• রিয়ালের 'শেষ' দেখতে মানা
    উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে রিয়াল মাদ্রিদের মাঠে জিতে সুবিধাজনক অবস্থায় আছে ম্যানচেস্টার সিটি। তবে প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ বলেই এখনও লড়াই শেষ হয়ে যায়নি বলে মনে করেন সিটি মিডফিল্ডার বের্নার্দো সিলভা।
  • ম্যানচেস্টার সিটি ছাড়ার ইঙ্গিত ডে ব্রুইনের
    ইউরোপিয়ান ক্লাব প্রতিযোগিতায় ম্যানচেস্টার সিটির ওপর দুই বছরের নিষেধাজ্ঞাদেশ বহাল থাকলে ক্লাব ছাড়তে পারেন দলটির তারকা ফুটবলার কেভিন ডে ব্রুইনে।
  • ‘লিভারপুলকে চ্যাম্পিয়ন ঘোষণা করাই ন্যায্য হবে’
    বহু প্রতীক্ষিত শিরোপা থেকে স্রেফ দুই জয় দূরে লিভারপুল। কিন্তু ইয়ুর্গেন ক্লপের দলটির হাতে মুকুট ধরা দেবে কি-না, এ নিয়ে জেগেছে প্রবল শঙ্কা। করোনাভাইরাসের জন্য ভেস্তে যেতে বসেছে মৌসুম। ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার ইলকাই গিনদোয়ান মনে করেন, মৌসুম শেষ করা না গেলে লিভারপুলের হাতে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা তুলে দেওয়া হবে ন্যায্য।
  • করোনাভাইরাস: রিয়াল মাদ্রিদ-ম্যানচেস্টার সিটি ম্যাচ স্থগিত
    করোনাভাইরাসের জন্য চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে রিয়াল মাদ্রিদের দ্বিতীয় লেগের ম্যাচ স্থগিত হয়েছে। প্রতিযোগিতার আয়োজক উয়েফা এই সিদ্ধান্তের কথা নিশ্চিত করেছে।
  • ম্যানচেস্টার ডার্বিতে আবারও ইউনাইটেডের জয়
    দারুণ এক গোল করলেন অঁতনি মার্সিয়াল। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করলেন বদলি নামা স্কট ম্যাকটমিনে। ম্যানচেস্টার ডার্বিতে সিটিকে আবারও হারাল ইউনাইটেড।
  • ইউনাইটেডের বিপক্ষে অনিশ্চিত ডে ব্রুইনে
    যতটা মনে হয়েছিল তার চেয়ে গুরুতর কেভিন ডে ব্রুইনের চোট। নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে এই মিডফিল্ডারের খেলা নিয়ে জেগেছে শঙ্কা। কবে নাগাদ বেলজিয়ান এই তারকা মাঠে ফিরবেন তা নিশ্চিত নন কোচ পেপ গুয়ার্দিওলা।
  • সিটির হয়ে ট্রেবল জয়ের আশা স্টারলিংয়ের
    লিগের আশা বলতে গেলে শেষ। তবে এরই মধ্যে লিগ কাপ জিতেছে দল। সুযোগ আছে এফএ কাপ ও চ্যাম্পিয়ন্স লিগেও। সেদিকেই মনোযোগ ম্যানচেস্টার সিটির। দলের হয়ে ট্রেবল জয়ের এই লক্ষ্যের কথা জানিয়েছেন সিটির ইংলিশ ফরোয়ার্ড রাহিম স্টারলিং।
  • ইংলিশ লিগ কাপের মুকুট ধরে রাখল সিটি
    শুরুতে দুই গোলে এগিয়ে গেল ম্যানচেস্টার সিটি। এক গোল শোধ করে ঘুরে দাঁড়াল অ্যাস্টন ভিলা। ম্যাচে ফিরল উত্তেজনা। কিন্তু পরে আর জালের দেখা পেল না কেউই। স্বস্তির জয়ে ইংলিশ লিগ কাপের মুকুট ধরে রাখল সিটি।
  • রিয়ালকে হারানোর পেছনের গল্পটা বললেন গুয়ার্দিওলা
    ১০ দিন হাতে তেমন কাজ ছিল না। সময়টা কাজে লাগান রিয়াল মাদ্রিদের ম্যাচ দেখে। সেখান থেকেই বুঝতে পারেন সান্তিয়াগো বের্নাবেউয়ে কৌশল কী হবে। কাজে এলো সেই কৌশল। রিয়ালের মাঠে জেতার পর পেছনের গল্পটা জানালেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গুয়ার্দিওলা।
  • কেবল রিয়ালই ঘুরে দাঁড়াতে পারে: গুয়ার্দিওলা
    রিয়াল মাদ্রিদের মাঠে মিলেছে দারুণ জয়। ফিরতি লেগের ম্যাচ নিজেদের আঙিনায়। তারপরও সতর্ক ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • রিয়ালের মাঠে সিটির দারুণ জয়
    গোলশূন্য প্রথমার্ধের পর রিয়াল মাদ্রিদকে কাঙিক্ষত গোল এনে দিলেন ইসকো। গাব্রিয়েল জেসুসের গোলে দারুণভাবে ঘুরে দাঁড়ানো ম্যানচেস্টার সিটি পরে স্পট কিক থেকে গেলো এগিয়ে। সান্তিয়াগো বের্নাবেউ থেকে দারুণ জয় নিয়ে ফিরল পেপ গুয়ার্দিওলার দল।
  • নিষেধাজ্ঞার বিরুদ্ধে সিটির আপিল
    ইউরোপিয়ান ক্লাব প্রতিযোগিতায় পাওয়া দুই বছরের নিষেধাজ্ঞার বিরুদ্ধে আন্তর্জাতিক ক্রীড়া আদালতে আপিল করেছে ম্যানচেস্টার সিটি।
  • অপ্রতিরোধ্য পথচলায় রেকর্ড ছুঁলো লিভারপুল
    প্রিমিয়ার লিগ শিরোপার পথে দুর্বার গতিতে ছুটে চলা লিভারপুল স্পর্শ করল দারুণ এক রেকর্ড। টানা সবচেয়ে বেশি ম্যাচ জয়ের কীর্তিতে তারা স্পর্শ করল ম্যানচেস্টার সিটিকে। দুর্দান্ত ফর্মে থাকা লিভারপুলের সামনে হাতছানি এখন পরের ম্যাচ জিতে রেকর্ডটি শুধু নিজেদের করে নেওয়ার।
  • রিয়াল ম্যাচ সিটির ‘আসল পরীক্ষা’
    কিছুদিন আগে চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচ নিয়ে রোমাঞ্চের কথা জানিয়েছিলেন পেপ গুয়ার্দিওলা। ম্যানচেস্টার সিটি কোচ এবার বললেন, ইউরোপের সফলতম দলটির বিপক্ষে তার দলকে দিতে হবে ‘আসল পরীক্ষা’।
  • জেসুসের গোলে ম্যানচেস্টার সিটির জয়
    পয়েন্ট টেবিলের দুই ও তিন নম্বর দলের লড়াইটা হলো বেশ জমজমাট। সের্হিও আগুয়েরো পেনাল্টি মিস করায় পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল ম্যানচেস্টার সিটি। তবে শেষ দিকে গাব্রিয়েল জেসুসের গোলে লেস্টার সিটিকে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ‘রিয়াল দুর্দান্ত, কিন্তু সিটিতেই সুখে আছি’
    ইউরোপিয়ান ফুটবলে ম্যানচেস্টার সিটি নিষিদ্ধ হওয়ার খবর প্রকাশের পর থেকে গুঞ্জন, ক্লাব ছাড়তে পারেন রাহিম স্টার্লিং। সম্ভাব্য গন্তব্য হিসেবে উঠে এসেছে রিয়াল মাদ্রিদের নাম। স্প্যানিশ ক্লাবটির প্রতি নিজের মুগ্ধতার কথা জানিয়েছেন এই ইংলিশ মিডফিল্ডার। একই সঙ্গে জানিয়ে দিয়েছেন, প্রিমিয়ার লিগের ক্লাবটিতে বেশ ভালো আছেন তিনি।
  • সিটি ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন গুয়ার্দিওলা
    ইউরোপিয়ান ফুটবলে ম্যানচেস্টার সিটি নিষিদ্ধ হওয়ায় খবর প্রকাশের পর থেকে সংবাদ মাধ্যমে গুঞ্জন ক্লাব ছাড়তে পারেন কোচ পেপ গুয়ার্দিওলা। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন স্প্যানিশ এই কোচ। বরখাস্ত না হলে চুক্তির মেয়াদের পুরো সময়টাই ইংলিশ ক্লাবে থাকতে চান তিনি।
  • জয়ের পথে ফিরল সিটি
    পয়েন্ট তালিকার অবনমন অঞ্চলে থাকা ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারিয়ে জয়ের পথে ফিরেছে ম্যানচেস্টার সিটি।
  • ইউরোপিয়ান ফুটবলে নিষিদ্ধ ম্যানচেস্টার সিটি
    ইউরোপিয়ান ক্লাব ফুটবল প্রতিযোগিতায় দুই মৌসুমের জন্য ম্যানচেস্টার সিটিকে নিষিদ্ধ করা হয়েছে। উয়েফা ক্লাব লাইসেন্স সংশ্লিষ্ট ও ফিন্যান্সিয়াল ফেয়ার প্লের নিয়ম ভাঙায় এই শাস্তি পেতে হয়েছে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের।
  • ঝড়ের কবলে ইংলিশ প্রিমিয়ার লিগ
    ঘূর্ণিঝড়ের হুমকিতে নিরাপত্তা শঙ্কায় প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটি ও ওয়েস্ট হ্যামের মধ্যকার ম্যাচটি স্থগিত করা হয়েছে।
  • টটেনহ্যামের মাঠে ১১ মিনিটেই হেরে গেল সিটি
    ম্যাচের অধিকাংশ সময় আধিপত্য করল ম্যানচেস্টার সিটি, কিন্তু পেল না গোলের দেখা। উল্টো ১১ মিনিটের ঝড়ে হয়ে গেল এলোমেলো। স্টিভেন বেহরভেন ও সন হিউং মিনের গোলে দারুণ এক জয় তুলে নিল টটেনহ্যাম হটস্পার।
  • ইউনাইটেডের বিপক্ষে হেরেও ফাইনালে সিটি
    প্রথম লেগের ব্যবধান ঘুচিয়ে ফাইনালে উঠতে একরকম অসম্ভবকে সম্ভব করতে হতো। প্রথমার্ধে এগিয়ে গিয়ে কিছুটা আশা অবশ্য জাগায় ম্যানচেস্টার ইউনাইটেড। তবে বাকি সময়ে আর তেমন কিছু করতে পারেনি তারা। ফলে নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ঘরের মাঠে হেরেও লিগ কাপের ফাইনালে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর গোলে সিটির কষ্টের জয়
    বল দখলে এগিয়ে থাকলেও মিলছিল না গোলের দেখা। বিরতির আগে পেনাল্টি থেকে দলকে এগিয়ে নিতে ব্যর্থ হলেন গাব্রিয়েল জেসুস। দ্বিতীয়ার্ধে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের বদলি নেমে কাঙ্ক্ষিত গোল এনে দিলেন সের্হিও আগুয়েরো। প্রত্যাশিত জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর জোড়া গোলের পরও পয়েন্ট হারাল সিটি
    ঘরের মাঠে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে হার চোখ রাঙাচ্ছিল। পাঁচ মিনিটের ব্যবধানে সের্হিও আগুয়েরো দুই গোল করে দারুণ এক জয়ের সম্ভাবনা জাগে ম্যানচেস্টার সিটির। তবে নির্ধারিত সময়ের শেষ মিনিটের আত্মঘাতী গোলে মিলল না সেই জয়ের দেখা। টানা তিন জয়ের পর ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট হারাল বর্তমান চ্যাম্পিয়নরা।
  • ‘কিংবদন্তি’ আগুয়েরোর প্রশংসায় গুয়ার্দিওলা
    অ্যাস্টন ভিলার বিপক্ষে দারুণ এক হ্যাটট্রিকে ইংলিশ প্রিমিয়ার লিগে দুই রেকর্ড গড়া সের্হিও আগুয়েরোর উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোর রেকর্ড গড়া ম্যাচে সিটির দুরন্ত জয়
    বিদেশি খেলোয়াড় হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়লেন সের্হিও আগুয়েরো। আর্জেন্টাইন ফরোয়ার্ডের হ্যাটট্রিকের পাশাপাশি জোড়া গোল করলেন রিয়াদ মাহরেজ। জালের দেখা পেলেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসও। দাপুটে পারফরম্যান্সে অ্যাস্টন ভিলাকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি।
  • ইউনাইটেডের মাঠে জিতে ফাইনালের পথে সিটি
    নগর প্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে খুব একটা লড়াইও করতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। দলটিকে তাদেরই মাঠে হারিয়ে লিগ কাপের ফাইনালে ওঠার পথে এগিয়ে গেছে ম্যানচেস্টার সিটি।
  • রিয়াল-ইউনাইটেডকে কখনও কোচিং করাবেন না গুয়ার্দিওলা!
    ম্যানচেস্টার সিটির দায়িত্ব শেষে যাবেন অন্য কোনো ঠিকানায়। নিবেন অন্য কোনো দলের দায়িত্ব। তবে কখনোই রিয়াল মাদ্রিদ বা ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ হবেন না বলে স্পষ্ট করে করে জানিয়ে দিয়েছেন পেপ গুয়ার্দিওলা।
  • ‘জেসুস দুর্দান্ত, আগুয়েরোর বিকল্প নেই’
    এভারটনের বিপক্ষে জোড়া গোল করে দলকে জেতানো গাব্রিয়েল জেসুসের খেলায় মুগ্ধ পেপ গুয়ার্দিওলা। তবে দলে সের্হিও আগুয়েরোর বিকল্প নেই বলেও জানিয়েছেন ম্যানচেস্টার সিটি কোচ।
  • জেসুসের জোড়া গোলে জয়ে বছর শুরু সিটির
    দ্বিতীয়ার্ধের শুরুতে গাব্রিয়েল জেসুসের জোড়া গোলে ম্যাচের নিয়ন্ত্রণ নিল ম্যানচেস্টার সিটি। তাদের গোলরক্ষক ক্লাওদিও ব্রাভোর ভুলে এক গোল ফিরিয়ে দিল এভারটন। বাকি সময়ে ব্যবধান ধরে রেখে জয় দিয়ে নতুন বছর শুরু করল পেপ গুয়ার্দিওলার দল।
  • কক্ষপথে ফিরতে ‘পরিশ্রম ও প্রার্থনা’ করতে হবে সিটিকে
    ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে বড় ব্যবধানে পিছিয়ে পড়ায় মুকুট ধরে রাখার আশা অনেকটাই শেষ হয়ে গেছে ম্যানচেস্টার সিটির। শিরোপা লড়াই নতুন করে জমিয়ে তুলতে কঠোর পরিশ্রম করা এবং আরও ভালো খেলার পাশাপাশি প্রার্থনা করতে হবে বলে মনে করেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরো-ডে ব্রুইনের গোলে জয়ে ফিরল সিটি
    প্রথমার্ধে বিবর্ণ পারফরম্যান্সের পর দ্বিতীয়ার্ধে নিজেদের খুঁজে পেল ম্যানচেস্টার সিটি। বিরতির পরই দলকে এগিয়ে নিলেন সের্হিও আগুয়েরো। শেষ দিকে ব্যবধান দ্বিগুণ করলেন কেভিন ডে ব্রুইনে। ঘরের মাঠে শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে জয় দিয়ে বছর শেষ করল পেপ গুয়ার্দিওলার দল।
  • ৪৮ ঘণ্টায় ২ ম্যাচ: বড় দিনের সূচিতে ক্ষুব্ধ গুয়ার্দিওলা
    বড় দিনের পর তিন দিনের মধ্যে ফুটবলারদের দুটি ম্যাচ খেলতে বাধ্য করাকে অপরাধ বলে মনে করেন লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ। তার সঙ্গে একমত পোষণ করে ইংলিশ প্রিমিয়ার লিগের সূচির সমালোচনা করলেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ম্যানচেস্টার সিটির ‘শিরোপা আশা শেষ’
    উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে হারের পর লিগ শিরোপা ধরে রাখার আশা একরকম ছেড়েই দিলেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ২ গোলে এগিয়ে গিয়েও সিটির হার
    দশ জনের দল নিয়েও ম্যাচের লম্বা একটা সময় এগিয়ে ছিল ম্যানচেস্টার সিটি। তবে শেষ রক্ষা করতে পারেনি ইংলিশ প্রিমিয়ার লিগের গত আসরের চ্যাম্পিয়নরা। ঘুরে দাঁড়িয়ে দারুণ এক জয় তুলে নিয়েছে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স।
  • লেস্টারের বিপক্ষে দুরন্ত জয় সিটির
    পুরো ম্যাচে একচেটিয়া আধিপত্য বিস্তার করল ম্যানচেস্টার সিটি। রিয়াদ মাহরেজ আর কেভিন ডে ব্রুইনের দাপটে অসহায় হয়ে গেল লেস্টার সিটির রক্ষণ। ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে সহজ জয় তুলে নিল পেপ গুয়ার্দিওলার দল।
  • লিগ কাপের সেমিতে ম্যানইউ ও ম্যানসিটি
    ইংলিশ লিগ কাপের সেমি-ফাইনালে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি।
  • আর্সেনালকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
    আর্সেনালের মাঠে বিরতির আগেই তিন গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়া ম্যানচেস্টার সিটি আধিপত্য করল দ্বিতীয়ার্ধেও। পরে আর গোল না পেলেও অনায়াস জয় নিয়ে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • জেসুসের হ্যাটট্রিকে সিটির দুর্দান্ত জয়
    নিয়মিত একাদশের অধিকাংশ খেলোয়াড়ের অনুপস্থিতি বুঝতেই দিলেন না গ্যাব্রিয়েল জেসুস। চ্যাম্পিয়ন্স লিগে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের দুর্দান্ত হ্যাটট্রিকে দিনামো জাগরেবের মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি।
  • হয়তো বড় দলের সঙ্গে লড়ার সামর্থ্য নেই সিটির: গুয়ার্দিওলা
    সময়টা এমনিতেই ভালো যাচ্ছিল না ম্যানচেস্টার সিটির। সবশেষ ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হেরে আরও কোণঠাসা হয়ে পড়েছে দলটি। মৌসুমের মাঝপথের আগেই ফিকে হয়ে গেছে লিগ শিরোপা ধরে রাখার স্বপ্ন। দুরূহ পরিস্থিতিতে কঠিন বাস্তবতাকে যেন মেনে নিলেন কোচ পেপ গুয়ার্দিওলা। ইউরোপের শীর্ষ ক্লাবগুলোর বিপক্ষে হয়তো তার দলের প্রতিদ্বন্দ্বিতা করার সামর্থ্যই নেই বলে মনে হচ্ছে এই স্প্যানিয়ার্ডের।
  • শিরোপা জয়ের সম্ভাবনা দেখছেন না সিটি কোচ
    এখনও অর্ধেকেরও বেশি পথ বাকি। প্রিমিয়ার লিগে শিরোপা ধরে রাখার দৌড়ে এরই মধ্যে অনেকটা পিছিয়ে পড়েছে ম্যানচেস্টার সিটি। যেখান থেকে ঘুরে দাঁড়িয়ে শিরোপা জয়ের নজির নেই। দলটির কোচ পেপ গুয়ার্দিওলাও বাস্তবিক কোনো সম্ভাবনা দেখছেন না। তবে হাল না ছেড়ে চেষ্টা করে যেতে চান এই স্প্যানিয়ার্ড।
  • সিটির মাঠে জিতল ইউনাইটেড
    সময়টা ভালো যাচ্ছে না। লিগ শিরোপা ধরে রাখার লড়াইয়েও অনেকটা পিছিয়ে পড়েছে ম্যানচেস্টার সিটি। তারপরও সাম্প্রতিক পারফরম্যান্স ও শক্তির বিচারে নগর প্রতিদ্বন্দ্বীদের চেয়ে কাগজে-কলমে এগিয়ে ছিল তারাই। কিন্তু মাঠের লড়াইয়ে পাল্টে গেল সব হিসেব-নিকেশ। পেপ গুয়ার্দিওলার দলকে তাদেরই মাঠে হারিয়ে লিগ টেবিলের পাঁচে উঠেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • জেসুসের জোড়া গোলে দুইয়ে ম্যানচেস্টার সিটি
    অসাধারণ দুই গোলে পথ দেখালেন গাব্রিয়েল জেসুস। দাপুটে ফুটবলে বড় জয় তুলে নিল ম্যানচেস্টার সিটি। বার্নলিকে হারিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • নিউক্যাসলের মাঠে ফের হোঁচট সিটির
    দুবার এগিয়ে গিয়েও জয়ের দেখা পেল না ম্যানচেস্টার সিটি। নিউক্যাসল ইউনাইটেডের মাঠে শেষ দিকে গোল হজম করে পয়েন্ট হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  •  গ্রুপ সেরা হয়ে নকআউট পর্বে ম্যানচেস্টার সিটি
    ঘরের মাঠে শাখতার দোনেৎস্কের বিপক্ষে পয়েন্ট খুইয়ে কাজটা কঠিন করে তুলল ম্যানচেস্টার সিটি। তবে গ্রুপের অন্য ম্যাচে আতালান্তার মাঠে দিনামো জাগরেব হেরে যাওয়ায় গ্রুপ সেরা হয়েই চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে পৌঁছে গেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ‘কয়েক সপ্তাহের জন্য’ মাঠের বাইরে আগুয়েরো
    ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সের্হিও আগুয়েরো ঊরুর চোটে কয়েক সপ্তাহের জন্য ছিটকে গেছেন বলে জানিয়েছেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ঘুরে দাঁড়িয়ে চেলসিকে হারাল সিটি
    নিজেদের মাঠে পিছিয়ে পড়ার ধাক্কা সামলে দারুণভাবে ঘুরে দাঁড়াল ম্যানচেস্টার সিটি। চেলসিকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ে ফিরল পেপ গুয়ার্দিওলার দল।
  • চ্যালেঞ্জ উপভোগ করছেন গুয়ার্দিওলা
    শীর্ষে থাকা লিভারপুলের চেয়ে নয় পয়েন্ট পিছিয়ে পড়ায় ম্যানচেস্টার সিটির জন্য ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার লড়াইটা হয়ে উঠেছে বেশ কঠিন। তবে এই চ্যালেঞ্জ উপভোগ করছেন ক্লাবটির স্প্যানিশ কোচ পেপ গুয়ার্দিওলা। ক্লাব চাইলে আগামী মৌসুমেও থাকতে চান দলের দায়িত্বে।
  • লিভারপুলের বিপক্ষে হেরেও দলের পারফরম্যান্সে খুশি গুয়ার্দিওলা
    লিভারপুলের মাঠে ম্যাচ হারলেও কঠিন প্রতিপক্ষের বিপক্ষে দলের লড়াই উপভোগ করেছেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গুয়ার্দিওলা। এমন পারফরম্যান্স দলের শক্তি যাচাইয়ের ভালো একটা মানদন্ড বলে মনে করেন এই স্প্যানিশ কোচ।
  • দুরন্ত লিভারপুলের মাঠে ম্যানসিটির হার
    ম্যাচের শুরুতেই দুবার জালে বল পাঠাল লিভারপুল। বিরতির পর ব্যবধান আরও বাড়ান সাদিও মানে। শেষদিকে একটি গোল শোধ করলেও ছুটতে থাকা প্রতিপক্ষকে আটকাতে পারেনি ম্যানচেস্টার সিটি। বর্তমান চ্যাম্পিয়নদের বিপক্ষে দাপুটে জয়ে লিগ টেবিলে শীর্ষস্থান মজবুত করেছে ইয়ুর্গেন ক্লপের দল।
  • ক্লপের চোখে গুয়ার্দিওলাই ‘সেরা’
    ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলাকে প্রশংসায় ভাসিয়েছেন ইয়ুর্গেন ক্লপ। লিভারপুল কোচের চোখে গুয়ার্দিওলাই বিশ্বের সেরা কোচ।
  • আতালান্তার মাঠে পয়েন্ট হারিয়ে অপেক্ষায় সিটি
    জিতলেই চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্ব নিশ্চিত হয়ে যেত ম্যানচেস্টার সিটির। ম্যাচের শুরুতে এগিয়ে গিয়ে সম্ভাবনাও জাগিয়েছিল তারা; কিন্তু পারল না জাল অক্ষত রাখতে। আতালান্তার বিপক্ষে পয়েন্ট হারিয়ে অপেক্ষায় রইলো পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরো-ওয়াকারে স্বস্তির জয় সিটির
    সের্হিও আগুয়েরো দলকে এনে দিলেন সমতার স্বস্তি। কাইল ওয়াকার নিলেন দলকে এগিয়ে। সাউথ্যাম্পটনের বিপক্ষে হারের শঙ্কার মেঘ উড়িয়ে জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর থেকে শিখছেন জেসুস
    ক্যারিয়ারের শুরুতে খেলতেন রাইট উইঙ্গার হিসেবে। ম্যানচেস্টার সিটিতে সেই পুরনো পজিশনে ফিরে খুশি গাব্রিয়েল জেসুস। সেই সঙ্গে সের্হিও আগুয়েরোকে 'ক্লাব লিজেন্ড' মেনে তার কাছ থেকে প্রতিনিয়ত শিখছেন বলে জানিয়েছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।
  • অ্যাস্টনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
    প্রথমার্ধ জুড়ে অ্যাস্টন ভিলাকে চাপে রেখেও মিলল না গোলের দেখা। বিরতির পরপরই পাল্টে গেল চিত্র। ২৪ মিনিটের মধ্যে তিনবার জালে বল পাঠিয়ে ম্যনচেস্টার সিটি তুলে নিল অনায়াস জয়।
  • ‘অসাধারণ’ স্টার্লিংয়ের প্রশংসায় গুয়ার্দিওলা
    আতালান্তার বিপক্ষে ম্যাচে ১১ মিনিটের মধ্যে হ্যাটট্রিক করা রহিম স্টার্লিংকে প্রশংসায় ভাসিয়েছেন পেপ গুয়ার্দিওলা। ম্যানচেস্টার সিটি কোচের মতে, পারফরম্যান্স এবং ফিটনেসের সমন্বয়ে ইংলিশ এই উইঙ্গার অসাধারণ এক ফুটবলার।
  • আগুয়েরোর জোড়া গোল, স্টার্লিংয়ের ১১ মিনিটে হ্যাটট্রিক
    ইউরোপ সেরা হতে আক্রমণভাগকে হতে হবে আরও ধারালো-কোচের এমন মন্তব্য যেন তাতিয়ে দিল ম্যানচেস্টার সিটিকে। প্রথমার্ধে সেরা ছন্দে না থেকেও আদায় করে নিল জোড়া গোল। দ্বিতীয়ার্ধে ১১ মিনিটের মধ্যে হ্যাটট্রিক করলেন রাহিম স্টার্লিং। আতালান্তাকে উড়িয়ে দিল পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য প্রস্তুত নয় ম্যানসিটি: গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটি এখনও চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জেতার জন্য প্রস্তুত নয় বলে মনে করছেন পেপ গুয়ার্দিওলা। আক্রমণভাগের পারফরম্যান্সে উন্নতি না হলে চলতি মৌসুমে শিরোপা লড়াই থেকে ছিটকে যেতে হবে বলে শিষ্যদের সতর্ক করে দিয়েছেন এই স্প্যানিশ কোচ।
  • জয়ে ফিরল চ্যাম্পিয়ন সিটি
    দারুণ এক জয়ে আগের ম্যাচে হারের ধাক্কা কাটিয়ে উঠলো ম্যানচেস্টার সিটি। গাব্রিয়েল জেসুস ও দাভিদ সিলভার গোলে ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে শীর্ষে থাকা লিভারপুলের সঙ্গে ব্যবধান কমিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ৮ পয়েন্টের ব্যবধান নিয়ে ভাবছেন না গুয়ার্দিওলা
    ইংলিশ প্রিমিয়ার লিগে মৌসুমের শুরুতেই শিরোপা দৌড়ে অনেকটা পিছিয়ে পড়েছে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। তবে এ নিয়ে ভাবতে চান না দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • সিটিকে স্তব্ধ করে উলভারহ্যাম্পটনের জয়োল্লাস
    প্রথম সাত ম্যাচে ২৭ গোল করা ম্যানচেস্টার সিটি যেন জালের ঠিকানা ভুলে গেল। প্রতি-আক্রমণ নির্ভর ফুটবলে গতবারের চ্যাম্পিয়নদের কোণঠাসা করে ফেলে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স তুলে নিল অসাধারণ এক জয়।
  • সিটির জয়ের নায়ক ‘সুপার সাব’ স্টার্লিং
    ম্যাচের শুরু থেকে একের পর এক আক্রমণ করেও জালের দেখা মিলছিল না। বিরতির পর বদলি হিসেবে নেমে ম্যাচের ভাগ্য গড়ে দিলেন রাহিম স্টার্লিং। গোল করলেন, ফিল ফোডেনের গোলে রাখলেন অবদান। ঘরের মাঠে দিনামো জাগরেব হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিল ম্যানচেস্টার সিটি।
  • এভারটনের জমাট রক্ষণ ভেঙে সিটির দারুণ জয়
    ম্যানচেস্টার সিটির যেন একটাই ব্রত ছিল-আক্রমণ। ম্যাচ জুড়ে একের পর এক আক্রমণ করে গেছে ইংলিশ চ্যাম্পিয়নরা। তারই সুফল মিলেছে শেষে। এভারটনের জমাট রক্ষণ ভেঙে দারুণ এক জয় তুলে নিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • লিগ কাপের চতুর্থ রাউন্ডে সিটি ও আর্সেনাল
    নিজ নিজ ম্যাচে সহজেই জিতে ইংলিশ লিগ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি ও আর্সেনাল।
  • ওয়াটফোর্ডের জালে ৮ গোল ম্যানচেস্টার সিটির
    প্রথমার্ধে পাঁচ গোল করে ম্যাচে চালকের আসনে বসে যাওয়া ম্যানচেস্টার সিটি দ্বিতীয়ার্ধে করল আরও তিনটি। ম্যাচ জুড়ে দাপুটে ফুটবল খেলে ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে ওয়াটফোর্ডকে উড়িয়ে দিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • দারুণ জয়ে চ্যাম্পিয়ন্স লিগ শুরু ম্যানসিটির
    প্রথমার্ধে দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেওয়ার পর দ্বিতীয়ার্ধে আরও এক গোল পেলো ম্যানচেস্টার সিটি। শাখতার দোনেৎস্কের মাঠে জিতে চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসর শুরুর করল পেপ গুয়ার্দিওলার দল।
  • নরিচের বিপক্ষে হার নিয়ে চিন্তিত নন গুয়ার্দিওলা
    নরিচ সিটির কাছে হেরে লিভারপুলের চেয়ে ৫ পয়েন্ট পিছিয়ে পড়েছে ম্যানচেস্টার সিটি। লিগ শিরোপা ধরে রাখা শঙ্কার মধ্যে পড়ে গেলো কিনা, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্নও। তবে দলটির কোচ পেপ গুয়ার্দিওলা জানালেন সবে মাত্র সেপ্টেম্বর, লিগের বাকি আছে অনেক।
  • চ্যাম্পিয়ন সিটিকে হারিয়ে দিল পুঁচকে নরিচ
    তিন বছর পর ইংলিশ প্রিমিয়ার লিগে ফেরা নরিচ সিটি দারুণ এক চমক উপহার দিয়েছে। হারিয়ে দিয়েছে প্রতিযোগিতার শিরোপাধারী ম্যানচেস্টার সিটিকে।
  • মেসি-রোনালদোর পর্যায়ে যেতে সক্ষম স্টার্লিং: গুয়ার্দিওলা
    লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর পর্যায়ে যাওয়ার সামর্থ্য ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার রাহিম স্টার্লিংয়ের আছে বলে মনে করেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ‘সেন্টার-ব্যাক কেনার অর্থ ছিল না ম্যান সিটির’
    গত মৌসুম শেষে ম্যানচেস্টার সিটি ছেড়ে যাওয়া অভিজ্ঞ সেন্টার-ব্যাক ভিনসেন্ট কোম্পানির জায়গায় অর্থের অভাবে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নরা নতুন কাউকে দলে টানতে পারেনি বলে জানিয়েছেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোর নৈপুণ্যে সিটির দাপুটে জয়
    শুরুতেই দলকে এগিয়ে নিলেন কেভিন ডি ব্রুইনে। দারুণ পারফরম্যান্সের ধারাবাহিকতা ধরে রেখে জোড়া গোল করলেন সের্হিও আগুয়েরো। শেষ দিকে ব্যবধান আরও বাড়ালেন বের্নার্দো সিলভা। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনেকে সহজে হারিয়ে জয়ের ধারায় থাকল ম্যানচেস্টার সিটি।
  • ‘অনন্য’ আগুয়েরোর প্রশংসায় গুয়ার্দিওলা
    সুযোগ কাজে লাগানোর ‘অনন্য’ দক্ষতাসম্পন্ন সের্হিও আগুয়েরোর উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরো-স্টার্লিংয়ের গোলে জয়ে ফিরল সিটি
    গোল করেই যাচ্ছেন সের্হিও আগুয়েরো ও রাহিম স্টার্লিং। দুজনের নৈপুণ্যে বোর্নমাউথের বিপক্ষে দাপুটে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।
  • ভিএআর প্রযুক্তির সিদ্ধান্ত ‘মেনে নিচ্ছেন’ গুয়ার্দিওলা
    ভিএআর প্রযুক্তিতে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে গোল বাতিল হওয়াকে মেনে নিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা। তবে শেষ মুহূর্তে জয়সূচক গোল বাতিল হওয়াটা মেনে নেওয়া কঠিন বলেও জানিয়েছেন তিনি।
  • ম্যান সিটি-টটেনহ্যামের রোমাঞ্চকর ড্র
    দুইবার এগিয়ে গিয়েছিল ম্যানচেস্টার সিটি, দুইবারই সমতা ফেরায় টটেনহ্যাম। যোগ করা সময়ে আরেকবার এগিয়ে যখন উদযাপনে ব্যস্ত বর্তমান চ্যাম্পিয়নরা, তখন ভিএআর প্রযুক্তিতে বাতিল হলো গোল। ইংলিশ প্রিমিয়ার লিগের দুই বড় দলের ম্যাচটি শেষ পর্যন্ত শেষ হলো সমতায়।
  • স্টার্লিংয়ের খেলার প্রশংসায় গুয়ার্দিওলা
    লিগে নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে হ্যাটট্রিক করা রাহিম স্টার্লিংয়ের পারফরম্যান্সের প্রশংসা করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা। একই সঙ্গে দলীয় পারফরম্যান্সের গুরুত্বও তুলে ধরেছেন এই স্প্যানিশ এই কোচ।
  • স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ম্যান সিটির দাপুটে শুরু
    রাহিম স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে উড়িয়ে প্রিমিয়ার লিগে দারুণ সূচনা করেছে ম্যানচেস্টার সিটি।
  • চোটে পড়ে কমপক্ষে ৬ মাস মাঠের বাইরে সানে
    হাঁটুর চোটে জার্মান ফরোয়ার্ড লেরয় সানে ছয় থেকে সাত মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ম্যানচেস্টার সিটির নতুন অধিনায়ক দাভিদ সিলভা
    ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির নতুন অধিনায়ক করা হয়েছে দাভিদ সিলভাকে।
  • ইউভেন্তুস ছেড়ে ম্যানচেস্টার সিটিতে কানসেলো
    ইউভেন্তুস থেকে ডিফেন্ডার জোয়াও কানসেলোকে দলে টেনেছে ম্যানচেস্টার সিটি।
  • লিভারপুলকে হারিয়ে কমিউনিটি শিল্ড ম্যানচেস্টার সিটির
    লিভারপুলকে টাইব্রেকারে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো এফএ কমিউনিটি শিল্ড ট্রফি জিতেছে ম্যানচেস্টার সিটি।
  • চ্যাম্পিয়ন্স লিগ জিততে সব কিছু বাজি ধরতে নারাজ গুয়ার্দিওলা
    গত মৌসুমে ঘরোয়া ‘ট্রেবল’ জিতলেও চ্যাম্পিয়ন্স লিগ অধরাই রয়ে গেছে ম্যানচেস্টার সিটির। তবে ইউরোপ সেরা হতে সব কিছু বাজি ধরতে রাজি নন ইংলিশ দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • সানেকে ধরে রাখতে চান গুয়ার্দিওলা
    জার্মান ফরোয়ার্ড লেরয় সানেকে ধরে রাখতে চান বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা। তবে স্প্যানিশ এই কোচ স্বীকার করেছেন, সানের থাকা না থাকার সিদ্ধান্ত তার নিয়ন্ত্রণের বাইরে।
  • কোপা আমেরিকা জয়ের মাঝে নিজের উন্নতি দেখছেন জেসুস
    ব্রাজিলের জন্য দেশের মাটিতে কোপা আমেরিকা জয়টা খুব গুরুত্বপূর্ণ ছিল বলে মনে করেন দলটির ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। আর জাতীয় দলের হয়ে এই চাপের মধ্যে খেলাটা তাকে খেলোয়াড় হিসেবে উন্নতি করতে সাহায্য করবে বলে বিশ্বাস তরুণ এই ফুটবলারের।
  • চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা ছাড়া দাপট অর্থহীন : গুয়ার্দিওলা
    প্রথম ক্লাব হিসেবে এক মৌসুমে ইংল্যান্ডের তিনটি ঘরোয়া প্রতিযোগিতাতেই চ্যাম্পিয়ন হওয়ার কীর্তি গড়েছে পেপ গুয়ার্দিওলার ম্যানচেস্টার সিটি। তবে চ্যাম্পিয়ন্স লিগ না জেতা পর্যন্ত ঘরোয়া ফুটবলের এই দাপট যথেষ্ট নয় বলে মনে করেন স্প্যানিশ এই কোচ।
  • ম্যানচেস্টার সিটি ছাড়লেন অধিনায়ক কোম্পানি
    ম্যানচেস্টার সিটি ছাড়লেন দলটির অধিনায়ক ডিফেন্ডার ভিনসেন্ট কোম্পানি। নিজের সাবেক ক্লাব আন্ডারলেখটে একই সঙ্গে খেলোয়াড় ও কোচের দায়িত্ব পালন করতে চুক্তিবদ্ধ হয়েছেন বেলজিয়ান এই ফুটবলার।
  • চ্যাম্পিয়ন্স লিগের চেয়ে ঘরোয়া ‘ট্রেবল’ জেতা কঠিন: গুয়ার্দিওলা
    চ্যাম্পিয়ন্স লিগ জয়ের চেয়ে একই মৌসুমে ইংলিশ ফুটবলের তিনটি ঘরোয়া প্রতিযোগিতায় শিরোপা জয়কে বেশি কঠিন বলে মনে করেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ‘ট্রেবল’ জিতল ম্যানচেস্টার সিটি
    লিগ কাপ ও ইংলিশ প্রিমিয়ার লিগের পর এফএ কাপের শিরোপাও ঘরে তুললো ম্যানচেস্টার সিটি। সেই সঙ্গে প্রথম ক্লাব হিসেবে এক মৌসুমে ইংলিশ ফুটবলের তিনটি প্রতিযোগিতারই  চ্যাম্পিয়ন হওয়ার কীর্তি গড়ল পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • আগামী মৌসুমে দলে পরিবর্তন নিশ্চিত করলেন গুয়ার্দিওলা
    চলতি মৌসুমে ঘরোয়া প্রতিযোগিতার তিনটি শিরোপাই জয়ের হাতছানি রয়েছে ম্যানচেস্টার সিটির সামনে। তবে আগামী মৌসুমে আবার শূন্য থেকেই শুরু করতে হবে বলে খেলোয়াড়দের সতর্ক করেছেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা। দল-বদলে নতুন খেলোয়াড় কেনার পাশাপাশি লেরয় সানে, ইলকাই গিনদোয়ান ও অধিনায়ক ভিনসেন্ট কোম্পানিকে ধরে রাখতে চান বলে জানিয়েছেন এই স্প্যানিয়ার্ড।
  • গুয়ার্দিওলার ক্যারিয়ারের ‘সবচেয়ে কঠিন’ শিরোপা জয়
    প্রিমিয়ার লিগের শেষ ম্যাচ পর্যন্ত ঘাড়ে নিঃশ্বাস ফেলছিল লিভারপুল। শেষ পর্যন্ত এক পয়েন্টের ব্যবধান ধরে রেখে লিভারপুলকে পেছনে ফেলে লিগের মুকুট ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। পেপ গুয়ার্দিওলাও জানিয়েছেন, এটাই তার কোচিং ক্যারিয়ারের সবচেয়ে কঠিন শিরোপা।
  • শেষের লড়াইয়ে জিতে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার অভিযানের শেষ ধাপে এসে পিছিয়ে পড়েছিল ম্যানচেস্টার সিটি। তবে শুরুতে গোল খাওয়ার ধাক্কা সামলে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ায় দলটি। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের জালে গোল উৎসব করে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • শিরোপা ভাগ্য ম্যানচেস্টার সিটির হাতেই
    লিগ শিরোপা ধরে রাখার অভিযানে দারুণ ছন্দে এগিয়ে চলা ম্যানচেস্টার সিটি শেষ দিকে এসে হোঁচট খাওয়ার শঙ্কায় পড়েছিল। তবে ভিনসেন্ট কোম্পানির অসাধারণ এক গোলে লেস্টার সিটিকে হারিয়ে শিরোপা ভাগ্য নিজেদের হাতেই রেখেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ইপিএল জেতা সবচেয়ে কঠিন: গুয়ার্দিওলা
    চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা লড়াইটা দারুণ জমে উঠেছে। পয়েন্ট তালিকার শীর্ষস্থান নিয়ে ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের প্রতিদ্বন্দ্বিতা প্রতি রাউন্ডে ছড়াচ্ছে বাড়তি উন্মাদনা। শিরোপা ধরে রাখার পথে থাকা ম্যানচেস্টারের দলটির কোচ পেপ গুয়ার্দিওলার মতে, হাড্ডাহাড্ডি লড়াইয়ের বিবেচনায় ইংলিশ ফুটবলের শীর্ষ এই প্রতিযোগিতাই সবচেয়ে কঠিন লিগ।
  • আগুয়েরোর গোলে শিরোপা ধরে রাখার আরও কাছে সিটি
    বার্নলিকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার কাছে পৌঁছে গেছে ম্যানচেস্টার সিটি। লিভারপুলকে পেছনে ফেলে আবারও পয়েন্ট তালিকার শীর্ষে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • পিএফএ বর্ষসেরা দলে ম্যানসিটির দাপট
    ইংল্যান্ডের প্রফেশনাল ফুটবলার্স অ্যাসোসিয়েশনের (পিএফএ) বর্ষসেরা দলে জায়গা পেয়েছেন ম্যানচেস্টার সিটির ছয় ফুটবলার। লিভারপুলের চার জন। এই দুই দলের বাইরে একমাত্র খেলোয়াড় হিসেবে একাদশে আছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ফরাসি মিডফিল্ডার পল পগবা।
  • ইউনাইটেডকে হারিয়ে ফের শীর্ষে সিটি
    নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ভাগ্য নিজেদের হাতেই রাখলো ম্যানচেস্টার সিটি। লিভারপুলকে হটিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • টটেনহ্যামকে হারিয়ে শীর্ষে সিটি
    তিন দিন আগে চ্যাম্পিয়ন্স লিগে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে জিতেও হতাশায় মাঠ ছাড়তে হয়েছিল ম্যানচেস্টার সিটিকে। তবে এবার পরিস্থিতি ভিন্ন। মাওরিসিও পচেত্তিনোর দলকে আবারও হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে ফিরেছে বর্তমান চ্যাম্পিয়নরা।
  • ঘরোয়া ‘ট্রেবল’ জিততে চান গুয়ার্দিওলা
    ইউরোপের ক্লাব শ্রেষ্ঠত্বের প্রতিযোগিতা থেকে ম্যানচেস্টার সিটির বিদায়ের পর ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপার দিকে মনোযোগ আরও বাড়াচ্ছেন পেপ গুয়ার্দিওলা। স্প্যানিশ এই কোচ জিততে চান ঘরোয়া ‘ট্রেবল’।
  • ইতিহাস গড়ে গর্বিত টটেনহ্যাম কোচ
    প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে উঠে ইতিহাস গড়া টটেনহ্যাম হটস্পারের খেলোয়াড়দের নিয়ে গর্বিত কোচ মাওরিসিও পচেত্তিনো। ক্লাব পর্যায়ে ইউরোপ সেরা প্রতিযোগিতার শেষ চারে জায়গা করে নেওয়াটা এই আর্জেন্টাইনের কাছে একটা স্বপ্ন পূরণ হওয়ার মতো।
  • শ্বাসরুদ্ধকর লড়াইয়ে সিটিকে পেছনে ফেলে সেমিতে টটেনহ্যাম
    শ্বাসরুদ্ধকর এক লড়াইয়ের সাক্ষী হলো ইতিহাদ স্টেডিয়াম, যার পরতে পরতে ছিল উত্তেজনার রেণু। প্রথম ১১ মিনিটে হলো চার গোল। ১০ মিনিট পর আরেকটি। ম্যাচের চিত্রপট পাল্টালো বারবার। শেষ পর্যন্ত রোমাঞ্চকর এক জয় পেলো ম্যানচেস্টার সিটি; কিন্তু লক্ষ্য ছোঁয়া হলো না। বরং হারের হতাশা ভুলে মূল্যবান অ্যাওয়ে গোলের ভেলায় চেপে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে উঠল টটেনহ্যাম হটস্পার। 
  • স্টার্লিংয়ের জোড়া গোলে সিটির প্রতিশোধ
    চার মাস আগে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ঘরের মাঠে হারের তেতো অভিজ্ঞতা হয়েছিল ম্যানচেস্টার সিটির। ইংলিশ প্রিমিয়ার লিগের ফিরতি পর্বে রাহিম স্টার্লিংয়ের জোড়া গোলে দলটিকে তাদেরই মাঠে হারিয়ে মধুর প্রতিশোধ নিয়েছে বর্তমান চ্যাম্পিয়নরা।
  • সিটিকে হারিয়ে সেমির পথে এগিয়ে টটেনহ্যাম
    পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হলেন সের্হিও আগুয়েরো। ম্যাচ এগিয়ে যাচ্ছিল গোলশূন্য ড্রয়ের দিকে। শেষ দিকে পার্থক্য গড়ে দিলেন সন হিউং-মিন। ম্যানচেস্টার সিটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে ওঠার পথে কিছুটা এগিয়ে গেল টটেনহ্যাম হটস্পার।
  • কষ্টের জয়ে এফএ কাপের ফাইনালে সিটি
    প্রায় চার দশক আগে সবশেষ এফএ কাপের ফাইনালে খেলা ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওন লড়াই করল প্রাণপণে। ফাইনালে ওঠার লড়াইয়ে অগোছালো, অপরিকল্পিত ফুটবল খেলল ম্যানচেস্টার সিটি। তবে শেষ পর্যন্ত জয় নিয়েই মাঠ ছাড়ল ইংলিশ চ্যাম্পিয়নরা।
  • শীর্ষে ফিরল সিটি, চেলসির বড় জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে কার্ডিফ সিটিকে হারিয়ে আবারও শীর্ষে ফিরেছে ম্যানচেস্টার সিটি। আর ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নকে উড়িয়ে দিয়ে পাঁচ নম্বরে উঠে এসেছে চেলসি।
  • চোট পেয়ে মাঠের বাইরে আগুয়েরো
    পেশিতে চোট পাওয়া সের্হিও আগুয়েরো ইংলিশ প্রিমিয়ার লিগে কার্ডিফ সিটির বিপক্ষে খেলবেন না বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • সব ম্যাচ জয়ের চাপকে ইতিবাচক ভাবছেন গুয়ার্দিওলা
    চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে অবশিষ্ট সাত ম্যাচের সবই জিতলে শিরোপা ধরে রাখতে অন্য কারও উপর নির্ভর করতে হবে না ম্যানচেস্টার সিটিকে। সব ম্যাচ জয়ের এমন চাপ অন্য প্রতিযোগিতাগুলোতে নিজেদের সেরাটা বের করে আনতে দরকারি বলে মনে করছেন দলটির স্প্যানিশ কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরো-সিলভার নৈপুণ্যে শীর্ষে ফিরল সিটি
    একটি করে গোল করার পাশাপাশি সতীর্থের গোলে অবদান রাখলেন সের্হিও আগুয়েরো ও বের্নার্দো সিলভা। তাতে ফুলহ্যামকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় শীর্ষে ফিরেছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর শেষ মুহূর্তের গোলে সেমিতে ম্যানচেস্টার সিটি
    সোয়ানসি সিটির বিপক্ষে প্রথমার্ধেই দুই গোল খেয়ে হারের শঙ্কায় পড়ে গিয়েছিল ম্যানচেস্টার সিটি। তবে শেষ দিকে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে রোমাঞ্চকর এক জয়ে এফএ কাপের সেমি-ফাইনালে উঠেছে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • চ্যাম্পিয়ন্স লিগের সাফল্য দিয়ে আমার মূল্যায়ন করা হবে: গুয়ার্দিওলা
    পেপ গুয়ার্দিওলার অধীনে গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতার পাশাপাশি ১০০ পয়েন্ট অর্জনের রেকর্ড গড়ে ম্যানচেস্টার সিটি। তবে ঘরোয়া ফুটবল নয় বরং চ্যাম্পিয়ন্স লিগের ফলাফল দিয়েই ইংলিশ ক্লাবটিতে তার সাফল্য বা ব্যর্থতা বিবেচনা করা হবে বলে মনে করেন স্প্যানিশ এই কোচ।
  • শালকেকে গুঁড়িয়ে শেষ আটে ম্যানচেস্টার সিটি
    দারুণ ছন্দে থাকা ম্যানচেস্টার সিটির বিপক্ষে লড়াইও করতে পারল না শালকে। জার্মানির দলের বিপক্ষে যেন গোল উৎসবে মেতে উঠেছিলেন পেপ গুয়ার্দিওলার শিষ্যরা। নিজেদের মাঠে শালকেকে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালে উঠেছে ইংল্যান্ডের দলটি।
  • স্টার্লিংয়ের হ্যাটট্রিকে ওয়াটফোর্ডকে হারাল সিটি
    প্রথমার্ধে কোনোমতে ম্যানচেস্টার সিটিকে ঠেকিয়ে রাখতে পারল ওয়াটফোর্ড। দ্বিতীয়ার্ধে রাহিম স্টার্লিংয়ের নৈপুণ্যে উড়ে গেল তাদের প্রতিরোধ। মাত্র ১৩ মিনিট ১২ সেকেন্ডের মধ্যে তিনবার জালে বল পাঠিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপাধারীদের দারুণ এক জয় এনে দিলেন এই ইংলিশ ফরোয়ার্ড।
  • গত মৌসুমের চেয়ে ভালো খেলছে ম্যান সিটি: গুয়ার্দিওলা
    গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতার পাশাপাশি ১০০ পয়েন্ট অর্জনের রেকর্ড গড়া ম্যানচেস্টার সিটি চলতি মৌসুমে আরও ভালো খেলছে বলে দাবি করেছেন দলটির স্প্যানিশ কোচ পেপ গুয়ার্দিওলা।
  • বোর্নমাউথকে হারিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি
    বোর্নমাউথের বিপক্ষে ম্যাচের পুরোটা সময় জুড়ে একের পর এক আক্রমণ করা ম্যানচেস্টার সিটি রিয়াদ মাহরেজের একমাত্র গোলে প্রত্যাশিত জয় পেয়েছে।
  • আগুয়েরোর গোলে সিটির জয়
    সবশেষ দুই দেখায় ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের জালে চারবার করে বল পাঠিয়েছিল ম্যানচেস্টার সিটি। একের পর এক সুযোগ হাতছাড়া করে সেই দলের বিপক্ষে হোঁচট খেতে বসেছিল ইংলিশ চ্যাম্পিয়নরা। তবে পেনাল্টি থেকে সের্হিও আগুয়েরোর গোলে জয় নিয়েই মাঠ ছাড়ে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • সব প্রতিযোগিতায় শিরোপার জন্য লড়তে চান আগুয়েরো
    চেলসিকে হারিয়ে ইংলিশ লিগ কাপ জয়ের পর অন্য সব প্রতিযোগিতাতেও শিরোপার জন্য লড়তে চান বলে জানিয়েছেন ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো।
  • চেলসিকে হারিয়ে লিগ কাপ শিরোপা সিটির
    প্রথমার্ধে নিজেদের ঘর সামলানোয় ব্যস্ত চেলসি বিরতির পর পাল্টা-আক্রমণে ভীতি ছড়াল ম্যানচেস্টার সিটির রক্ষণে। জমে উঠলো ম্যাচ। তবে নির্ধারিত সময়ের পর অতিরিক্ত ৩০ মিনিটেও মিলল না জালের দেখা। শেষ পর্যন্ত টাইব্রেকারে জিতে ইংলিশ লিগ কাপের শিরোপা ঘরে তুলল পেপ গুয়ার্দিওলার দল।
  • শালকের মাঠে সিটির রোমাঞ্চকর জয়
    শালকের গোলরক্ষকের ভুলের ‍সুযোগ কাজে লাগিয়ে ম্যানচেস্টার সিটিকে এগিয়ে নিলেন সের্হিও আগুয়েরো। কিন্তু পরে দুটি পেনাল্টি থেকে গোল হজম করে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগে হারতে বসেছিল তারা। তবে শেষ দিকে লেরয় সানে ও রাহিম স্টার্লিংয়ের গোলে রোমাঞ্চকর জয় নিয়ে জার্মানি থেকে ফিরেছে পেপ ‍গুয়ার্দিওলার দল।
  • চলতি মৌসুমে সিটির হয়ে সব জিততে চান আগুয়েরো
    ম্যানচেস্টার সিটির বর্তমান দলটির ‘সব কিছু জেতার ক্ষমতা’ আছে বলে মনে করেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো। চলতি মৌসুমে তিনটি ঘরোয়া প্রতিযোগিতার পাশাপাশি চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতে ইতিহাস গড়তে সতীর্থদের প্রতি আহবান জানিয়েছেন তিনি।
  • এফএ কাপের শেষ আটে ম্যানচেস্টার সিটি
    শক্তি-সামর্থ্যে অনেক পিছিয়ে থাকা দল নিউপোর্ট কাউন্টির মাঠে প্রথমার্ধে কঠিন লড়াইয়ের মুখে পড়েছিল ম্যানচেস্টার সিটি। তবে দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়িয়ে বড় জয়ে এফএ কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোর রেকর্ড হ্যাটট্রিকে চেলসিকে উড়িয়ে দিল সিটি
    তিন দিনের ব্যবধানে আবারও হ্যাটট্রিক করলেন সের্হিও আগুয়েরো। স্পর্শ করলেন ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বোচ্চ হ্যাটট্রিকের মালিক অ্যালান শিয়েরারকে। আর্জেন্টাইন তারকার দারুণ কীর্তি গড়ার দিনে চেলসির জালে গোল উৎসব করে প্রথম পর্বে হারের মধুর প্রতিশোধ নিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • এভারটনের মাঠে জিতে শীর্ষে সিটি
    দুই অর্ধের যোগ করা সময়ের গোলে এভারটনের মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি। এ জয়ে প্রিমিয়ার লিগে শীর্ষে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোর হ্যাটট্রিকে আর্সেনালকে উড়িয়ে দিল সিটি
    নিউক্যাসল ইউনাইটেডের কাছে হারের ধাক্কা ভুলে ঘুরে দাঁড়িয়েছে ম্যানচেস্টার সিটি। সের্হিও আগুয়েরোর হ্যাটট্রিকে নিজেদের মাঠে আর্সেনালকে উড়িয়ে দিয়েছ পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • ১৩ বছর পর নিউক্যাসলের কাছে হারল সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে অজেয় যাত্রা ধরে রাখতে পারেনি ম্যানচেস্টার সিটি। শুরুটা দারুণ হলেও শেষ পর্যন্ত ১৩ বছর পর দলটির কাছে হারের স্বাদ নিয়ে ফেরে প্রতিযোগিতার বর্তমান চ্যাম্পিয়নরা।
  • জেসুস-আগুয়েরোদের গোল উৎসবে শেষ ষোলোয় সিটি
    বার্নলিকে উড়িয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর গোলে জিতে ফাইনালে সিটি
    প্রথম লেগের বিশাল জয়ে ফাইনালে এক পা দিয়েই রেখেছিল ম্যানচেস্টার সিটি। ফিরতি পর্বেও বার্টন অ্যালবিওনকে হারিয়ে ইংলিশ লিগ কাপের শিরোপা লড়াইয়ের মঞ্চে উঠেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • হাডার্সফিল্ডের মাঠে ম্যানচেস্টার সিটির সহজ জয়
    প্রতিপক্ষের ভুলে এগিয়ে যাওয়ার পর গোলের দেখা পেলেন রাহিম স্টার্লিং ও লেরয় সানে। ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট তালিকার তলানির দল হাডার্সফিল্ড টাউনকে সহজেই হারাল ম্যানচেস্টার সিটি।
  • জেসুসের জোড়া গোলে ম্যানচেস্টার সিটির জয়
    টানা তৃতীয় ম্যাচে জ্বলে উঠলেন গাব্রিয়েল জেসুস। ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের জোড়া গোলে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর সঙ্গে লড়াই উপভোগ করছেন জেসুস
    ম্যানচেস্টার সিটির একাদশে জায়গা পেতে আর্জেন্টিনার সের্হিও আগুয়েরোর সঙ্গে লড়াইটা ভালোই উপভোগ করছেন ব্রাজিলের গাব্রিয়েল জেসুস। দুই ম্যাচে পাঁচ গোল করে দুর্দান্ত একটি সপ্তাহ কাটিয়ে উচ্ছ্বসিত তরুণ এই ফরোয়ার্ড।
  • ম্যানচেস্টার সিটির গোল উৎসবে জেসুসের ৪
    শুরুর একাদশে জায়গা পেয়েই জ্বলে ওঠা গাব্রিয়েল জেসুস করলেন চার গোল। গোল উৎসবে মেতে উঠলেন তার সতীর্থরাও। তাতে বার্টন অ্যালবিওনের বিপক্ষে বিশাল জয়ে ইংলিশ লিগ কাপের ফাইনালে এক পা দিয়ে রাখল প্রতিযোগিতাটির শিরোপাধারী ম্যানচেস্টার সিটি।
  • ‘একাদশে জায়গা পেতে আগুয়েরোর সঙ্গে লড়তে হবে জেসুসকে’
    ম্যানচেস্টার সিটির শুরুর একাদশে আক্রমণভাগে জায়গা করে নিতে গাব্রিয়েল জেসুসকে অভিজ্ঞ আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোর সঙ্গে লড়াই করতে হবে বলে জানিয়েছেন দলটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • রিয়ালে এসে দিয়াসের স্বপ্ন পূরণ
    রিয়াল মাদ্রিদে যোগ দিতে পেরে দারুণ খুশি তরুণ ফরোয়ার্ড ব্রাহিম দিয়াস। ‘বিশ্বের সেরা ক্লাবের’ হয়ে খেলার সুযোগ পেয়ে নিজের স্বপ্ন পূরণ হয়েছে বলে জানিয়েছেন এই স্প্যানিয়ার্ড।
  • ম্যানচেস্টার সিটি থেকে রিয়ালে দিয়াস
    ম্যানচেস্টার সিটি থেকে তরুণ ফরোয়ার্ড ব্রাহিম দিয়াসকে দলে টেনেছে রিয়াল মাদ্রিদ। লা লিগার সফলতম ক্লাবটিতে ২০২৪-২৫ মৌসুমের শেষ পর্যন্ত খেলবেন এই স্প্যানিয়ার্ড।
  • বিশাল জয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ম্যানচেস্টার সিটি
    ইংলিশ ফুটবলের দ্বিতীয় সারির ক্লাব রদারহ্যাম ইউনাইটেডের জালে গোল উৎসব করে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • লিভারপুলকে হারিয়ে শিরোপা লড়াই জমিয়ে দিল সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে উড়তে থাকা লিভারপুলকে মাটিতে নামিয়েছে ম্যানচেস্টার সিটি। ইয়ুর্গেন ক্লপের দলকে প্রথম হারের স্বাদ দিয়েছে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • লিভারপুলকে ধরতে সিটির হাতে অনেক ম্যাচ আছে: আগুয়েরো
    প্রিমিয়ার লিগের মাঝ পথে এসে দুই দলের ব্যবধান ৭ পয়েন্টের। তবে ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো মনে করেন শীর্ষে থাকা লিভারপুলকে ধরতে তাদের হাতে এখনও অনেক ম্যাচ বাকি আছে।
  • জয়ে ফিরল ম্যানচেস্টার সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দুই হারের পর জয়ের মুখ দেখেছে ম্যানচেস্টার সিটি। চলতি বছর নিজেদের শেষ ম্যাচে সাউথ্যাম্পটনকে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • লেস্টারের মাঠে হেরে গেল ম্যানচেস্টার সিটি
    আগের ম্যাচে হারা ম্যানচেস্টার সিটি ঘুরে দাঁড়াতে পারেনি। বর্তমান চ্যাম্পিয়নরা হেরে গেছে লেস্টার সিটির কাছে।
  • চলতি মৌসুমের ম্যানসিটিকে এগিয়ে রাখছেন গুয়ার্দিওলা
    ১০০ পয়েন্ট অর্জনের রেকর্ড গড়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জেতা গত মৌসুমের দলটির চেয়ে ম্যানচেস্টার সিটির বর্তমান দলকে এগিয়ে রাখছেন ক্লাবটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ‘অসাধারণ’ ম্যানসিটির হারের পেছনে ভাগ্যের দায় দেখছেন ক্লপ
    ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার চাপ নয় বরং ভাগ্যকে পাশে না পাওয়ায় ম্যানচেস্টার সিটি লিগের শেষ তিন ম্যাচে দুই হারের মুখ দেখেছে বলে মনে করেন শিরোপা লড়াইয়ে থাকা লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ।
  • ক্রিস্টাল প্যালেসের কাছে হারল সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে বড় ধাক্কা খেয়েছে ম্যানচেস্টার সিটি। বর্তমান চ্যাম্পিয়নদেরকে তাদেরই মাঠে হারিয়েছে পয়েন্ট টেবিলের নিচের দিকের দল ক্রিস্টাল প্যালেস।
  • লিগ কাপের সেমিতে ম্যানচেস্টার সিটি
    লেস্টার সিটিকে টাইব্রেকারে হারিয়ে লিগ কাপের সেমি-ফাইনালে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • ম্যান সিটিতে কঠিন লড়াইয়ে জেসুস
    দলে দারুণ সব খেলোয়াড় থাকায় চলতি মৌসুমে একাদশে জায়গা পেতে ম্যানচেস্টার সিটিতে কঠিন লড়াই করতে হচ্ছে বলে জানিয়েছেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস।
  • ‘বার্সা-রিয়াল প্রতিদ্বন্দ্বিতার মতো কঠিন ইপিএলের শিরোপা লড়াই’
    লা লিগায় দুই চিরপ্রতিদ্বন্দ্বী ক্লাব বার্সেলোনা-রিয়াল মাদ্রিদের হাড্ডাহাড্ডি লড়াইয়ের সঙ্গে বর্তমানে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপার লড়াইয়ের তুলনা করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • হফেনহাইমকে হারিয়ে গ্রুপ সেরা সিটি
    গ্রুপ সেরা হয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় উঠতে ড্র যথেষ্ট ছিল ম্যানচেস্টার সিটির জন্য। লেরয় সানের জোড়া গোলে হফেনহাইমকে হারিয়েই সমীকরণ মিলিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ইপিএলে নভেম্বরের সেরা স্টার্লিং
    ইংলিশ প্রিমিয়ার লিগে মাস জুড়ে দারুণ ধারাবাহিক পারফরম্যান্সে নভেম্বরের সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন ম্যানচেস্টার সিটির রাহিম স্টার্লিং।
  • সিটিকে প্রথম হারের স্বাদ দিল চেলসি
    ড্র করলেই পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরতো ম্যানচেস্টার সিটি। কিন্তু পারলো না পেপ গুয়ার্দিওলার শিষ্যরা। চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপাধারীদের প্রথম হারের স্বাদ দিয়েছে চেলসি।
  • গুয়ার্দিওলাকে হারানোর মন্ত্র জানা নেই চেলসি কোচের
    নাপোলি ও চেলসির কোচ হিসেবে তিনবারের চেষ্টায় একবারও পেপ গুয়ার্দিওলার ম্যানচেস্টার সিটিকে হারাতে পারেননি মাওরিসিও সাররি। ইতালিয়ান এই কোচ তাই অকপটে মেনে নিচ্ছেন ইংলিশ প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নদের হারানোর মন্ত্র জানা নেই তার।
  • বোর্নমাউথকে সহজেই হারাল ম্যানচেস্টার সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার অভিযানে আরেকটি জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। বোর্নমাউথকে সহজেই হারিয়ে চতুর্দশ রাউন্ড শেষে শীর্ষে থাকাটা নিশ্চিত করেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোর শেষ দিকের গোলে নকআউট পর্বে সিটি
    লিওঁর কাছে হেরে যাত্রা শুরুর পর মিলেছিল টানা তিনটি জয়। কিন্তু ফিরতি লেগে ফরাসি ক্লাবটির কাছে ফের হারতে বসেছিল ম্যানচেস্টার সিটি। তবে দুবার পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে মূল্যবান এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে পেপ গুয়ার্দিওলার দল। সঙ্গে মিলেছে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বের টিকেট। 
  • ম্যানচেস্টার সিটির সহজ জয়, ইউনাইটেডের হোঁচট
    ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা ধরে রাখার অভিযানে দারুণ ছন্দে ছুটে চলা ম্যানচেস্টার সিটি আরেকটি সহজ জয় পেয়েছে। লেরয় সানের জোড়া গোলে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ইংলিশ প্রিমিয়ার লিগে এসে ‘উন্নতি হয়েছে’ গুয়ার্দিওলার
    ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটির দায়িত্ব নেওয়ার পর কোচ হিসেবে নিজের উন্নতি হয়েছে বলে মনে করেন পেপ গুয়ার্দিওলা।
  • ইউনাইটেডকে হারিয়ে শীর্ষে সিটি
    দিনের প্রথম ম্যাচে জিতে পয়েন্ট টেবিলে সবার উপরে উঠে গিয়েছিল লিভারপুল। কয়েক ঘণ্টার ব্যবধানে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করলো ম্যানচেস্টার সিটি।
  • ২০২৩ পর্যন্ত সিটিতে স্টার্লিং
    ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ তিন বছর বাড়িয়েছেন রাহিম স্টার্লিং। ২০২৩ সালের জুন পর্যন্ত ক্লাবটিতে থাকবেন ইংলিশ এই ফরোয়ার্ড।
  • জেসুসের হ্যাটট্রিকে ম্যানচেস্টার সিটির রেকর্ড জয়
    দারুণ এক হ্যাটট্রিক করলেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। সঙ্গে জালের দেখা পেলেন দাভিদ সিলভা, রাহিম স্টার্লিং ও রিয়াদ মাহরেজ। তাতে শাখতার দোনেৎস্ককে উড়িয়ে নিজেদের ইতিহাসে চ্যাম্পিয়ন্স লিগে সবচেয়ে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার সিটি।
  • ইপিএলে দেড়শ গোলের মাইলফলক ছুঁয়ে উচ্ছ্বসিত আগুয়েরো
    ইংলিশ প্রিমিয়ার লিগে দেড়শ গোলের মাইলফলক ছুঁয়ে উচ্ছ্বসিত ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো।
  • সাউথ্যাম্পটনকে উড়িয়ে শীর্ষে ফিরল সিটি
    আগের দিন আর্সেনালের সঙ্গে ড্র করে পয়েন্ট টেবিলে সবার ওপরে উঠেছিল লিভারপুল। সাউথ্যাম্পটনকে উড়িয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করেছে ম্যানচেস্টার সিটি।
  • হাঁটুর চোটে মাঠের বাইরে সিটির ডি ব্রুইনে
    হাঁটুতে চোট পেয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন ম্যানচেস্টার সিটির কেভিন ডি ব্রুইনে।
  • টটেনহ্যামকে হারিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি
    টটেনহ্যাম হটস্পারকে তাদেরই মাঠে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। এই জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরেছে গতবারের চ্যাম্পিয়নরা।
  • শাখতারের মাঠে সিটির দাপুটে জয়
    চ্যাম্পিয়ন্স লিগে শাখতার দোনেৎস্কের বিপক্ষে ম্যাচের পুরোটা সময় দাপুটে ফুটবল খেলে প্রত্যাশিত জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।
  • বার্নলিকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
    ঘরের মাঠে বার্নলির জালে গোল উৎসব করল ম্যানচেস্টার সিটি। দারুণ জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষে উঠল পেপ গুয়ার্দিওলার দল।
  • সমতায় শেষ লিভারপুল-ম্যানচেস্টার সিটির লড়াই
    দুদলের সামনেই ছিল পয়েন্টের হিসেবে এককভাবে শীর্ষে ওঠার হাতছানি। কিন্তু লক্ষ্য পূরণ করতে পারেনি কেউই। ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুল ও ম্যানচেস্টার সিটির মধ্যে ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।
  • ম্যান সিটিকে হারাতে ‘১১০ শতাংশ’ দিতে হবে লিভারপুলকে
    ম্যানচেস্টার সিটিকে বিশ্বের অন্যতম শক্তিশালী দল মানছেন লিভারপুলের কোচ ইয়ুর্গেন ক্লপ। ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের হারাতে নিজেদের সামর্থ্যের ১১০ শতাংশ দিতে হবে বলে মনে করেন জার্মান কোচ।
  • আগুয়েরো-সিলভার গোলে সিটির নাটকীয় জয়
    হফেনহাইমের মাঠে ম্যানচেস্টার সিটির শুরুটা ছিল যেন দুঃস্বপ্নের মতো। নড়েচড়ে বসার আগেই জাল থেকে বল কুড়িয়ে আনতে হয় তাদের। দ্রুতই গোল শোধ করে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা। কিন্তু জয় সূচক গোলের দেখা মিলছিল না কিছুতেই। শেষ সময়ে প্রতিপক্ষের মারাত্মক ভুলে কাঙ্ক্ষিত গোলটি পেয়ে যায় ইংলিশ চ্যাম্পিয়নরা।
  • 'ইপিএলে শিয়েরারের গোলের রেকর্ড ভাঙবে আগুয়েরো'
    ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যালান শিয়েরারের গোলের রেকর্ড সের্হিও আগুয়েরো ছাড়িয়ে যেতে পারবে বলে বিশ্বাস ম্যানচেস্টার সিটিতে তার সতীর্থ মিডফিল্ডার বের্নার্দো সিলভার।
  • স্টার্লিং-আগুয়েরোর গোলে ম্যানচেস্টার সিটির সহজ জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ জয় তুলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নকে হারিয়ে চলতি মৌসুমে অপরাজিত যাত্রা অব্যাহত রেখেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • লিগ কাপ থেকে ম্যান ইউয়ের বিদায়
    লিগ কাপের তৃতীয় রাউন্ডে ডার্বি কাউন্টির কাছে নাটকীয় পেনাল্টি শুট আউটে হেরে প্রতিযোগিতা থেকে বিদায় নিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। 
  • আগুয়েরোর কাছ থেকে আরও চান গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটির হয়ে নিজের ৩০০তম ম্যাচে গোলের দেখা পাওয়া সের্হিও আগুয়েরোর প্রশংসা করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা। আর্জেন্টাইন ফরোয়ার্ড ভালো খেলা চালিয়ে যাবে বলে আশা স্প্যানিশ এই কোচের।
  • কার্ডিফকে উড়িয়ে জয়ে ফিরল ম্যানচেস্টার সিটি
    তিন দিন আগের চ্যাম্পিয়ন্স লিগে হারের ধাক্কা কাটিয়ে জয়ের পথে ফিরেছে ম্যানচেস্টার সিটি। পুরোটা সময় আধিপত্য ধরে রেখে ইংলিশ প্রিমিয়ার লিগে কার্ডিফ সিটিকে উড়িয়ে দিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ম্যান সিটির একাদশে নিশ্চয়তা নেই আগুয়েরোর
    ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করা আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোকে একাদশে জায়গা দেওয়া নিয়ে নিশ্চয়তা দিতে পারছেন না কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ২০২১ সাল পর্যন্ত সিটিতে আগুয়েরো
    ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ এক বছর বাড়িয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো। নতুন চুক্তি অনুসারে ২০২১ সাল পর্যন্ত ইংলিশ ক্লাবটিতে থাকবেন এই ফুটবলার।
  • ম্যান সিটির হারের দায় নিচ্ছেন ফের্নান্দিনিয়ো
    চ্যাম্পিয়ন্স লিগে ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁর কাছে দলের হারের পেছনে নিজের অপ্রত্যাশিত ভুলের দায় দেখছেন ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফের্নান্দিনিয়ো।
  • ম্যানসিটির মাঠে লিওঁর জয়
    চ্যাম্পিয়ন্স লিগের শুরুতেই বড় ধাক্কা খেয়েছে ম্যানচেস্টার সিটি। ফরাসি ক্লাব অলিম্পিক লিওঁর কাছে ঘরের মাঠে হেরে গেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ফুলহ্যামের বিপক্ষে ম্যানচেস্টার সিটির বড় জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে ফুলহ্যামকে বড় ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • ডে ব্রুইনে বিক্রির জন্য নয়: গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডে ব্রুইনে বিক্রির জন্য নয় বলে জানিয়েছেন পেপ গুয়ার্দিওলা। কোচের দৃষ্টিতে, বেলজিয়ামের এই খেলোয়াড় এক 'বিস্ময় বালক'।
  • ক্যারিয়ারের শেষ বেলায় বার্সায় ফেরার ইচ্ছা গুয়ার্দিওলার
    ঠিক যেখানে শুরু করেছিলেন, সেই বার্সেলোনার যুব দলের দায়িত্বে থেকেই কোচিং ক্যারিয়ারের ইতি টানতে চান ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • নিউক্যাসলকে হারিয়ে জয়ে ফিরল সিটি
    নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের পথে ফিরেছে ম্যানচেস্টার সিটি।
  • উলভারহ্যাম্পটনের মাঠে সিটির হোঁচট
    লিগ শিরোপা ধরে রাখার অভিযানে টানা দুই জয়ের পর উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের মাঠে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার সিটি।
  • প্রিমিয়ার লিগের সেরা বিদেশি খেলোয়াড় আগুয়েরো: শিয়েরার
    সের্হিও আগুয়েরো ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসের সেরা বিদেশি খেলোয়াড় বলে মনে করেন প্রতিযোগিতাটির সর্বকালের সেরা গোলদাতা অ্যালান শিয়েরার।
  • সেরা ফর্মে আগুয়েরো: গুয়ার্দিওলা
    আর্জেন্টাইন স্ট্রাইকার সের্হিও আগুয়েরো নিজের সেরা অবস্থায় আছেন বলে মনে করছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা। 
  • ৩ মাসের জন্য মাঠের বাইরে সিটির ডি ব্রুইনে
    হাঁটুর চোটের কারণে তিন মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনে।
  • আর্সেনালকে হারিয়ে সিটির শুভ সূচনা
    ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা ধরে রাখার পথে শুরুটা দারুণ হয়েছে ম্যানচেস্টার সিটির। আর্সেনালকে তাদেরই মাঠে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • চ্যালেঞ্জ জানাবে এমেরির আর্সেনাল, বিশ্বাস গুয়ার্দিওলার
    নিজের প্রথম মৌসুমেই উনাই এমেরি আর্সেনালকে ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপার লড়াইয়ে ফেরাবেন বলে মনে করছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • খরচ করার জন্য অর্থ নেই সিটির: গুয়ার্দিওলা
    গত মৌসুমে দল-বদলে ঝড় তোলা ম্যানচেস্টার সিটি এবারে ফরোয়ার্ড রিয়াদ মাহরেজকে ছাড়া আর কোনো বড় খেলোয়াড়কে দলে টানেনি। কোচ পেপ গুয়ার্দিওলা জানিয়েছেন, খেলোয়াড় কেনার জন্য টাকা অবশিষ্ট না থাকাতেই ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের এমন নীরবতা।
  • লিগ শিরোপা ধরে রাখতে আত্মবিশ্বাসী সিটির জেসুস
    ম্যানচেস্টার সিটি ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখতে পারবে বলে বিশ্বাস দলটির ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসের।
  • আগুয়েরোর জোড়া গোলে কমিউনিটি শিল্ড ম্যানচেস্টার সিটির
    প্রথম ফুটবলার হিসেবে ম্যানচেস্টার সিটির হয়ে দুইশতম গোলের মাইলফলক ছুঁয়েছেন সের্হিও আগুয়েরো। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের দারুণ এই কীর্তির দিনে চেলসিকে হারিয়ে এফএ কমিউনিটি শিল্ড শিরোপা জিতেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ২০২৩ পর্যন্ত সিটিতে জেসুস
    ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ দুই বছর বাড়িয়েছেন গাব্রিয়েল জেসুস। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে ২০২৩ সাল পর্যন্ত থাকবেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।
  • রেকর্ড গড়ে মাহরেজকে নিল ম্যানচেস্টার সিটি
    নিজেদের রেকর্ড ভেঙ্গে ৬ কোটি পাউন্ডে লেস্টার সিটির ফরোয়ার্ড রিয়াদ মাহরেজকে দলে টেনেছে ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।
  • বিশ্বকাপের শেষ আটে ম্যানচেস্টার সিটির আধিপত্য
    বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে ওঠা অনেক দলেই রয়েছে ম্যানচেস্টার সিটির খেলোয়াড়দের উপস্থিতি। টের পাওয়া যাচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ক্লাবটির দাপট।
  • চ্যাম্পিয়ন্স লিগে ২ ম্যাচ নিষিদ্ধ গুয়ার্দিওলা
    আপত্তিকর আচরণের দায়ে ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলাকে চ্যাম্পিয়ন্স লিগে দুই ম্যাচের নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।
  • আমি সিটিতে থাকব, মেসি বার্সায়: আগুয়েরো
    জাতীয় দলের বাইরে ক্লাব পর্যায়ে লিওনেল মেসির সঙ্গে একই দলে খেলার সম্ভাবনা নাকচ করে দিয়েছেন সের্হিও আগুয়েরো। আর্জেন্টাইন ফরোয়ার্ড জানিয়েছেন, ইংলিশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিতেই থাকছেন তিনি।
  • ২০২১ পর্যন্ত ম্যান সিটিতে গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করেছেন পেপ গুয়ার্দিওলা। ২০২১ সাল পর্যন্ত ইংল্যান্ডের ক্লাবটিতে থাকবেন এই স্প্যানিশ কোচ।
  • ইংলিশ ফুটবলে বর্ষসেরা কোচ গুয়ার্দিওলা
    ইংলিশ ফুটবল ক্লাবগুলোর কোচদের সংগঠন লিগ ম্যানেজার অ্যাসোসিয়েশনের বর্ষসেরা কোচ নির্বাচিত হয়েছেন ম্যানচেস্টার সিটির পেপ গুয়ার্দিওলা।
  • জেসুসের গোলে সিটির ইতিহাস
    গাব্রিয়েল জেসুসেস গোলে ইতিহাস গড়েছে ম্যানচেস্টার সিটি। সাউথ্যাম্পটনকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের ইতিহাসে প্রথম দল হিসেবে মৌসুমে শত পয়েন্ট অর্জন করেছে দলটি। জয় দিয়ে টুর্নামেন্ট শেষ করেছে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেড।
  • হাডার্সফিল্ডের বিপক্ষে ম্যানসিটির হোঁচট
    ট্রফি হাতে পাওয়ার দিনটাকে জয়ে রাঙাতে পারল না ম্যানচেস্টার সিটি। হাডার্সফিল্ড টাউনের মাঠে হোঁচট খেয়েছে আগেই চ্যাম্পিয়ন হয়ে যাওয়া পেপ গুয়ার্দিওলার দল।
  • বিশ্বকাপের আগেই ফিরবে আগুয়েরো: গুয়ার্দিওলা
    সের্হিও আগুয়েরো হাঁটুতে অস্ত্রোপচারের পর ভালোভাবেই সেরে উঠছেন বলে জানিয়েছেন পেপ গুয়ার্দিওলা। বিশ্বকাপের আগেই আর্জেন্টাইন এই স্ট্রাইকার ফিরবেন বলে বিশ্বাস ম্যানচেস্টার সিটির কোচের।
  • সোয়ানসির জালে চ্যাম্পিয়ন সিটির গোল উৎসব
    ইংলিশ প্রিমিয়ার লিগে আরেকটি দারুণ জয় পেয়েছে গত সপ্তাহে শিরোপা নিশ্চিত করা ম্যানচেস্টার সিটি। পুরো ম্যাচে আধিপত্য ধরে রেখে সোয়ানসি সিটিকে উড়িয়ে দিয়েছে পেপ গুয়ার্দিওয়ার দল।
  • ইপিএলে অদম্য ম্যান সিটিকে চান গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটি ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের ধারা ধরে রাখতে পারলে চ্যাম্পিয়ন্স লিগে সফল হওয়ার আরও ভালো সুযোগ পাবে বলে মনে করেন পেপ গুয়ার্দিওলা। স্প্যানিশ এই কোচের চাওয়া, ঘরোয়া শীর্ষ লিগে অদম্য হয়ে উঠুক তার দল।
  • আগুয়েরোর হাঁটুতে অস্ত্রোপচার
    ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সের্হিও আগুয়েরোর বাঁ হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছে।
  • শেষ দিনের নাটকীয়তা এড়াতে পেরে আগুয়েরোর স্বস্তি
    ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ে দলকে এবার ২০১১-১২ মৌসুমের মতো শেষ দিনের নাটকীয়তায় পড়তে হবে না দেখে খুশি ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার সের্হিও আগুয়েরো।
  • ইউনাইটেডের হারে চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি
    দুর্বল ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনের সঙ্গে পেরে উঠল না ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে হেরে গেছে জোসে মরিনিয়োর দল। আর প্রতিবেশীদের পরাজয়ে পাঁচ ম্যাচ বাকি থাকতে শিরোপা নিশ্চিত হয়ে গেছে ম্যানচেস্টার সিটির।
  • চ্যাম্পিয়ন্স লিগের চেয়ে ইপিএল শিরোপা বড়: গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটি বাদ পড়েছে চ্যাম্পিয়ন্স লিগের শেষ আট থেকে। তবে চলছে ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ের পথে। কোচ পেপ গুয়ার্দিওলা ইউরোপ সেরা প্রতিযোগিতার শিরোপা জয়ের চেয়ে এখন লিগে সেরা হওয়াটাকে বড় করে দেখছেন।
  • টটেনহ্যামকে হারিয়ে শিরোপার কাছে ম্যানসিটি
    দারুণ ছন্দে ছুটে চলার মাঝে হঠাৎ পথ হারিয়ে ফেলা ম্যানচেস্টার সিটি জয়ের পথে ফিরেছে। ইংলিশ প্রিমিয়ার লিগে শক্তিশালী টটেনহ্যাম হটস্পারকে তাদেরই মাঠে হারিয়ে শিরোপা জয়ের আরও কাছে পৌঁছেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ইংল্যান্ডে বর্ষসেরার সংক্ষিপ্ত তালিকায় ম্যান সিটির আধিপত্য
    ইংল্যান্ডের পেশাদার ফুটবলারদের অ্যাসোসিয়েশনের (পিএফএ) বর্ষসেরা ফুটবলারের ছয় জনের সংক্ষিপ্ত তালিকায় তিন জনই ম্যানচেস্টার সিটির।
  • সালাহর কাছে দলই শেষ কথা
    চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে উঠতে ম্যানচেস্টার সিটির বিপক্ষে সতীর্থরা যেভাবে লড়েছে তার উচ্ছ্বসিত প্রশংসা করেছেন লিভারপুলের ফরোয়ার্ড মোহামেদ সালাহ।
  • সিটিকে হারিয়ে শেষ চারে লিভারপুল
    ভীষণ কঠিন লক্ষ্য ছিল ম্যানচেস্টার সিটির সামনে। শুরুতে গোল করে আশা জাগিয়েছিল পেপ গুয়ার্দিওলার শিষ্যরা। তবে দ্বিতীয়ার্ধের দুই গোলে তাদের হারিয়ে সেমি-ফাইনালে উঠেছে লিভারপুল।  
  • অনুশীলনে ফিরেছেন সালাহ, উজ্জীবিত লিভারপুল
    চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে শেষ আটের লড়াইয়ের আগে মোহাম্মদ সালাহ অনুশীলনে ফেরায় উজ্জীবিত লিভারপুল। ম্যাচে ফর্মে থাকা এই ফরোয়ার্ডকে পেতে আশাবাদী কোচ ইয়ুর্গেন ক্লপ।
  • লিভারপুলের বিপক্ষে নিখুঁত খেলার প্রত্যাশায় গুয়ার্দিওলা
    লিভারপুলের মাঠে বড় হারের ধাক্কা সামলে চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারে উঠতে ফিরতি পর্বে ম্যানচেস্টার সিটিকে নিখুঁত খেলতে হবে বলে মনে করেন কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ইউনাইটেডের কাছে হেরে অপেক্ষা বাড়ল সিটির
    জিতলেই সবচেয়ে বেশি ম্যাচ হাতে রেখে ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা ঘরে তোলার রেকর্ড গড়তো ম্যানচেস্টার সিটি। নিজেদের মাঠে প্রথমার্ধে দুই গোলে এগিয়ে গিয়ে সে সম্ভাবনাও জাগিয়েছিল পেপ গুয়ার্দিওলার দল। কিন্তু দ্বিতীয়ার্ধে পগবার জোড়া গোলে দারুণভাবে ঘুরে দাঁড়ানো ম্যানচেস্টার ইউনাইটেড রোমাঞ্চকর এক জয় নিয়ে মাঠ ছেড়েছে।
  • বিশ্বাস হারাচ্ছেন না গুয়ার্দিওলা
    লিভারপুলের মাঠে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার-ফাইনালের প্রথম লেগে বড় ব্যবধানে হারলেও এটাকে দলের বিপর্যয় হিসেবে দেখছেন না পেপ গুয়ার্দিওলা। ম্যানচেস্টার সিটির কোচের চাওয়া, এই ঘুরে দাঁড়ানোর বিশ্বাসটা যেন থাকে শিষ্যদের।
  • লিভারপুলের মাঠে ম্যানসিটির দুঃস্বপ্ন
    অ্যানফিল্ডে ঢোকার মুহূর্তে বাধার মুখে পড়ে ম্যানচেস্টার সিটি। মাঠে তাদের জন্য অপেক্ষা করছিল আরও বড় দুঃস্বপ্ন। প্রথমার্ধের দারুণ ফুটবলে পেপ গুয়ার্দিওলার দলটিকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালের পথে এগিয়ে গেছে লিভারপুল।
  • এভারটনের বিপক্ষে জয়খরা কাটাল সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে উড়তে থাকা ম্যানচেস্টার সিটি এভারটনের বিপক্ষে খেলা গত চার লিগ ম্যাচে ছিল জয় শূন্য! লেরয় সানে-গাব্রিয়েল জেসুস-রাহিম স্টার্লিংয়ের নৈপুণ্যে দাপুটে জয়ে সে খরা কাটিয়েছে দলটি।
  • শৈশবের ক্লাবে ফিরতে চান আগুয়েরো
    শৈশবের ক্লাব ইন্দেপেনদিয়েন্তেয় ফিরে যেতে চান সের্হিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটির সঙ্গে ২০২০ সালে চুক্তি শেষে স্বদেশের ক্লাবটিতে ফেরার ইচ্ছা আর্জেন্টাইন এই স্ট্রাইকারের।
  • মেসি-রোনালদোর সঙ্গে তুলনায় আপত্তি ডি ব্রুইনের
    লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদো থেকে ভিন্ন পজিশনে খেলার কারণে তাদের সঙ্গে নিজেকে তুলনা করাটা অসম্ভব বলে মনে করেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনে।
  • সিলভার জোড়া গোলে শিরোপার কাছে ম্যানসিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে দাভিদ সিলভার জোড়া গোলে স্টোক সিটিকে হারিয়ে শিরোপা জয়ের পথে আরেক ধাপ এগিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • বিদায়ের আগে সিটির অজেয় যাত্রা থামাল বাসেল
    চলতি বছর শুরুর একাদশে প্রথম নেমেই গোল করলেন গাব্রিয়েল জেসুস। কিন্তু জিততে পারলো না চ্যাম্পিয়ন্স লিগে নিজেদের মাঠে টানা ১২ ম্যাচ অপরাজিত থাকা ম্যানচেস্টার সিটি। ইউরোপ সেরার আসর থেকে বিদায় নেওয়ার আগে পেপ গুয়ার্দিওলার দলকে ভুলতে বসা হারের স্বাদ দিয়েছে এফসি বাসেল।
  • চেলসিকে হারিয়ে শিরোপার আরও কাছে সিটি
    রক্ষণাত্মক খেলা চেলসি শেষ পর্যন্ত আটকে রাখতে পারেনি ম্যানচেস্টার সিটিকে। স্বস্তির জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের আরও কাছাকাছি পৌঁছে গেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • লিগেও আর্সেনালকে উড়িয়ে দিল ম্যানসিটি
    ওয়েম্বলির ভরাডুবির পর নিজেদের মাঠে ফিরেও ঘুরে দাঁড়াতে পারল না আর্সেনাল। ম্যানচেস্টার সিটির কাছে এবার ইংলিশ প্রিমিয়ার লিগে উড়ে গেল আর্সেন ভেঙ্গারের দল।
  • আর্সেনালকে হারিয়ে চ্যাম্পিয়ন ম্যানসিটি
    ইংলিশ লিগ কাপের শিরোপা জয়ের স্বাদ অপূর্ণই রয়ে গেল আর্সেন ভেঙ্গারের। তার দল আর্সেনালকে হারিয়ে প্রতিযোগিতাটির শিরোপা পুনরুদ্ধার করেছে ম্যানচেস্টার সিটি।
  • সিটিকে বিদায় করে দিল উইগ্যান
    ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের পথে থাকা ম্যানচেস্টার সিটিকে ছিটকে দিয়ে এফএ কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে উইগ্যান অ্যাথলেটিক।
  • বাসেলকে উড়িয়ে দিল ম্যানসিটি
    দারুণ ছন্দে থাকা সের্হিও আগুয়েরো গোল করলেন ও করালেন। জোড়া গোল করলেন ইলকাই গিলদোয়ান। তাদের নৈপুণ্যে সুইজারল্যান্ডের ক্লাব বাসেলের বিপক্ষে সহজ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।
  • ডি ব্রুইনেকে দলে পাওয়াটা সৌভাগ্যের: আগুয়েরো
    লেস্টার সিটির জালে ম্যানচেস্টার সিটির পাঁচ গোলের তিনটিতেই অবদান রাখা মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনেকে দলে পাওয়াটা সৌভাগ্যের বলে মনে করেন সের্হিও আগুয়েরো।
  • ম্যানসিটির বিশাল জয়ে আগুয়েরোর ৪
    বছরটা দুর্দান্ত কাটছে সের্হিও আগুয়েরোর; ২০ দিনের ব্যবধানে করলেন দ্বিতীয় হ্যাটট্রিক। এবার তো একাই করলেন চার গোল। আর্জেন্টাইন তারকার নৈপুণ্যে লেস্টার সিটিকে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • বার্নলির মাঠে ম্যানসিটির হোঁচট
    ইংলিশ প্রিমিয়ার লিগে টানা দুই জয়ের পর ফের হোঁচট খেয়েছে ম্যানচেস্টার সিটি। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা পেপ গুয়ার্দিওলার দলকে রুখে দিয়েছে বার্নলি।
  • দ্বিতীয় হতে লড়ছে ম্যানইউ: মরিনিয়ো
    ম্যানচেস্টার ইউনাইটেড এবারের ইংলিশ প্রিমিয়ার লিগ দ্বিতীয় স্থানে থেকে শেষ করতে লড়ছে বলে জানিয়েছেন কোচ জোসে মরিনিয়ো। তার মতে, লিগের শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটিকে ধরা সম্ভব না।
  • ডি ব্রুইনে-আগুয়েরোর গোলে সিটির জয়
    ফের্নান্দিনিয়ো, কেভিন ডি ব্রুইনে ও সের্হিও আগুয়েরোর গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে সহজেই হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • রেকর্ড ট্রান্সফার ফিতে সিটিতে ফ্রান্সের লাপোর্ত
    আথলেতিক বিলবাও থেকে ফরাসি ডিফেন্ডার এমেরিক লাপোর্তকে নিজেদের ইতিহাসের রেকর্ড ট্রান্সফার ফিতে দলে ভিড়িয়েছে ম্যানচেস্টার সিটি।
  • কার্ডিফকে হারিয়ে পঞ্চম রাউন্ডে ম্যানসিটি
    ইংলিশ ফুটবলের দ্বিতীয় সারির দল কার্ডিফ সিটিকে হারিয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • ২০২৩ পর্যন্ত ম্যানসিটিতে ডি ব্রুইনে
    ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করেছেন কেভিন ডি ব্রুইনে। ২০২৩ সাল পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে থাকবেন বেলজিয়ামের মিডফিল্ডার।
  • শিরোপা নিশ্চিত করতে ১০ জয় চান গুয়ার্দিওলা
    ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডকে হারানোর পর ম্যানচেস্টার সিটির শিরোপা নিশ্চিত করতে আরও দশটি ম্যাচে জয় চান কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোর হ্যাটট্রিকে ম্যানসিটির জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের পথে ফিরেছে ম্যানচেস্টার সিটি। সের্হিও আগুয়েরোর দারুণ হ্যাটট্রিকে নিউক্যাসল ইউনাইটেডকে হারিয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটি।
  • ম্যানসিটির সঙ্গে চুক্তি বাড়ালেন ব্রাজিলের ফের্নান্দিনিয়ো
    ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তির মেয়াদ দুই বছর বাড়িয়েছেন ফের্নান্দিনিয়ো। ২০২০ সালের জুন পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার ক্লাবটিতে থাকবেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার।
  • ম্যানসিটিতে ২০২২ পর্যন্ত আর্জেন্টিনার ওতামেন্দি
    ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করেছেন নিকোলাস ওতামেন্দি। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটিতে ২০২২ সালের জুন পর্যন্ত থাকবেন আর্জেন্টাইন এই ডিফেন্ডার।
  • ম্যানসিটিকে প্রথম হারের স্বাদ দিল লিভারপুল
    অ্যানফিল্ড থেকে আরও একবার খালি হাতে ফিরতে হলো ম্যানচেস্টার সিটিকে। ঘরোয়া ফুটবলে অদম্য গতিতে ছুটে চলা পেপ গুয়ার্দিওলার দলকে প্রথম হারের স্বাদ দিয়েছে লিভারপুল।
  • ইপিএলে ডিসেম্বরের সেরা হয়ে রেকর্ড গুয়ার্দিওলার
    ইংলিশ প্রিমিয়ার লিগে টানা চতুর্থ মাসের সেরা কোচের পুরস্কার পেয়ে রেকর্ড গড়েছেন ম্যানচেস্টার সিটির পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোর শেষ মুহূর্তের গোলে ম্যানসিটির জয়
    ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে সেমি-ফাইনালে ওঠা ব্রিস্টল সিটির কাছে ঘরের মাঠে হোঁচট খেতে বসেছিল ম্যানচেস্টার সিটি। তবে দ্বিতীয়ার্ধে বদলি নেমে পার্থক্য গড়ে দিলেন সের্হিও আগুয়েরো। দলকে দিলেন নাটকীয় জয়ের স্বাদ।
  • আগুয়েরোর নৈপুণ্যে এফএ কাপের চতুর্থ রাউন্ডে সিটি
    সের্হিও আগুয়েরোর নৈপুণ্যে বার্নলিকে উড়িয়ে দিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • ২০২০ পর্যন্ত ম্যানসিটিতে থাকার প্রত্যাশা আগুয়েরোর
    ম্যানচেস্টার সিটিতে ২০২০ সাল পর্যন্ত থাকার প্রত্যাশা সের্হিও আগুয়েরোর। তবে নিজের ভবিষ্যত ক্লাবের উপর নির্ভর করছে বলে জানালেন এই ফরোয়ার্ড।
  • খেলোয়াড়দের মেরে ফেলতে যাচ্ছি আমরা: গুয়ার্দিওলা
    ইংলিশ ফুটবলের ব্যস্ত সূচির কঠোর সমালোচনা করেছেন পেপ গুয়ার্দিওলা। কঠিন এই সূচি ‘খেলোয়াড়দের মেরে ফেলবে’ বলে মনে করছেন ম্যানচেস্টার সিটির এই কোচ।
  • আগুয়েরো-স্টার্লিংয়ের গোলে জয়ে ফিরল ম্যানসিটি
    গত বছরের শেষটা ছিল হতাশার। তবে নতুন বছরের শুরুটা দারুণ হলো ম্যানচেস্টার সিটির। রাহিম স্টার্লিং ও সের্হিও আগুয়েরোর গোলে ওয়াটফোর্ডকে হারিয়ে জয়ের পথে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • চোট ‘গুরুতর’ না হওয়ায় স্বস্তি জেসুসের
    সম্প্রতি পাওয়া চোটের কারণে দুই মাস পর্যন্ত মাঠের বাইরে থাকতে হতে পারে গাব্রিয়েল জেসুসকে। তারপরও অস্ত্রোপচার করাতে হবে না জেনে স্বস্তি পাচ্ছেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড।
  • ২ মাসের জন্য জেসুসকে হারানোর শঙ্কা সিটির
    ক্রিস্টাল প্যালেসের কাছে পয়েন্ট হারানো ম্যাচে বড় এক ধাক্কা খেয়েছে ম্যানচেস্টার সিটি। কোচ পেপ গুয়ার্দিওলা জানিয়েছেন, চোট পাওয়ায় দুই মাস মাঠের বাইরে থাকতে হতে পারে গ্যাব্রিয়েল জেসুসকে।
  • সিটির জয়রথ থামাল ক্রিস্টাল প্যালেস
    বায়ার্ন মিউনিখের রেকর্ড স্পর্শ করা হল না ম্যানচেস্টার সিটির। ইংলিশ প্রিমিয়ার লিগে উড়ে চলা দলটিকে থামিয়েছে ক্রিস্টাল প্যালেস। তাদের মাঠে গোলশূন্য ড্র করেছে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • চ্যাম্পিয়ন্স লিগে গুয়ার্দিওলার ফেভারিট মেসির বার্সা
    লিওনেল মেসি থাকায় বার্সেলোনা চ্যাম্পিয়ন্স লিগে এখনও ফেভারিট এবং ম্যানচেস্টার সিটি থেকে এগিয়ে বলে মনে করেন পেপ গুয়ার্দিওলা।
  • ম্যানচেস্টার সিটির টানা ১৮তম জয়
    নিউক্যাসল ইউনাইটডেকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা জয়ের রেকর্ড আরও বাড়িয়ে নিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • সিটির ‘ক্লান্তি’ নিয়ে উদ্বিগ্ন নন গুয়ার্দিওলা 
    ব্যস্ত সূচির কারণে ক্লান্তিতে ম্যানচেস্টার সিটির ছন্দপতন হওয়ার শঙ্কা উড়িয়ে দিয়েছেন কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোর নৈপুণ্যে সিটির জয়
    সের্হিও আগুয়েরো করলেন জোড়া গোল, অবদান রাখলেন একটিতে। আর্জেন্টাইন স্ট্রাইকারের নৈপুণ্যে সহজেই জিতল ম্যানচেস্টার সিটি।
  • লিগ কাপের সেমিতে ম্যানসিটি, আর্সেনাল
    টাইব্রেকারে লেস্টার সিটিকে হারিয়ে ইংল্যান্ডের লিগ কাপের সেমি-ফাইনালে উঠেছে ম্যানচেস্টার সিটি। ওয়েস্ট হ্যামকে হারিয়ে তাদের সঙ্গী হয়েছে আর্সেনাল।
  • অজেয় ম্যানসিটিতে উড়ে গেল টটেনহ্যাম
    ইংলিশ প্রিমিয়ার লিগে অজেয় হয়ে ওঠা ম্যানচেস্টার সিটিকে আটকাতে পারছে না কেউই। দারুণ ছন্দে এগিয়ে চলা পেপ গুয়ার্দিওলার দলের এবারের শিকার টটেনহ্যাম হটস্পার।
  • দুর্দান্ত ম্যানসিটির আরেকটি রেকর্ড জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগের চলতি মৌসুমে উড়তে থাকা ম্যানচেস্টার সিটি দারুণ এক রেকর্ড গড়েছে। সোয়ানসি সিটিকে হারিয়ে লিগে টানা ১৫ জয়ের কীর্তি গড়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ম্যানইউয়ের মাঠে ম্যানসিটির জয়
    দাভিদ সিলভা ও নিকোলাস ওতামেন্দির গোলে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে লিগ শিরোপা জয়ের পথে বড় এক ধাপ এগিয়ে গেছে ম্যানচেস্টার সিটি।
  • ম্যানসিটিকে হারিয়ে শেষ ষোলোয় শাখতার
    মৌসুমের শুরু থেকে দারুণ ছন্দে এগিয়ে চলা ম্যানচেস্টার সিটির অজেয় পথচলার ইতি টানলো শাখতার দোনেৎস্ক। ইংলিশ প্রিমিয়ার লিগের দলটিকে হারিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় উঠেছে ইউক্রেনের ক্লাবটি।
  • জিতেই চলেছে ম্যানসিটি
    পয়েন্ট টেবিলের নিচের দিকের দল ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে পিছিয়ে পড়া ম্যানচেস্টার সিটি দ্বিতীয়ার্ধে দুই গোল করে জয়ের ধারা ধরে রেখেছে।
  • সিটিতে ২০২০ পর্যন্ত সিলভা
    ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তি এক বছর বাড়িয়েছেন দাভিদ সিলভা। ২০২০ সালের জুন পর্যন্ত ক্লাবটিতে থাকবেন এই মিডফিল্ডার।
  • শেষ মুহূর্তের গোলে ম্যান সিটির জয়
    ঘরের মাঠে পয়েন্ট হারাতে বসেছিল দারুণ ছন্দে এগিয়ে চলা ম্যানচেস্টার সিটি। তবে সাউথ্যাম্পটনের বিপক্ষে শেষ মুহূর্তের গোলে পুরো তিন পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরো-স্টার্লিংয়ের গোলে ম্যানসিটির জয়
    হাডার্সফিল্ড টাউনের মাঠে নিজেদের ভুলে পিছিয়ে পড়লেও দ্বিতীয়ার্ধে দুই গোল করে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরো-জেসুসের বন্ধুত্বে খুশি গুয়ার্দিওলা
    সের্হিও আগুয়েরো ও গাব্রিয়েল জেসুসের মধ্যে বন্ধুত্বের সম্পর্কে ভীষণ খুশি পেপ গুয়ার্দিওলা। দলের এক নম্বর স্ট্রাইকার হওয়ার জন্য তারা লড়াই করলেও তা তাদের মাঠের বাইরের সম্পর্কে কোনো প্রভাব ফেলছে না বলে মনে করেন ম্যানচেস্টার সিটির কোচ।
  • টানা ৫ জয়ে গ্রুপ সেরা ম্যানসিটি
    শেষ মুহূর্তের গোলে ফেইনুর্ডকে হারিয়ে গ্রুপ সেরা হয়েছে ম্যানচেস্টার সিটি।
  • ম্যানসিটির জয়ে জেসুসের গোল
    ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। গাব্রিয়েল জেসুস ও কেভিন ডি ব্রুইনের গোলে লেস্টার সিটিকে সহজেই হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরো-জেসুস-ব্রুইনের গোলে আর্সেনালকে হারাল সিটি
    প্রিমিয়ার লিগে উড়তে থাকা ম্যানচেস্টার সিটিকে রুখতে পারল না আর্সেনাল। সের্হিও আগুয়েরো, গাব্রিয়েল জেসুস ও কেভিন ডি ব্রুইনের গোলে দারুন জয়ে শীর্ষস্থান আরও পোক্ত করেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোর রেকর্ডের রাতে সিটির জয়
    সের্হিও আগুয়েরোর রেকর্ড গড়া রাতে পিছিয়ে পড়েও জিতেছে ম্যানচেস্টার সিটি। দারুণ জয়ে দুই ম্যাচ হাতে রেখে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ম্যানসিটির টানা অষ্টম জয়
    দারুণ ছন্দে ছুটে চলা ম্যানচেস্টার সিটি ইংলিশ প্রিমিয়ার লিগে টানা অষ্টম জয় পেয়েছে। মৌসুমে এখন পর্যন্ত অপরাজিত পেপ গুয়ার্দিওলার দল ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে তাদেরই মাঠে হারিয়েছে।
  • নাটকীয় জয়ে লিগ কাপের শেষ আটে আর্সেনাল
    দ্বিতীয় সারির ক্লাব নরিচ সিটির বিপক্ষে কষ্টের জয়ে লিগ কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে আর্সেনাল।
  • আগুয়েরোর সঙ্গে সম্পর্কটা উপভোগ করছেন জেসুস
    ম্যানচেস্টার সিটিতে সের্হিও আগুয়েরোর সঙ্গে নতুন সম্পর্কটা দারুণ উপভোগ করছেন গাব্রিয়েল জেসুস। ব্রাজিলের এই ফরোয়ার্ড জানিয়েছেন, তাদের মাঠের বাইরের সম্পর্ক খেলার মাঠে আরও কার্যকর ভূমিকা রাখতে সহযোগিতা করছে।
  • আগুয়েরোর রেকর্ড ছোঁয়ার ম্যাচে সিটির জয় 
    সুস্থ হয়ে মাঠে ফিরেই ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতার রেকর্ড স্পর্শ করলেন সের্হিও আগুয়েরো। ইংলিশ প্রিমিয়ার লিগে বার্নলির বিপক্ষে আর্জেন্টাইন এই স্ট্রাইকারের দারুণ কীর্তি গড়ার ম্যাচে ম্যানচেস্টার সিটিও পেয়েছে সহজ জয়।
  • ব্রাজিলের মতো খেলছে সিটি: জেসুস
    মৌসুমের শুরু থেকে দারুণ ফর্মে থাকা ম্যানচেস্টার সিটি ব্রাজিলিয়ান ফুটবলের মতো খেলছে বলে মনে করেন দলটির স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস।
  • মেসির সঙ্গে ডি ব্রুইনের তুলনায় আপত্তি গুয়ার্দিওলার
    দারুণ ছন্দে থাকা কেভিন ডি ব্রুইনেকে অনেকেই লিওনেল মেসির সঙ্গে তুলনা করতে শুরু করেছেন। তবে বিশ্বের অন্যতম সেরা ফুটবলারের সঙ্গে বেলজিয়ামের এই তারকার তুলনায় ঘোর আপত্তি ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলার।
  • ক্যারিয়ারের দারুণ সময় উপভোগ জেসুসের
    ক্লাব ও জাতীয় দলের হয়ে সময়টা দুর্দান্ত কাটছে গাব্রিয়েল জেসুসের। আর তা দারুণ উপভোগ করছেন ম্যানচেস্টার সিটির ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।
  • স্টোকের জালে সিটির গোলবন্যা
    একটিও গোল পাননি কেভিন ডি ব্রুইনে। কিন্তু দুর্দান্ত খেলে একের পর এক গোল তৈরি করে দিয়েছেন বেলজিয়ামের এই মিডফিল্ডার। প্রিমিয়ার লিগে স্টোক সিটিকে গোল বন্যায় ভাসিয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • ডি ব্রুইনের গোলে চেলসিকে হারিয়ে শীর্ষে ম্যানসিটি
    সড়ক দুর্ঘটনায় আহত সের্হিও আগুয়েরোকে ছাড়া খেলতে নামা ম্যানচেস্টার সিটিকে কাঙ্ক্ষিত গোল এনে দিলেন কেভিন ডি ব্রুইনে। বেলজিয়ামের এই মিডফিল্ডারের একমাত্র গোলেই চেলসির মাঠ থেকে মূল্যবান জয় নিয়ে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • গাড়ি দুর্ঘটনায় আহত আগুয়েরো
    আমস্টার্ডামে এক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ম্যানচেস্টার সিটির সের্হিও আগুয়েরো।
  • কৌতিনিয়োর গোলে রক্ষা লিভারপুলের
    চ্যাম্পিয়ন্স লিগে প্রথমে পিছিয়ে পড়ে ফিলিপে কৌতিনিয়োর গোলে স্পার্তাক মস্কোর মাঠ থেকে ১ পয়েন্ট নিয়ে ফিরেছে লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগের আরেক দল ম্যানচেস্টার সিটি অবশ্য নিজেদের মাঠে শাখতার দোনেৎস্ককে হারিয়েছে।
  • আগুয়েরো-জেসুস জুটিতে উচ্ছ্বসিত গুয়ার্দিওলা
    এ মৌসুমে সের্হিও আগুয়েরোর উন্নতিতে মুগ্ধ পেপ গুয়ার্দিওলা। ব্রাজিলের তরুণ ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসের সঙ্গে আর্জেন্টিনার এই স্ট্রাইকারের জুটি গড়ে ওঠায় ভীষণ খুশি ম্যানচেস্টার সিটির কোচ।
  • সিটি-চেলসির দাপুটে জয়, ইউনাইটেডের কষ্টের
    প্রথমার্ধের শেষ দিকে কাঙ্ক্ষিত গোলের দেখা পাওয়ার পর আর পিছু ফিরে তাকাতে হয়নি ম্যানচেস্টার সিটিকে। দ্বিতীয়ার্ধে দুর্দান্ত খেলে ক্রিস্টার প্যালেসকে উড়িয়ে দিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • কষ্টের জয়ে লিগ কাপের চতুর্থ রাউন্ডে আর্সেনাল
    কষ্টের জয়ে লিগ কাপের চতুর্থ রাউন্ডে উঠেছে আর্সেনাল। নিজেদের মাঠে তৃতীয় সারির ক্লাব ডনক্যাস্টার রোভার্সকে ১-০ গোলে হারিয়েছে আর্সেন ভেঙ্গারের দল।
  • ম্যানচেস্টার সিটির কিংবদন্তি আগুয়েরো: গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটির হয়ে সবচেয়ে বেশি গোল করার রেকর্ড গড়ার পথে থাকা সের্হিও আগুয়েরোকে ‘কিংবদন্তি’ বলে প্রশংসা করেছেন কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোর হ্যাটট্রিকে শীর্ষে ম্যানসিটি
    হ্যাটট্রিক করলেন মৌসুমের শুরু থেকে ছন্দে থাকা আর্জেন্টিনার স্ট্রাইকার সের্হিও আগুয়েরো। গোলের ধারাবাহিকতা ধরে রাখলেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। ম্যানচেস্টার সিটিও পেল আরেকটি বড় জয়। ওয়াটফোর্ডের জালে গোল উৎসব করে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরো-জেসুসের মধ্যে দারুণ বোঝাপড়ায় খুশি গুয়ার্দিওলা
    লিভারপুলকে উড়িয়ে দেওয়ার ম্যাচে সের্হিও আগুয়েরো-গাব্রিয়েল জেসুসের মধ্যে দারুণ বোঝাপড়া ও তাদের পারফরম্যান্সে ভীষণ খুশি পেপ গুয়ার্দিওলা। দুজন একসঙ্গে বিধ্বংসী জুটি হয়ে উঠতে পারে বলে মনে করেন ম্যানচেস্টার সিটির কোচ।
  • জেসুস-আগুয়েরো-সানের গোলে লিভারপুলকে উড়িয়ে দিল সিটি
    গোল করায় দক্ষতা দেখালেন ব্রাজিলের গাব্রিয়েল জেসুস আর আর্জেন্টিনার সের্হিও আগুয়েরো। সঙ্গে জার্মান উইঙ্গার সাদিও মানের দারুণ ফিনিশিংয়ে লিভারপুলকে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • শেষ মুহূর্তের গোলে সিটির রোমাঞ্চকর জয়
    বোর্নমাউথের মাঠে হোঁচট খেতে বসেছিল ম্যানচেস্টার সিটি। তবে শেষ মুহূর্তে রাহিম স্টার্লিংয়ের দারুণ গোলে রোমাঞ্চকর জয় তুলে নিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • মেসির বাই আউট ক্লজও মেটানো সম্ভব: গুয়ার্দিওলা
    বাই আউট ক্লজের ৩০ কোটি ইউরো দিয়ে বার্সেলোনার ফরোয়ার্ড লিওনেল মেসিকে কোনো ক্লাবের কেনাটা সম্ভব বলে মনে করেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।  
  • রুনির এভারটনের কাছে পয়েন্ট হারাল সিটি
    ওয়েইন রুনির মাইলফলকে পৌঁছানোর দিনে ম্যানচেস্টার সিটির কাছ থেকে পয়েন্ট কেড়ে নিয়েছে এভারটন। অনেকটা সময় পিছিয়ে থাকা পেপ গুয়ার্দিওলার দল হার এড়িয়েছে রাহিম স্টার্লিংয়ের গোলে।
  • আগুয়েরোর গোলে জয়ে শুরু সিটির
    সের্হিও আগুয়েরোর গোলে অপেক্ষার অবসান। এরপর আত্মঘাতী গোলে ব্যবধান দ্বিগুণ। নবাগত ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনকে সহজেই ২-০ গোলে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু করেছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতায় ভালো দেখছেন জেসুস
    দলে জায়গা পেতে সের্হিও আগুয়েরোর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতাটা ম্যানচেস্টার সিটিকে এ মৌসুমে সাফল্য এনে দিতে পারে বলে বিশ্বাস গাব্রিয়েল জেসুসের।
  • ম্যানসিটি থেকে সেভিয়াতে ফিরলেন নাভাস
    ম্যানচেস্টার সিটির হয়ে চার বছর খেলার পর ফ্রি ট্রান্সফারে শৈশবের ক্লাব সেভিয়াতে ফিরেছেন উইঙ্গার হেসুস নাভাস।
  • সিটির কাছে বড় হার রিয়ালের
    ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার মুখোমুখি হওয়ার আগে ম্যানচেস্টার সিটির কাছে বড় ব্যবধানে হেরেছে রিয়াল মাদ্রিদ।
  • সিটিতে যোগ দিয়ে বিশ্বের সবচেয়ে দামি ডিফেন্ডার মঁদি
    পাঁচ কোটি ৫২ লাখ পাউন্ড দিয়ে বাঁজামাঁ মঁদিকে কিনেছে ম্যানচেস্টার সিটি। ট্রান্সফার ফির এই অঙ্ক ফ্রান্সের এই ফুটবলারকে বিশ্বের সবেচেয়ে দামি ডিফেন্ডারে পরিণত করেছে।
  • সিটিকে চ্যাম্পিয়ন্স ট্রফি জেতাতে চান দানিলো
    রিয়াল মাদ্রিদ থেকে ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়া দানিলো ক্লাবটির চ্যাম্পিয়ন্স লিগের শিরোপার জন্য দীর্ঘ দিনের অপেক্ষা ঘোচাতে চান।
  • সিটিতে রিয়ালের দানিলো
    রিয়াল মাদ্রিদ থেকে পাঁচ বছরের জন্য ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার সিটিতে যোগ দিয়েছেন দানিলো।
  • ম্যান সিটিতে যোগ দিচ্ছেন ফ্রান্সের মঁদি
    ফ্রান্সের লেফট-ব্যাক বাঁজামাঁ মঁদিকে দলে নিতে তার বর্তমান ক্লাব মোনাকোর সঙ্গে সমঝোতায় পৌঁছেছে ম্যানচেস্টার সিটি।
  • ম্যান সিটিতে ব্রাজিলের দগলাস লুইস
    ব্রাজিলের ক্লাব ভাস্কো দা গামা থেকে দগলাস লুইসকে দলে নিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • ম্যানসিটিতে ‘সবচেয়ে দামি’ ফুলব্যাক ওয়াকার
    টটেনহ্যাম থেকে পাঁচ বছরের চুক্তিতে কাইল ওয়াকারকে নিয়েছে ম্যানচেস্টার সিটি। চুক্তির অঙ্ক ইংলিশ এই খেলোয়াড়কে বিশ্বের সবচেয়ে দামি ফুল-ব্যাকে পরিণত করেছে।
  • ম্যান সিটি ও গুয়ার্দিওলার কাছে ক্ষমাপ্রার্থী আলভেস
    ম্যানচেস্টার সিটিতে যোগ দেওয়ার সম্ভাবনা দূরে ঠেলে পিএসজিতে নাম লেখানোর পর পেপ গুয়ার্দিওলা ও তার ক্লাবের কাছে ক্ষমা চেয়েছেন দানি আলভেস। জানিয়েছেন, চ্যাম্পিয়ন হওয়ার জন্যেই ফ্রান্সে এসেছেন তিনি।
  • ‘বার্সা-রিয়ালের পর্যায়ে যেতে সিটির ১০ বছর লাগবে’
    ম্যানচেস্টার সিটি দুর্দান্ত একটি দল হলেও বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ, বায়ার্ন মিউনিখ বা ইউভেন্তুসের পর্যায়ে যেতে ১০ বছর লাগবে বলে মনে করেন কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ইউভেন্তুস ছেড়ে সিটিতে যাচ্ছেন আলভেস?
    ইউভেন্তুসে সফল এক মৌসুম কাটিয়ে এবার নতুন চ্যালেঞ্জ নিতে আগ্রহী দানি আলভেস। সে পরিকল্পনায় এরই মধ্যে চলে যাওয়ার ইচ্ছার কথাও ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন ব্রাজিলের এই ডিফেন্ডার।
  • ম্যান সিটিতে মোনাকোর সিলভা
    মোনাকোর হয়ে লিগ ওয়ানে দারুণ একটি মৌসুম কাটানোর পর প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটিতে নাম লিখিয়েছেন বের্নার্দো সিলভা।
  • চ্যাম্পিয়ন্স লিগে ম্যান সিটি, লিভারপুল, পারল না আর্সেনাল
    শিরোপা লড়াই শেষ হয়েছে আগেই। বাকি ছিল শুধু তিন দলের মধ্যে চ্যাম্পিয়ন্স লিগের টিকেট পাওয়ার প্রতিযোগিতা। শেষ রাউন্ডে টানটান উত্তেজনার সে লড়াইয়ে জিতে আগামী মৌসুমের ইউরোপা সেরার মঞ্চে জায়গা করে নিয়েছে ম্যানচেস্টার সিটি ও লিভারপুল।
  • ওয়েস্ট ব্রমকে হারিয়ে এগিয়ে রইল ম্যান সিটি
    মৌসুমে ঘরের মাঠের শেষ ম্যাচ জয় দিয়ে শেষ করেছে ম্যানচেস্টার সিটি। ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওনকে হারিয়ে পেপ গুয়ার্দিওলার দল অনেকটা এগিয়ে গেছে সেরা চারে থেকে লিগ শেষ করার লড়াইয়ে।
  • বার্সা-বায়ার্নে হলে বরখাস্ত হতাম: গুয়ার্দিওলা
    কোচিং ক্যারিয়ারের অনেক সাফল্য পাওয়া পেপ গুয়ার্দিওলা প্রথমবার শিরোপাবিহীন মৌসুম শেষ করতে যাচ্ছেন। স্প্যানিশ এই কোচ মনে করছেন, এমনটা বার্সেলোনা বা বায়ার্ন মিউনিখে হলে তাকে বরখাস্ত করা হতো।
  • ম্যান সিটি ছাড়ছেন সাবালেতা
    চলতি মৌসুম শেষে ম্যানচেস্টার সিটি ছাড়বেন ক্লাবটিতে নয় বছর খেলা পাবলো সাবালেতা।
  • লেস্টারকে হারিয়ে তৃতীয় স্থানে ম্যান সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগের শীর্ষ চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেওয়ার লড়াইয়ে অনেকখানি এগিয়ে গেছে ম্যানচেস্টার সিটি। গতবারের চ্যাম্পিয়ন লেস্টার সিটিকে হারিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে তৃতীয় স্থানে ম্যান সিটি
    প্রিমিয়ার লিগে টানা দুই ড্রয়ের পর জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে সেরা চারে থেকে প্রিমিয়ার লিগ শেষ করার সম্ভাবনাও বেড়েছে পেপ গুয়ার্দিওলার দলের।
  • জেসুসের গোলে হার এড়াল সিটি
    দিনের প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড পয়েন্ট হারানোয় তাদের সঙ্গে ব্যবধান বাড়িয়ে নেওয়ার সুযোগ ছিল ম্যানচেস্টার সিটির। কিন্তু পারল না তারা; অবনমনের শঙ্কায় থাকা মিডলসবরোর মাঠ থেকে ড্র করে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • গোলশূন্য ড্র ম্যানচেস্টার ডার্বি
    ম্যানচেস্টার সিটির কাছে লিগের প্রথম পর্বে হারের প্রতিশোধ নেওয়ার লক্ষ্য পূরণ হয়নি ম্যানচেস্টার ইউনাইটেডের। ঘরের মাঠে জয়ের দেখা পায়নি পেপ গুয়ার্দিওলার দলও।
  • সানচেসের গোলে সিটিকে হারিয়ে ফাইনালে আর্সেনাল
    অতিরিক্ত সময়ে আলেক্সিস সানচেসের গোলে ম্যানচেস্টার সিটিকে হারিয়ে এফএ কাপের ফাইনালে উঠেছে আর্সেনাল।
  • 'আমাকে মেসি-নেইমারের মতো খেলতে বলেছিলেন গুয়ার্দিওলা'
    ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড লেরয় সানেকে বার্সেলোনার দুই তারকা লিওনেল মেসি ও নেইমারের মতো খেলতে উৎসাহিত করেছিলেন পেপ গুয়ার্দিওলা।
  • আর্সেনালের বিপক্ষে ফিরতে পারেন জেসুস
    চোট কাটিয়ে মাঠে ফেরার অপেক্ষায় থাকা ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস দলের সঙ্গে ওয়েম্বলিতে যাবেন। দলটির কোচ পেপ গুয়ার্দিওলার জানিয়েছেন, আর্সেনালের বিপক্ষে এফএ কাপের সেমি-ফাইনালে খেলতে পারেন ব্রাজিলের তরুণ এই ফরোয়ার্ড।
  • সাউথ্যাম্পটনকে হারিয়ে তিনে ম্যানসিটি
    শীর্ষ চারের মধ্যে থেকে ইংলিশ প্রিমিয়ার লিগ শেষ করার সম্ভাবনা জোরালো করেছে ম্যানচেস্টার সিটি। দ্বিতীয়ার্ধের তিন গোলে সাউথ্যাম্পটনের মাঠে থেকে পুরো ৩ পয়েন্ট নিয়ে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • এফএ কাপের সেমি-ফাইনালে অনিশ্চিত জেসুস
    এফএ কাপের সেমি-ফাইনালে আর্সেনালের বিপক্ষে গাব্রিয়েল জেসুসকে পাওয়া নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা। ম্যাচটির আগে ব্রাজিলের এই স্ট্রাইকার পায়ের হাড় ভাঙার চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারবে না বলে মনে করেন তিনি।
  • ৪ ম্যাচ পর ম্যানসিটির জয়
    আত্মঘাতী গোলে এগিয়ে যাওয়া ম্যানচেস্টার সিটিকে দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল এনে দিলেন সের্হিও আগুয়েরো ও ফ্যাবিয়ান ডেলফ। ইংলিশ প্রিমিয়ার লিগে চার ম্যাচ পর জয়ে ফিরল পেপ গুয়ার্দিওলার দলও।
  • চেলসির কাছে সিটির হারে গর্ব চূর্ণ গুয়ার্দিওলার
    সের্হিও আগুয়েরোর গোলে ঘুরে দাঁড়ালেও শেষ রক্ষা করতে পারেনি ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগ ম্যাচে চেলসির মাঠ থেকে ২-১ গোলের হার নিয়ে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ২ বার পিছিয়ে পড়ে সিটির সঙ্গে ড্র আর্সেনালের
    দুইবার পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়াল আর্সেনাল। ঘরের মাঠে উত্তেজনায় ঠাসা ম্যাচে ম্যানেচস্টার সিটির সঙ্গে ২-২ গোলে ড্র করেছে আর্সেন ভেঙ্গারের দল।
  • মৌসুম শেষের আগেই ফিরবে জেসুস: গুয়ার্দিওলা
    মৌসুম শেষের আগেই মাঠে ফিরতে পারেন গাব্রিয়েল জেসুস। চোট কাটিয়ে ফেরার অপেক্ষায় থাকা ব্রাজিলের এই স্ট্রাইকারকে মৌসুমের শেষ দিকের কিছু ম্যাচে পাওয়ার আশা ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলার।
  • আগুয়েরোর পাশে গুয়ার্দিওলা
    লিভারপুলের বিপক্ষে সের্হিও আগুয়েরো গোলের অনেক সহজ সুযোগ নষ্ট করলেও তার সক্ষমতা নিয়ে কোনো সন্দেহ নেই পেপ গুয়ার্দিওলার। বরং আর্জেন্টিনার এই স্ট্রাইকারের প্রশংসাই করেছেন ম্যানচেস্টার সিটির কোচ।
  • লিভারপুলের বিপক্ষে আগুয়েরোর গোলে রক্ষা সিটির
    ঘরের মাঠে গোলশূন্য প্রথমার্ধের পর পিছিয়ে পড়েছিল ম্যানচেস্টার সিটি। তবে সের্হিও আগুয়েরোর গোলে লিভারপুলের বিপক্ষে মূল্যবান এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • রোমাঞ্চকর জয়ে সিটিকে ছিটকে শেষ আটে মোনাকো
    প্রথম লেগের হারে পিছিয়ে থাকা মোনাকো দুর্দান্তভাবে ঘুরে দাঁড়ালো। দ্বিতীয়ার্ধে কিছুটা আশা জাগিয়েছিল ম্যানচেস্টার সিটি; কিন্তু ঘরের মাঠে অদম্য হয়ে ওঠা ফরাসি ক্লাবটির সঙ্গে পেরে ওঠেনি। ফলে শেষ ষোলোতেই শেষ হলো পেপ গুয়ার্দিওলার দলের চ্যাম্পিয়ন্স লিগ পথচলা।
  • আগুয়েরোর গোলে এফএ কাপের সেমিতে সিটি
    সহজেই এফএ কাপের সেমি-ফাইনালে উঠেছে ম্যানচেস্টার সিটি। দাভিদ সিলভা ও সের্হিও আগুয়েরোর নৈপুণ্যে প্রিমিয়ার লিগের অবনমন অঞ্চলের দল মিডলসবরোকে ২-০ গোলে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ঘরের মাঠে গুয়ার্দিওলার সিটির হোঁচট
    প্রিমিয়ার লিগে ঘরের মাঠে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার সিটি। নবম স্থানে থাকা স্টোক সিটির সঙ্গে গোলশুন্য ড্র করেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আগুয়েরোর গোলে সিটির জয়
    আবারও জ্বলে উঠলেন সের্হিও আগুয়েরো। এই আর্জেন্টাইন ফরোয়ার্ড ও লেরয় সানের গোলে ইংলিশ প্রিমিয়ার লিগে সান্ডারল্যান্ডের মাঠ থেকে জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি।
  • আগুয়েরোর জোড়া গোলে শেষ আটে সিটি
    সের্হিও আগুয়েরোর জোড়া গোলে হাডার্সফিল্ড টাউনকে হারিয়ে এফএ কাপের কোয়ার্টার-ফাইনালে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • সিটিতেই থাকতে চান আগুয়েরো
    সময়টা ভালো যাচ্ছিল না সের্হিও আগুয়েরোর। প্রথম একাদশে জায়গা হারিয়েছিলেন, ম্যানচেস্টার সিটি তাকে বিক্রি করে দিতে পারে বলেও গুঞ্জন ওঠে। সব মিলিয়ে কিছুটা কোণঠাসা হয়ে পড়া অবস্থায় জ্বলে উঠলেন আর্জেন্টিনার এই তারকা। হোঁচট খেতে বসা দলকে পথে ফেরাতে জোড়া গোল করে জায়গা ধরে রাখার দাবিটাও জোরালো করলেন।
  • আগুয়েরোর জোড়া গোলে সিটির রোমাঞ্চকর জয়
    রোমাঞ্চকর এক ফুটবল ম্যাচের সাক্ষী হলো ইতিহাদ স্টেডিয়াম। যে লড়াইয়ে প্রথমে এগিয়ে যাওয়া ম্যানচেস্টার সিটি পরে দু-দুবার পিছিয়ে পড়ে আর প্রতিবারই দলকে পথ দেখান সের্হিও আগুয়েরো। আর্জেন্টিনার এই স্ট্রাইকারের জোড়া গোলে লড়াইয়ে ফেরার পর শেষে জয়ের হাসিতে মাঠ ছাড়ে পেপ গুয়ার্দিওলার দল।
  • পুঁচকে হাডার্সফিল্ডে গুয়ার্দিওলার সিটির হোঁচট
    এফএ কাপের পঞ্চম রাউন্ডে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার সিটি। দ্বিতীয় সারির দল হাডার্সফিল্ডের মাঠে গোলশূন্য ড্র করেছে পাঁচবারের চ্যাম্পিয়নরা।   
  • জেসুসের পায়ে অস্ত্রোপচার
    চোট পেয়ে লম্বা সময়ের জন্য মাঠের বাইরে ছিটকে পড়া ম্যানচেস্টার সিটির ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুসের পায়ে অস্ত্রোপচার করা হয়েছে।
  • লম্বা সময়ের জন্য মাঠের বাইরে জেসুস
    লম্বা সময়ের জন্য ছিটকে পড়েছেন গাব্রিয়েল জেসুস। ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ডের মেটাটারসাল ভেঙে গেছে।
  • স্টার্লিং-আগুয়েরোর নৈপুণ্যে ম্যান সিটির জয়
    গাব্রিয়েল জেসুসের চোটে পাওয়া সুযোগ দারুণভাবে কাজে লাগালেন সের্হিও আগুয়েরো। আর্জেন্টিনার এই স্ট্রাইকার ও রাহিম স্টার্লিংয়ের নৈপুণ্যে বোর্নমাউথকে ২-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • ব্রাজিলের জেসুসে মুগ্ধ গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটি অধ্যায়ের শুরুতেই গাব্রিয়েল জেসুসের অসাধারণ পারফরম্যান্সে মুগ্ধ কোচ পেপ গুয়ার্দিওলা। ব্রাজিলের এই তরুণ ফরোয়ার্ড শুরুর একাদশে তার জায়গা ধরে রাখবে বলেই বিশ্বাস তার।
  • জায়গা ফিরে পেতে আগুয়েরোর লড়াই
    কদিন আগেও দলের আক্রমণভাগের সেরা তারকা ছিলেন সের্হিও আগুয়েরো। চলতি মৌসুমে এখন পর্যন্ত দলের সর্বোচ্চ গোলদাতাও তিনি; কিন্তু হঠাৎই যেন সবকিছু পাল্টে গেছে। জায়গা হারিয়েছেন প্রথম একাদশে, ম্যানচেস্টার সিটি তাকে বিক্রি করে দিতে পারে বলেও গুঞ্জন উঠেছে।
  • ম্যান সিটির জয়ের নায়ক ব্রাজিলের জেসুস
    আগের ম্যাচেই নতুন ক্লাবের হয়ে গোলের খাতা খুলেছিলেন। এবার করলেন জোড়া গোল। ইংলিশ প্রিমিয়ার লিগে অভিষেকের পর থেকে দারুণ ছন্দে থাকা গাব্রিয়েল জেসুসের নৈপুণ্যে নাটকীয় জয় পেল ম্যানচেস্টার সিটি।
  • ব্রাজিলের জেসুসে অবাক গুয়ার্দিওলা
    প্রিমিয়ার লিগে ক্যারিয়ারের শুরুতেই ব্রাজিলের গাব্রিয়েল জেসুসের খেলায় অবাক ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ওয়ালকটের হ্যাটট্রিকে আর্সেনালের গোল উৎসব
    সাউথ্যাম্পটনকে তাদেরই মাঠে উড়িয়ে দিয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠেছে আর্সেনাল। থিও ওয়ালকটের দারুণ হ্যাটট্রিকে ৫-০ গোলে জিতেছে আর্সেন ভেঙ্গারের দল।
  • ম্যান সিটিতে অভিষেকে স্বপ্ন পূরণ জেসুসের
    ম্যানচেস্টার সিটির হয়ে শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে অভিষেক হওয়ার পর উচ্ছ্বসিত গাব্রিয়েল জেসুস জানিয়েছেন, একটি স্বপ্ন সত্যি হয়েছে তার। খুব দ্রুতই ইংলিশ ফুটবলের সঙ্গে নিজেকে মানিয়ে নিতে চান ব্রাজিলের এই ফরোয়ার্ড।
  • ম্যান সিটি-টটেনহ্যামের নাটকীয় ড্র
    টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে দুই গোলে এগিয়ে গিয়েও জিততে পারেনি ম্যানচেস্টার সিটি। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে মূল্যবান ১ পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে মাওরিসিও পচেত্তিনোর দল।
  • 'বার্সা-বায়ার্নের মতো ধারাবাহিক নয় সিটি'
    পেপ গুয়ার্দিওলার মতে, বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখের খেলোয়াড়দের চেয়ে সের্হিও আগুয়েরো-রাহিম স্টার্লিংরা দ্রুত তার কৌশল রপ্ত করতে পারে। তারপরও দলটির ঠিকমতো সাফল্য না পাওয়ার কারণ হলো, ইউরোপের ওই দুই বড় ক্লাবের মতো সিটির পারফরম্যান্সে ধারাবাহিকতা নেই।
  • সিটির হয়ে শিরোপা জেতার লক্ষ্য জেসুসের
    ম্যানচেস্টার সিটিতে আসার পরপরই লক্ষ্যের কথা জানিয়ে দিয়েছেন গাব্রিয়েল জেসুস। ব্রাজিলের এই তরুণ ফরোয়ার্ড ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির হয়ে শিরোপা জিততে মরিয়া। 
  • ইংলিশ ফুটবলে ‘ইতিহাস গড়বে’ ব্রাজিলের জেসুস
    পালমেইরাস থেকে ম্যানচেস্টার সিটিতে নাম লেখানো গাব্রিয়েল জেসুস ইংলিশ প্রিমিয়ার লিগে ইতিহাস গড়বে বলে মনে করেন ব্রাজিলের সাবেক তারকা ফুটবলার রিভালদো।
  • গুয়ার্দিওলার সিটিকে উড়িয়ে দিল এভারটন
    প্রিমিয়ার লিগে আবারও হেরেছে ম্যানচেস্টার সিটি। নিজেদের মাঠে পেপ গুয়ার্দিওলার দলকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে এভারটন।
  • ওয়েস্ট হ্যামকে উড়িয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে ম্যান সিটি
    ওয়েস্ট হ্যামকে এফএ কাপে নিজেদের মাঠে সবচেয়ে বড় পরাজয়ের স্বাদ দিয়ে চতুর্থ রাউন্ডে উঠেছে ম্যানচেস্টার সিটি।
  • ১০ জন নিয়ে ম্যানসিটির দারুণ জয়
    শেষ প্রায় এক ঘণ্টা ১০ জন নিয়ে খেলেও দারুণ জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। গায়েল ক্লিসি ও সের্হিও আগুয়েরোর দ্বিতীয়ার্ধের দুই গোলে বার্নলিকে হারিয়েছে পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • অ্যানফিল্ডে ম্যান সিটিকে হারাল লিভারপুল
    ইংলিশ প্রিমিয়ার লিগে বছরের সর্বশেষ ম্যাচে জয় পেয়েছে লিভারপুল। অ্যানফিল্ডে জর্জিনিও ভিনালডামের একমাত্র গোলে ম্যানচেস্টার সিটিকে হারিয়েছে ইয়ুর্গেন ক্লপের শিষ্যরা।
  • হাল সিটিকে হারিয়ে দ্বিতীয় গুয়ার্দিওলার সিটি
    পয়েন্ট তালিকার তলানিতে থাকা হাল সিটির বিপক্ষে শুরুতে বেশ লড়াই করতে হলেও শেষ পর্যন্ত সহজ জয়ই পেয়েছে ম্যানচেস্টার সিটি। ৩-০ গোলে জিতে দ্বিতীয় স্থানে উঠে এসেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • আর্সেনালকে হারিয়ে চেলসির পরই সিটি
    নিজেদের মাঠে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধের দুই গোলে আর্সেনালকে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ২-১ গোলের এই জয়ে চেলসির পেছনে দ্বিতীয় স্থানে উঠে এসেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ৪ ম্যাচ নিষিদ্ধ আগুয়েরো
    সহিংস আচরণের জন্য ম্যানচেস্টার সিটির আর্জেন্টাইন স্ট্রাইকার সের্হিও আগুয়েরোকে চার ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন ক্লাবটির ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফের্নান্দিনিয়ো।
  • সিটিকে হারিয়ে শীর্ষেই থাকল চেলসি
    ম্যানচেস্টার সিটির বিপক্ষে ভাগ্যের ফেরে প্রথমে পিছিয়ে পড়া চেলসি দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়িয়ে দারুণ জয় তুলে নিয়েছে। পেপ গুয়ার্দিওলার দলকে তাদেরই মাঠে ৩-১ গোলে হারিয়েছে আন্তোনিও কন্তের শিষ্যরা।
  • আগুয়েরোর জোড়া গোলে সিটির জয়
    প্রতিপক্ষের গোলমুখে জ্বলে উঠলেন সের্হিও আগুয়েরো, ম্যানচেস্টার সিটিও পেল প্রত্যাশিত জয়। আর্জেন্টিনার এই স্ট্রাইকারের জোড়া গোলে প্রিমিয়ার লিগে বার্নলির মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • মেসি থাকুক বার্সাতেই: গুয়ার্দিওলা
    লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার সম্ভাবনা নিয়ে গণমাধ্যমে গুঞ্জন অনেক দিনের। অনেকে আবার আর্জেন্টাইন তারকার ভবিষ্যৎ ঠিকানা দেখেন ম্যানচেস্টার সিটিতে। তবে ইংলিশ দলটির কোচ এমন কোনো সম্ভাবনা দেখছেন না।
  • ফিরেই সিটির জয়ের নায়ক তুরে
    চলতি মৌসুমে প্রথমবারের মতো লিগ ম্যাচে মাঠে নেমেই জ্বলে উঠলেন ইয়াইয়া তুরে। কোত দি ভোয়ার এই মিডফিল্ডারের নৈপুণ্যেই পয়েন্ট তালিকার নীচের দিকে থাকা ক্রিস্টাল প্যালেসকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • রাত ১২টার পর যৌনতায় মানা ম্যানচেস্টার সিটিতে
    মাঠে সেরাটা দিতে হলে খেলোয়াড়দের রাতের ঘুমটা ভালো হওয়া দরকার বলে মনে করেন পেপ গুয়ার্দিওলা। তাই শিষ্যদের জন্য রাত ১২টার পর যৌনতায় নিষেধাজ্ঞা দিয়েছেন ম্যানচেস্টার সিটির এই কোচ।
  • ব্রাভোর কাছে সিটির চেয়ে ‘বড়’ বার্সেলোনা
    ম্যানচেস্টার সিটি তার বর্তমান দল। বার্সেলোনা সাবেক। এই দুই দলের মধ্যের তুলনায় সিটি গোলরক্ষক ক্লাওদিও ব্রাভো এগিয়ে রাখলেন বার্সেলোনাকেই।
  • রিয়াল-গুঞ্জন উড়িয়ে দিলেন আগুয়েরো
    রিয়াল মাদ্রিদে যাওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ম্যানচেস্টার সিটির তারকা ফরোয়ার্ড সের্হিও আগুয়েরো।
  • ‘সিটি ছেড়ে কোথাও যাবে না আগুয়েরো’
    সের্হিও আগুয়েরো ম্যানচেস্টার সিটি ছেড়ে কোথাও যাবেন না বলে বিশ্বাস করেন তার ক্লাব সতীর্থ ইলকাই গিনদোয়ান।
  • ঘরের মাঠে সিটির হোঁচট
    প্রিমিয়ার লিগে আবারও হোঁচট খেয়েছে ম্যানচেস্টার সিটি। পয়েন্ট তালিকার নিচের দিকে থাকা মিডলসবরোর বিপক্ষে প্রথমার্ধে এগিয়ে গেলেও যোগ করা সময়ে গোল খেয়ে পয়েন্ট হারিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • বার্সার উপর ছড়ি ঘোরাতে পারার আনন্দ সিটিতে
    বার্সেলোনার বিপক্ষে ম্যাচটি নিয়ন্ত্রণ করে জেতার আনন্দে ভাসছেন ম্যানচেস্টার সিটির দুই গোলদাতা ইলকাই গিনদোয়ান ও কেভিন ডি ব্রুইন।
  • ‘বিশ্বসেরা’ বার্সাকে হারানোর তৃপ্তি গুয়ার্দিওলার
    বার্সেলোনার বিপক্ষে কাম্প নউ থেকে বড় ব্যবধানে হেরে আসার প্রতিশোধ নিয়েছে ম্যানচেস্টার সিটি। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির কোচ পেপ গুয়ার্দিওলা ভাসছেন ‘বিশ্বসেরা’ দলকে হারানোর আনন্দে।
  • রবের্তোর ভুলকেই হারের কারণ বলছেন বার্সা কোচ
    ম্যানচেস্টার সিটির কাছে হেরে যাওয়ার কারণ হিসেবে সের্হিও রবের্তোর ভুলকেই দায় দিচ্ছেন বার্সেলোনা কোচ লুইস এনরিকে।
  • অবশেষে বার্সাকে হারাল সিটি
    বার্সেলোনার কাছে টানা পাঁচ ম্যাচ হারার পর অবশেষে জয় পেল ম্যানচেস্টার সিটি। কেভিন ডি-ব্রুইন, ইলকাই গিনদোয়ানের নৈপুণ্যে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে ৩-১ গোলে জিতেছে পেপ গুয়ার্দিওলার দল।
  • ম্যানসিটির জন্য বার্সা ম্যাচ ‘ফাইনাল’
    বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচটিকে ‘ফাইনাল’ হিসেবে দেখছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোকে নিয়ে সতর্ক বার্সেলোনা
    সাম্প্রতিক বাজে ফর্ম কাটিয়ে গোলে ফিরেছেন সের্হিও আগুয়েরো। ম্যানচেস্টার সিটির বিপক্ষে ম্যাচের আগে তারকা এই ফরোয়ার্ডকে নিয়ে তাই সতর্ক বার্সেলোনা কোচ লুইস এনরিকে আর মিডফিল্ডার ইভান রাকিতিচ।
  • বার্সার বিপক্ষে মাথা ঠাণ্ডা রাখতে ‍গুয়ার্দিওলার পরামর্শ
    বার্সেলোনার কাছে হারা গত পাঁচ ম্যাচের চারটিতে কোনো না কোনো সময় ১০ জন নিয়ে খেলতে হয়েছে ম্যানচেস্টার সিটিকে। আবার লা লিগা চ্যাম্পিয়নদের মুখোমুখি হওয়ার আগে কোচ পেপ গুয়ার্দিওলার চাওয়া, এবার যেন মেজাজ না হারায় তার শিষ্যরা।
  • আগুয়েরো বিশ্বের অন্যতম সেরা: মেসি
    ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামার আগে প্রতিপক্ষের ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোকে প্রশংসায় ভাসিয়েছেন লিওনেল মেসি। পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের মতে, তার জাতীয় দলের এই সতীর্থ বিশ্বের অন্যতম সেরা স্ট্রাইকার।
  • মেসির বিশ্বাস, সাফল্য পাবে গুয়ার্দিওলার সিটি
    সুযোগ পেলেই লিওনেল মেসির প্রশংসায় পঞ্চমুখ হন পেপ গুয়ার্দিওলা। এবার সাবেক গুরুর সাফল্য কামনা করলেন বার্সেলোনার তারকা ফরোয়ার্ডও। চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হওয়ার আগে জানালেন, তার বিশ্বাস, স্প্যানিশ এই কোচের অধীনে আরও উন্নতি করে সাফল্য পাবে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি।
  • ‘মেসি-সুয়ারেসের মানের আগুয়েরো’
    সের্হিও আগুয়েরোর প্রতি আস্থার কমতি নেই পেপ গুয়ার্দিওলার। ম্যানচেস্টার সিটির এই স্ট্রাইকারকে ডি-বক্সে লিওনেল মেসি, লুইস সুয়ারেসের মতো মানের বলে মনে করেন কোচ। তিনি কেবল চান, বিশ্বাসটা যেন তার শিষ্যের মধ্যেও থাকে।
  • 'আত্মবিশ্বাস ফিরে পেয়েছে আগুয়েরো'
    ম্যানচেস্টার সিটির হয়ে ৬ ম্যাচ পর গোলের দেখা পাওয়া সের্হিও আগুয়েরো হারানো আত্মবিশ্বাস ফিরে পেয়েছেন বলে জানিয়েছেন তার ক্লাব সতীর্থ ইলকাই গিনদোয়ান।
  • আগুয়েরো-গিনদোয়ানের গোলে জয়-খরা কাটল সিটির
    জাতীয় দল আর ক্লাবের হয়ে অনেক দিন ধরেই গোলহীন থাকায় বেশ চাপে ছিলেন সের্হিও আগুয়েরো। খারাপ সময় পেছনে ফেলে ওয়েস্ট ব্রমের বিপক্ষে জোড়া গোল করেছেন আর্জেন্টিনার এই ফরোয়ার্ড। জোড়া গোল পেয়েছেন ইলকাই গিনদোয়ানও। ইংলিশ প্রিমিয়ার লিগে ওয়েস্ট ব্রমকে হারিয়ে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ৬ ম্যাচ পর জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি।
  • জয়খরা কাটানো নিয়ে আত্মবিশ্বাসী গুয়ার্দিওলা
    পেপ গুয়ার্দিওলার অধীনে দারুণ শুরুর পর টানা ছয় ম্যাচ জয়হীন ম্যানচেস্টার সিটি। স্প্যানিশ এই কোচের বিশ্বাস ঘুরে দাঁড়াবে তার দল; ভবিষ্যতে এর পুনরাবৃত্তিও আর হবে না।
  • সিটিকে ছিটকে শেষ আটে ইউনাইটেড
    ম্যানচেস্টারের দুই বড় দলের এবারের দ্বৈরথে জিতেছে ইউনাইটেড। হুয়ান মাতার একমাত্র গোলে ম্যানচেস্টার সিটির লিগ কাপের মুকুট ধরে রাখার স্বপ্ন গুঁড়িয়ে দিয়ে কোয়ার্টার-ফাইনালে উঠেছে জোসে মরিনিয়োর দল।
  • সিটিকে ‘মিনি বার্সেলোনা’ বানাবেন না গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটি বার্সেলোনার মতো খেলুক, সেটা চান না বলে জানিয়েছেন পেপ গুয়ার্দিওলা। সিটিকে ‘মিনি বার্সেলোনা’ বানানোর ইচ্ছা নেই বলেও জানিয়েছেন তিনি।
  • সিটিতে আগুয়েরোর ভবিষ্যৎ নিয়ে ওঠা প্রশ্নে ক্ষুব্ধ গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটিতে আর্জেন্টিনার স্ট্রাইকার সের্হিও আগুয়েরোর ভবিষ্যৎ নেই বলে করা গণমাধ্যমের খবরে চটেছেন কোচ পেপ গুয়ার্দিওলা।
  • সিটির ব্রাভোর পাশে বার্সার টের স্টেগেন
    বার্সেলোনা ছাড়ার পর এই প্রথম কাম্প নউতে ফিরেছিলেন ক্লাওদিও ব্রাভো। তবে ম্যানচেস্টার সিটির হয়ে কাতালান ক্লাবটির বিপক্ষে ম্যাচটি ভালো কাটেনি এই গোলরক্ষকের। ম্যাচটিতে বার্সেলোনার গোল পোস্টের নিচে দাঁড়ানো মার্ক-আন্ড্রে টের স্টেগেন অবশ্য সাবেক এই সতীর্থের পাশেই আছেন। 
  • বার্সার কাছে হার সবচেয়ে বাজে মানতে নারাজ গুয়ার্দিওলা
    সাবেক ক্লাব বার্সেলোনার মাঠে ফেরাটা মোটেই সুখকর হয়নি পেপ গুয়ার্দিওলার। কাতালান দলটির কাছে উড়ে গেছে তার বর্তমান ক্লাব ম্যানচেস্টার সিটি। তবে এই হার তার ক্যারিয়ারের সবচেয়ে বাজে নয় বলে দাবি করেছেন স্পেনের এই কোচ।
  • মেসির হ্যাটট্রিকে উড়ে গেল ম্যান সিটি
    চোট থেকে সেরে বদলি হিসেবে নেমে লা লিগায় আগের ম্যাচে দিয়েছিলেন ফর্মে ফেরার ইঙ্গিত। এরপর চ্যাম্পিয়ন্স লিগে শুরু থেকেই খেলতে নেমে প্রায় একাই ম্যানচেস্টার সিটিকে গুঁড়িয়ে দিলেন লিওনেল মেসি।
  • ‘সিটিকে বার্সার মতো করে তুলেছেন গুয়ার্দিওলা’
    ম্যানচেস্টার সিটির বিপক্ষে লড়াইয়ে নামার আগে তাদের শক্তির প্রশংসা করেছেন জেরার্দ পিকে। স্পেনের এই ডিফেন্ডারের মতে, পেপ গুয়ার্দিওলা যোগ দেওয়ার পর থেকে ইংলিশ ক্লাবটির খেলার ধরন এখন অনেকটাই বার্সেলোনার মতো।
  • বার্সেলোনাকে হারানো সম্ভব: নলিতো
    বার্সেলোনাকে শক্তিশালী দল মানলেও তাদের হারানো সম্ভব বলে মনে করেন নলিতো। নিজেদের উপর বিশ্বাস রেখে সতীর্থদের ভয়হীন খেলার পরামর্শ দিয়েছেন ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড।
  • ‘বার্সা আর মেসিকে আটকানোর উপায় জানেন গুয়ার্দিওলা’
    বার্সেলোনা আর লিওনেল মেসিকে আটকাতে কী করতে হবে পেপ গুয়ার্দিওলা তা জানেন বলে মনে করেন ম্যানচেস্টার সিটির মিডফিল্ডার ইলকাই গিনদোয়ান।
  • বার্সায় ভীত নন সিটির ডি ব্রুইন
    লিওনেল মেসিকে আটকানো নিয়ে সের্হিও আগুয়েরো চিন্তিত হলেও তেমন কোনো ভাবনা নেই কেভিন ডি ব্রুইনের। বেলজিয়ামের এই ফরোয়ার্ড জানিয়েছেন, তার দল ম্যানচেস্টার সিটি কোনোরকম ভীতি ছাড়াই বার্সেলোনার বিপক্ষে লড়াইয়ে নামবে।
  • স্পটকিকে আগুয়েরোতেই আস্থা গুয়ার্দিওলার
    সের্হিও আগুয়েরো স্পটকিক থেকে পর পর দুই ম্যাচে গোল করতে ব্যর্থ হলেও তাতে খুব একটা চিন্তিত নন পেপ গুয়ার্দিওলা। ম্যানচেস্টার সিটির কোচ জানিয়েছেন, বার্সেলোনার বিপক্ষে পেনাল্টি পেলে আর্জেন্টিনার এই স্ট্রাইকারের উপরই আস্থা রাখবেন তিনি।
  • দুই পেনাল্টি মিসের পর সিটির ড্র 
    প্রথমার্ধে পেনাল্টি থেকে গোল করতে পারেননি কেভিন ডি ব্রুইন। দ্বিতীয়ার্ধে তার পথে হাঁটেন সের্হিও আগুয়েরো। দুই অর্ধে দুটি পেনাল্টি থেকে গোল করতে না পারা ম্যানচেস্টার সিটিকে এভারটনের বিপক্ষে ড্র এনে দেন স্পেনের ফরোয়ার্ড নলিতো। 
  • ম্যান সিটিতে গুয়ার্দিওলাকে প্রথম হারের স্বাদ দিল টটেনহ্যাম
    প্রথম কোচ হিসেবে ইংলিশ প্রিমিয়ার লিগে শুরুর সাত ম্যাচ জয়ের রেকর্ড গড়ার হাতছানি ছিল পেপ গুয়ার্দিওলার সামনে। টটেনহ্যাম হটস্পার্সের মাঠ থেকে ম্যানচেস্টার সিটি ২-০ গোলে হেরে ফেরায় তা আর হয়নি।
  • ৬ গোলের রোমাঞ্চে সিটিকে রুখে দিল সেল্টিক
    ইউরোপিয়ান প্রতিযোগিতায় প্রথম মুখোমুখি হওয়া সেল্টিক ও ম্যানচেস্টার সিটির মধ্যে কেউ জেতেনি। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে দুই দলের ৬ গোলের রোমাঞ্চ ছড়ানো ম্যাচটি শেষ হয়েছে ৩-৩ গোলের সমতায়।
  • মেসি-নেইমার-সুয়ারেসের মুখোমুখি হতে প্রস্তুত ব্রাভো
    গত মৌসুমে লিওনেল মেসি, নেইমার ও লুইস সুয়ারেসদের সঙ্গে কাম্প নউয়ে ছিলেন ক্লাওদিও ব্রাভো। এবার নামতে যাচ্ছেন মুখোমুখি লড়াইয়ে। তবে বর্তমানের সবচেয়ে ভয়ঙ্কর আক্রমণভাগের বিপক্ষে মাঠে নামার আগেও মোটেও ভীত নন ম্যানচেস্টার সিটির নতুন এই গোলরক্ষক।
  • আগুয়েরোর আরও উন্নতি চান গুয়ার্দিওলা
    নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেই জোড়া গোল করেছেন সের্হিও আগুয়েরো। সোয়ানসি সিটিকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। দলটির কোচ পেপ গুয়ার্দিওলা অবশ্য আর্জেন্টিনার এই তারকা ফরোয়ার্ডের আরও উন্নতি চাইছেন।
  • ফিরেই সিটিকে জেতালেন আগুয়েরো
    নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফিরে জোড়া গোল পেলেন সের্হিও আগুয়েরো। আর্জেন্টিনার এই ফরোয়ার্ডের নৈপুণ্যে ইংলিশ প্রিমিয়ার লিগে সোয়ানসি সিটিকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।
  • জয়রথ ছুটছে সিটির, কক্ষপথে ফিরেছে ইউনাইটেড
    পেপ গুয়ার্দিওলার অধীনে জয়রথ ছুটছে ম্যানচেস্টার সিটির। অন্যদিকে হারের বৃত্ত থেকে বেরিয়ে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • গুয়ার্দিওলার ফোন পেয়েই সিটিতে ব্রাজিলের জেসুস
    গাব্রিয়েল জেসুসকে দলে নিতে ইউরোপের অনেক দল চেষ্টা করলেও শেষ পর্যন্ত ম্যানচেস্টার সিটিতে যোগ দেন তিনি। এ সিদ্ধান্তের পিছনে ইংলিশ দলটির কোচ পেপ গুয়ার্দিওলার একটা ফোনকল বড় ভূমিকা রাখে বলে জানিয়েছেন ব্রাজিলের এই ফরোয়ার্ড।
  • খেলার সুযোগ পেতে বার্সা ছাড়েন ব্রাভো
    বার্সেলোনায় বেঞ্চে বসে থাকা এড়াতেই ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যানচেস্টার সিটিতে নাম লিখিয়েছেন বলে জানিয়েছেন চিলির গোলরক্ষক ক্লাওদিও ব্রাভো।
  • বড় জয়ে শীর্ষেই থাকল সিটি
    ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রেখেছে ম্যানচেস্টার সিটি। বোর্নমাউথকে ৪-০ গোলে হারিয়ে শীর্ষস্থান ধরে রেখেছে পেপ গুয়ার্দিওলার দল। 
  • আরও বেশি সময় সিটিতে আগুয়েরোকে চান গুয়ার্দিওলা
    সের্হিও আগুয়েরো ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করবেন বলে আশা করছেন কোচ পেপ গুয়ার্দিওলা।
  • আগুয়েরোকে শেখানোর কিছু নেই গুয়ার্দিওলার
    বরুসিয়া মনশেনগ্লাডবাখের জালে হ্যাটট্রিক করা সের্হিও আগুয়েরোর প্রশংসায় পঞ্চমুখ পেপ গুয়ার্দিওলা। আর্জেন্টাইন ফরোয়ার্ডকে শেখানোর কিছু নেই বলে মনে করেন ম্যানচেস্টার সিটির এই কোচ।
  • ভুল করা ব্রাভোকে প্রশংসায় ভাসালেন গুয়ার্দিওলা
    ম্যানচেস্টার সিটিতে অভিষেক ম্যাচে বড় কিছু ভুল করার পাশাপাশি ভালো কিছু পারফরম্যান্সও দেখিয়েছেন ক্লাওদিও ব্রাভো। কোচ পেপ গুয়ার্দিওলার কাছ থেকে শেষ পর্যন্ত প্রশংসাই পেয়েছেন বার্সেলোনার সাবেক এই গোলরক্ষক।
  • মরিনিয়োর ইউনাইটেডকে হারাল গুয়ার্দিওলার সিটি
    ম্যানচেস্টারের দুই ক্লাব ইউনাইটেড ও সিটির লড়াইয়ে এবার বাড়তি মাত্রা এনেছিলেন দুই দলের নতুন দুই কোচ। আর তাতে জোসে মরিনিয়োর ইউনাইটেডকে তাদের মাঠেই হারাল পেপ গুয়ার্দিওলার সিটি।
  • ‘আগুয়েরোর অনুপস্থিতিতে ম্যান সিটি আরও কঠিন’
    সের্হিও আগুয়েরো দলে না থাকায় অনেকের মতেই শক্তি কমে গেছে ম্যানচেস্টার সিটির। তবে ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ জোসে মরিনিয়োর মতে, এটা পেপ গুয়ার্দিওলার দলকে আরও কঠিন করে তুলেছে।
  • মরিনিয়োর ইউনাইটেডের বিপক্ষে আক্রমণের মন্ত্র গুয়ার্দিওলার
    পুরনো প্রতিপক্ষ জোসে মরিনিয়োর নতুন দল ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে মাঠে নামার আগে শিষ্যদের আক্রমণের মূল মন্ত্র শোনালেন পেপ গুয়ার্দিওলা। গুরুত্বপূর্ণ এই ম্যাচে প্রতিপক্ষের মাঠে জিততে রক্ষণাত্মক নয়, শুরু থেকেই আক্রমণে ওঠার পরিকল্পনা ম্যানচেস্টার সিটি কোচের।
  • তিন ম্যাচ নিষিদ্ধ আগুয়েরো
    ওয়েস্ট হ্যামের ডিফেন্ডার উইনস্টন রিডকে কনুই দিয়ে আঘাত করার অপরাধে সের্হিও আগুয়েরোকে তিন ম্যাচ নিষিদ্ধ করেছে ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)।
  • তোরিনোতে সিটির হার্ট
    ম্যানচেস্টার সিটি থেকে ধারে এক মৌসুমের জন্য ইংল্যান্ডের গোলরক্ষক জো হার্টকে দলে ভিড়িয়েছে ইতালির ক্লাব তোরিনো।
  • কনুই দিয়ে আঘাত করায় অভিযুক্ত আগুয়েরো
    ওয়েস্ট হ্যামের ডিফেন্ডার উইনস্টন রিডকে কনুই দিয়ে আঘাত করার জন্য ইংল্যান্ডের ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ) সের্হিও আগুয়েরোর বিরুদ্ধে অভিযোগ এনেছে।
  • নিষেধাজ্ঞার মুখে আগুয়েরো
    নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে নাও খেলা হতে পারে সের্হিও আগুয়েরোর। ওয়েস্ট হ্যামের বিপক্ষে ম্যাচে প্রতিপক্ষের এক খেলোয়াড়কে কনুই দিয়ে আঘাত করার জন্য নিষিদ্ধ হতে পারেন ম্যানচেস্টার সিটির এই তারকা ফরোয়ার্ড। 
  • স্টার্লিংয়ের জোড়া গোলে ম্যান সিটির জয়
    ইংলিশ প্রিমিয়ার লিগে টানা তৃতীয় জয় পেতে ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। ৩-১ ব্যবধানের জয়ে জোড়া গোল করেছেন রাহিম স্টার্লিং। এই জয়ে শীর্ষে উঠে এসেছে পেপ গুয়ার্দিওলার দল। 
  • ম্যান সিটিতে যাওয়া ব্রাভোর হৃদয়ে বার্সা
    বার্সেলোনা ছেড়ে ম্যানচেস্টার সিটিতে যোগ দিলেও ক্লাওদিও ব্রাভো জানিয়েছেন, কাতালান ক্লাবটি সমসময় তার হৃদয়ে থাকবে।
  • চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটি
    প্রথম লেগের দাপুটে জয়ে লক্ষ্য পূরণের কাজটা অনেকটাই সেরে রেখেছিল ম্যানচেস্টার সিটি। স্তুয়া বুখারেস্তকে দ্বিতীয় লেগে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ২০১৬-১৭ মৌসুমের গ্রুপ পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছেন পেপ গুয়ার্দিওলার শিষ্যরা।
  • আগুয়েরো-নোলিতোর গোলে সিটির বড় জয়
    নিজেদের মাঠে শুভসূচনার পর অ্যাওয়ে ম্যাচেও জয়ের ধারা ধরে রাখলো ম্যানচেস্টার সিটি।
  • দুই পেনাল্টি মিসের পর আগুয়েরোর হ্যাটট্রিক
    চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে জায়গা করে নেওয়ার লক্ষ্যে অনেকটাই এগিয়ে গেছে ম্যানচেস্টার সিটি। সের্হিও আগুয়েরোর হ্যাটট্রিকে বাছাইপর্বের প্লে-অফের প্রথম পর্বে স্তুয়া বুখারেস্তকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে পেপ গুয়ার্দিওলার দল।
  • প্রতিপক্ষের ভুলে ম্যান সিটির জয়
    নতুন কোচ পেপ গুয়ার্দিওলার অধীনে প্রিমিয়ার লিগে শুভসূচনা করেছে ম্যানচেস্টার সিটি। এক সময় পয়েন্ট হারানোর শঙ্কা পেয়ে বসলেও শেষ দিকে প্রতিপক্ষের আত্মঘাতী গোলে পুরো ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছেড়েছে শিরোপা প্রত্যাশীরা।
  • বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ দামি ডিফেন্ডার হয়ে সিটিতে স্টোনস
    এভারটন থেকে জন স্টোনসকে ৫ কোটি ৫৬ লাখ ইউরোর বিনিময়ে নিয়েছে ম্যানচেস্টার সিটি।এই দলবদলের সুবাদে ফুটবল ইতিহাসের দ্বিতীয় সর্বোচ্চ দামি ডিফেন্ডারে পরিণত হয়েছেন এই ইংলিশ খেলোয়াড়।
  • ম্যানচেস্টার সিটিতে ব্রাজিলের গাব্রিয়েল জেসুস
    ইংল্যান্ডের ক্লাব ম্যানচেস্টার সিটিতে যোগ দেবেন ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস। সিটি কর্তৃপক্ষ ও গাব্রিয়েল বুধবার দুই পক্ষের মধ্যে চুক্তির খবর নিশ্চিত করেছে।
  • শিষ্যদের গুয়ার্দিওলার সতর্কবার্তা
    পুরো ফিট না থাকলে ‘বিপদ আসছে’ বলে ম্যানচেস্টার সিটির খেলোয়াড়দের সতর্ক করে দিয়েছেন ক্লাবটির নতুন কোচ পেপ গুয়ার্দিওলা।
  • সিটির খেলোয়াড়দের খাবার তালিকা থেকে বাদ পিৎসা
    খেলোয়াড়দের ওজন কমাতে কঠোর পদক্ষেপ নিয়েছেন ম্যানচেস্টার সিটির নতুন কোচ পেপ গুয়ার্দিওলা। শিষ্যদের খাবার তালিকা থেকে তিনি পিৎসা বাতিল করে দিয়েছেন।
  • গুয়ার্দিওলার সঙ্গে হাত মেলাতে আপত্তি নেই মরিনিয়োরও
    লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের কোচ থাকার সময় জোসে মরিনিয়ো ও পেপ গুয়ার্দিওলার মধ্যে পেশাদারি সম্পর্কটা এক রকম শত্রুতায় রূপ নিয়েছিল। তবে অতীত ভুলে একে অপরের সঙ্গে হাত না মেলানোর কোনো কারণ দেখছেন না দুজনেই কেউই।
  • মরিনিয়োর সঙ্গে ঝামেলা দেখছেন না গুয়ার্দিওলা
    বেইজিংয়ে প্রীতি ম্যাচের আগে জোসে মরিনিয়োর সঙ্গে হাত না মেলানোর কোনো কারণ দেখছেন না ম্যানচেস্টার সিটির কোচ পেপ গুয়ার্দিওলা।
  • ম্যান সিটিতে স্পেনের নলিতো
    স্পেনের ক্লাব সেল্তা ভিগো থেকে ফরোয়ার্ড নলিতোকে দলে নিয়েছে ম্যানচেস্টার সিটি। স্প্যানিশ এই ফুটবলারের সঙ্গে চার বছরের চুক্তি করার কথা শুক্রবার জানিয়েছে ইংল্যান্ডের ক্লাবটি।