• বেলজিয়ামকে কাঁদিয়ে ঘুরে দাঁড়ানোর গল্প লিখল ফ্রান্স
    অসাধারণ, রোমাঞ্চকর এক ফুটবল লড়াইয়ের সাক্ষী হলো তুরিনের আলিয়াঞ্জ স্টেডিয়াম। উয়েফা নেশন্স লিগে ঘুরে দাঁড়ানোর দারুণ এক গল্প লিখল ফ্রান্স। প্রথমার্ধে দুর্দান্ত বেলজিয়ামের বিপক্ষে দুই গোলে পিছিয়ে পড়া বিশ্ব চ্যাম্পিয়নরা বিরতির পর তিনবার জালে বল পাঠিয়ে পা রাখল ফাইনালে।
  • ‘হাঁটু গেড়ে’ কাজ কতটা হচ্ছে, প্রশ্ন লুকাকুর
    ম্যাচ শুরুর আগে হাঁটু গেড়ে বর্ণবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানানোর বিষয়টি কতটা কাজে দিচ্ছে তা বুঝতে পারছেন না রোমেলু লুকাকু। বর্ণবাদের বিরুদ্ধে তাদের আরও শক্ত অবস্থান নেওয়া সম্ভব বলে মনে করেন চেলসির এই বেলজিয়ান ফরোয়ার্ড।
  • লুকাকুর গোলে জয়ে শুরু চ্যাম্পিয়ন চেলসির
    প্রথমার্ধে বিবর্ণ চেলসি জেগে উঠল বিরতির পর। জেনিত সেন্ট পিটার্সবুর্গকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা ধরে রাখার অভিযান শুরু করল টমাস টুখেলের দল।
  • ৬০০ লিগ ম্যাচ জয়ের কীর্তি চেলসির
    অ্যাস্টন ভিলার আক্রমণের তোড়ে কাঁপল চেলসি। কিন্তু সুযোগ কাজে লাগানোর দিক থেকে এগিয়ে থাকল তারাই। চোট থেকে ফেরা রোমেলু লুকাকু আলো ছড়ালেন। প্রতিপক্ষের ভুলের সুযোগ কাজে লাগালেন মাতেও কোভাসিচ। স্বস্তির জয়ে দারুণ এক মাইলফলক স্পর্শ করল ব্লুজ খ্যাত দলটি।
  • মহামারীকালের দলবদলে চমক
    মহামারীতে ক্লাবগুলো ধুকছে আর্থিক সঙ্কটে। তাইতো এবারের দলবদল তেমন সাড়া ফেলবে না বলেই ধারণা ছিল ফুটবল বিশ্লেষকদের। তবে, ট্রান্সফার মার্কেটে অর্থের ঝনঝনানি তেমন না হলেও ফুটবল বিশ্বকে চমকে দেওয়ার মতো দলবদলের দেখা মিলেছে এবার। সাম্প্রতিক বছরগুলোতে তো বটেই, ফুটবল ইতিহাসেই হয়ত স্থায়ী জায়গা করে নেবে এবারের দলবদলের বাজার।
  • লুকাকুর নৈপুণ্যে আর্সেনালকে হারাল চেলসি
    চেলসির হয়ে দ্বিতীয় দফার অভিষেকে আলো ছড়ালেন রোমেলু লুকাকু। সুযোগ কাজে লাগালেন রিস জেমসও। চেনা আঙিনায় ম্যাচজুড়ে নিজেদের খুঁজে ফিরল আর্সেনাল। দাপুটে ফুটবলের পসরা মেলে রেখে ইংলিশ প্রিমিয়ার লিগে আরেকটি দারুণ জয় তুলে নিল চেলসি।
  • রেকর্ডময় দলবদলে চেলসিতে ফিরলেন লুকাকু
    গত মৌসুমে ইন্টার মিলানের সেরি আ জয়ের নায়ক রোমেলু লকাকুকে ফেরাতে যেন উঠেপড়ে লেগেছিল চেলসি। শেষ পর্যন্ত তাতে সফল তারা। ক্লাবের ইতিহাসে রেকর্ড ট্রান্সফার ফি দিয়েই বেলজিয়ান স্ট্রাইকারকে দলে টানল ইংলিশ ক্লাবটি।
  • বেলজিয়ামের হৃদয় ভেঙে শেষ চারে ইতালি
    দারুণ দুটি গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া ইতালি বিরতির আগে ছোট্ট একটা ভুল করে বসল। ব্যবধান কমিয়ে ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা জাগাল বেলজিয়াম। তবে অদম্য ইতালিয়ানদের প্রতিরোধ আর ভাঙতে পারল না তারা। রোমেলু লুকাকু-কেভিন ডে ব্রুইনেদের স্বপ্ন ভেঙে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের সেমি-ফাইনালে পা রাখল রবের্তো মানচিনির দল।
  • ‘বিশ্বমানের’ লুকাকু ছুঁতে চান রোনালদোকে
    ক্লাব ফুটবলে দুর্দান্ত একটি মৌসুম কাটিয়ে আসা রোমেলু লুকাকু ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের প্রথম পর্বটাও দারুণ করেছেন। লক্ষ্য এবার আরও বড় কিছুর, স্বপ্ন শিরোপা উঁচিয়ে ধরার। সেই অভিযানে তার দল বেলজিয়ামের নকআউট পর্বে প্রথম বাধা পর্তুগাল। কঠিন এই লড়াইয়ে নামার আগে নিজেকে বিশ্বমানের স্ট্রাইকার দাবি করে লুকাকু শোনালেন আরও অনেকটা পথ এগিয়ে যাওয়ার প্রত্যয়। যতটা সম্ভব ক্রিস্তিয়ানো রোনালদোর মতো সফল হতে চান তিনি।
  • ফিনল্যান্ডের স্বপ্ন ভেঙে বেলজিয়ামের তিনে তিন
    ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে প্রথমবার খেলতে এসেই নকআউট পর্বে ওঠার মঞ্চ প্রায় তৈরি করে ফেলেছিল ফিনল্যান্ড। রক্ষণাত্মক ফুটবলে বিপজ্জনক বেলজিয়ামকে অনেকটা সময় আটকে রাখলেও শেষ পর্যন্ত পারল না তারা। টানা তৃতীয় জয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে পরের ধাপে পা রাখল রবের্তো মার্তিনেসের দল।
  • এরিকসেনের জন্য কাঁদছেন লুকাকু
    জোড়া গোল করেছেন। দারুণ জয়ে ইউরো চ্যাম্পিয়নশিপ শুরু করেছে বেলজিয়াম। কিন্তু রোমেলু লুকাকুর মনটা ভালো নেই মোটেও। ক্লাব সতীর্থ ও বন্ধু ক্রিস্তিয়ান এরিকসেনকে নিয়ে ভীষণ উদ্বিগ্ন তিনি।
  • ইউরোয় সোনার জুতা কে পাবেন?
    দুয়ারে কড়া নাড়ছে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ। ইউরোপ সেরা হওয়ার প্রতিযোগিতায় নামবে ২৪ দল। এক মাসের লড়াই শেষে কার ঘরে যাবে শিরোপা, এই প্রশ্নের বাইরে আরও একটি বড় কৌতূহল-কে জিতবেন টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতার পুরস্কার?
  • ইন্টারেই থাকছেন লুকাকু
    কোভিড মহামারীর ধাক্কায় আর্থিক দিক থেকে বেশ কঠিন সময় পার করছে ইন্টার মিলান। খরচ কমাতে কিছু খেলোয়াড়কে তারা বিক্রি করে দিতে পারে বলে শোনা যাচ্ছে। তবে সেই তালিকায় নেই রোমেলু লুকাকু। ১১ বছর পর এবার দলটির সেরি আ শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখা এই বেলজিয়ান স্ট্রাইকার জানালেন, আগামী মৌসুমে সান সিরোতেই থাকছেন তিনি।
  • সেরি আর সেরা ফরোয়ার্ড রোনালদো, মৌসুম সেরা লুকাকু
    মৌসুমজুড়ে দারুণ খেলার স্বীকৃতি পেলেন ইন্টার মিলানের রোমেলু লুকাকু। ইতালিয়ান সেরি আয় এবারের মৌসুমের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন এই বেলজিয়ান স্ট্রাইকার।
  • রোমাঞ্চকর লড়াইয়ে ইন্টারকে হারিয়ে আশায় ইউভেন্তুস
    গতবারের চ্যাম্পিয়নদের সঙ্গে এই আসরের শিরোপাজয়ীদের লড়াই হলো তুমুল। দুই দলের একজন করে দেখলেন লাল কার্ড। তিনটি গোলে থাকল ভিএআরের ভূমিকা। দুই দল মিলিয়ে পেল তিনটি পেনাল্টি। ঘটনাবহুল ম্যাচে অনেকটা সময় ১০ জনের দল নিয়েও ইন্টার মিলানকে হারিয়ে দিল ইউভেন্তুস। বাঁচিয়ে রাখল চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা।
  • ইন্টারে পাওয়া ‘খুনে মানসিকতায়’ ইউরো জয়ের স্বপ্ন লুকাকুর
    ক্লাবের হয়ে মৌসুমটা দারুণ কাটছে রোমেলু লুকাকুর। নিয়মিত গোল করে ও করিয়ে ইন্টার মিলানের লিগ শিরোপা জয়ে রেখেছেন গুরুত্বপূর্ণ ভূমিকা। লক্ষ্য এবার দেশের মানুষের মুখে হাসি ফোটানোর। বহুদিনের পরিশ্রমে নিজের মধ্যে যে ‘খুনে মানসিকতার’ জন্ম দিতে পেরেছেন, তা দিয়ে এবার ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ জয়ের স্বপ্ন দেখছেন বেলজিয়ামের এই ফরোয়ার্ড।
  • ইব্রা-লুকাকুকে জরিমানা
    মাঠে অখেলোয়াড়সুলভ আচরণের দায়ে এসি মিলান স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ ও ইন্টার মিলান ফরোয়ার্ড রোমেলু লুকাকুকে জরিমানা করা হয়েছে।
  • ‘ইব্রার অভিধানে বর্ণবাদের স্থান নেই’
    বর্ণবাদী ভাষা ব্যবহারের অভিযোগ উড়িয়ে দিয়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। এসি মিলানের এই সুইডিশ ফরোয়ার্ড বলেছেন, তার অভিধানে বর্ণবাদের কোনো স্থান নেই। তার কাছে সব মানুষই সমান।
  • আমাদের খাওয়াতে বাবা-মা খেত না: লুকাকু
    নাম-যশ-খ্যাতি, বিত্ত-বৈভব, এখন সবই আছে। কিন্তু একটা সময় এসবের কিছুই ছিল না। এমনকি ঘরে থাকত না পর্যাপ্ত খাবারও। সেই দুঃসময়ের দিকে ফিরে তাকালেন রোমেলু লুকাকু। জানালেন, তাদের পথচলা সহজ করতে কতটা ত্যাগ স্বীকার করেছেন তাদের বাবা-মা।
  • ফাইনালে হারের পর ৪ দিন কথা বলেননি লুকাকু!
    ইউরোপা লিগের ফাইনালে সেভিয়ার বিপক্ষে হারের পর ভীষণ ভেঙে পড়েছিলেন রোমেলু লুকাকু। সেই ম্যাচের পর নাকি চার দিন কথা বলেননি তিনি। তবে হার থেকে শিক্ষা নিয়ে এগিয়ে যেতে চান ইন্টার মিলানের এই বেলজিয়ান ফরোয়ার্ড।
  • রোমাঞ্চকর লড়াইয়ে জিতে সেভিয়ার ষষ্ঠ শিরোপা
    ম্যাচের শুরুতে যিনি খলনায়ক, শেষ বেলায় তিনিই নায়ক। আর শুরুর নায়ক শেষ বেলায় হয়ে গেলেন খলনায়ক। খেলোয়াড়দের মতো ভাগ্য বদল হলো দুই দলেরও। পিছিয়ে পড়েও ইন্টার মিলানের বিপক্ষে রোমাঞ্চকর লড়াইয়ে জিতে ইউরোপা লিগের মুকুট পরলো সেভিয়া।
  • মার্তিনেস-লুকাকুর নৈপুণ্যে ফাইনালে ইন্টার মিলান
    দুই অর্ধে দারুণ দুটি গোল করলেন লাউতারো মার্তিনেস। শেষ দিকে জোড়া গোলের দেখা পেলেন রোমেলু লুকাকুও। দুই তারকা ফুটবলারের নৈপুণ্যে শাখতার দোনেৎস্ককে উড়িয়ে ইউরোপা লিগের ফাইনালে উঠেছে ইন্টার মিলান।
  • শিয়েরারকে ছাপিয়ে লুকাকুর রেকর্ড
    উয়েফা কাপ বা নাম পাল্টে হয়ে যাওয়া ইউরোপা লিগের ইতিহাসে প্রথম ফুটবলার হিসেবে টানা নয় ম্যাচে গোল করার রেকর্ড গড়েছেন ইন্টার মিলানের ফরোয়ার্ড রোমেলু লুকাকু।
  • ৭ গোলের রোমাঞ্চে ইন্টারের জয়
    ম্যাচের শুরুতেই দলকে এগিয়ে দিলেন লাউতারো মার্তিনেস। পরে করলেন আরেকটি। মাঝে জোড়া গোল করলেন রোমেলু লুকাকু। শেষ দিকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে লড়াইয়ে ফিরেছিল সাস্সুয়োলো। শেষ পর্যন্ত অবশ্য ফেভারিটদের আটকাতে পারেনি তারা। সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে প্রত্যাশিত জয় পেয়েছে ইন্টার মিলান।
  • ম্যানচেস্টার ইউনাইটেড থেকে ইন্টার মিলানে লুকাকু
    ম্যানচেস্টার ইউনাইটেড থেকে আট কোটি ইউরো ট্রান্সফার ফিতে ইন্টার মিলানে যোগ দিয়েছেন রোমেলু লুকাকু।
  • বার্সার মাঠে আগ্রাসী ফুটবল খেলতে চান লুকাকু
    চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের ফিরতি পর্বে বার্সেলোনার মাঠে আরও আত্মবিশ্বাসী হয়ে আগ্রাসী ফুটবল খেলতে চান ম্যানচেস্টার ইউনাইটেডের ফরোয়ার্ড রোমেলু লুকাকু। গোলের সুযোগ কাজে লাগাতে পারলে স্প্যানিশ পরাশক্তিদের হারানো সম্ভব বলে মনে করেন বেলজিয়ান এই ফুটবলার।
  • রোমাঞ্চকর লড়াইয়ে পিএসজিকে হারিয়ে শেষ আটে ইউনাইটেড
    হাস্যকর দুটি ভুলে প্রথমার্ধেই দুই গোল হজম করে বসে পিএসজি। তারপরও দুই লেগ মিলিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে লক্ষ্য পূরণের পথেই ছিল তারা। কিন্তু শেষ মুহূর্তের নাটকীয়তায় পাল্টে গেল পুরো চিত্র। প্যারিসের দলটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠে গেল ম্যানচেস্টার ইউনাইটেড।
  • লুকাকুর জোড়া গোলে ম্যানচেস্টার ইউনাইটেডের জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগের প্রথম পর্বে ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদেরই মাঠে রুখে দিয়েছিল ক্রিস্টাল প্যালেস। এবার দলটিকে তাদেরই মাঠে হারিয়ে মধুর প্রতিশোধ নিয়েছে উলে গুনার সুলশারের দল।
  • নিউক্যাসলকে হারিয়ে জয়ের ধারায় ম্যানচেস্টার ইউনাইটেড
    ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার নিচের দিকের দল নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ভালোই লড়াই করতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। তবে দ্বিতীয়ার্ধের দুই গোলে নতুন বছরের শুরুটা বেশ হলো প্রতিযোগিতার সফলতম ক্লাবটির।
  • ফুলহ্যামকে উড়িয়ে জয়ে ফিরল ইউনাইটেড
    একের পর এক হার ও ড্রয়ে বাজে সময়ের মধ্য দিয়ে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড জয়ের দেখা পেয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তলানির দল ফুলহ্যামকে সহজেই হারিয়েছে জোসে মরিনিয়োর শিষ্যরা।
  • লুকাকুর জোড়া গোলে বেলজিয়ামের জয়
    গোল করার ধারাবাহিকতা ধরে রেখেছেন বিশ্বকাপে আলো ছড়ানো রোমেলু লুকাকু। তার জোড়া গোলে আইসল্যান্ডকে উড়িয়ে উয়েফা নেশন্স লিগে পথচলা শুরু করেছে বেলজিয়াম।
  • স্কটল্যান্ডের জালে বেলজিয়ামের গোল উৎসব
    বেলজিয়ামের কাছে পাত্তাই পেল না স্কটল্যান্ড। রাশিয়া বিশ্বকাপে দারুণ ফুটবল খেলা এদেন আজার, রোমেলু লুকাকুরা ধরে রাখলেন ছন্দ। তাতে ঘরের মাঠে উড়ে গেল স্কটল্যান্ড।
  • লুকাকুর জোড়া গোলে জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড
    টানা দুই হারের পর ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের পথে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। রোমেলু লুকাকুর জোড়া গোলে বার্নলিকে হারিয়েছে প্রতিযোগিতার সফলতম ক্লাবটি।
  • লুকাকু ও আজারকে অবশ্যই আটকাতে হবে: ভারানে
    বিশ্বকাপে নিজের প্রথম গোল করার পর রাফায়েল ভারানের ভাবনায় এখন শেষ চারের লড়াই। ফাইনালে উঠতে বেলজিয়ামের আক্রমণভাগের দুই খেলোয়াড় রোমেলু লুকাকু ও এদেন আজারকে অবশ্যই থামাতে হবে বলে মনে করেন ফ্রান্সের এই ডিফেন্ডার।
  • আমার কাজ গোল করার চেয়ে বেশি কিছু: লুকাকু
    শুধু গোল করে সন্তুষ্ট থাকতে চান না রোমেলু লুকাকু। অবদান রাখতে চান সতীর্থদের গোলে। নিজেকে অলরাউন্ডারের ভূমিকায় মেলে ধরতে চান বেলজিয়ামের এই ফরোয়ার্ড। 
  • ব্রাজিলের বিপক্ষে বেলজিয়ামের ‘পরীক্ষা’
    কোয়ার্টার-ফাইনালে মাঠে নামার আগে প্রতিপক্ষ ব্রাজিলকে টুর্নামেন্টের সেরা দল হিসেবে মেনে নিচ্ছেন রোমেলু লুকাকু। নিজেদের উন্নতি যাচাই করতে পাঁচবারের চ্যাম্পিয়নদের বিপক্ষে ম্যাচটিকে তাই পরীক্ষা হিসেবে দেখছেন বেলজিয়ামের এই ফরোয়ার্ড।
  • জাপানের বিপক্ষে খেলতে 'প্রস্তুত' লুকাকু
    তিউনিসিয়ার বিপক্ষে চোট পাওয়া রোমেলু লুকাকু শেষ ষোলোয় জাপানের মুখোমুখি হতে পুরোপুরি ফিট বলে জানিয়েছেন বেলজিয়ামের কোচ রবের্তো মার্তিনেস।
  • বেলজিয়ামের ‘সোনালী প্রজম্মের’ শেষ সুযোগ: লুকাকু
    এখনই, তা না হলে আর নয়- রাশিয়া বিশ্বকাপকে বেলজিয়ামের সিনিয়র খেলোয়াড়দের সাফল্য পাওয়ার শেষ সুযোগ হিসেবে দেখছেন দলটির ফরোয়ার্ড রোমেলু লুকাকু।
  • ‘বেলজিয়ামের সেরাটা এখনও বাকি’
    বিশ্বকাপে প্রথম দুই ম্যাচে প্রতিপক্ষের জালে ৮ গোল দেওয়ার পরও এই পারফরম্যান্সকে নিজেদের সেরা মানছেন না বেলজিয়ান ফরোয়ার্ড রোমেলু লুকাকু। বিশ্বকাপের পরের ম্যাচগুলোতে আরও উন্নতির সুযোগ দেখছেন তিনি।
  • তিউনিসিয়াকে উড়িয়ে দিল বেলজিয়াম
    জোড়া গোল করলেন এদেন আজার ও রোমেলু লুকাকু। অনেকগুলো সুযোগ নষ্ট হওয়ার পর গোল পেলেন আরেক ফরোয়ার্ড মিচি বাতসুয়াই। তিউনিসিয়াকে উড়িয়ে দিয়ে রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলোয় ওঠার পথে অনেকটাই এগিয়েছে বেলজিয়াম।
  • লুকাকুর জোড়া গোলে কোস্টা রিকাকে উড়িয়ে দিল বেলজিয়াম
    বিশ্বকাপ অভিযান শুরুর আগে আরেকটি দারুণ জয় পেয়েছে বেলজিয়াম। রোমেলু লুকাকুর জোড়া গোলে রাশিয়া বিশ্বকাপের আরেক দল কোস্টা রিকাকে উড়িয়ে দিয়েছে ফিফা র‌্যাঙ্কিংয়ে তৃতীয় স্থানে থাকা দেশটি।
  • মিশরকে উড়িয়ে দিল বেলজিয়াম
    বিশ্বকাপের প্রস্তুতি পর্বে দারুণ এক জয় পেয়েছে বেলজিয়াম। দলের সেরা খেলোয়াড় মোহামেদ সালাহর ফেরার অপেক্ষায় থাকা মিশরকে সহজেই হারিয়েছে রবের্তো মার্তিনেসের দল।
  • বোর্নমাউথকে হারিয়ে জয়ে ফিরল ইউনাইটেড
    পয়েন্ট তালিকার তলানির দলের কাছে হারের ধাক্কা সামলে ঘুরে দাঁড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দুই অর্ধের দুই গোলে বোর্নমাউথকে হারিয়ে শীর্ষ চারে থেকে লিগ শেষ করার পথে এগিয়ে গেছে জোসে মরিনিয়োর শিষ্যরা।
  • লুকাকু-সানচেসের গোলে ম্যানইউয়ের জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সোয়ানসি সিটিকে সহজেই হারিয়ে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে জোসে মরিনিয়োর দল।
  • চেলসিকে হারিয়ে ম্যানইউয়ের প্রতিশোধ
    ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির বিপক্ষে প্রথম পর্বে হারের প্রতিশোধ নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পিছিয়ে পড়ে ঘুরে দাঁড়িয়ে পাওয়া এই জয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে ফিরেছে জোসে মরিনিয়োর দল।
  • লুকাকুর জোড়া গোলে শেষ আটে ম্যানইউ
    রোমেলু লুকাকুর জোড়া গোলে হাডার্সফিল্ড টাউনকে হারিয়ে এফএ কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • এফএ কাপের চতুর্থ রাউন্ডে লিভারপুল, ম্যানইউ
    লিভারপুলের হয়ে ভার্জিল ফন ডিকের অভিষেকটা হল স্বপ্নিল। ম্যাচের শেষ দিকে তার গোলে এফএ কাপের চতুর্থ রাউন্ডে পৌঁছেছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • ওল্ড ট্র্যাফোর্ডে সহজ জয় ইউনাইটেডের
    মারোয়ান ফেলাইনির জোড়া গোল আর ফর্মে থাকা রোমেলু লুকাকুর লক্ষ্যভেদে ক্রিস্টাল প্যালেসকে সহজেই হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেডের।
  • এভারটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার ইউনাইটেড
    শেষ কয়েক মিনিটে যেন ঝড় বয়ে গেল এভারটনের ওপর দিয়ে। একের পর এক আক্রমণে বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ম্যানইউয়ের আরেকটি দুর্দান্ত জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে দুর্দান্ত শুরুর পর টানা দ্বিতীয় ম্যাচে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ম্যানইউকে জেতালেন অভিষিক্ত লুকাকু
    ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে নিজের প্রথম ম্যাচটা রাঙালেন রোমেলু লুকাকু। এই ফরোয়ার্ডের নৈপুণ্যে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে উড়িয়ে দিয়ে প্রতিযোগিতায় শুভ সূচনা করেছে জোসে মরিনিয়োর দল।
  • রোনালদোর পর্যায়ে উঠতে চান লুকাকু
    ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ক্রিস্তিয়ানো রোনালদোর মতো সাফল্যের চূড়ায় উঠতে চান রোমেলু লুকাকু। ক্লাবটির হয়ে অনেক গোল করতে এবং অনেক শিরোপা জিততে চান বেলজিয়ামের এই ফরোয়ার্ড।
  • ম্যানইউতে এভারটনের লুকাকু
    ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিতে যাচ্ছেন রোমেলু লুকাকু। শিগগিরই বেলজিয়ামের এই স্ট্রাইকারের মেডিকেল পরীক্ষা হবে বলে জানিয়েছে ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটি।