• সোসিয়েদাদকে হারিয়ে শীর্ষস্থান মজবুত রিয়ালের
    ছন্দে থাকা করিম বেনজেমাকে শুরুতে হারিয়ে প্রথমার্ধে আক্রমণে বেশ ভুগতে দেখা গেল রিয়াল মাদ্রিদকে। তবে বিরতির পর ফিরেই ১০ মিনিটে দুইবার জালে বল পাঠিয়ে ম্যাচের গতিপথ ঠিক করে ফেলল তারা। রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করল কার্লো আনচেলত্তির দল।
  • ৩৪ বছর পর কোপা দেল রে চ্যাম্পিয়ন সোসিয়েদাদ
    সবশেষ শিরোপা জয়ের স্বাদ মিলেছিল তিন দশকেরও বেশি সময় আগে। অবশেষে সেই খরা কাটল। আথলেতিক বিলবাওকে হারিয়ে কোপা দেল রেতে চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল সোসিয়েদাদ।
  • ভিনিসিউসের শেষের গোলে রক্ষা রিয়ালের
    জয়ের ধারা ধরে রাখতে পারল না রিয়াল মাদ্রিদ। পারল না আতলেতিকো মাদ্রিদের ওপর চাপ বাড়াতে। তবে, রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে হারতে বসা ম্যাচে শেষের গোলে মূল্যবান এক পয়েন্ট পাওয়াও চ্যাম্পিয়নদের জন্য কম স্বস্তির নয়।
  • লা লিগায় বার্সার আরেক রেকর্ড
    লা লিগায় টানা অপরাজিত থাকার রেকর্ডটা নিজেদের করে নেওয়ার পর এবার আরেক কীর্তি গড়ল বার্সেলোনা। সেল্তা ভিগোর মাঠে ২-২ গোলের ড্রয়ে স্পেনের শীর্ষ লিগে এক মৌসুমের শুরু থেকে টানা সবচেয়ে বেশি ম্যাচ অপরাজিত থাকার রেকর্ডটা এখন কাতালান দলটির।
  • রোনালদো-কোভাসিচের নৈপুণ্যে রিয়ালের সহজ জয়
    শীর্ষস্থানের লড়াইয়ে থাকা অন্য দুই দল অঘটনের শিকার হওয়ায় রিয়াল মাদ্রিদের সামনে ছিল ব্যবধান বাড়িয়ে নেওয়ার সুযোগ। ক্রিস্তিয়ানো রোনালদো ও মাতেও কোভাসিচের নৈপুণ্যে রিয়াল সোসিয়েদাদকে হারিয়ে সেটা দারুণভাবে কাজে লাগিয়েছে জিনেদিন জিদানের দল।
  • বার্সার রক্ষণেও খুশি এনরিকে
    রিয়াল সোসিয়েদাদের মাঠে কষ্টের জয়ে পুরো ম্যাচে প্রতিপক্ষের আক্রমণভাগকে তেমন কোনো সুযোগই দেয়নি বার্সেলোনা। দল যেভাবে রক্ষণ সামলেছে তাতে বেজায় খুশি কোচ লুইস এনরিকে।
  • নেইমারের গোলে অবশেষে সোসিয়েদাদের মাঠে বার্সার জয়
    নেইমারের একমাত্র গোলে প্রায় এক দশক পর রিয়াল সোসিয়েদাদের মাঠে জিতেছে বার্সেলোনা। প্রথম লেগে কষ্টের এই জয়ে কোপা দেল রের সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে এগিয়ে গেল লুইস এনরিকের দল।
  • সোসিয়েদাদের মাঠে ফের বার্সার হোঁচট
    লিওনেল মেসির জাদু, নেইমারের ক্ষিপ্রতা, লুইস সুয়ারেসের দুর্দান্ত ফিনিশিং- প্রথমার্ধে কিছুরই দেখা মিলল না। দ্বিতীয়ার্ধের কিছু সময় বাদে বিশ্বের সেরা আক্রমণভাগ থাকল নিজেদের ছায়া হয়ে। ফলে আবারও রিয়াল সোসিয়েদাদের মাঠ থেকে জিততে না পারার হতাশা নিয়ে মাঠ ছেড়েছে বার্সেলোনা।
  • দুই পেনাল্টি গোলে আতলেতিকোর হার
    দুই পেনাল্টি থেকে গোল হজম করে রিয়াল সোসিয়েদাদের মাঠ থেকে হেরে ফিরেছে আতলেতিকো মাদ্রিদ। ২-০ ব্যবধানের পরাজয়ে লা লিগায় শীর্ষে ওঠার সুযোগ হারিয়েছে দিয়েগো সিমেওনের দল।
  • বেলের নৈপুণ্যে জয়ে শুরু রিয়ালের
    প্রায় দ্বিতীয় একাদশ নিয়েও সহজ জয় দিয়ে ২০১৬-১৭ মৌসুমের লা লিগা অভিযান শুরু করেছে রিয়াল মাদ্রিদ। গ্যারেথ বেলের নৈপুণ্যে স্পেনের সফলতম ক্লাবটি ৩-০ গোলে হারিয়েছে রিয়াল সোসিয়েদাদকে।