• ফ্লামেঙ্গোতে যোগ দিলেন লুইস
    নতুন ঠিকানা খুঁজে পেয়েছেন দাভিদ লুইস। স্বদেশের ক্লাব ফ্লামেঙ্গোতে যোগ দিয়েছেন এই ব্রাজিলিয়ান ডিফেন্ডার।
  • তামিম-লিটনের কাছে কোচের চাওয়া
    নিউ জিল্যান্ডে ব্যাটিংয়ের একটি টেমপ্লেট পেয়েছে বাংলাদেশ। শুরুতে সাবধানী, শেষটায় ঝড়। দ্বিতীয় ওয়ানডেতে এই কৌশলে জয় প্রায় পেয়েই যাচ্ছিল সফরকারীরা। তৃতীয় ম্যাচে স্বাগতিকদের বিপক্ষে একই ধরনের ব্যাটিং চান বাংলাদেশের ব্যাটিং কোচ জন লুইস।
  • লুইসের সেঞ্চুরি ও পুরানের শেষের ঝড়ে সিরিজ উইন্ডিজের
    হাতছানি যখন অনায়াস জয়ের, ভজকট পাকিয়ে ফেলল ওয়েস্ট ইন্ডিজ। আরেকবার যেন তারা বুঝিয়ে দিল, সহজ কাজ যায় না করা সহজে! এভিন লুইসের সেঞ্চুরি ও শেই হোপের সঙ্গে দুর্দান্ত উদ্বোধনী জুটির পর সহজ হয়ে পড়া ম্যাচকে কঠিন বানিয়ে শেষ পর্যন্ত তারা জয়ের দেখা পেল শেষের রোমাঞ্চে।
  • ফিটনেসের কারণে বাদ হেটমায়ার ও লুইস
    সবশেষ সিরিজে দলের সর্বোচ্চ রান স্কোরার ছিলেন এভিন লুইস। হয়েছিলেন ম্যান অব দা সিরিজ। সবশেষ ম্যাচটিতেও করেছেন সেঞ্চুরি। সেই ব্যাটসম্যানই পরের সিরিজে বাদ পড়লেন ফিটনেস পরীক্ষায় উতরাতে ব্যর্থ হওয়ায়। ফিটনেসের কারণে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের ওয়েস্ট ইন্ডিজ দলে জায়গা পাননি শিমরন হেটমায়ারও।
  • চেলসি থেকে আর্সেনালে ব্রাজিলের লুইস
    চেলসি থেকে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দাভিদ লুইসকে ৮০ লাখ পাউন্ডে নিতে সমঝোতায় পৌঁছেছে আর্সেনাল।
  • ‘কাপ জয়ে চ্যাম্পিয়ন্স লিগ ব্যর্থতা ঢাকবে না বার্সার’
    স্প্যানিশ কাপ জিতে বার্সেলোনা ঘরোয়া ডাবল জেতা প্রায় নিশ্চিত করে ফেললে কি হবে, চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়া এখনও পোড়াচ্ছে লুইস সুয়ারেসকে। ঘরোয়া ফুটবলের সাফল্য দিয়ে ইউরোপ সেরার মঞ্চে ব্যর্থতা আড়াল করা সম্ভব নয় বলে মনে করছেন উরুগুয়ের এই স্ট্রাইকার।
  • চেলসির হয়ে সব শিরোপা জিততে চান লুইস
    নতুন মৌসুমে চেলসির হয়ে সম্ভাব্য সব শিরোপা জিততে চান দাভিদ লুইস। বড় একটি ক্লাবের হয়ে খেললে উচ্চাকাঙ্ক্ষা থাকা দরকার বলে মত ব্রাজিলের এই  ডিফেন্ডারের।
  • রোমাঞ্চ ছড়িয়ে চেলসি-লিভারপুল ড্র
    প্রিমিয়ার লিগে শততম ম্যাচ খেলতে নেমে চমৎকার এক গোল করলেন দাভিদ লুইস। কিন্তু জয়ের আনন্দে মাঠ ছাড়তে পারেননি। চেলসির বিপক্ষে রোমাঞ্চ ছড়ানো ম্যাচে গোলরক্ষক সিমোন মিগনোলেতের দারুণ নৈপুণ্যে মূল্যবান ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।
  • স্ট্রাইকারের খোঁজে বার্সেলোনা
    লিওনেল মেসি, লুইস সুয়ারেস আর নেইমারকে নিয়ে গড়া বার্সেলোনার আক্রমণত্রয়ী বিশ্বের অন্যতম সেরা। এদের সঙ্গে একজন পুরোদস্তুর স্ট্রাইকার যোগ করে দলের আক্রমণভাগকে আরও সমৃদ্ধ করতে চান কাতালান ক্লাবটির কোচ লুইস এনরিকে।