• পর্তুগালের বিপক্ষে ফরাসিদের ‘আত্মবিশ্বাস বাড়ানোর’ ম্যাচ
    ইউরোর ‘মৃত্যুকূপ’ পেরিয়েছে ফ্রান্স। পর্তুগাল পারেনি এখনও। গত আসরের দুই ফাইনালিস্টের এবার দেখা হচ্ছে গ্রুপ পর্বেই। ফরাসিদের কণ্ঠে অবশ্য আগেরবারে হারের প্রতিশোধের হুঙ্কার নেই। তাদের চাওয়া শুধু পর্তুগালকে হারিয়ে মোমেন্টাম ধরে রাখা এবং নকআউট পর্বের জন্য আত্মবিশ্বাস বাড়িয়ে নেওয়া।
  • ইপিএল ভেস্তে গেলে লিভারপুলের জন্য হবে ‘নির্মম’
    অধরা প্রিমিয়ার লিগ শিরোপা থেকে দুই কদম দূরে আশা-নিরাশায় দুলছে লিভারপুলের ভাগ্য। করোনাভাইরাসের প্রকোপে মৌসুম শেষ হবে কি-না, নেই তার নিশ্চয়তা। স্বপ্ন পূরণের এত কাছে গিয়েও দলটিকে যদি শিরোপাবঞ্চিত হতে হয়, তাহলে ইয়ুর্গেন ক্লপের দলের সঙ্গে সেটি নিষ্ঠুরতা হবে বলে মনে করছেন টটেনহ্যামের গোলরক্ষক উগো লরিস।
  • লম্বা সময়ের জন্য মাঠের বাইরে লরিস
    ইউরো বাছাইপর্বে কদিন পর হতে যাওয়া ম্যাচের আগে বড় ধাক্কা খেয়েছে ফ্রান্স। কনুইয়ের চোটে লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন টটেনহ্যাম হটস্পারের গোলরক্ষক উগো লরিস।
  • আর্জেন্টিনাকে হারানোয় 'আত্মবিশ্বাস বেড়েছিল' ফ্রান্সের
    পিছিয়ে পড়ার পর ঘুরে দাঁড়িয়ে আর্জেন্টিনাকে হারানো এবং বিশ্বকাপ থেকে লিওনেল মেসিকে ছিটকে দেওয়া প্রতিযোগিতাটিতে পুরো পথ পাড়ি দিতে ফ্রান্সকে আত্মবিশ্বাস জুগিয়েছিল বলে জানালেন দলটির অধিনায়ক উগো লরিস। 
  • ফরাসিদের খুশি করতে পেরে গর্বিত এমবাপে
    টুর্নামেন্ট জুড়ে নিজের ধারাবাহিক পারফরম্যান্সে এবং দলের সাফল্যে স্বাভাবিকভাবেই ভীষণ খুশি কিলিয়ান এমবাপে। তবে দেশকে বিশ্বকাপ জেতাতে পেরে, দেশের মানুষকে খুশি করতে পেরে গর্ববোধ করছেন ফরাসি তরুণ এই ফরোয়ার্ড।
  • ফ্রান্সে চলা উন্মাদনায় ভাসছে না দল: লরিস
    দ্বিতীয় বিশ্বকাপ জয়ের সম্ভাবনায় দেশে চলা উন্মাদনায় ভেসে যাচ্ছে না ফ্রান্স দল। ক্রোয়েশিয়ার বিপক্ষে ফাইনালে নিখুঁত ম্যাচ খেলার দিকেই পুরো মনোযোগ দেওয়ার কথা জানিয়েছেন ফরাসি গোলরক্ষক উগো লরিস।
  • সেট পিসের দুশ্চিন্তার পর সেট পিসেই জয় ফ্রান্সের
    কর্নার থেকে গোল পেয়ে ফাইনালের ওঠার পর ফ্রান্সের গোলরক্ষক উগো লরিস জানিয়েছেন, উল্টো এই সেট পিসে বেলজিয়ামের সামর্থ্য নিয়ে ম্যাচ শুরুর আগে দুশ্চিন্তা ছিল তাদের।
  • কাভানি খেলুক বা না খেলুক ‘প্রস্তুত’ ফ্রান্স
    চোটের কারণে ফ্রান্সের বিপক্ষে উরুগুয়ের ফরোয়ার্ড এদিনসন কাভানির খেলা নিয়ে অনিশ্চয়তা আছে। তবে প্রতিপক্ষ যে আক্রমণভাগ নিয়েই খেলুক না কেন ফ্রান্স প্রস্তুত বলে জানিয়েছেন কোচ দিদিয়ের দেশম।
  • ‘আর্জেন্টিনাকে গুঁড়িয়ে দিয়েও আগের মতোই আছে এমবাপে’
    আর্জেন্টিনার জালে জোড়া গোল করে পাদপ্রদীপের আলোয় উঠে আসা কিলিয়ান এমবাপে নাকি একটুও বদলাননি। বরং তরুণ এই ফরোয়ার্ড আগের মতোই স্বাভাবিক থেকে উরুগুয়ের বিপক্ষেও দলকে সাহায্য করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন ফ্রান্সের গোলরক্ষক উগো লরিস।।
  • ‘ভুল’ করা লরিসের পাশে দেশম
    দুই প্রস্তুতি ম্যাচে কিছু ভুলের কারণে সমালোচকদের তোপের মুখে আছেন উগো লরিস। তবে ৩১ বছর বয়সী গোলরক্ষকের দুঃসময়ে পাশে আছেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম।
  • 'রোনালদো নতুন প্রজন্মের অনুপ্রেরণা'
    রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর ভূয়সী প্রশংসা করেছেন উগো ইয়োরিস। টটেনহ্যাম হটস্পারের গোলরক্ষকের মতে, চার বারের বর্ষসেরা ফুটবলার হলেন নতুন প্রজন্মের অনুপ্রেরণা।