• রোনালদো-কাভানির নৈপুণ্যে ইউনাইটেডের জয়
    পুরনো ঠিকানায় নতুন শুরুটা দারুণ হলেও হঠাৎ করেই যেন গোলের ঠিকানা ভুলে গিয়েছিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। প্রিমিয়ার লিগে চার ম্যাচ পর অবশেষে জালের দেখা পেলেন পর্তুগিজ তারকা। গোল পেলেন এদিনসন কাভানিও। জয়ের স্বস্তি ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড শিবিরে।
  • রোনালদোর জয়সূচক গোলেই ইউনাইটেডের রোমাঞ্চকর প্রত্যাবর্তন
    প্রথম ত্রিশ মিনিটে দুই গোলে পিছিয়ে পড়ার ধাক্কা, দারুণ সব সুযোগ তৈরি করেও জালের দেখা না পাওয়া ও পোস্ট-ক্রসবারে বল লাগার হতাশা। ব্যর্থতার বৃত্তে বন্দি হয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড শিবিরে আরেকটি হারের শঙ্কা জেগে ওঠে প্রবলভাবে। সেখান থেকে ঘুরে দাঁড়ানোর অসাধারণ গল্প লিখল তারা। কয়েকটি সুযোগ নষ্ট করা ক্রিস্তিয়ানো রোনালদো শেষে গিয়ে দলকে জয়ের উচ্ছ্বাসে ভাসালেন। 
  • র‌্যাশফোর্ডকে স্বরূপে পাওয়ার আশা সুলশারের
    সফল অস্ত্রোপচার শেষে মাঠের ফেরার প্রক্রিয়া শুরু করেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের মার্কাস র‌্যাশফোর্ড। কোচ উলে গুনার সুলশার নিশ্চিত করেছেন, ক্লাবের ক্যারিংটন ট্রেনিং গ্রাউন্ডে পুনর্বাসন প্রক্রিয়া শুরু করেছেন ২৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।
  • মৌসুমের শুরুতে র‌্যাশফোর্ডকে পাচ্ছে না ইউনাইটেড
    গত মৌসুমের শেষভাগ থেকে ভোগাচ্ছে কাঁধের চোট। স্থায়ী সমাধানের জন্য তাই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন মার্কাস র‌্যাশফোর্ড। এই কারণে মৌসুমের শুরুতে ইংলিশ এই ফরোয়ার্ডকে দলে পাবে না ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ঘুরে দাঁড়িয়ে জিতল ম্যানইউ
    শুরুর অনুজ্জ্বল ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল দ্বিতীয়ার্ধে। ঠাণ্ডা মাথার গোলে সমতা ফেরালেন মার্কাস র‌্যাশফোর্ড। শেষটায় দলকে এগিয়ে নিলেন ম্যাসন গ্রিনউড। ব্রাইটন এন্ড হোভ অ্যালবিয়নকে আবার হারিয়ে ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল উলে গুনার সুলশারের দল।
  • শেষ ২ ম্যাচেও র‌্যাশফোর্ড ও সাকাকে পাচ্ছে না ইংল্যান্ড
    বিশ্বকাপ বাছাইয়ে নিজেদের পরের দুই ম্যাচে স্ট্রাইকার মার্কাস র‌্যাশফোর্ড ও উইঙ্গার বুকায়ো সাকাকে পাচ্ছে না ইংল্যান্ড।
  • শেষ দিকে নিউক্যাসলকে গোলে ভাসাল ইউনাইটেড
    আত্মঘাতী গোলে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড আক্রমণের ধার বাড়িয়ে প্রথমার্ধেই ফিরল সমতায়। বলের নিয়ন্ত্রণে আধিপত্য করলেও এগিয়ে যেতে পারছিল না তারা। অপেক্ষা ফুরোয় শেষ দিকে গিয়ে। শেষের ১০ মিনিটে আরও তিন গোল করে নিউক্যাসল ইউনাইটেডের মাঠ থেকে বড় জয় নিয়ে ফিরেছে উলে গুনার সুলশারের দল।
  • ম্যাচের শেষ কিকে ম্যানইউর নাটকীয় জয়
    হার দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু করা ম্যানচেস্টার ইউনাইটেড দ্বিতীয় ম্যাচে নাটকীয় জয় পেয়েছে। শেষ মুহূর্তের গোলে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নকে হারিয়েছে উলে গুনার সুলশারের দল।
  • জয়ে ফিরল ইউনাইটেড
    বল দখলে এগিয়ে থাকলেও মিলছিল না গোলের দেখা। বিরতির আগে দলকে এগিয়ে নিলেন মার্কাস র‌্যাশফোর্ড। শেষ দিকে ব্যবধান বাড়ালেন অঁতনি মার্সিয়াল। ক্রিস্টাল প্যালেসকে হারিয়ে জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড।
  • নরিচকে উড়িয়ে জয়ে ফিরল ইউনাইটেড
    নতুন বছরে দুই ম্যাচ খেলে ফেললেও জয় ছিল অধরা। অবশেষে মিলল সাফল্যের দেখা। নরিচ সিটিকে উড়িয়ে জয়ের দেখা পেল ম্যানচেস্টার ইউনাইটেড।
  • নিউক্যাসলকে উড়িয়ে জয়ে ফিরল ম্যানইউ
    উত্থান-পতনের মধ্য দিয়ে এগিয়ে যাওয়া ম্যানচেস্টার ইউনাইটেডকে শুরুতে কাঁপিয়ে দেয় নিউক্যাসল ইউনাইটেড। পিছিয়ে পড়ার পর যেন জেগে উঠে উলে গুনার সুলশারের দল। ঘুরে দাঁড়ানো স্বাগতিকদের সামনে পরে আর দাঁড়াতে পারেনি স্টিভ ব্রুসের দল।
  • র‌্যাশফোর্ডের জোড়া গোলে টটেনহ্যামকে হারাল ইউনাইটেড
    জোসে মরিনিয়ো দায়িত্ব নেওয়ার পর থেকে যেন নিজেদের খুঁজে পেয়েছিল টটেনহ্যাম হটস্পার। তুলে নিয়েছিল টানা তিন জয়। মার্কাস র‌্যাশফোর্ডের জোড়া গোলে সেই দলকেই হারিয়ে জয়ের পথে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড।
  • প্রতিপক্ষের মাঠে ইউনাইটেডের প্রথম জয়
    প্রতিপক্ষের মাঠে জিততে যেন ভুলে গিয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে উত্থান-পতনের মধ্য দিয়ে যাওয়া দলটি প্রতিপক্ষের মাঠে গিয়ে হয়ে যেতো অচেনা। অবশেষে পেরেছে ঘুরে দাঁড়াতে। নরিচ সিটিকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে চলতি আসরে অ্যাওয়ে ম্যাচে পেয়েছে প্রথম জয়।
  • ইংল্যান্ডের হাস্যকর দুই ভুলে ফাইনালে নেদারল্যান্ডস
    আক্রমণ-পাল্টা আক্রমণে জমজমাট লড়াইয়ের শেষটা ইংল্যান্ডের জন্য হলো ভীষণ বিব্রতকর ও হতাশাজনক। অতিরিক্ত সময়ে নিজেদের হাস্যকর ভুলে হজম করল দুটি গোল। তাতে প্রথমার্ধে পিছিয়ে পড়া নেদারল্যান্ডস ঘুরে দাঁড়িয়ে পাওয়া দারুণ জয়ে উঠে গেল উয়েফা নেশন্স লিগের ফাইনালে।
  • ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডের জয়
    প্রথমার্ধে দলকে এগিয়ে নিলেন মারকাস র‌্যাশফোর্ড। দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুণ করলেন অঁতনি মার্সিয়াল। শেষ দিকে এক গোল খেলেও শেষ পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়াটফোর্ডকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • লেস্টারকে হারিয়ে জয়ে ফিরল ইউনাইটেড
    উলে গুনার সুলশারের অধীনে দারুণ ছন্দে এগিয়ে চলার পথে গত ম্যাচে বার্নলির বিপক্ষে হোঁচট খেয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। সে ধাক্কা কাটিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে লেস্টার সিটিকে হারিয়ে জয়ের পথে ফিরেছে প্রতিযোগিতার সফলতম দলটি।
  • ম্যান ইউর জয়ের রাতে সুলশারের রেকর্ড
    আক্রমণ, প্রতিআক্রমণে দারুণ জমে ওঠা ম্যাচে টটেনহ্যাম হটস্পারকে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। দলের জয়ে দারুণ কীর্তি গড়েছেন কোচ উলে গুনার সুলশারও।
  • নিউক্যাসলকে হারিয়ে জয়ের ধারায় ম্যানচেস্টার ইউনাইটেড
    ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার নিচের দিকের দল নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে ভালোই লড়াই করতে হলো ম্যানচেস্টার ইউনাইটেডকে। তবে দ্বিতীয়ার্ধের দুই গোলে নতুন বছরের শুরুটা বেশ হলো প্রতিযোগিতার সফলতম ক্লাবটির।
  • র‌্যাশফোর্ডের অ্যাওয়ে গোলে এগিয়ে ম্যানইউ
    মার্কাস র‌্যাশফোর্ডের দুর্দান্ত ফ্রি-কিকে সেল্তা ভিগোকে হারিয়ে ইউরোপা লিগের ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ইব্রার গোলে শেষ আটে ইউনাইটেড
    দ্বিতীয় সারির দল ব্ল্যাকবার্ন রোভার্সের মাঠে হোঁচট খেতে বসেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। কিন্তু দারুণ ছন্দে থাকা জ্লাতান ইব্রাহিমোভিচ বদলি হিসেবে নেমেই দলকে এনে দিলেন দারুণ জয়।
  • ইংল্যান্ড দলে ফিরলেন র‌্যাশফোর্ড
    এক ম্যাচ পর জাতীয় দলে ফিরলেন মার্কাস র‌্যাশফোর্ড। ইংল্যান্ড দলে আরও ফিরেছেন জেসে লিনগার্ড ও গ্লেন জনসন। বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচের জন্য এই তিন জনকে নিয়ে দল ঘোষণা করেছেন দেশটির ভারপ্রাপ্ত কোচ গ্যারেথ সাউথগেট।