• রোমাঞ্চকর লড়াইয়ে ইউনাইটেডকে হারাল লেস্টার, জিতল ম্যানসিটি
    আন্তর্জাতিক বিরতি থেকে ক্লাব ফুটবল মাঠে ফিরলেও ভাগ্য ফিরল না ম্যানচেস্টার ইউনাইটেডের। পিছিয়ে পড়েও দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে উলে গুনার সুলশারের দলকে হারিয়ে দিল লেস্টার সিটি। নগর প্রতিদ্বন্দ্বীদের হতাশার দিনে জয়ের দেখা পেল ম্যানচেস্টার সিটি।
  • রোনালদোর ব্যালন ডি’অর প্রাপ্য, মত ফার্গুসনের
    এককভাবে কেউ অন্যদের চেয়ে অনেক এগিয়ে নেই। তাই ব্যালন ডি’অর জয়ের দৌড়ে এবার হতে পারে তীব্র লড়াই। তবে অ্যালেক্স ফার্গুসন এরই মধ্যে বিজয়ীকে দেখতে পাচ্ছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের এই কিংবদন্তি কোচের মতে, একাধিক রেকর্ড গড়ায় এবারের ব্যালন ডি’অর ক্রিস্তিয়ানো রোনালদোর প্রাপ্য।
  • প্রিমিয়ার লিগে সেপ্টেম্বরের সেরা রোনালদো
    চমক জাগিয়ে গ্রীষ্মের দলবদলের শেষ দিকে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর থেকেই আছেন ছন্দে। এর একটা স্বীকৃতিও এবার পেয়ে গেলেন ক্রিস্তিয়ানো রোনালদো। প্রিমিয়ার লিগের সেপ্টেম্বর মাসের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন পর্তুগিজ মহাতারকা।
  • আবারও পয়েন্ট হারাল ম্যানচেস্টার ইউনাইটেড
    শুরুতে সুযোগ নষ্টের পর চমৎকার গোলে দলকে এগিয়ে নিলেন অঁতনি মার্সিয়াল। কিন্তু ব্যবধান ধরে রাখতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। বদলি নেমে তেমন কিছু করে দেখাতে পারলেন না ক্রিস্তিয়ানো রোনালদোও। তাদের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরল এভারটন।
  • অদম্য মানসিকতাই রোনালদোর শক্তি: সুলশার
    নিজে ছিলেন না চেনা ছন্দে, দলও এগিয়ে যাচ্ছিল হতাশাজনক ড্রয়ের দিকে। সেখান থেকে ম্যাচের অন্তিম মুহূর্তে গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডকে দারুণ জয় এনে দেন ক্রিস্তিয়ানো রোনালদো। অনেকটা সময় নিষ্প্রভ থাকার পরও এভাবে ক্ষনিকের জাদুতে পার্থক্য গড়ে দেওয়ায় পর্তুগিজ মহাতারকার মানসিক শক্তিকেই এগিয়ে রাখছেন কোচ উলে গুনার সুলশার।
  • রোনালদোর গোলেই ইউনাইটেডের রোমাঞ্চকর জয়
    মৌসুমে দারুণ শুরুর পর হঠাৎ কক্ষচ্যুত ম্যানচেস্টার ইউনাইটেড শিবিরে জেগেছিল আরেকটি হোঁচটের শঙ্কা। একেবারে অন্তিম মুহূর্তে গিয়ে পার্থক্য গড়ে দিলেন অনেক সাফল্যের নায়ক ক্রিস্তিয়ানো রোনালদো। উজ্জীবিত ভিয়ারিয়ালকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম জয়ের দেখা পেল উলে গুনার সুলশারের দলটি।
  • সমালোচনা গায়ে মাখছেন না ফের্নান্দেস
    দল ছিল পিছিয়ে, নিজে পেনাল্টি না নিয়ে স্বদেশিকে সুযোগ দিলেন ক্রিস্তিয়ানো রোনালদো। কিন্তু তালগোল পাকিয়ে বল উড়িয়ে মেরে খলনায়কে পরিণত হলেন পর্তুগিজ মিডফিল্ডার ব্রুনো ফের্নান্দেস। দলকে এভাবে বিপদে ফেলায় হতাশা থাকলেও ফের্নান্দেসের বিশ্বাস, সামনে আবারও দলের জয়ে রাখতে পারবেন গুরুত্বপূর্ণ ভূমিকা।
  • শেষ সময়ের গোলে হারল ম্যানচেস্টার ইউনাইটেড
    দলের সবচেয়ে বড় তারকা ক্রিস্তিয়ানো রোনালদো থাকলেন নিজের ছায়া হয়ে। তার সতীর্থরাও পারলেন না আলো ছড়াতে। উল্টো অন্তিম মুহূর্তে পেনাল্টি মিস করলেন ব্রুনো ফের্নান্দেস। এক যুগ পর তাদের মাঠ থেকে জয় নিয়ে ফিরল অ্যাস্টন ভিলা।
  • ‘রোনালদোকে ৪০ বছর বয়সেও খেলতে দেখলে অবাক হব না’
    ক্রিস্তিয়ানো রোনালদোর বিস্ময় যাত্রার নতুন সীমা গিয়ে ঠেকছে যেন ৪০ বছর বয়সে। ৩৬ বছর বয়সেও দাপুটে পারফরম্যান্সে মাঠ মাতাচ্ছেন পর্তুগিজ তারকা। কদিন আগে ওয়েইন রুনি বললেন, রোনালদো খেলে যেতে যারেন ৪০ বছর বয়স পর্যন্ত। এবার একই কথা শোনা গেল ম্যানচেস্টার ইউনাইটেড কোচ উলে গুনার সুলশারের কণ্ঠেও।
  • চোট কাটিয়ে আলোর খোঁজে ফিল জোন্স
    দীর্ঘ ২১ মাস ধরে মাঠের বাইরে। চোটের সঙ্গে লম্বা এই সময়ের লড়াইয়ে কখনও কখনও এসেছে হাল ছেড়ে দেওয়ার ভাবনা। কিন্তু শেষ পর্যন্ত মাঠে ফেরার জেদই জিতেছে। পুনর্বাসন প্রক্রিয়া তাই চালিয়ে গেছেন। কদিন হলো শুরু করেছেন অনুশীলন। এখন যেন সুড়ঙ্গের শেষে আলো দেখছেন ম্যানচেস্টার ইউনাইটেডের ডিফেন্ডার ফিল জোন্স।
  • রোনালদো-লিনগার্ডের গোলে ইউনাইটেডের দারুণ জয়
    পুরনো ঠিকানায় ফেরার পর ফের জালের দেখা পেলেন ক্রিস্তিয়ানো রোনালদো। তবু পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। বদলি নেমে শেষ দিকে ব্যবধান গড়ে দিলেন জেসে লিনগার্ড। ওয়েস্ট হ্যাম ইউনাইটেডের বিপক্ষে পিছিয়ে পড়েও দারুণ জয়ের আনন্দে মাঠ ছাড়ল উলে গুনার সুলশারের দল।
  • রোনালদোর গোলের পর ইয়াং বয়েজের গর্জন
    রেকর্ড ছোঁয়ার ম্যাচে শুরুতেই জালের দেখা পেলেন ক্রিস্তিয়ানো রোনালদো। কিন্তু দারুণ শুরুর পর পথ হারিয়ে ফেলল তার দল ম্যানচেস্টার ইউনাইটেড। পরিণত হলো ১০ জনের দলে। একজন বেশি থাকার সুবিধা কাজে লাগিয়ে তাদের চেপে ধরল ইয়াং বয়েজ। তুলে নিল স্মরণীয় এক জয়।
  • কাসিয়াসের রেকর্ড ছুঁলেন রোনালদো
    দ্বিতীয় মেয়াদে ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার পর চ্যাম্পিয়ন্স লিগে প্রথমবার মাঠে নেমেই দারুণ এক রেকর্ড স্পর্শ করলেন ক্রিস্তিয়ানো রোনালদো। ইউরোপ সেরার প্রতিযোগিতাটিতে ইকের কাসিয়াসের সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডে ভাগ বসালেন পর্তুগিজ মহাতারকা।
  • জোড়া গোলে রঙিন শুরু রোনালদোর
    ‘রোনালদো ইজ ব্যক’-লেখা প্ল্যাকার্ড হাতে এক ভক্তের সে কী উল্লাস। অনেকের গায়ে জড়ানো রোনালদো লেখা জার্সি। উল্লাস-উচ্ছ্বাস সবই যেন পর্তুগিজ তারকাকে ঘিরে। ওল্ড ট্র্যাফোর্ড হয়ে উঠল রোনালদোময়। মাঠের লড়াইও অনেকটা তাই। শুরুতে এগিয়ে নেওয়া দলকে দ্বিতীয়ার্ধে গিয়ে আবারও পথ দেখালেন ক্রিস্তিয়ানো রোনালদো। এনে দিলেন দারুণ এক জয়। স্বপ্নের মতোই শুরু হলো ম্যানচেস্টার ইউনাইটেডে তার দ্বিতীয় অভিষেক।
  • ইউনাইটেডে ছুটি কাটাতে আসিনি: রোনালদো
    অধিকাংশ অ্যাথলেট যে সময়ে ক্যারিয়ারের ইতি টানার কথা ভাবেন, সেই বয়সে ক্রিস্তিয়ানো রোনালদো বেছে নিয়েছেন নতুন চ্যালেঞ্জ। প্রতিশ্রুতি দিয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডকে আবারও শীর্ষে তোলার, বড় শিরোপা জেতানোর। আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের রেকর্ড গড়ার পর চেনা আঙিনায় অনুশীলনে ফিরে আবারও পর্তুগিজ তারকা বললেন, আয়েসে দিন কাটাতে আসেননি তিনি।
  • পরের দুই ম্যাচেও স্যানচোকে পাচ্ছে না ইংল্যান্ড
    বিশ্বকাপ বাছাইয়ে অ্যান্ডোরা ও পোল্যান্ডের বিপক্ষেও ম্যানচেস্টার ইউনাইডেট উইঙ্গার জেডন স্যানচোকে দলে পাচ্ছে না ইংল্যান্ড।
  • রোনালদোকে ৭ নম্বর জার্সি ছেড়ে দিলেন কাভানি
    ম্যানচেস্টার ইউনাইটেডে প্রথম অধ্যায় রাঙিয়েছিলেন সাত নম্বর জার্সি পরে। দ্বিতীয় অধ্যায়ে কত নম্বর জার্সি পরবেন ক্রিস্তিয়ানো রোনালদো? কৌতুহল ছিল সবার। মিলে গেল জবাব; আগের মতোই সাত নম্বর জার্সি পরে মাঠে নামবেন সিআর সেভেন।
  • বড় শিরোপা চাই: ইউনাইটেডে ফিরে রোনালদো
    দীর্ঘ দিন হলো বড় কোনো শিরোপা জেতেনি ম্যানচেস্টার ইউনাইটেড। ইংল্যান্ডের সফলতম ক্লাবের এই অপেক্ষা ঘোচাতে চান ক্রিস্তিয়ানো রোনালদো। ওল্ড ট্রাফোর্ডের দলটিতে দ্বিতীয় মেয়াদে ফেরা ‘সর্বোত্তম সিদ্ধান্ত’ বলেও মনে করেন পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার।
  • গ্রিনউডের গোলে ইউনাইটেডের রেকর্ড গড়া জয়
    প্রথমার্ধের বিবর্ণ পারফরম্যান্সে আবারও পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে শেষ দিকে ব্যবধান গড়ে দিলেন ম্যাসন গ্রিনউড। উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সকে হারিয়ে অসাধারণ এক কীর্তি গড়ল উলে গুনার সুলশারের দল।
  • রোনালদোকে পেয়ে সোনালী দিনে ফেরার স্বপ্ন ইউনাইটেডের
    এক যুগ আগে ক্রিস্তিয়ানো রোনালদো যখন ম্যানচেস্টার ইউনাইটেডকে বিদায় বলেছিলেন, তখন তার মতো ক্লাবটিও ছিল সাফল্যের চূড়ায়। কিন্তু রোনালদো নামের নক্ষত্রটি খসে যাওয়ার পর সময়ের পালাবদলে ইংলিশ দলটি এখন ক্ষয়ে যাওয়া এক শক্তির নাম। বয়সের ভারকে তুড়ি মেরে রিয়াল মাদ্রিদ, ইউভেন্তুসে আলো ছড়ানো তারাটি ফিরে এসেছে ইউনাইটেডের আকাশে। সোনালী যুগ ফিরিয়ে আনার স্বপ্ন দেখতে শুরু করেছে ইউনাইটেড। দলটির সমর্থকরাও।
  • ফার্গুসনের ফোন আর ফের্নান্দেসের বার্তায় রোনালদোর ফেরা
    একটা সময় পর্যন্ত শোনা যাচ্ছিল, সম্ভাবনায় সবচেয়ে এগিয়ে ম্যানচেস্টার সিটি। ঘরের ছেলে কি না যাবে নগর প্রতিদ্বন্দ্বী শিবিরে! ফোন করলেন কিংবদন্তি কোচ স্যার অ্যালেক্স ফার্গুসন। বার্তা দিলেন জাতীয় দলের সতীর্থ ব্রুনো ফের্নান্দেস। তৎপর হয়ে উঠলেন ম্যানচেস্টার ইউনাইটেডের এক সময়ের সতীর্থরা। ব্যস বদলে গেল গতিপথ, ইউভেন্তুস থেকে প্রিয় ওল্ড ট্র্যাফোর্ডেই ফিরলেন ক্রিস্তিয়ানো রোনালদো। 
  • ইউনাইটেডে ফিরলেন রোনালদো
    যে ক্লাবের হয়ে মহাতারকা হয়ে ওঠার পথে শুরু করেছিলেন যাত্রা, সাফল্যমণ্ডিত ক্যারিয়ারের শেষ দিকে এসে প্রিয় সেই ক্লাবে ফিরলেন ক্রিস্তিয়ানো রোনালদো। ইউভেন্তুস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন পর্তুগিজ এই ফরোয়ার্ড। 
  • ‘রেফারিংয়ে ফুটবলের চেয়ে রাগবির সাদৃশ্যই বেশি’
    সুরটা তুলেছিলেন লিভারপুল কোচ ইয়ুর্গেন ক্লপ। এবার তাতে যোগ দিলেন ম্যানচেস্টার ইউনাইটেড কোচ উলে গুনার সুলশারও। মৌসুম শুরুর আগে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের পক্ষ থেকে রেফারিদের ছোট-খাটো ফাউল এড়িয়ে যাওয়ার সিদ্ধান্তের বিরুদ্ধে নিজের অবস্থান জানিয়েছেন সুলশার। তার মতে, নতুন নিয়মে ফাউলের ক্ষেত্রে ফুটবলের চেয়ে রাগবির সঙ্গে সাদৃশ্যই বেশি দৃশ্যমান।
  • লুকাকুর নৈপুণ্যে আর্সেনালকে হারাল চেলসি
    চেলসির হয়ে দ্বিতীয় দফার অভিষেকে আলো ছড়ালেন রোমেলু লুকাকু। সুযোগ কাজে লাগালেন রিস জেমসও। চেনা আঙিনায় ম্যাচজুড়ে নিজেদের খুঁজে ফিরল আর্সেনাল। দাপুটে ফুটবলের পসরা মেলে রেখে ইংলিশ প্রিমিয়ার লিগে আরেকটি দারুণ জয় তুলে নিল চেলসি।
  • ফের্নান্দেসের হ্যাটট্রিকে উড়ন্ত শুরু ম্যানচেস্টার ইউনাইটেডের
    দুর্দান্ত এক হ্যাটট্রিক করলেন ব্রুনো ফের্নান্দেস। চার গোলে অবদান রাখলেন পল পগবা। তাদের নৈপূণ্যে লিডস ইউনাইটেডকে উড়িয়ে নতুন মৌসুম শুরু করল ম্যানচেস্টার ইউনাইটেড।
  • রিয়াল ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যাচ্ছেন ভারানে
    রিয়াল মাদ্রিদে রাফাযেল ভারানের এক দশকের পথচলা শেষ হচ্ছে। তাকে দলে টানতে স্প্যানিশ ক্লাবটির সঙ্গে সমঝোতায় পৌঁছেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ম্যানচেস্টার ইউনাইটেডে সুলশারের চুক্তি নবায়ন
    ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছেন উলে গুনার সুলশার। নতুন চুক্তি অনুযায়ী, ২০২৪ সালের জুন মাস পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগের সফলতম দলটির কোচের দায়িত্বে থাকছেন তিনি।
  • মৌসুমের শুরুতে র‌্যাশফোর্ডকে পাচ্ছে না ইউনাইটেড
    গত মৌসুমের শেষভাগ থেকে ভোগাচ্ছে কাঁধের চোট। স্থায়ী সমাধানের জন্য তাই অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছেন মার্কাস র‌্যাশফোর্ড। এই কারণে মৌসুমের শুরুতে ইংলিশ এই ফরোয়ার্ডকে দলে পাবে না ম্যানচেস্টার ইউনাইটেড।
  • সাড়ে ৮ কোটি ইউরোয় ইউনাইটেডে যাচ্ছেন স্যানচো
    সময়ের সবচেয়ে সম্ভাবনাময় ফুটবলারদের একজন জ্যাডান স্যানচোকে দলে টানতে তার ক্লাব বরুশিয়া ডর্টমুন্ডের সঙ্গে সমঝোতায় পৌঁছেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ইউরোয় গ্রিনউডকে পাচ্ছে না ইংল্যান্ড
    ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের দল চূড়ান্ত করার শেষ সময়ে এসে দুঃসংবাদ শুনেছেন ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেট। চোটের জন্য প্রাথমিক দল থেকে সরে দাঁড়িয়েছেন তরুণ ফরোয়ার্ড ম্যাসন গ্রিনউড।
  • ইউনাইটেডকে রুখে দিল ফুলহ্যামও
    অ্যাওয়ে ম্যাচে যতটা দুর্দান্ত, ঘরের মাঠে যেন ততটাই বিবর্ণ বর্তমানের ম্যানচেস্টার ইউনাইটেড। আগের দুই ম্যাচে হারের থাক্কা তারা কাটিয়ে উঠতে পারল না এবারও। অবনমন নিশ্চিত হয়ে যাওয়া ফুলহ্যামের বিপক্ষেও হোঁচট খেয়েছে উলে গুনার সুলশারের দল।
  • সমর্থকদের বিক্ষোভে ইউনাইটেডের বাজে পারফরম্যান্স!
    এমনিতে মৌসুম জুড়েই ঠাসা সূচিতে জেরবার ক্লাবগুলো। এর মধ্যে আবার সমর্থকদের বিক্ষোভে সময়মতো ম্যাচ না হওয়ায় ৫০ ঘণ্টার মধ্যে ম্যানচেস্টার ইউনাইটেডকে খেলতে হয়েছে দুটি ম্যাচ। দুটিতেই হেরেছে তারা। কোচ উলে গুনার সুলশারের মতে, দলের পারফরম্যান্সে বড় প্রভাব ফেলে ওই বিক্ষোভ।
  • রোমাঞ্চকর লড়াইয়ে ইউনাইটেডকে হারাল লিভারপুল
    শুরুতে পিছিয়ে পড়ার ধাক্কা সামলে লিভারপুল ঘুরে দাঁড়াল দারুণভাবে। নাটকীয় লড়াইয়ে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে পাঁচ নম্বরে উঠল ইয়ুর্গেন ক্লপের দল। বাঁচিয়ে রাখল আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার আশা।
  • ইউনাইটেডে নতুন চুক্তিতে কাভানি
    ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে এক বছর চুক্তির মেয়াদ বাড়িয়েছেন এদিনসন কাভানি। নতুন চুক্তি অনুযায়ী ২০২২ সালের জুন পর্যন্ত ওল্ড ট্র্যাফোর্ডের ক্লাবটিতে থাকবেন উরুগুয়ের অভিজ্ঞ এই স্ট্রাইকার।
  • ঘুরে দাঁড়িয়ে ইউনাইটেডের জয়
    প্রথমার্ধে ভুগতে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড বিরতির পর ঘুরে দাঁড়াল দুর্দান্তভাবে। অ্যাস্টন ভিলাকে তাদেরই মাঠে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে খেলা নিশ্চিত করল উলে গুনার সুলশারের দল।
  • হেরেও ফাইনালে ইউনাইটেড, ড্র করে আর্সেনালের বিদায়
    প্রথম লেগের বড় জয়ে ইউরোপা লিগের ফাইনালে এক পা দিয়েই রেখেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ফিরতি পর্বে রোমার বিপক্ষে হেরেও শিরোপা লড়াইয়ের মঞ্চে জায়গা করে নিয়েছে উলে গুনার সুলশারের দল। আর্সেনালকে বিদায় করে ফাইনালে উঠেছে ভিয়ারিয়াল।
  • ৫০ ঘণ্টার ব্যবধানে ইউনাইটেডের ২ ম্যাচ
    মৌসুম জুড়েই ঠাসা সূচিতে জেরবার ক্লাবগুলো। ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য পরিস্থিতি আরও খারাপ হলো। ইংলিশ প্রিমিয়ার লিগে লিভারপুলের বিপক্ষে তাদের স্থগিত ম্যাচটির নতুন সূচি দিয়েছে লিগ কর্তৃপক্ষ। আগামী ১৩ মে হবে ম্যাচটি, ওল্ড ট্র্যাফোর্ডেই।
  • সমর্থকদের বিক্ষোভ, ইউনাইটেড-লিভারপুল ম্যাচ স্থগিত
    অনেকটা সময় অপেক্ষা করেও কোনো লাভ হয়নি। ওল্ড ট্র্যাফোর্ডে মাঠে ঢুকে ম্যানচেস্টার ইউনাইটেড সমর্থকদের বিক্ষোভের পর স্থগিত করে দিতে হয়েছে লিভারপুলের বিপক্ষে তাদের ম্যাচ।
  • বড় জয় ম্যানইউর, হারল আর্সেনাল
    রোমার বিপক্ষে দ্বিতীয়ার্ধে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে বড় জয় তুলে নিল ম্যানচেস্টার ইউনাইটেড। ভিয়ারিয়ালের মাঠে হেরে গেল আর্সেনাল।
  • সুপার লিগ থেকে সরে দাঁড়াল ইংল্যান্ডের সব দল
    একে একে ইংলিশ প্রিমিয়ার লিগের ছয়টি ক্লাবই ইউরোপিয়ান সুপার লিগ থেকে সরে দাঁড়াল। ফলে, বিতর্কিত প্রতিযোগিতাটি শুরুর আনুষ্ঠানিক ঘোষণা আসার দুই দিনের মাথাতেই তা ভেস্তে যাওয়ার সম্ভাবনা জোরাল হলো আরও।
  • সুপার লিগে সিটি-ইউনাইটেড, বিরুদ্ধে তাদের খেলোয়াড়
    সাবেক-বর্তমান ফুটবলার, ভক্ত, প্রশাসক কে নেই ইউরোপিয়ান সুপার লিগের সমালোচনায়। প্রতিষ্ঠাতা ১২ ক্লাবের দুটির কোচ গণমাধ্যমের মুখোমুখি হয়ে হেঁটেছেন নিরাপদ পথে। তবে ম্যানচেস্টারের দুই ক্লাবের দুই পর্তুগিজ ফুটবলার জোয়াও কানসেলো ও ব্রুনো ফের্নান্দেস অবস্থান নিয়েছেন সুপার লিগের বিপক্ষে।
  • বাড়ল ম্যানইউ, ইউভেন্তুসের শেয়ারের দাম
    ইউরোপিয়ান সুপার লিগের আনুষ্ঠানিক ঘোষণা আসতেই শুরু হয়ে গেছে তীব্র সমালোচনা। শেষ পর্যন্ত টুর্নামেন্টটি আলোর মুখ দেখবে কি-না, সে প্রশ্নের উত্তর তোলা সময়ের হাতে। তবে এর প্রভাব এরই মধ্যে পড়তে শুরু করেছে ক্লাবগুলোর আর্থিক খাতে। বেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও ইউভেন্তুসের শেয়ারের দাম!
  • স্বস্তির জয় ম্যানইউর
    প্রতি-আক্রমণে করা গোলটি ম্যানচেস্টার ইউনাইটেড আগলে রাখতে পারল না বেশিক্ষণ। হজম করল প্রিমিয়ার লিগে হাজারতম গোল। তবে শেষ দিকে ঘুরে দাঁড়িয়ে পয়েন্ট হারানোর শঙ্কা উড়িয়ে স্বস্তির জয় পেয়েছে উলে গুনার সুলশারের দল।
  • ঘুরে দাঁড়িয়ে টটেনহ্যামকে হারাল ইউনাইটেড
    প্রথমার্ধে ভুগতে থাকা ম্যানচেস্টার ইউনাইটেড বিরতির পর ঘুরে দাঁড়াল দারুণভাবে। টটেনহ্যাম হটস্পারকে তাদেরই মাঠে হারিয়ে মধুর প্রতিশোধ নিল উলে গুনার সুলশারের দল।
  • ইউনাইটেডকে হারিয়ে ৩৯ বছর পর এফএ কাপের সেমিতে লেস্টার
    ফ্রেদের হাস্যকর ভুলে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল বটে, কিন্তু শেষ রক্ষা হলো না তাদের। উলে গুনার সুলশারের দলকে হারিয়ে এফএ কাপের সেমি-ফাইনালে উঠেছে লেস্টার সিটি।
  • উড়ন্ত সিটিকে হারের স্বাদ দিল ইউনাইটেড
    একের পর এক জয়ে রেকর্ড ছুটে চলা ম্যানচেস্টার সিটিকে হারের স্বাদ দিল ম্যানচেস্টার ইউনাইটেড। নগর প্রতিদ্বন্দ্বীদের তাদেরই মাঠে হারিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে ফিরেছে উলে গুনার সুলশারের দল।
  • ইউনাইটেডের লক্ষ্য শেষ চার: সুলশার
    বাস্তবতা মেনে প্রিমিয়ার লিগে শিরোপার আশা যেন ছেড়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। পয়েন্ট তালিকার সেরা চারে থেকে আসর শেষ করায় লক্ষ্য স্থির করেছেন দলটির কোচ উলে গুনার সুলশার।
  • আবারও ইউনাইটেডের হোঁচট
    ম্যাচ জুড়ে ক্রিস্টাল প্যালেসের জমাট রক্ষণ ভাঙতে ভুগল ম্যানচেস্টার ইউনাইটেড। তৈরি করতে পারল না খুব বেশি সুযোগ। টানা দুই ম্যাচে পয়েন্ট হারাল উলে গুনার সুলশারের দল।
  • আবারও চেলসি-ম্যানইউ ড্র
    খুব বেশি সুযোগ তৈরি করতে পারল না কোনো দলই। মিলল না কাঙ্ক্ষিত গোলের দেখাও। ফের অমীমাংসিতভাবে শেষ হলো চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেডের লড়াই।
  • হতাশা পেছনে ফেলে জয়ে ফিরল ম্যানইউ
    ইংলিশ প্রিমিয়ার লিগে উত্থান-পতনের মধ্য দিয়ে চলা ম্যানচেস্টার ইউনাইটেড দুই ম্যাচ পর জয়ের স্বাদ পেয়েছে। ঘরের মাঠে নিউক্যাসল ইউনাইটেডকে উড়িয়ে পয়েন্ট তালিকার দুই নম্বরে ফিরেছে উলে গুনার সুলশারের দল।
  • ফের ম্যানচেস্টার ইউনাইটেডের হোঁচট
    ম্যাচের ৮৩ সেকেন্ডে গোল হজমের পর ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল বটে। কিন্তু শেষ রক্ষা হলো না। প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তলানির দল ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিয়নের বিপক্ষে পয়েন্ট হারিয়েছে উলে গুনার সুলশারের দল।
  • পাল্টে গেল ইউনাইটেড-সোসিয়েদাদ ম্যাচের ভেন্যুও
    ইউরোপা লিগে শেষ ষোলোয় ওঠার লড়াইয়ের প্রথম ধাপে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ঘরের মাঠে খেলা হচ্ছে না রিয়াল সোসিয়েদাদের। কোভিড-১৯ এর বিস্তার রোধে স্পেন সরকার ভ্রমণের ওপর বিধিনিষেধ জারি করায় ম্যাচটি হবে তুরিনে।
  • ছিটকে গেলেন পগবা
    মৌসুমের গুরুত্বপূর্ণ সময়ে ধাক্কা খেল ম্যানচেস্টার ইউনাইটেড। ঊরুর চোটে ছিটকে গেছেন ফরাসি মিডফিল্ডার পল পগবা।
  • ৬ গোলের রুদ্ধশ্বাস লড়াইয়ে শেষ মুহূর্তে জয়বঞ্চিত ইউনাইটেড
    জয়ের সুবাস পেয়েও শেষ মুহূর্তে গোল খেয়ে পয়েন্ট হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। বারবার রং পাল্টানো ম্যাচে দুবার ঘুরে দাঁড়িয়ে উলে গুনার সুলশারের দলকে তাদের মাঠেই রুখে দিয়েছে এভারটন।
  • ৯ জনের সাউথ্যাম্পটনের জালে ইউনাইটেডের ৯ গোল
    জয়ে ফিরতে মরিয়া ম্যানচেস্টার ইউনাইটেডের আগুনে পুড়ল সাউথ্যাম্পটন। ৯ জনের দলে পরিণত হওয়া দলটির বিপক্ষে গোল উৎসবে মেতে উঠল উলে গুনার সুলশারের দল। স্পর্শ করল ইংলিশ প্রিমিয়ার লিগে সবচেয়ে বড় ব্যবধানে জয়ের রেকর্ড।
  • ইউনাইটেড ছেড়ে বোকায় রোহো
    ইংলিশ প্রিমিয়ার লিগের দল ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে স্বদেশি ক্লাব বোকা জুনিয়র্সে যোগ দিয়েছেন আর্জেন্টাইন ডিফেন্ডার মার্কোস রোহো।
  • আর্সেনালের আঙিনায় ড্রয়ের স্বস্তি ইউনাইটেডের
    গোলের সুযোগ পেল উভয় দল। কিন্তু কাজে লাগাতে পারল না কেউই। ক্রসবার পথ আগলে দাঁড়ানোয় গোল হতে গিয়েও হলো না আর্সেনালের। শেষ পর্যন্ত ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করল মিকেল আর্তেতার দল।
  • ৪৭ বছর পর ম্যানইউয়ের মাঠে শেফিল্ডের জয়
    শুরুতে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল বটে, কিন্তু শেষ রক্ষা হলো না। গোল খেয়ে বসল আবার। তাদের মাঠ থেকে অসাধারণ এক জয় নিয়ে ফিরল শেফিল্ড ইউনাইটেড।  
  • রোমাঞ্চকর লড়াইয়ে লিভারপুলকে হারিয়ে শেষ ষোলোয় ম্যানইউ
    শুরুতে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল দুর্দান্তভাবে। পাঁচ গোলের রোমাঞ্চকর ম্যাচে লিভারপুলকে হারিয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠল উলে গুনার সুলশারের দল।
  • কাভানি-পগবার নৈপুণ্যে শীর্ষে ইউনাইটেড
    শুরুতে পিছিয়ে পড়া দলকে পথ দেখালেন এদিনসন কাভানি ও পল পগবা। অবনমন অঞ্চলের দল ফুলহ্যামকে হারিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড।
  • লিভারপুল-ইউনাইটেড ড্র
    ম্যাচজুড়ে ছড়ি ঘোরালেও কাঙ্ক্ষিত গোল পেল না লিভারপুল। দ্বিতীয়ার্ধে ম্যানচেস্টার ইউনাইটেডও সুযোগ পেল; কিন্তু স্কোরলাইন থাকল গোলশূন্য।
  • ইউনাইটেডে তরুণ উইঙ্গার আমাদ
    ইতালির দল আতালান্তা থেকে তরুণ উইঙ্গার আমাদ দিয়ালোকে দলে টেনেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ইউনাইটেডকে হারিয়ে ফাইনালে সিটি
    প্রথমার্ধে লক্ষ্যে কোনো শট রাখতে না পারা ম্যানচেস্টার সিটি ছন্দে ফিরল দ্বিতীয়ার্ধে। নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদেরই মাঠে হারিয়ে উঠল লিগ কাপের ফাইনালে।
  • কষ্টের জয়ে লিভারপুলের পাশে ম্যানইউ
    টানা দুই ম্যাচে ড্র করা লিভারপুলকে ধরে ফেলেছে ম্যানচেস্টার ইউনাইটেড। জমজমাট লড়াইয়ে অ্যাস্টন ভিলাকে হারিয়ে দিয়েছে উলে গুনার সুলশারের দল।
  • সিটি, ম্যানইউর থমকে থাকা ম্যাচ জানুয়ারিতে
    ইউরোপিয়ান ফুটবলে ব্যস্ত থাকার কারণে প্রিমিয়ার লিগে ছেড়ে আসা ম্যাচ এবার খেলবে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি।
  • আপত্তিকর ইনস্টাগ্রাম পোস্টে নিষিদ্ধ কাভানি
    সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভাষা ব্যবহার করার দায়ে ম্যানচেস্টার ইউনাইটেডের এদিনসন কাভানিকে তিন ম্যাচ নিষিদ্ধ করেছে ইংলিশ ফুটবল অ্যাসোসিয়েশন (এফএ)। একই সঙ্গে এক লাখ পাউন্ড জরিমানা করা হয়েছে উরুগুয়ের এই স্ট্রাইকারকে।
  • ম্যানচেস্টার ইউনাইটেডের নাটকীয় জয়
    ঘরের মাঠে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের বিপক্ষে পয়েন্ট হারানোর শঙ্কায় পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। মার্কাস র‍্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় পেয়েছে উলে গুনার সুলশারের দল।
  • রোমাঞ্চকর লড়াইয়ে ইউনাইটেডকে থামাল লেস্টার
    লিগ টেবিলের দুই ও তিন নম্বর দলের মধ্যে লড়াইটা হলো দারুণ জমজমাট। দুইবার এগিয়ে গিয়েও জিততে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে মূল্যবান একটি পয়েন্ট নিশ্চিত করেছে লেস্টার সিটি।
  • লিডসের জালে ইউনাইটেডের গোল উৎসব
    প্রথম তিন মিনিটে দুই গোল করা ম্যানচেস্টার ইউনাইটেড ম্যাচজুড়ে খেলল দাপুটে ফুটবল। নবাগত লিডস ইউনাইটেডকে উড়িয়ে পয়েন্ট তালিকার তিন নম্বরে উঠে এসেছে উলে গুনার সুলশারের দল।
  • ওল্ড ট্র্যাফোর্ডের পথে রুনি জুনিয়র
    ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে আলো ছড়িয়েছেন ওয়েইন রুনি। বাবার পথে চলে ওল্ড ট্র্যাফোর্ডে পা পড়ল ছেলেরও। ইউনাইটেডের একাডেমিতে যোগ দিয়েছেন রুনির ছেলে কাই।
  • অমীমাংসিত ম্যানচেস্টার ডার্বি
    গতিহীন, ম্যাড়মেড়ে ফুটবলে একরাশ হতাশা উপহার দিল মৌসুমের প্রথম ম্যানচেস্টার ডার্বি। ছিল না কোনো রোমাঞ্চ, দেখা মেলেনি গোলের।
  • ইব্রাহিমোভিচের লম্বা ক্যারিয়ারের অনুপ্রেরণা চোট!
    তিন বছর আগে হাঁটুর মারাত্মক চোটে হুমকির মুখে পড়েছিল জ্লাতান ইব্রাহিমোভিচের ক্যারিয়ার। শেষ হতে পারতো সেখানেই। তবে দমে না যাওয়ার পণ করেছিলেন সুইডিশ তারকা। অদম্য মনোভাবে ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময় পাওয়া সেই চোটকেই নিয়েছিলেন ঘুরে দাঁড়ানোর অনুপ্রেরণা হিসেবে।
  • বড্ড দেরি হয়ে গিয়েছিল, উপলব্ধি সুলশারের
    লাইপজিগের বিপক্ষে হারের দায় নিজেদের কাঁধে নিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ উলে গুনার সুলশার। তার মতে, ম্যাচে ঘুরে দাঁড়ানোর চেষ্টা একটু বেশিই দেরিতে শুরু করেছিল দল। তিন গোলে পিছিয়ে পড়ার পর জেতা বেশ কঠিন বলে মনে করেন তিনি।
  • ম্যানইউকে বিদায় করে শেষ ষোলোয় লাইপজিগ
    ম্যানচেস্টার ইউনাইটেডের দরকার ছিল ড্র। লাইপজিগের জয়। তিন গোল হজম করে শেষ দিকে দুটি পরিশোধ করে ঘুরে দাঁড়িয়েছিল উলে গুনার সুলশারের দল, কিন্তু শেষ রক্ষা হয়নি। দারুণ এক জয় তুলে নিল লাইপজিগ। অনিশ্চয়তার মেঘ সরিয়ে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় জায়গা করে নিয়েছে জার্মানির দলটি।
  • ১৩ মিনিটের ৩ গোলে ইউনাইটেডের দুর্দান্ত জয়
    আক্রমণাত্মক ফুটবলে ম্যানচেস্টার ইউনাইটেডকে কাঁপিয়ে দিয়ে প্রথমার্ধে এগিয়ে গেল ওয়েস্ট হ্যাম ইউনাইটেড। কোণঠাসা উলে গুনার সুলশারের দল জেগে উঠল দ্বিতীয়ার্ধে। হারের শঙ্কা উড়িয়ে দারুণ এক জয় নিয়ে ফিরল প্রতিপক্ষের মাঠ থেকে।
  • নেইমারের জোড়া গোলে বেঁচে থাকল পিএসজির আশা
    খাদের কিনারায় দাঁড়িয়ে দারুণ শুরুর পর ছন্দ হারাল পিএসজি। সেই সুযোগে প্রতিপক্ষকে চেপে ধরল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে চমৎকার কয়েকটি সুযোগ পেয়েও ব্যবধান গড়ে দিতে পারল না তারা। শেষ দিকে ঘুরে দাঁড়িয়ে দারুণ এক জয় তুলে নিল ফরাসি চ্যাম্পিয়নরা। জোরালো করল চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে ওঠার সম্ভাবনা।  
  • কাভানির জোড়া গোলে ইউনাইটেডের দুর্দান্ত জয়
    দুই গোলে পিছিয়ে পড়ে সাউথ্যাম্পটনের বিপক্ষে হার চোখ রাঙাচ্ছিল। দ্বিতীয়ার্ধে মাঠে নেমে খেলার চিত্র পাল্টে দিলেন এদিনসন কাভানি। জোড়া গোল করলেন, অবদান রাখলেন ব্রুনো ফের্নান্দেসের গোলে। উরুগুয়ের অভিজ্ঞ ফরোয়ার্ডের হাত ধরে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়াল ম্যানচেস্টার ইউনাইটেড। প্রতিপক্ষের মাঠ থেকে ফিরল দারুণ এক জয় নিয়ে।
  • সাইবার হামলার মুক্তিপণ প্রশ্নে ‘নিরব’ ম্যানচেস্টার ইউনাইটেড
    গত সপ্তাহে সাইবার আক্রমণের কবলে পড়েছিল ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। ওই সাইবার হামলায় তাদের কাছে কোনো অর্থ দাবি করা হয়েছে কি না, তা জানাতে রাজি হচ্ছে না তারা।
  • বড় জয়ে ক্ষতে প্রলেপ ইউনাইটেডের
    আক্রমণাত্মক ফুটবলের পসরা সাজিয়ে দারুণ খেলল ম্যানচেস্টার ইউনাইটেড। ইস্তানবুল বাসাকসেহিরকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে জয়ে ফিরল উলে গুনার সুলশারের দল। তুরস্কের দলটির মাঠে হারের প্রতিশোধও নিল তারা।
  • ওল্ড ট্র্যাফোর্ডে কষ্টের জয় ইউনাইটেডের
    দুর্বল স্পট কিকে শুরুতে হতাশ করলেন। তবে ওয়েস্ট ব্রমউইচ অ্যালবিওন গোলরক্ষক পোস্ট ছেড়ে বেরিয়ে আসায় ফের সুযোগ পেলেন ব্রুনো ফের্নান্দেস। ফিরতি সুযোগ কাজে লাগাতে ভুল হয়নি পর্তুগিজ মিডফিল্ডারের। এই গোলেই স্বস্তির জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ফের্নান্দেস-কাভানির গোলে জয়ে ফিরল ইউনাইটেড
    ম্যাচের শুরুর দিকেই পিছিয়ে পড়ার ধাক্কা সামলে ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়াল দারুণভাবে। আট মিনিটে দুই গোল করলেন ব্রুনো ফের্নান্দেস। বদলি নেমে শেষ দিকে জালের দেখা পেলেন এদিনসন কাভানি। এভারটনকে তাদের মাঠেই হারিয়ে জয়ে ফিরল উলে গুনার সুলশারের দল।
  • ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে দিল বাসাকসেহির
    দুই গোল খেয়ে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড ঘুরে দাঁড়ানোর আভাস দিল বটে। কিন্তু শেষ রক্ষা হলো না। ইংলিশ দলটিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম পয়েন্ট পেয়েছে ইস্তানবুল বাসাকসেহির।
  • ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডকে হারাল আর্সেনাল
    একের পর এক আক্রমণ করেও মিলছিল না জালের দেখা। বিরতির পর পেনাল্টি থেকে দলকে এগিয়ে নিলেন পিয়েরে-এমেরিক অবামেয়াং। সেই গোলটিই শেষ পর্যন্ত গড়ে দিল ব্যবধান। ম্যানচেস্টার ইউনাইটেডকে তাদেরই মাঠে হারিয়ে প্রিমিয়ার লিগে জয়ে ফিরল আর্সেনাল।
  • করোনাভাইরাসে আক্রান্ত ম্যানইউর তেলেস
    ম্যানচেস্টার ইউনাইটেডের ব্রাজিলিয়ান লেফট-ব্যাক আলেক্স তেলেসের করোনাভাইরাস ধরা পড়েছে। আপাতত ১০ দিনের সেলফ-আইসোলেশনে আছেন তিনি।
  • র‍্যাশফোর্ডের ১৮ মিনিটের হ্যাটট্রিকে ইউনাইটেডের বিশাল জয়
    প্রথমার্ধে একবার জালের দেখা পাওয়া ম্যানচেস্টার ইউনাইটেড বিরতির পর যেন গোল উৎসবে মাতল। আগের ম্যাচে জয়সূচক গোল করা মার্কাস র‍্যাশফোর্ড এবার বদলি নেমে ১৮ মিনিটে করলেন দারুণ এক হ্যাটট্রিক। লাইপজিগকে উড়িয়ে চ্যাম্পিয়ন্স লিগে টানা দ্বিতীয় জয় পেল উলে গুনার সুলশারের দল।
  • ইউনাইটেডের মাঠে চেলসির ড্র
    একের পর এক আক্রমণ করে গেল দুই দল; কিন্তু মিলল না কাঙ্ক্ষিত গোলের দেখা। অমীমাংসিতভাবে শেষ হলো ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসির লড়াই।
  • ইউনাইটেডের কাছে ফের হারল পিএসজি
    প্রথমবারের মতো ম্যানচেস্টার ইউনাইটেডের অধিনায়কের আর্মব্যান্ড উঠল বাহুতে। গোল করে প্রতিদান দিলেন ব্রুনো ফের্নান্দেস। কিন্তু এগিয়ে যাওয়ার স্বস্তি কেড়ে নিল অঁতনি মার্সিয়ালের আত্মঘাতী গোল। শেষ দিকে জমে ওঠা ম্যাচে মার্কাস র‌্যাশফোর্ডের দারুণ গোলে চ্যাম্পিয়ন্স লিগে গতবারের রানার্সআপ পিএসজিকে হারিয়ে শুভসূচনা করল উলে গুনার সুলশারের দল।
  • ইউনাইটেডের প্রতি-আক্রমণের ‘পাল্টা জবাবের’ খোঁজে পিএসজি
    দেড় বছর আগের ক্ষত এখনও মনে আছে পিএসজির। তাই চ্যাম্পিয়ন্স লিগের এবারের আসরে প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হওয়ার আগে সতর্ক লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। দলটির কোচ টমাস টুখেলও ছক কষছেন ইউনাইটেডের প্রতি-আক্রমণের পাল্টা জবাব দেওয়ার।
  • শেষ দিকে নিউক্যাসলকে গোলে ভাসাল ইউনাইটেড
    আত্মঘাতী গোলে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড আক্রমণের ধার বাড়িয়ে প্রথমার্ধেই ফিরল সমতায়। বলের নিয়ন্ত্রণে আধিপত্য করলেও এগিয়ে যেতে পারছিল না তারা। অপেক্ষা ফুরোয় শেষ দিকে গিয়ে। শেষের ১০ মিনিটে আরও তিন গোল করে নিউক্যাসল ইউনাইটেডের মাঠ থেকে বড় জয় নিয়ে ফিরেছে উলে গুনার সুলশারের দল।
  • একদিন রিয়ালে খেলার স্বপ্ন পগবার
    ভবিষ্যতে একটা সময় রিয়াল মাদ্রিদের হয়ে খেলার স্বপ্ন দেখেন ফরাসি মিডফিল্ডার পল পগবা। তবে আপাতত তার লক্ষ্য প্রিমিয়ার লিগে বাজে শুরু করা ম্যানচেস্টার ইউনাইটেডকে কক্ষপথে ফেরাতে সাহায্য করা।
  • ওল্ড ট্র্যাফোর্ডে কাভানি
    ফ্রি ট্রান্সফারে পিএসজির সাবেক স্ট্রাইকার এদিনসন কাভানিকে দলে টেনেছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • ম্যানইউতে ব্রাজিলিয়ান লেফট-ব্যাক তেলেস
    রক্ষণে শক্তি বাড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রাজিলিয়ান লেফট-ব্যাক আলেক্স তেলেসকে চার বছরের চুক্তিতে দলে নিয়েছে প্রিমিয়ার লিগের সফলতম দলটি।
  • আপন ঢঙে মরিনিয়োর পাল্টা জবাব
    বরাবরই তিনি অন্যদের চেয়ে আলাদা। জোসে মরিনিয়ো তার প্রমাণ দিলেন আবারও। সমালোচকদের পাল্টা জবাব দিতে নিজের ফুটবল কৌশল নিয়ে কৌতুক করলেন এই পর্তুগিজ!
  • ম্যানইউকে উড়িয়ে দিল টটেনহ্যাম
    ম্যাচ শুরুর ৩০ সেকেন্ডের মধ্যে পেনাল্টির বাঁশি এবং টটেনহ্যাম হটস্পারের জালে বল। পরে তারাই ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য হয়ে উঠল দুঃস্বপ্ন। ওল্ড ট্র্যাফোর্ডে উলে গুনার সুলশারের দলকে উড়িয়ে দিল জোসে মরিনিয়োর টটেনহ্যাম।
  • ম্যাচের শেষ কিকে ম্যানইউর নাটকীয় জয়
    হার দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগ শুরু করা ম্যানচেস্টার ইউনাইটেড দ্বিতীয় ম্যাচে নাটকীয় জয় পেয়েছে। শেষ মুহূর্তের গোলে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নকে হারিয়েছে উলে গুনার সুলশারের দল।
  • আয়াক্স থেকে ইউনাইটেডে ডি বিক
    আয়াক্স থেকে ডাচ মিডফিল্ডার ডনি ফন ডি বিককে দলে ভিড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।
  • করোনাভাইরাসে আক্রান্ত পগবা
    ম্যানচেস্টার ইউনাইটেডের মিডফিল্ডার পল পগবা কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। তাই স্বাভাবিকভাবেই উয়েফা নেশন্স লিগের ফ্রান্স দল থেকে ছিটকে গেছেন তিনি।
  • ইউনাইটেডকে হারিয়ে ফাইনালে সেভিয়া
    শুরুতে এগিয়ে গিয়ে ব্যবধান ধরে রাখতে পারল না ম্যানচেস্টার ইউনাইটেড। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে প্রিমিয়ার লিগের দলটিকে হারিয়ে ইউরোপা লিগের ফাইনালে উঠেছে সেভিয়া।
  • চ্যাম্পিয়ন্স লিগে চেলসি-ইউনাইটেড
    চ্যাম্পিয়ন্স লিগের টিকেট পাওয়ার লড়াইয়ে বাকি ছিল দুটি জায়গা। ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডে নিজেদের ম্যাচে দারুণ জয়ে কাঙ্ক্ষিত সেই লক্ষ্য ছুঁয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি।
  • ঘরের মাঠে ইউনাইটেডের হোঁচট
    এফএ কাপের সেমি-ফাইনাল থেকে বিদায় নেওয়ার হতাশা কাটতে না কাটতেই এবার লিগে হোঁচট খেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে উলে গুনার সুলশারের দলকে রুখে দিয়ে আগামী মৌসুমে প্রিমিয়ার লিগে থাকা নিশ্চিত করেছে ওয়েস্ট হ্যাম ইউনাইটেড।