী কেবল জেনোয়া। শিরোপার দুয়ারে গিয়ে ভুগছে ইউভেন্তুস। কোচ মাওরিসিও সাররি এই পরিস্থিতির দায় দিচ্ছেন ক্লান্তি ও করোনাভাইরাসের জন্য সৃষ্ট অস্বাভাবিক পরিস্থিতির।
  • অক্লান্ত রোনালদোয় মুগ্ধ সাররি
    দুই ম্যাচের মাঝে সে অর্থে বিশ্রামের ফুরসত নেই। কিন্তু ক্রিস্তিয়ানো রোনালদো ক্লান্তিহীনভাবে আলো ছড়িয়ে যাচ্ছেন। ইউভেন্তুস কোচ মাওরিসিও সাররি মুগ্ধ দলের সেরা তারকার দ্রুত রিকভারি করার সামর্থ্যে।
  • দলের পারফরম্যান্সের ওঠানামা সাররির চোখে অদ্ভুত
    দারুণ শুরুর পর ছন্দপতন, ঘুরে দাঁড়ানোর আভাস দিয়ে খেই হারিয়ে ফেলা, গত কয়েক ম্যাচে ইউভেন্তুসের পারফরম্যান্সে এমনই ওঠানামা। শক্তিশালী দল নিয়েও তাই বারবার হোঁচট খাচ্ছে লিগের শিরোপাধারীরা। দলের এমন অধারাবাহিক পারফরম্যান্স অদ্ভুত ঠেকছে ইউভেন্তুস কোচ মাওরিসিও সাররির চোখে।
  • সাররির চোখে রোনালদো ‘চ্যাম্পিয়ন’
    আতালান্তার বিপক্ষে হারতে বসা দলকে উদ্ধার করা ক্রিস্তিয়ানো রোনালদোর ভূয়সী প্রশংসা করেছেন ইউভেন্তুস কোচ মাওরিসিও সাররি। দুবার পিছিয়ে পড়া দলকে মূল্যবান একটি পয়েন্ট এনে দেওয়া পর্তুগিজ তারকাকে সত্যিকারের এক চ্যাম্পিয়ন হিসেবে দেখেন সাররি।
  • রোনালদো-দিবালাদের কাছে সাররির চাওয়া
    মৌসুমের গুরুত্বপূর্ণ এই সময়ে ম্যাচে নিয়ন্ত্রণ হারানোর ঝুঁকি থাকে বলে মনে করেন ইউভেন্তুস কোচ মাওরিসিও সাররি। তাই ক্রিস্তিয়ানো রোনালদো, পাওলো দিবালাদের কাছ থেকে পারফরম্যান্সের ধারাবাহিকতা দেখতে চান এই ইতালিয়ান।
  • মিলান ম্যাচ ভুলে সামনে তাকিয়ে সাররি
    এসি মিলানের বিপক্ষে দুই গোলে এগিয়ে যাওয়ার পরও বড় ব্যবধানে হার- হতাশা আছে, কিন্তু তা নিয়ে পড়ে থাকতে রাজি নন ইউভেন্তুস কোচ মাওরিসিও সাররি। তার ভাবনা কেবল নিজেদের পরের ম্যাচ নিয়ে।
  • দিবালাকে রোনালদোর পাশে খেলার পরামর্শ সাররির
    ক্রিস্তিয়ানো রোনালদো ও পাওলো দিবালাকে একসঙ্গে খেলানো বেশ ‘কঠিন’ বলে কদিন আগে মন্তব্য করেছিলেন ইউভেন্তুস কোচ। ছোট্ট একটা পরিবর্তন এনে সেই দুর্বলতাকে শক্তিতে পরিণত করেছেন কোচ মাওরিসিও সাররি। দিবালাকে দিয়েছেন রোনালদোর কাছাকাছি খেলার পরামর্শ, মাঠে যার ফলও মিলতে শুরু করেছে।
  • দীর্ঘ প্রতীক্ষা শেষে রোনালদোর ‘স্বস্তি’
    গোল তিনি নিয়মিতই করেন। অনাকাঙ্ক্ষিত বিরতির পর ‘নতুন রূপে’ শুরু হওয়া লিগে যেমন চার ম্যাচের সবকটিতেই পেয়েছেন জালের দেখা। তারপরও জেনোয়ার বিপক্ষে করা গোলটি ক্রিস্তিয়ানো রোনালদোর কাছে বিশেষ কিছু। দীর্ঘ দিন পর সরাসরি ফ্রি-কিকে যে পেলেন গোলের দেখা। দারুণ গোলটি করার পর ইউভেন্তুস তারকার অভিব্যক্তি ছিল নাকি অনেকটা এরকম, অবশেষে মিলল!
  • রোনালদো-দিবালাদের আক্রমণাত্মক মানসিকতায় খুশি সাররি
    কিছুদিন আগে ক্রিস্তিয়ানো রোনালদো, পাওলো দিবালাদের ফিটনেস নিয়ে প্রশ্ন তোলা মাউরিসিও সাররি এবার তাদের প্রশংসায় ভাসালেন। লেসের বিপক্ষে ম্যাচে খেলোয়াড়দের আক্রমণাত্মক মানসিকতায় মুগ্ধ ইউভেন্তুস কোচ।
  • দুর্দান্ত ফুটবলের আশা করতে মানা সাররির
    অনাকাঙ্ক্ষিত বিরতির পর লিগ ফিরলেও কঠিন পরিস্থিতিতে সামনের দিনগুলো কেমন হবে, তা খেলোয়াড়দের অজানা। এই অবস্থায় দলগুলোর কাছে সমর্থকদের দারুণ ফুটবলের প্রত্যাশা করা ঠিক হবে না বলে মনে করেন ইউভেন্তুস কোচ মাউরিসিও সাররি।
  • রোনালদোর বোনের কাঠগড়ায় ইউভেন্তুস কোচ
    ইউভেন্তুস কোচ দলের হারের জন্য আঙুল তুলেছেন ক্রিস্তিয়ানো রোনালদোসহ দলের তারকাদের দিকে। রোনালদোর বোন আঙুল তুললেন কোচের দিকে! ইতালিয়ান কাপের ফাইনালে নাপোলির বিপক্ষে ইউভেন্তুসের হারের জন্য কোচ মাওরিসিও সাররির কৌশলকে দায় দিলেন রোনালদোর বোন এলমা আভেইরো। 
  • শিরোপা হারানোর ‘দায়’ রোনালদো-দিবালাদের
    ইতালিয়ান কাপের ফাইনালে নাপোলির বিপক্ষে হারের পর দলের তারকা খেলোয়াড়দের দুষলেন ইউভেন্তুস কোচ মাওরিসিও সাররি। ক্রিস্তিয়ানো রোনালদো, পাওলো দিবালা, দগলাস কস্তাদের ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন ইতালিয়ান কোচ।
  • হারের জন্য নিজেদের দুষলেন ইউভেন্তুস কোচ
    আক্রমণে ছিল না চেনা ধার, পাসিংটাও ঠিকমত হয়নি। পুরো ম্যাচে লক্ষ্যে ছিল না ক্রিস্তিয়ানো রোনালদো, পাওলো দিবালাদের কোনো শট। নিজেদের সামর্থ্য অনুযায়ী খেলতে না পারাকেই চ্যাম্পিয়ন্স লিগে লিঁওর মাঠে হারের কারণ বলে মনে করেন ইউভেন্তুসের কোচ মাওরিসিও সাররি।
  • রোনালদোর ফিটনেস ও আচরণ নিয়ে প্রশ্ন
    ইউভেন্তুসের জার্সিতে ঠিক চেনা ছন্দে নেই ক্রিস্তিয়ানো রোনালদো। শেষ দুই ম্যাচে পুরোটা সময় খেলার সুযোগও পাননি। এসি মিলানের বিপক্ষে সবশেষ ম্যাচে তাকে দ্বিতীয়ার্ধে তুলে নেওয়ার সিদ্ধান্তে অসন্তোষ প্রকাশ করেন পর্তুগিজ তারকা, যা দৃষ্টি কাড়ে অনেকের। ৩৪ বছর বয়সী ফরোয়ার্ডের ফিটনেস নিয়ে প্রশ্ন তুলেছেন তার ক্লাব কোচ মাওরিসিও সাররি।
  • ইউভেন্তুসের পরের দুই ম্যাচে থাকছেন না কোচ সাররি
    নিউমোনিয়ায় আক্রান্ত কোচ মাওরিসিও সাররি সেরি আয় দলের পরের দুই ম্যাচে ডাগ আউটে থাকবেন না বলে জানিয়েছে ইউভেন্তুস।
  • রোনালদোকে আরও রেকর্ড ভাঙতে সাহায্য করতে চান সাররি
    ইতালিতে ফিরে ইউভেন্তুসের কোচের দায়িত্ব পাওয়াটাকে ক্যারিয়ারের ‘সবচেয়ে বড় অর্জন’ হিসেবে দেখছেন মাওরিসিও সাররি। জানিয়েছেন, আরও রেকর্ড গড়তে সহযোগিতা করতে চান ক্রিস্তিয়ানো রোনালদোকে।
  • চেলসি থেকে ইউভেন্তুসে যাচ্ছেন কোচ সাররি
    চেলসি ছেড়ে ইউভেন্তুসের দায়িত্ব নিতে যাচ্ছেন মাওরিসিও সাররি। ইতালিয়ান এই কোচের বিষয়ে চুক্তি করা নিয়ে দুই ক্লাব নীতিগতভাবে ঐক্যমত্যে পৌঁছেছে বলে স্কাই ইতালিয়া ও বিবিসি জানিয়েছে।
  • হিগুয়াইনকে ধরে রাখতে চান চেলসি কোচ
    গনসালো হিগুয়াইনকে ধরে রাখতে চান চেলসি কোচ মাওরিসিও সাররি। এই ইতালিয়ান কোচের বিশ্বাস, আর্জেন্টাইন ফরোয়ার্ড থাকলে আগামী মৌসুমে খুব ভালো করবে তার দল।
  • গুয়ার্দিওলাকে হারানোর মন্ত্র জানা নেই চেলসি কোচের
    নাপোলি ও চেলসির কোচ হিসেবে তিনবারের চেষ্টায় একবারও পেপ গুয়ার্দিওলার ম্যানচেস্টার সিটিকে হারাতে পারেননি মাওরিসিও সাররি। ইতালিয়ান এই কোচ তাই অকপটে মেনে নিচ্ছেন ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের হারানোর মন্ত্র জানা নেই তার।
  • 'চেলসি এখনই শিরোপার দাবিদার নয়'
    ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে টানা দুই ম্যাচ জিতে দারুণ শুরু করেছে চেলসি। তবে এখনই শিরোপার দাবিদার হিসেবে নিজেদের দেখছেন না কোচ মাওরিসিও সাররি।
  • আজারের চেলসি ছাড়া ‘অসম্ভব’
    বেলজিয়ান ফরোয়ার্ড এদেন আজারের চেলসি থেকে চলে যাওয়াটা ‘অসম্ভব’ বলে মনে করেন ইংলিশ ক্লাবটির নতুন কোচ মাওরিসিও সাররি।
  • আজারকে ধরে রাখতে চান চেলসির নতুন কোচ
    এদেন আজারকে চেলসিতে ধরে রাখতে চাইছেন ক্লাবটির নতুন কোচ মাওরিসিও সাররি। একই সঙ্গে বেলজিয়ান ফরোয়ার্ডের খেলায় উন্নতি ঘটাতে পারবেন বলে আশা করছেন ৫৯ বছর বয়সী এই ইতালিয়ান।
  • চেলসির নতুন কোচ সাররি
    চেলসির নতুন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন মাওরিসিও সাররি। স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটিতে তিন বছর দায়িত্ব পালন করবেন নাপোলির সাবেক কোচ।