• নেইমার-ইকার্দির গোলে লিওঁকে হারাল পিএসজি
    খেলার ধারার বিপরীতে আচমকা এক গোলে পাক দি ফ্রাঁস থেকে তিন পয়েন্ট নিয়ে ফেরার আশা জাগায় লিঁও। শিরোপা পুনরুদ্ধারের অভিযানে দারুণ শুরু করা পিএসজিকে পথ দেখালেন নেইমার। শেষ সময়ে ব্যবধান গড়ে দিলেন মাউরো ইকার্দি। ঘুরে দাঁড়িয়ে দারুণ এক জয় পেল মাওরিসিও পচেত্তিনোর দল।
  • লিওঁর কাছে হেরে শীর্ষস্থান হারাল পিএসজি
    আগের ম্যাচের দুর্দান্ত পিএসজির দেখা মেলেনি। নেইমার, কিলিয়ান এমবাপেরা থাকলেন নিজেদের ছায়া হয়ে। লিওঁর বিপক্ষে হেরে লিগ ওয়ানের শীর্ষস্থান খোয়াল পিএসজি।
  • লিওঁকে হারিয়ে ফাইনালে বায়ার্ন
    আত্মবিশ্বাসের তুঙ্গে থেকে মাঠে নামা অলিম্পিক লিওঁ আক্রমণাত্মক ফুটবলে ভালোই লড়াই করল। তবে ফিনিশিংয়ের ব্যর্থতায় তাদের কপালে জুটল শুধুই হতাশা। সের্গে জিনাব্রির জোড়া গোলের পর জালের দেখা পেলেন রবের্ত লেভানদোভস্কি। দারুণ জয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠল বায়ার্ন মিউনিখ।
  • বায়ার্নের বিপক্ষে পরিসংখ্যানকে পাত্তা দিচ্ছেন না লিওঁ কোচ
    অন্যতম ফেভারিট হিসেবে টুর্নামেন্ট শুরু করা ইউভেন্তুস ও ম্যানচেস্টার সিটিকে হারিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে অলিম্পিক লিওঁ। চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে দারুণ ছন্দে থাকা বায়ার্ন মিউনিখের মুখোমুখি হওয়ার আগে পেছনের পরিসংখ্যান নিয়ে একদমই ভাবছেন না ফরাসি দলটির কোচ রুডি গার্সিয়া।
  • ‘ইউভেন্তুস, সিটিকে বিদায় করেছি, বায়ার্নকেও হারাতে পারি’
    ফেভারিটের তকমা নিয়ে আসা ইউভেন্তুস, ম্যানচেস্টার সিটিকে হারিয়ে আত্মবিশ্বাসের তুঙ্গে অলিম্পিক লিওঁ। চ্যাম্পিয়ন্স লিগে দলের জন্য তাই ‘কোনো সীমা নির্ধারণ’ করছেন না কোচ রুডি গার্সিয়া। সেমি-ফাইনালে বায়ার্ন মিউনিখ বাধা টপকানোর ব্যাপারেও দারুণ আত্মবিশ্বাসী লিওঁর কোচ।
  • কৌশলগত লড়াইয়ে হার-জিত নিয়ে গুয়ার্দিওলা-গার্সিয়ার দ্বিমত
    কোয়ার্টার-ফাইনালে এসে ছক বদলেছিলেন পেপ গুয়ার্দিওলা। তরুণ এরিক গার্সিয়াকে দিয়েছিলেন মূল ডিফেন্ডারের দায়িত্ব। ছকে কাজ না হওয়ায় ম্যানচেস্টার সিটি ছিটকে গেছে চ্যাম্পিয়ন্স লিগ থেকে। গুয়ার্দিওলার দাবি, কৌশলগত কারণে হারেনি তার দল। অন্যদিকে, অলিম্পিক লিওঁ কোচ রুডি গার্সিয়ার দাবি কৌশলগত লড়াই জিতে বাজিমাত করেছে তার ছেলেরা।
  • ম্যানচেস্টার সিটিকে হারিয়ে সেমিতে লিওঁ
    উত্থান-পতনের মধ্য দিয়ে যাওয়া ম্যানচেস্টার সিটি শেষ দিকে যেন ফিরে পেয়েছিল নিজেদের। আশা জাগিয়েছিল চ্যাম্পিয়ন্স লিগে অসমাপ্ত কাজ শেষ করার। কিন্তু নক আউট পর্বে আরও একবার এলোমেলো হয়ে গেল দলটি। অলিম্পিক লিঁওকে জয় যেন একরকম উপহারই দিলো পেপ গুয়ার্দিওলার দল। সুযোগ কাজে লাগিয়ে সুপার সাব মুসা দেম্বেলে সেমি-ফাইনালে নিয়ে গেলেন ফরাসি দলটিকে। 
  • বার্সেলোনাকে রুখে দিল লিওঁ
    শুরু থেকে শেষ পর্যন্ত রক্ষণ জমাট রেখে বার্সেলোনাকে রুখে দিয়েছে অলিম্পিক লিওঁ। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে লা লিগার চ্যাম্পিয়নদের সঙ্গে গোলশূন্য ড্র করেছে লিগ ওয়ানের দলটি।
  • ম্যান সিটির হারের দায় নিচ্ছেন ফের্নান্দিনিয়ো
    চ্যাম্পিয়ন্স লিগে ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁর কাছে দলের হারের পেছনে নিজের অপ্রত্যাশিত ভুলের দায় দেখছেন ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফের্নান্দিনিয়ো।
  • ম্যানসিটির মাঠে লিওঁর জয়
    চ্যাম্পিয়ন্স লিগের শুরুতেই বড় ধাক্কা খেয়েছে ম্যানচেস্টার সিটি। ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁর কাছে ঘরের মাঠে হেরে গেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • লিওঁর বিপক্ষে হার মানতে পারছেন না পিএসজি কোচ
    লিওঁর মাঠে পিএসজির পরাজয় কিছুতেই মানতে পারছেন না উনাই এমেরি। ম্যাচটি ড্র হলেই ন্যায্য হতো বলে মনে করেন লিগ ওয়ানে শীর্ষে থাকা দলটির কোচ।