• উয়েফা বর্ষসেরার লড়াইয়ে নয়ার, লেভানদোভস্কি ও ডে ব্রুইনে
    উয়েফা বর্ষসেরা পুরুষ ফুটবলারের তিন জনের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন বায়ার্ন মিউনিখের মানুয়েল নয়ার ও রবের্ত লেভানদোভস্কি এবং ম্যানচেস্টার সিটির কেভিন ডে ব্রুইনে।
  • শালকের জালে বায়ার্নের ৮ গোল
    গত মৌসুমে ইউরোপ সেরার মঞ্চে বার্সেলোনার জালে বায়ার্ন মিউনিখের আট গোলের উৎসব এখনও স্মৃতিতে উজ্জ্বল। নতুন মৌসুমের শুরুতেও প্রতিপক্ষকে গোলবন্যায় ভাসালো তারা। সের্গে জিনাব্রির হ্যাটট্রিকে শালকেকে উড়িয়ে বুন্ডেসলিগার শিরোপা ধরে রাখার অভিযান শুরু করেছে হান্স ফ্লিকের দল।
  • চ্যাম্পিয়ন্স লিগের সেরা ফরোয়ার্ডের লড়াইয়ে লেভানদোভস্কি-নেইমার-এমবাপে
    উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ২০১৯-২০ মৌসুমের সেরা ফরোয়ার্ডের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন বায়ার্ন মিউনিখের রবের্ত লেভানদোভস্কি, পিএসজির নেইমার ও কিলিয়ান এমবাপে। নেই সময়ের সেরা দুই খেলোয়াড় লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো।
  • জার্মানির বর্ষসেরা ফুটবলার লেভানদোভস্কি
    বায়ার্ন মিউনিখের ট্রেবল জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা রবের্ত লেভানদোভস্কি জার্মানির বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন।
  • বার্সা ম্যাচের আগেই ৫-১ জয়ের ভাবনা ছিল বায়ার্নের!
    হারলেই বিদায়! প্রতিপক্ষ আবার বার্সেলোনার মতো ঐতিহ্যবাহী দল- ম্যাচের আগে ঘিরে ধরতে পারত নানা শঙ্কা, জেঁকে বসতে পারত স্নায়ুচাপ। সেখানে বায়ার্ন মিউনিখ শিবির নাকি ছিল পুরোপুরি নির্ভার; জয় নিয়ে ছিল না কোনো সংশয়। এমনকি দলের কেউ কেউ নাকি ৫-১ গোলে জয়ের ভবিষ্যদ্বাণী করেছিল, জানালেন রবের্ত লেভানদোভস্কি।
  • নেইমার না লেভানদোভস্কি, পার্থক্য গড়ে দেবেন কে?
    একজন দলের মূল স্ট্রাইকার, গোল করাই যার কাজ। অন্যজনের কাঁধে মূলত আক্রমণ গড়ার দায়িত্ব। ম্যাচের পর ম্যাচ পার্থক্য গড়ে দিচ্ছেন তারা, হয়ে উঠেছেন দলের সাফল্যের নায়ক। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের গোল মেশিন রবের্ত লেভানদোভস্কি না পিএসজি আক্রমণের প্রাণ নেইমার-কে হবেন ফল নির্ধারক?
  • লিসবন রাঙানোর অপেক্ষায় লেভানদোভস্কি
    একটা জায়গায় প্রতিপক্ষ পিএসজির সঙ্গে রবের্ত লেভানদোভস্কির চাওয়া এক সুঁতোয় গাঁথা! প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জয়ের হাতছানি পিএসজির সামনে। ক্লাব ক্যারিয়ারে অনেক শিরোপার স্বাদ পেলেও বায়ার্ন মিউনিখের ফরোয়ার্ড লেভানদোভস্কির কাছেও ইউরোপ সেরার মুকুট আজও অধরা! পিএসজির স্বপ্ন গুঁড়িয়ে এবার নিজের প্রথমের গল্প লিখতে পারবেন কি লেভানদোভস্কি?
  • চ্যাম্পিয়ন্স লিগ: রোমাঞ্চকর ফাইনালের অপেক্ষায় লিসবন
    নানা বাঁক পেরিয়ে শেষের দুয়ারে দাঁড়িয়ে এবারের চ্যাম্পিয়ন্স লিগ। ফাইনালে মুখোমুখি হবে বায়ার্ন মিউনিখ ও পিএসজি। এক দলের সামনে ইউরোপ সেরার মঞ্চে নিজেদের ষষ্ঠ শিরোপা উঁচিয়ে ধরার হাতছানি, আরেক দলের সামনে প্রথম।
  • লিওঁকে হারিয়ে ফাইনালে বায়ার্ন
    আত্মবিশ্বাসের তুঙ্গে থেকে মাঠে নামা অলিম্পিক লিওঁ আক্রমণাত্মক ফুটবলে ভালোই লড়াই করল। তবে ফিনিশিংয়ের ব্যর্থতায় তাদের কপালে জুটল শুধুই হতাশা। সের্গে জিনাব্রির জোড়া গোলের পর জালের দেখা পেলেন রবের্ত লেভানদোভস্কি। দারুণ জয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠল বায়ার্ন মিউনিখ।
  • বার্সার জালে বায়ার্নের ৮ গোল
    দুর্দান্ত গতিতে এগিয়ে চলা বায়ার্ন মিউনিখের সামনে স্রেফ উড়ে গেল বার্সেলোনা। ইচ্ছে হলেই যেন গোল করল হান্স ফ্লিকের দল। কিকে সেতিয়েনের দলকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে গেল জার্মান চ্যাম্পিয়নরা।
  • পরিসংখ্যানে মেসি-লেভানদোভস্কি দ্বৈরথ
    চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরে গোলের পাতায় রবের্ত লেভানদোভস্কি যতটা উজ্জ্বল, তার ধারে কাছেও নেই লিওনেল মেসি। দুজনে খেলেছেন সাতটি করে ম্যাচ। লেভানদোভস্কি ১৩ গোল নিয়ে শীর্ষে। মাত্র ৩ গোল নিয়ে ঢের পেছনে বার্সেলোনা অধিনায়ক!
  • লেভানদোভস্কি অসাধারণ, তবে মেসির পর্যায়ের নয়: সেতিয়েন
    মৌসুমটা দুর্দান্ত কাটছে রবের্ত লেভানদোভস্কির। গোল করছেন, করাচ্ছেন। বায়ার্ন মিউনিখের এই ফরোয়ার্ডকে সময়ের সেরাদের কাতারেই রাখছেন বার্সেলোনা কোচ কিকে সেতিয়েন। তবে পোলিশ এই তারকা লিওনেল মেসির পর্যায়ের নয় বলে মনে করেন তিনি।
  • শুধু লেভানদোভস্কিকে নিয়ে ‘ভাবছে না’ বার্সেলোনা
    গোলের পর গোল করে চলেছেন রবের্ত লেভানদোভস্কি। মৌসুম জুড়ে যেকোনো প্রতিপক্ষের জন্যই হয়ে উঠেছেন দুর্ভাবনার কারণ। চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখ-বার্সেলোনা ম্যাচের আগেও তাই ঘুরে-ফিরে আসছে তার নাম। তবে, বার্সেলোনা শুধু এই পোলিশ স্ট্রাইকারকে নিয়ে ভাবছে না বলে জানিয়েছেন দলটির ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান।
  • রোনালদোর রেকর্ড ভাঙতে পারবেন লেভানদোভস্কি?
    মাঠে নামলেই গোল! একের পর এক দারুণ সব পারফরম্যান্সে এরই মধ্যে মৌসুমটাকে সাফল্যে রাঙিয়েছেন রবের্ত লেভানদোভস্কি। প্রাপ্তির মুকুটে সুযোগ আছে আরও নতুন পালক যোগ করার। চ্যাম্পিয়ন্স লিগের এক আসরে ক্রিস্তিয়ানো রোনালদোর গোলের রেকর্ড ভাঙার সম্ভাবনাও আছে তার। তবে, তাতে বুঁদ হয়ে নেই বলে জানালেন বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার।
  • চেলসিকে উড়িয়ে কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন
    প্রথম লেগের বড় জয়ে কাজ অনেকটা সেরেই রেখেছিল বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠেও চেলসিকে দাঁড়াতে দিল না তারা। রবের্ত লেভানদোভস্কির দারুণ নৈপুণ্যে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনাল উঠেছে জার্মান ক্লাবটি।
  • ‘ক্লপ এক দিকে বাবার মতো, অন্য দিকে কোচ’
    ক্যারিয়ার জুড়ে কত কোচের সঙ্গেই না কাজ করেছেন রবের্ত লেভানদোভস্কি। কিন্তু একজনকে মনে রেখেছেন বিশেষভাবে; তিনি ইয়ুর্গেন ক্লপ। পছন্দের দ্বিতীয় কোচ হিসেবে পোলিশ স্ট্রাইকার বেছে নিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলাকে।
  • হিগুয়াইনের রেকর্ড স্পর্শ করলেন ইম্মোবিলে
    মাঝে কিছুটা সময়ের জন্য যেন ছন্দ হারিয়ে ফেলেছিলেন। শেষে এসে ফিরে পেলেন নিজেকে। তাতে গনসালো হিগুয়াইনের এক মৌসুমে করা ৩৬ গোলের রেকর্ড স্পর্শ করলেন চিরো ইম্মোবিলে। সঙ্গে সেরি আ গোল্ডেন বুট এবং ইউরোপিয়ান গোল্ডেন শু জেতার দুয়ারে পৌছে গেছেন লাৎসিওর এই স্ট্রাইকার।
  • ব্যালন ডি’অরে লেভানদোভস্কির সম্ভাবনা দেখছেন ফ্লিক
    বুন্ডেসলিগার পর ঘরে উঠেছে জার্মান কাপও। বায়ার্ন মিউনিখের সফল এই পথচলার অন্যতম কারিগর রবের্ত লেভানদোভস্কির ধারাবাহিক পারফরম্যান্সে মুগ্ধ হান্স ফ্লিক। এই পোলিশ ফরোয়ার্ড এবার ব্যালন ডি’ অর জিততে পারেন বলে মনে করেন বায়ার্নের এই কোচ।
  • জার্মান কাপের মুকুট ধরে রাখল বায়ার্ন
    দুর্দান্ত পথচলায় অনন্য কীর্তি গড়লেন রবের্ত লেভানদোভস্কি। দল পেল আরেকটি শিরোপার স্বাদ। বায়ার লেভারকুজেনকে হারিয়ে জার্মান কাপের মুকুট ধরে রাখলো বায়ার্ন মিউনিখ।
  • বড় জয়ে শেষ চ্যাম্পিয়ন বায়ার্নের
    বড় জয় দিয়েই বুন্ডেসলিগার মৌসুম শেষ করল বায়ার্ন মিউনিখ। লিগের শেষ ম্যাচে ভল্ফসবুর্ককে সহজেই হারিয়েছে হান্স ফ্লিকের দল।
  • দুর্দান্ত লেভানদোভস্কি, জয়রথে চ্যাম্পিয়ন বায়ার্ন
    শিরোপা নিশ্চিত হয়ে গেছে আগের ম্যাচেই। তবে জয়ের ক্ষুধা একটুও কমেনি বায়ার্ন মিউনিখের, ঠিক যেমন গোলের ক্ষুধা মেটেনি রবের্ত লেভানদোভস্কির। পোলিশ স্ট্রাইকারের জোড়া গোলে ফ্রেইবুর্ককে সহজেই হারিয়েছে টানা আটবারের বুন্ডেসলিগা চ্যাম্পিয়নরা।
  • লেভানদোভস্কি যখন ‘লেভানগোলস্কি’
    রবের্ত লেভানদোভস্কি মাঠে নামা মানেই যেন গোল করা নিশ্চিত। সতীর্থরা তাই ভালোবেসে তার নাম দিয়েছেন ‘লেভানগোলস্কি’! বায়ার্ন মিউনিখের স্ট্রাইকারের এই নামের কথা জানালেন ক্লাব সতীর্থ আলফুঁস ডেভিস। এই মিডফিল্ডারের মতে, বিশ্বের সেরা স্ট্রাইকার এখন লেভানদোভস্কি।
  • লেভানদোভস্কির গোলে বায়ার্নের শিরোপা
    মঞ্চ ছিল প্রস্তুত। বাকি ছিল যেন স্রেফ আনুষ্ঠানিকতা। সেটাই সেরে নিল বায়ার্ন মিউনিখ। ভার্ডার ব্রেমেনকে তাদেরই মাঠে হারিয়ে টানা অষ্টমবারের মতো বুন্ডেসলিগার শিরোপা উল্লাসে মেতে উঠল জার্মানির সফলতম দলটি।
  • ব্যালন ডি’অর নিয়ে ভাবেন না লেভানদোভস্কি
    মৌসুমটা দুর্দান্ত কাটছে রবের্ত লেভানদোভস্কির। লিগ শিরোপা জয়ের দুয়ারে পৌঁছে যাওয়া বায়ার্ন মিউনিখের সফল পথচলার অন্যতম নায়ক তাই স্বাভাবিকভাবে উঠে এসেছেন ব্যালন ডি’অরের আলোচনায়। অবশ্য বর্ষসেরা ফুটবলারের পুরস্কার নিয়ে খুব একটা ভাবেন না বলে জানিয়েছেন এই পোলিশ তারকা।
  • পরের ম্যাচেই শিরোপা চাই বায়ার্নের
    বাকি তিন রাউন্ডে একটি জয় পেলেই লক্ষ্য পূরণ হবে বায়ার্ন মিউনিখের। অন্য কোনো হিসেব ছাড়াই টানা অষ্টমবারের মতো নিশ্চিত করবে লিগ শিরোপা। তবে অপেক্ষায় থাকতে চান না দলটির কোচ হান্স ফ্লিক। পরের ম্যাচেই পরতে চান মুকুট।
  • জার্মান কাপের ফাইনালে বায়ার্ন
    দলের প্রয়োজনের মুহূর্তে আবারও নিজেকে মেলে ধরলেন রবের্ত লেভানদোভস্কি। এই পোলিশ স্ট্রাইকারের শেষের গোলে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে হারিয়ে জার্মান কাপের ফাইনালে উঠেছে বায়ার্ন মিউনিখ।
  • বড় জয়ে শিরোপার আরও কাছে বায়ার্ন
    শুরুতে পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়াল বায়ার্ন মিউনিখ। টানা চার গোল করে দারুণ এক জয় তুলে নিয়ে বুন্ডেসলিগার মুকুট ধরে রাখার পথে আরও একধাপ এগিয়েছে হান্স ফ্লিকের দল।
  • ফরটুনার জালে আবার বায়ার্নের গোল উৎসব
    ফরটুনা ডুসেলডর্ফের জালে আবারও গোল উৎসব করে বুন্ডেসলিগা শিরোপা ধরে রাখার পথে আরেক ধাপ এগিয়ে গেছে বায়ার্ন মিউনিখ। জোড়া গোল করেছেন রবের্ত লেভানদোভস্কি, জালের দেখা পেয়েছেন বাঁজামাঁ পাভার্দ, আলফানসো ডেভিস।
  • ছুটছে লেভানদোভস্কি, ছুটছে বায়ার্ন
    একই ছন্দে এগিয়ে চলেছেন রবের্ত লেভানদোভস্কি। গোল করে যাচ্ছেন ম্যাচের পর ম্যাচ। লম্বা সময়ের স্থগিতাদেশের পর ঘরের মাঠে প্রথম নেমেও পেলেন জালের দেখা। বায়ার্ন মিউনিখও পেল প্রত্যাশিত জয়।
  • মেসি-রোনালদোর পথ ধরে লেভানদোভস্কি
    ইউনিয়ন বার্লিনের জালে সফল স্পট কিকে দারুণ এক কীর্তি গড়েছেন রবের্ত লেভানদোভস্কি। টানা পাঁচ মৌসুম কমপক্ষে ৪০ গোল করেছেন এই পোলিশ স্ট্রাইকার। রেকর্ডের একটি পাতায় জায়গা পেয়েছেন লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর পাশে।
  • আবারও লেভানদোভস্কি-পাভার্দের গোলে বায়ার্নের জয়
    যেন কোনো বিরতিই ছিল না। হুট করে যেখানে শেষ করতে হয়েছিল সেখান থেকেই যেন শুরু করলেন রবের্ত লেভানদোভস্কি। তার সঙ্গে জালের দেখা পেলেন বাঁজামাঁ পাভার্দ। ইউনিয়ন বার্লিনকে হারিয়ে বুন্ডেসলিগায় শীর্ষস্থান মজবুত করল বায়ার্ন মিউনিখ।
  • লেভানদোভস্কির চোখে সেরা ৫ স্ট্রাইকার
    মৌসুমের শুরু থেকে নিজে আছেন দুর্দান্ত ফর্মে। কোভিড-১৯ মহামারীর কারণে বিশ্বের অধিকাংশ দেশে ফুটবল স্থগিত হওয়ার আগ পর্যন্ত একের পর এক গোল করে যাচ্ছিলেন রবের্ত লেভানদোভস্কি। নিশ্চিতভাবে সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার তিনি। বায়ার্ন মিউনিখের তারকা এই ফরোয়ার্ডের চোখে বর্তমানে বিশ্বের সেরা পাঁচ স্ট্রাইকার কারা?
  • করোনাভাইরাস: বেতন কম নিচ্ছেন লেভানদোভস্কিরা
    করোনাভাইরাসের ছোবলে বন্ধ রয়েছে মাঠের খেলা। স্বাভাবিকভাবেই সেটার প্রভাব পড়েছে ক্লাবের আয়ের উৎসে। বায়ার্ন মিউনিখের খেলোয়াড় ও পরিচালকরা তাই সাময়িকভাবে তাদের বেতনের ২০ শতাংশ কম নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।
  • করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে লেভানদোভস্কি
    বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতী নভেল করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া ফুটবলারদের তালিকায় যুক্ত হলেন এবার রবের্ত লেভানদোভস্কি। বায়ার্ন মিউনিখের এই পোলিশ ফরোয়ার্ড ১০ লাখ ইউরো দান করেছেন।
  • চেলসিকে খাদের কিনারায় ঠেলে দিল বায়ার্ন
    গোলরক্ষকের দৃঢ়তায় প্রথমার্ধে জাল অক্ষত রাখে চেলসি। দ্বিতীয়ার্ধে আর পারেনি তারা। ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের দলকে তাদের মাঠে উড়িয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ।
  • লেভানদোভস্কির জোড়া গোলে বায়ার্নের জয়
    রবের্ত লেভানদোভস্কির জোড়া গোলে পয়েন্ট তালিকার তলানির দল পাডেরবর্নকে হারিয়ে বুন্ডেসলিগার শীর্ষস্থান মজবুত করেছে বায়ার্ন মিউনিখ।
  • বড় জয়ে শীর্ষে বায়ার্ন
    শুরুতেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিল বায়ার্ন মিউনিখ। বিরতির পর ব্যবধান আরও বাড়ালেন সের্গে জিনাব্রি। বড় জয়ে বুন্ডেসলিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরল বর্তমান চ্যাম্পিয়নরা।
  • মাইন্সের মাঠে বায়ার্নের বড় জয়
    বুন্ডেসলিগায় শেষ দুই দেখাতেই মাইন্সের জালে ছয়বার করে বল পাঠিয়েছিল বায়ার্ন মিউনিখ। বড় জয় তাই প্রত্যাশিতই ছিল। প্রথমার্ধেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিল বর্তমান চ্যাম্পিয়নরা। শেষ পর্যন্ত জয়ও পেল অনায়াসেই।
  • বড় জয়ে ব্যবধান কমাল বায়ার্ন
    শালকেকে উড়িয়ে বুন্ডেসলিগায় পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা লাইপজিগের সঙ্গে ব্যবধান কমিয়েছে বায়ার্ন মিউনিখ।
  • যোগ করা সময়ের গোলে বায়ার্নের জয়
    গোলের পর গোল করে চলেছেন রবের্ত লেভানদোভস্কি। তারকা ফরোয়ার্ডের এমন দুর্দান্ত ফর্মের মাঝেও বারবার পথ হারানো বায়ার্ন মিউনিখ ফের পয়েন্ট হারাতে বসেছিল। ফ্রেইবুর্কের বিপক্ষে শেষ সময়ে অবশ্য জোড়া গোল করে প্রত্যাশিত জয় নিয়ে ফিরেছে জার্মানির সফলতম দলটি।
  • কৌতিনিয়োর হ্যাটট্রিকে জয়ে ফিরল বায়ার্ন
    মৌসুমের শুরুতে বার্সেলোনা থেকে ধারে বায়ার্ন মিউনিখে যোগ দেওয়া ফিলিপে কৌতিনিয়ো নতুন ঠিকানায় প্রথম হ্যাটট্রিকের দেখা পেলেন। দুর্দান্ত ছন্দে থাকা রবের্ত লেভানদোভস্কি করলেন জোড়া গোল। বুন্ডেসলিগায় টানা দুই হারের ধাক্কা কাটিয়ে জয়ের পথে ফিরল বায়ার্ন মিউনিখ।
  • রেকর্ডের মালায় মেসি-রোনালদোর পাশে লেভানদোভস্কি
    চলতি মৌসুমে দারুণ ছন্দে থাকা রবের্ত লেভানদোভস্কি যেন রেকর্ড ভাঙা-গড়ার খেলায় নেমেছেন। চ্যাম্পিয়ন্স লিগে রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে একাই চার গোল করে গড়েছেন বেশ কয়েকটি রেকর্ড। ভাগ বসিয়েছেন লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর ভিন্ন দুই রেকর্ডে।
  • লেভানদোভস্কির ৪ গোল, টটেনহ্যামের দুর্দান্ত প্রত্যাবর্তন
    রবের্ত লেভানদোভস্কি মাঠে নামবেন আর গোল হবে না, তা যেন হতেই পারে না। মৌসুমের শুরু থেকে এখন পর্যন্ত সেভাবেই নিজেকে মেলে ধরে চলেছেন তিনি। রেড স্টার বেলগ্রেডের বিপক্ষে যেমন একাই করলেন চারটি। বায়ার্ন মিউনিখও উপহার দিল আরেকটি গোল উৎসব।
  • ডর্টমুন্ডকে গুঁড়িয়ে জয়ের পথে বায়ার্ন
    দারুণ ছন্দে থাকা ফরোয়ার্ড রবের্ত লেভানদোভস্কি করলেন জোড়া গোল। জালের দেখা পেলেন সের্গে জিনাব্রিও। ছন্দময় ফুটবলে বরুসিয়া ডর্টমুন্ডকে উড়িয়ে বুন্ডেসলিগায় জয়ে ফিরল বায়ার্ন মিউনিখ।
  • মেসিকে ছুঁয়ে রোনালদোর পেছনে লেভানদোভস্কি
    চলতি মৌসুমের শুরু থেকে আছেন দারুণ ছন্দে। জালের দেখা পেয়েছেন বুন্ডেসলিগা ও চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের সব ম্যাচে। দারুণ এই পথচলায় চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে টানা আট ম্যাচে গোল করে রবের্ত লেভানদোভস্কি স্পর্শ করেছেন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড লিওনেল মেসিকে।
  • লেভানদোভস্কি-পেরিসিচের গোলে শেষ ষোলোয় বায়ার্ন
    শুরু থেকে একের পর এক আক্রমণ করেও মিলছিল না গোলের দেখা। দ্বিতীয়ার্ধে দলের ত্রাতা হয়ে এলেন দারুণ ছন্দে থাকা ফরোয়ার্ড রবের্ত লেভানদোভস্কি। শেষ মুহূর্তে ব্যবধান বাড়ালেন ইভান পেরিসিচ। অলিম্পিয়াকোসকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় পৌঁছে গেল বায়ার্ন মিউনিখ।
  • অস্ত্রোপচার প্রয়োজন লেভানদোভস্কির
    কুঁচকির চোট থেকে পুরোপুরি সেরে উঠতে অস্ত্রোপচার প্রয়োজন বায়ার্ন মিউনিখ স্ট্রাইকার রবের্ত লেভানদোভস্কির। তবে তা কবে করানো হবে, সে ব্যাপারে এখনও সিদ্ধান্ত নেননি এই পোলিশ তারকা।
  • ফ্রাঙ্কফুর্টে উড়ে গেল বায়ার্ন
    আগের ম্যাচে ইউনিয়ন বার্লিনকে হারিয়ে জয়ে ফেরা বায়ার্ন মিউনিখ লিগে হোচট খেঁয়েছে আবারও। আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টের মাঠ থেকে বড় ব্যবধানের হার নিয়ে ফিরেছে নিকো কোভাচের দল।
  • লেভানদোভস্কির রেকর্ড গড়া ম্যাচে বায়ার্নের জয়
    বায়ার্ন মিউনিখের জয় মানেই যেন রবের্ত লেভানদোভস্কির গোল। এবারও মৌসুমের শুরু থেকে বুন্ডেসলিগায় একের পর এক গোল করে যাচ্ছেন পোল্যান্ডের এই তারকা স্ট্রাইকার। আর টানা গোলের এই ধারাবাহিকতায় বার্লিন ইউনিয়নের বিপক্ষে জয়ের ম্যাচে গড়েছেন দারুণ এক রেকর্ড।
  • টটেনহ্যামের মাঠে বায়ার্নের গোল উৎসবে জিনাব্রির হ্যাটট্রিক
    শুরুটা ছিল টটেনহ্যাম হটস্পারের জন্য আশা জাগানিয়া। সন হিয়ুং-মিনের গোলে এগিয়ে যায় ইংল্যান্ডের দলটি। পিছিয়ে পড়ে যেন জেগে উঠে বায়ার্ন মিউনিখ। মেতে উঠে গোল উৎসবে। সের্গে জিনাব্রির হ্যাটট্রিক আর রবের্ত লেভানদোভস্কির জোড়া গোলে বিশাল জয় নিয়ে ফিরে জার্মান চ্যাম্পিয়নরা।
  • কৌতিনিয়ো-জিনাব্রির নৈপুণ্যে বায়ার্নের রোমাঞ্চকর জয়
    গোল করার পাশাপাশি সতীর্থের গোলে অবদান রাখলেন ফিলিপে কৌতিনিয়ো ও সের্গে জিনাব্রি। পরে জালের দেখা পান রবের্ত লেভানদোভস্কিও। তাদের নৈপুণ্যে শ্বাসরুদ্ধকর লড়াইয়ে পাডাবনকে হারিয়ে বুন্ডেসলিগায় পয়েন্ট তালিকার শীর্ষে ফিরেছে বায়ার্ন মিউনিখ।
  • কোলনকে উড়িয়ে জয়ে ফিরল বায়ার্ন
    বুন্ডেসলিগায় কোলনকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরেছে টানা অষ্টম শিরোপা জয়ের লক্ষ্যে মৌসুম শুরু করা বায়ার্ন মিউনিখ।
  • সহজ জয়ে শুরু বায়ার্নের
    সার্বিয়ার ক্লাব রেড স্টার বেলগ্রেডকে সহজেই হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু করেছে জার্মানির চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।
  • বায়ার্নকে রুখে দিল লাইপজিগ
    শুরুতে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত বুন্ডেসলিগায় জয়ের ধারা ধরে রাখতে পারেনি বায়ার্ন মিউনিখ। লাইপজিগের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করে ফিরেছে প্রতিযোগিতাটির শিরোপাধারীরা।
  • বায়ার্নের গোল উৎসব
    বুন্ডেসলিগায় দাপুটে জয় পেয়েছে টানা অষ্টম শিরোপা জয়ের লক্ষ্যে মৌসুম শুরু করা বায়ার্ন মিউনিখ। নিজেদের মাঠে মাইন্সকে উড়িয়ে দিয়েছে নিকো কোভাচের দল।
  • ২০২৩ পর্যন্ত বায়ার্নে লেভানদোভস্কি
    বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তির মেয়াদ দুই বছর বাড়িয়েছেন রবের্ত লেভানদোভস্কি। জার্মান ক্লাবটিতে ২০২৩ সাল পর্যন্ত থাকবেন পোলিশ এই ফরোয়ার্ড।
  • লেভানদোভস্কির হ্যাটট্রিকে বায়ার্নের প্রথম জয়
    টানা অষ্টম লিগ শিরোপা জয়ের লক্ষ্যে মৌসুম শুরু করা বায়ার্ন মিউনিখ প্রথম জয়ের দেখা পেয়েছে। রবের্ত লেভানদোভস্কির হ্যাটট্রিকে শালকেকে হারিয়েছে বুন্ডেসলিগার সফলতম ক্লাবটি।
  • বুন্ডেসলিগার প্রথম ম্যাচেই হোঁচট বায়ার্নের
    টানা আটটি লিগ শিরোপার লক্ষ্যে মৌসুম শুরু করা বায়ার্ন মিউনিখ প্রথম ম্যাচেই পয়েন্ট হারিয়েছে।
  • বেনফিকাকে হারিয়ে বায়ার্নের শুভ সূচনা
    চ্যাম্পিয়ন্স লিগে শুভ সূচনা করেছে বায়ার্ন মিউনিখ। দুই অর্ধের দুই গোলে পর্তুগালের ক্লাব বেনফিকাকে হারিয়ে জার্মান চ্যাম্পিয়নরা।
  • স্টুর্টগার্টকে হারিয়ে শীর্ষে বায়ার্ন
    আগের ম্যাচ জিতে শীর্ষে উঠেছিল ভলফসবুর্ক। স্টুর্টগার্টকে উড়িয়ে লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে টানা ছয়বারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।
  • ৩৫ পর্যন্ত ফর্মের তুঙ্গে থাকার প্রত্যাশা লেভানদোভস্কির
    আসছে অগাস্টে ৩১-এ পা রাখবেন রবের্ত লেভানদোভস্কি। তবে তার কাছে সেটা শুধুই একটা সংখ্যা। দীর্ঘদিন ধরে বিশ্বের অন্যতম সেরা ফরোয়ার্ডের মর্যাদা পাওয়া পোল্যান্ডের এই ফরোয়ার্ডের বিশ্বাস, ৩৫ বছর পর্যন্ত ফর্মের তুঙ্গে থাকবেন তিনি।
  • বিশ্বকাপে প্রতিপক্ষদের লেভানদোভস্কির হুমকি
    বিশ্বকাপের আগে প্রাণবন্ত বোধ করছেন রবের্ত লেভানদোভস্কি। বিশ্বসেরার মঞ্চে আলো ছড়াতে মুখিয়ে আছেন পোল্যান্ডের আক্রমণভাগের এই খেলোয়াড়। 
  • ‘ফেভারিট’ রিয়ালের ভুলের সুযোগ নিতে চান লেভানদোভস্কি
    নিজেদের মাঠে, সমর্থকদের সামনে খেলা। কিন্তু বায়ার্ন মিউনিখের ফরোয়ার্ড রবের্ত লেভানদোভস্কি ‘ফেভারিট’ ধরছেন রিয়াল মাদ্রিদকে।
  • বায়ার্ন কোচের কাছে রোনালদোর মতোই বিপজ্জনক লেভানদোভস্কি
    চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে প্রতিপক্ষ দলে ক্রিস্তিয়ানো রোনালদোর উপস্থিতিতে ভীত হচ্ছেন না ইয়ুপ হাইনকেস। বায়ার্ন মিউনিখের কোচের দাবি, তার দলের রবের্ত লেভানদোভস্কি রিয়াল মাদ্রিদের পর্তুগিজ ফরোয়ার্ডের মতোই বিপজ্জনক।   
  • বায়ার্নের জয়ে লেভানদোভস্কির রেকর্ড
    বুন্ডেসলিগায় হানোভারকে হারিয়ে জয়ের ধারা ধরে রেখেছে আগেই শিরোপা নিশ্চিত করা বায়ার্ন মিউনিখ। দলের সহজ জয়ের দিনে দারুণ এক রেকর্ড গড়েছেন রবের্ত লেভানদোভস্কি।
  • লেভানদোভস্কির হ্যাটট্রিকে বরুসিয়াকে উড়িয়ে দিল বায়ার্ন
    প্রথমার্ধেই পাঁচ গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া বায়ার্ন মিউনিখ বুন্ডেসলিগার ম্যাচে উড়িয়ে দিয়েছে বরুসিয়া ডর্টমুন্ডকে। দলের ৬-০ গোলের জয়ে হ্যাটট্রিক উপহার দিয়েছেন রবের্ত লেভানদোভস্কি।
  • কোচের রেকর্ড ছুঁলেন লেভানদোভস্কি
    সাড়ে চার দশক আগে ইয়ুপ হাইনকেসের টানা গোল করার রেকর্ড স্পর্শ করেছেন রবের্ত লেভানদোভস্কি। পোলিশ এই স্ট্রাইকারের দারুণ এই কীর্তির দিনে শালকের বিপক্ষে প্রত্যাশিত জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ।
  • মুলার-লেভানদোভস্কির জোড়া গোলে বায়ার্নের জয়
    রবের্ত লেভানদোভস্কি ও টমাস মুলারের জোড়া গোলে ভার্ডার ব্রেমেনকে হারিয়ে বুন্ডেসলিগার শিরোপা ধরে রাখার পথে আরেক ধাপ এগিয়েছে বায়ার্ন মিউনিখ।
  • বায়ার্নের কাছে হেরেও গ্রুপ সেরা পিএসজি
    আগের ম্যাচে ফরাসি লিগে হারের স্বাদ পাওয়া পিএসজি হেরেছে চ্যাম্পিয়ন্স লিগেও। প্যারিসে পরাজয়ের মধুর প্রতিশোধ নিয়েছে বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে সহজেই জিতেছে জার্মান চ্যাম্পিয়নরা।
  • বায়ার্নের হয়ে লেভানদোভস্কির ইতিহাস
    বায়ার্ন মিউনিখের প্রথম খেলোয়াড় হিসেবে ঘরের মাঠে বুন্ডেসলিগায় মৌসুমের প্রথম সাত ম্যাচের সবকটিতে গোল করার অনন্য কীর্তি গড়েছেন রবের্ত লেভানদোভস্কি।
  • ‘মেসি-রোনালদো যুগ শতাব্দীতে একবারই আসে’
    ফুটবল বিশ্বে লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর মতো এমন যুগ একশ বছরে হয়তো আর দেখা যাবে না বলে মনে করেন রবের্ত লেভানদোভস্কি। বর্তমানের সেরা এই দুই ফুটবলারের সময়ে খেলতে পেরে গর্বিত বায়ার্ন মিউনিখের এই স্ট্রাইকার।
  • বুন্ডেসলিগা অভিষেকেই আলো ছড়ালেন রদ্রিগেস
    বায়ার্ন মিউনিখের হয়ে বুন্ডেসলিগা অভিষেকেই আলো ছড়ালেন হামেস রদ্রিগেস। গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে দুই গোল করিয়ে দলের জয়ে দারুণ ভূমিকা রেখেছেন কলম্বিয়ার এই মিডফিল্ডার।
  • লেভানদোভস্কির জোড়া গোলে বায়ার্নের বড় জয়
    বড় জয়ে জার্মান কাপের শিরোপা পুনরুদ্ধারের লক্ষ্যে যাত্রা শুরু করেছে রেকর্ড ১৮ বারের চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।
  • গোলবন্যার ম্যাচে বায়ার্নের রোমাঞ্চকর জয়
    টানা পঞ্চমবারের মতো বুন্ডেসলিগায় চ্যাম্পিয়ন হওয়া বায়ার্ন মিউনিখ দ্বিতীয় স্থানে থাকা লাইপজিগের মাঠে হারতে বসেছিল। তবে গোলবন্যার ম্যাচে যোগ করা সময়ে দুই গোল করে নাটকীয় জয় নিয়ে মাঠ ছেড়েছে কার্লো আনচেলত্তির দল।
  • ভলফসবুর্গকে উড়িয়ে রেকর্ড চ্যাম্পিয়ন বায়ার্ন
    বুন্ডেসলিগায় রেকর্ড টানা পঞ্চমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে বায়ার্ন মিউনিখ। ভলফসবুর্গকে উড়িয়ে তিন ম্যাচ হাতে রেখে শিরোপা ঘরে তুলেছে কার্লো আনচেলত্তির দল।
  • রোনালদোর ইতিহাস গড়া হ্যাটট্রিকে সেমিতে রিয়াল
    মোক্ষম সময়ে জ্বলে উঠলেন ক্রিস্তিয়ানো রোনালদো। পর্তুগিজ ফরোয়ার্ডের হ্যাটট্রিকে অতিরিক্ত সময়ে গড়ানো কোয়ার্টার-ফাইনালে বায়ার্ন মিউনিখকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে উঠেছে রিয়াল মাদ্রিদ।
  • রিয়ালের বিপক্ষে ম্যাচের আগে অনুশীলনে লেভানদোভস্কি
    চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ফিরতি লেগের আগে চোট কাটিয়ে অনুশীলনে ফিরেছেন বায়ার্ন মিউনিখের রবের্ত লেভানদোভস্কি।
  • লেভানদোভস্কির হ্যাটট্রিকে বায়ার্নের গোলবন্যা
    দারুণ এক জয়ে বুন্ডেসলিগায় টানা পঞ্চম শিরোপা জয়ের পথে আরেকধাপ এগিয়েছে বায়ার্ন মিউনিখ। রবের্ত লেভানদোভস্কির হ্যাটট্রিকে অগসবুর্গকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে কার্লো আনচেলত্তির দল।
  • লেভানদোভস্কির মাইলফলকে শিরোপার পথে বায়ার্ন
    রবের্ত লেভানদোভস্কির জোড়া গোলে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টকে ৩-০ ব্যবধানে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। এই দুই গোলের সাহায্যে বুন্ডেসলিগার বর্তমান চ্যাম্পিয়নদের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে শততম গোলের মাইলফলক স্পর্শ করেছেন পোল্যান্ডের এই স্ট্রাইকার।
  • বায়ার্নের গোল উৎসবে লেভানদোভস্কির হ্যাটট্রিক
    কোচ হিসেবে কার্লো আনচেলত্তির হাজারতম ম্যাচের মাইলফলক ছোঁয়ার দিনে দারুণ এক জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ। রবের্ত লেভানদোভস্কির হ্যাটট্রিকে হামবুর্গকে ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে জার্মানির সফলতম ক্লাবটি।
  • আর্সেনালকে উড়িয়ে শেষ আটে এক পা বায়ার্নের
    বায়ার্ন মিউনিখের বিপক্ষে আর্সেনালের হতাশার গল্পে যোগ হলো আরেকটি অধ্যায়। প্রতিশোধের লক্ষ্যে মাঠে নামা প্রিমিয়ার লিগের ক্লাবটিকে শেষ পর্যন্ত ফিরতে হল বড় ব্যবধানে হেরে। থিয়াগো আলকান্তারা-রবের্ত লেভানদোভস্কিদের দারুণ নৈপুণ্যে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে এক পা দিয়ে রাখল পাঁচবারের চ্যাম্পিয়নরা।
  • আবারও পোল্যান্ডের বর্ষসেরা লেভানদোভস্কি
    টানা ষষ্ঠবারের মতো পোল্যান্ডের বর্ষসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন বায়ার্ন মিউনিখের স্ট্রাইকার রবের্ত লেভানদোভস্কি।
  • ২০২১ সাল পর্যন্ত বায়ার্নে লেভানদোভস্কি
    বায়ার্ন মিউনিখের সঙ্গে নতুন চুক্তি করেছেন তারকা স্ট্রাইকার রবের্ত লেভানদোভস্কি। ২০২১ সাল পর্যন্ত জার্মান চ্যাম্পিয়নদের হয়ে খেলবেন পোল্যান্ডের এই ফুটবলার।
  • দ্বিতীয় রাউন্ডে বায়ার্ন-আতলেতিকো
    জ্বলে উঠলেন আতলেতিকো মাদ্রিদের অঁতোয়ান গ্রিজমান আর বায়ার্ন মিউনিখের রবের্ত লেভানদোভস্কি। এই দুই স্ট্রাইকারের লক্ষ্যভেদে জয় নিয়ে দুই ম্যাচ বাকি থাকতেই ‘ডি’ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোতে উঠেছে তাদের দল। 
  • লেভানদোভস্কির জোড়া গোলে বায়ার্নের জয়
    জার্মানির বুন্ডেসলিগায় গোল খরা কাটিয়েছেন রবের্ত লেভানদোভস্কি; তার দল বায়ার্ন মিউনিখও পেয়েছে সহজ জয়।
  • বায়ার্নের জয়ে আবারও লেভানদোভস্কির গোল
    পিছিয়ে পড়েও রবের্ত লেভানদোভস্কি আর চাবি আলোনসোর গোলে জার্মানির বুন্দেসলিগায় ইনগোলস্টাটের বিপক্ষে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে বর্তমান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।
  • লেভানদোভস্কির হ্যাটট্রিকে বড় জয়ে শুরু বায়ার্নের
    বায়ার্ন মিউনিখের হয়ে বুন্দেসলিগায় কার্লো আনচেলত্তির অভিযানের শুরু হয়েছে জয় দিয়ে। রবের্ত লেভানদোভস্কির হ্যাটট্রিকে ভের্ডার ব্রেমেনকে ৬-০ গোলে উড়িয়ে দিয়েছে তার দল।