• ক্লাসিকোর আগে আরেক ধাক্কা রিয়াল শিবিরে
    দ্বিতীয় দফার চোটে এদেন আজার ছিটকে যাওয়ার পর ক্লাসিকো ম্যাচ সামনে রেখে আরেক ধাক্কা খেল রিয়াল মাদ্রিদ। ‘কাস্তিয়া’ নামে পরিচিত রিয়ালের ‘বি’ দলের হয়ে খেলার সময় লাল কার্ড দেখেছেন রদ্রিগো। লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে তাই এই তরুণ ফরোয়ার্ডকে পাচ্ছে না ক্লাবটি।
  • রদ্রিগো-ভিনিসিউসকে নিয়ে নেইমারের প্রত্যাশা
    রিয়াল মাদ্রিদের হয়ে দুই তরুণ ফরোয়ার্ড রদ্রিগো ও ভিনিসিউস জুনিয়রের শুরুটা বেশ ভালো হয়েছে। অভিজ্ঞতা বাড়লে ও পরিণত হলে তারা আরও ভালো খেলোয়াড় হয়ে উঠবেন বলে বিশ্বাস নেইমারের।
  • তরুণ রদ্রিগোর পারফরম্যান্সে বিস্মিত নন জিদান
    দারুণ এক হ্যাটট্রিকের পাশাপাশি সতীর্থের গোলে অবদান রেখে রাঙিয়েছেন ঘরের মাঠে চ্যাম্পিয়ন্স লিগ অভিষেক। তবে রদ্রিগোর এমন দুরন্ত পারফরম্যান্সে বিস্মিত নন জিনেদিন জিদান। ব্রাজিলের তরুণ ফরোয়ার্ড প্রতিদিন উন্নতি করছেন বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের কোচ।
  • রদ্রিগোকে এখনই ‘চাপ’ দিতে রাজি নন জিদান
    অভিষেকে দ্যুতি ছড়ানো রদ্রিগোর ওপর এখনই বেশি চাপ দিতে চাইছেন না জিনেদিন জিদান। তাই ‘মাদ্রিদ ডার্বি’-তে ১৮ বছর বয়সী এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে না খেলানোর সিদ্ধান্ত নিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ।
  • ভিনিসিউস ও রদ্রিগোর পারফরম্যান্সে খুশি জিদান
    লা লিগায় ওসাসুনার বিপক্ষে দারুণ খেলা দুই তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র ও রদ্রিগোর পারফরম্যান্সে খুশি রিয়াল মাদ্রিদের কোচ জিনেদিন জিদান।
  • ‘ফেনোমেনন’ রোনালদোর পর তরুণ রদ্রিগো
    ‘আমি নেইমার ও রবিনিয়োর মতো খেলি’- সান্তিয়াগো বের্নাবেউয়ে এসে এমনটা বলা রদ্রিগো নতুন ঠিকানায় অভিষেকে দ্যুতি ছড়ালেন। রিয়াল মাদ্রিদের হয়ে দারুণ এক অর্জনে মনে করিয়ে দিলেন ‘দ্য ফেনোমেনন’ রোনালদোর কথা।
  • দুই ব্রাজিলিয়ান তরুণের গোলে শীর্ষে রিয়াল
    যেন নতুন শুরু করল রিয়াল মাদ্রিদ। অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্রামের দিনে দ্যুতি ছড়ালেন ভিনিসিউস জুনিয়র ও রদ্রিগো। দুই তরুণ ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের গোলে ওসাসুনাকে হারিয়ে লা লিগার শীর্ষে উঠে গেল জিনেদিন জিদানের দল।
  • নেইমার-রবিনিয়োর মতো খেলি: রিয়ালের নতুন ব্রাজিলিয়ান রদ্রিগো
    রিয়াল মাদ্রিদে নতুন আসা রদ্রিগো জানেন মূল দলে জায়গা পাওয়ার জন্য প্রতিযোগিতা অনেক। তবে সমর্থকদের সঙ্গে আনুষ্ঠানিক পরিচয় পর্বে এসে নিজের দাবিও জানিয়ে রাখলেন তরুণ এই ব্রাজিলিয়ান। দাবি করলেন, নেইমার ও রবিনিয়োর মতো খেলেন তিনি।