• অবশেষে দল পেলেন আর্জেন্টিনার রোমেরো
    ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার পর কোনো ক্লাব পাচ্ছিলেন না সের্হিও রোমেরো। অবশেষে পেলেন ঠিকানা। ফ্রি এজেন্ট হিসেবে সেরি আর ক্লাব ভেনেৎসিয়ায় যোগ দিলেন আর্জেন্টিনার এই গোলরক্ষক।
  • মেসির প্রতি কৃতজ্ঞ রোমেরো
    লিওনেল মেসির সঙ্গে আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা জেতার রেশ না কাটতেই তরুণ ডিফেন্ডার ক্রিস্তিয়ান রোমেরো পান চমকপ্রদক খবর। তাকে বার্সেলোনায় নেয়ার জন্য চেষ্টা করেছিলেন স্বয়ং মেসি! সেটার বাস্তবায়ন না হলেও খেলোয়াড় ও মানুষ হিসেবে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের প্রতি রোমেরোর শ্রদ্ধার কোন কমতি নেই।
  • কিনেই আর্জেন্টাইন রোমেরোকে বেচে দিল আতালান্তা
    ধারে খেলতে এসে আতালান্তার হয়ে আলো ছড়িয়েছিলেন ক্রিস্তিয়ান রোমেরো। জিতেছিলেন বর্ষসেরা সেরি আ ডিফেন্ডারের পুরস্কার। তবে তাকে ধরে রাখেনি আতালান্তা। ইউভেন্তুস থেকে কেনার পরই বিক্রি করে দিয়েছে টটেনহ্যাম হটস্পারের কাছে।
  • আর্জেন্টিনার হয়ে অভিষেক হচ্ছে মার্তিনেস, রোমেরোর
    ফ্রাঙ্কো আরমানি নাকি এমিলিয়ানো মার্তিনেস? হেরমান পেস্সেইয়া নাকি ক্রিস্তিয়ান রোমেরো? আক্রমণে লিওনেল মেসির সঙ্গী কে? ছয় মাসের বেশি সময় পর আর্জেন্টিনা মাঠে নামতে যাওয়ার আগে একাদশ নিয়ে ছিল এমন অনেক প্রশ্ন। তবে আগেভাগেই যতি চিহ্ন টেনে দিলেন লিওনেল স্কালোনি। আর্জেন্টিনা কোচ ঘোষণা করে দিলেন চিলির বিপক্ষে ম্যাচের শুরুর একাদশ।  
  • মেসির সঙ্গে তুলনায় বিরক্ত রোমেরো
    সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে লা লিগায় অভিষেক হওয়া লুকা রোমেরোর মাঝে অনেকে লিওনেল মেসির ছায়া দেখেন। অতি উৎসাহী কেউ কেউ তুলনাও করে বসেন, যা মোটেও পছন্দ নয় রিয়াল মায়োর্কার এই তরুণের। জানালেন, তার চোখে মেসি একজনই।
  • ৮১ বছরের রেকর্ড ভাঙলেন ১৫ বছর বয়সী ফুটবলার
    রিয়াল মাদ্রিদের মাঠ থেকে খালি হাতে ফিরেছে রিয়াল মায়োর্কা। তবে এই ম্যাচেই ইতিহাসের পাতায় নাম উঠে গেছে দলটির একজনের। লা লিগার ইতিহাসে সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে অভিষেকের রেকর্ড গড়েছেন মায়োর্কার ফরোয়ার্ড লুকা রোমেরো।
  • রোমেরোর বদলে আর্জেন্টিনা দলে গুসমান
    বিশ্বকাপ শুরুর আগেই দুঃসংবাদ আর্জেন্টিনার জন্য। চোট পেয়ে টানা তৃতীয় বিশ্বকাপ খেলার স্বপ্ন শেষ হয়ে গেছে সের্হিও রোমেরোর। অভিজ্ঞ এই গোলরক্ষকের বদলে দলে ডাক পেয়েছেন মেক্সিকান ক্লাব তাইগ্রেসের নাহুয়েল গুসমান।
  • ম্যানচেস্টার ইউনাইটেডে আরও ৪ বছর আর্জেন্টিনার রোমেরো
    আর্জেন্টিনার গোলরক্ষক সের্হিও রোমেরোর সঙ্গে চার বছরের নতুন চুক্তি করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। চুক্তি আরও এক মৌসুম বাড়ানোর সুযোগও রাখা হয়েছে।