• মিডফিল্ডারকে গোলকিপার বানিয়ে রিভার প্লেটের জয়
    দলের প্রথম পছন্দের চার গোলরক্ষকই করোনাভাইরাসে আক্রান্ত। আরেক জনকে খেলানোর অনুমতি চেয়েও না পাওয়ায় বাধ্য হয়ে মিডফিল্ডারকে পোস্টে রেখে মাঠে নামে রিভার প্লেট। ভঙ্গুর দল নিয়েও কোপা লিবের্তাদোরেসে অসাধারণ এক জয় তুলে নিয়েছে আর্জেন্টিনার দলটি।
  • ৪ গোলরক্ষকেরই কোভিড-১৯, পোস্টের নিচে মিডফিল্ডার!
    করোনাভাইরাসের ছোবলে জেরবার আর্জেন্টাইন ক্লাব রিভার প্লেট। আক্রান্ত হয়ে মাঠের বাইরে চলে গেছেন প্রথম পছন্দের চার গোলরক্ষক। এরপরও বোকা জুনিয়র্সের বিপক্ষে একজন গোলরক্ষককে মাঠে নামাতে পেরেছিল দলটি। কিন্তু কোপা লিবের্তাদোরেসের ম্যাচে সেই সুযোগও পাচ্ছে না তারা। ইন্দিপেন্দিয়েন্তে সান্তা ফের বিপক্ষে পোস্টের নিচে তারা দাঁড় করাতে পারে অভিজ্ঞ মিডফিল্ডার এনসো পেরেসকে।
  • রিভার প্লেটের ১০ জন করোনাভাইরাসে আক্রান্ত
    বোকা জুনিয়র্সের বিপক্ষে ম্যাচের আগে বড়সড় ধাক্কা খেয়েছে রিভার প্লেট। দলটির ১০ খেলোয়াড়ের শরীরে থাবা বসিয়েছে করোনাভাইরাস।
  • নাটকীয় জয়ে কোপা লিবের্তাদোরেস চ্যাম্পিয়ন ফ্লামেঙ্গো
    শেষ বাঁশি বাজতে আর মিনিট কয়েক বাকি। রিভার প্লেটের সমর্থকরা তখন আগাম উৎসবের আমেজে। এমন সময় গাব্রিয়েল বারবোসার গোল! যোগ করা সময়ে আরও এক গোল করলেন ‘গাবিগোল’ নামে পরিচিত ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড। রোমাঞ্চে ঠাসা লড়াইয়ে আর্জেন্টিনার ক্লাবকে হারিয়ে কোপা লিবের্তাদোরেস চ্যাম্পিয়ন হলো ব্রাজিলের দল ফ্লামেঙ্গো।